মস্কুইটো কিলার

মস্কুইটোকিলার নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

থাপড়িয়ে মশা মারতে মারতে সারা রাত যাদের ঘুম হয় না তাদের জন্য সুখবর! এখন আর থাপড়িয়ে মশা মারা লাগবেনা, মশা এখন ঠেকলেই মরবে। মশা মারার সেরকম এক আজব যন্ত্রের সাথে আজ পরিচয় করিয়ে দেব। অনেকেই হয়তবা এটি সম্পর্কে জানেন বা অলরেডি ব্যবহার করে ফেলেছেন। তবে যারা জানেন না তারা এই মজার জিনিস টি সম্পর্কে জেনে নিন। 
(কনটেন্টটির ছবি গুলোতে ক্লিক করে মস্কুইটো কিলার ব্যাট সম্পর্কে জানতে ও কিনতে পারবেন)
 
পরিচিত
আপনারা ছবি তে নিশ্চয় একটি ব্যাট দেখতে পাচ্ছেন? যেটা দেখতে অনেকটা ব্যাটমিন্টন ব্যাট বা টেনিস ব্যাট এর মতন। এই যন্ত্রটির আসল নাম মস্কুইটো র‌্যাকেট। এই ধরনের জিনিস চাইনারা বেশি তৈরি করে। তবে এটার কাজের ধরন হিসাবে অনেকেই এটির নাম দিয়েছে Digital mosquito Killer বা Electronic Mosquito Killer ।
ছবির মশা কিলার র‌্যাকেটটি কিনতে এখানে ক্লিক করুন
 
 
 
যেভাবে ব্যবহার করবেন
ছবিতে দেখে বুঝতেই পারছেন এটার আকৃতি ব্যাটমিন্টন বা টেনিস ব্যাট এর মতন। এটা দিয়ে আনন্দের সাথে মশা মারা যায়। এটাতে কয়েকটি সুইচ আছে যেটা দিয়ে অন করার পর। অন্য আর একটি সুইচ চেপে ধরতে হবে। তখন একটি লাল লাইট জ্বলবে। তখন বুঝতে হবে আপনার যন্ত্রটি মশা মারা জন্যে প্রস্তুত। এখন আপনাকে সঠিক ভাবে নিয়ন্ত্রন করতে হবে। ঠিক যেমনটি ব্যাটমিন্টন বা টেনিস খেলার সময় যে ভাবে ব্যাট দিয়ে নিয়ন্ত্রন করেন বা বাড়ি দেন ঠিক সেই ভাবে। মশা টা কে মনে করবেন ব্যাটমিন্টনের কর্ক বা টেনিস এর বল। 
ছবির মস্কইটো কিলার কিনতে এখানে ক্লিক করুন
 
 
যে ভাবে কাজ করে এই মস্কুইটো কিলার
এটা তে যে নেট দেখতে পাচ্ছেন তা বিদ্যুৎ পরিবাহী। তাই ওটা তে কোন মশার স্পর্শ লাগলেই টাশ টাশ করে শব্দ হয় আর মশা গুলো মরে যায়। এটি মুলত ব্যাটারি ফুরিয়ে গেলে যন্ত্রটিতে চার্জ দেওয়ার সুবিধা রয়েছে তাই আবার চার্জ দেওয়া যায়। এটা তে অতিরিক্ত আরো একটী লাইট আছে যেটা অন্ধকারের মধ্যে মশা খুজে বের করতে সহায়তা করে।
ছবির এই ডিজিটাল কিলারটি কিনতে এখানে ক্লিক করুন 
 
 
সতর্কতা
যেহেতু যন্ত্রটির মধ্যে বিদ্যুৎ পরিবাহী নেট ব্যাবহার করা সুতরাং ওটা তে হাত লাগলে কিছুটা শক করবে। অর্থাৎ নিজের অস্ত্রে নিজেই আহত হতে পারেন। তবে সমস্যা নেই ওটার দুই পাশে আরো দুটি নেট দেওয়া আছে এবং সেই দুটি বিদ্যুৎ পরিবাহী নয়। সুতরাং হাত বা আঙ্গুল লাগার কোন সম্ভাবনা নেই। 
ছবির প্রোডাক্টটি কিনতে এখানে ক্লিক করুন
 
 
 
যেখান থেকে কিনবেন
ডিজিটাল যুগে এই ধরনের যন্ত্র আমাদের জন্যে খুবই উপকারী। যাদের ব্যাটমিন্টন খেলার অভ্যাস তাদের জন্যে এটি ব্যবহার করা অনেক সহজ হবে, আর যারা ব্যাটমিন্টন জানেন না তারা এই সুযোগে শিখে নিতে পারবেন।  বাজারে এখন অল্পদামেই এই ব্যাটগুলো পাওয়া যাচ্ছে।  যারা নির্ভরতার সাথে মস্কুইটো কিলার কিনতে চান তারা ঘুরে আসতে পারেন বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের ওয়েবসাইট থেকে। এখানে ভালোমানের সব মস্কুইটো র‌্যাকেট কিনতে পাবেন। যারা অনলাইনে কিনতে চান তারা এই লিংকে গেয়ে অর্ডার করুন। 
*মশা* *মস্কুইটোকিলার* *মসকিটোকিলার* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★