মাথানষ্ট

মাথানষ্ট নিয়ে কি ভাবছো?

আমানুল্লাহ সরকার: একটি বেশটুন পোস্ট করেছে

৩.২ ওভার বল করে ৩১ রান দিয়ে উইকেটশূন্য থাকেন মোস্তাফিজ। তার করা ১৯তম ওভারের দ্বিতীয় বলে বিশাল ছক্কা হাঁকিয়ে সারের জয় নিশ্চিত করেন ক্রিস মরিস।
*মাথানষ্ট*

জামান: [বাঘমামা-উড়ায়দিবোকিন্তু] মামা, মামা, মামা --- নষ্ট মাথায় গোবর ভরা --- পারলে ঐটা ঘামা... (মাইরালা) (মাইরালা)(মাইরালা)

*মাথানষ্ট* *গোবর*
জোকস

সাদাত সাদ: একটি জোকস পোস্ট করেছে

স্বামী : ওগো আমি সারাদিন অফিস করে খুব ক্লান্ত আমার কোমর টা একটু টিপে দাওনা স্ত্রী : আমার শরীর টা খুব খারাপ জানু, আমি বিছানা থেকে উঠতেই পারছি না স্বামী : ওগো চল না মার্কেট করে আসি বসুন্ধরা থেকে স্ত্রী : মাত্র দুই মিনিট আমি একটু মেকাপ করে নিই স্ত্রী সাজগোজ করে এসে ; এই চল না দেরি হয়ে যাচ্ছে তো!!! স্বামী : আরে পাগলী আমি তো মজা করছিলাম, তোমার শরীর খারাপ তোমাকে নিয়ে মার্কেটে যাব প্রশ্ন ই উঠেনা (শয়তানিহাসি) স্ত্রী, বেহুঁশ (ফুঁপিয়েকান্না)
*বেচারি* *স্বামীস্ত্রী* *জোকস* *কৌতুক* *নতুনজোকস* *কিযেকষ্ট* *মাথানষ্ট* *সাদ* *আমারজোকস*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[ফুলকি-যাভাগ] বয়ফ্রেন্ড & গার্লফ্রেন্ড রেষ্টুরেন্টে গেল. বয়ফ্রেন্ড : কি খাবা??? গার্লফ্রেন্ড : তুমি যেটা খাবা সেটাই খাব. বয়ফ্রেন্ড : ঠিক আছে. হেই ওয়েটার, একটা মেন্যু দেন তো? . . . গার্লফ্রেন্ড(মা থা নীচু করে): আমিও মেন্যু খাব !
*মাথানষ্ট* *কমেডিয়ানহাফিজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[বাঘমামা-হাহাহা] আবুল একটা বাঘ ধরে পুলিশকে খবর দিলে - পুলিশ : আপনি এক কাজ করেন, বাঘটাকে চিড়িয়াখানায় নিয়ে যান । এই বলে পুলিশ চলে গেল । পরদিন দেখে বাঘটাকে পেছনে বসিয়ে আবুল সাইকেল চালিয়ে যাচ্ছে । পুলিশ : আপনাকে তো বাঘটাকে চিড়িয়াখানায় নিয়ে যেতে বলছিলাম? আবুল : জি স্যার , কাল চিড়িয়াখানায় গেছিলাম । আজকে সিনেমা দেখাইতে নিয়া যাইতাছি!
*মাথানষ্ট* *কমেডিয়ানহাফিজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[ফুলকি-যাভাগ] মেয়েদের কলেজের গেটে আবুল - দারোয়ান: কি চাই এখানে? আবুল: না, না, না, আমার জন্যে কিছুই চাই না! দারোয়ান: তাহলে এসেছেন কেন? . . . আমার ভবিষ্যত ছেলে-মেয়ের জন্যে সুন্দর একটা মা খুজতে!
*মাথানষ্ট* *কমেডিয়ানহাফিজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[বল্টু-স্ক্রুঢিলা] আবুল: এই জয়, সকাল ৮টা বেজে গেছে এখনো ঘুমাচ্ছিস? জয়ঃ ঘুমাচ্ছিনা না তো। আবুল: তবে কি করছিস? . . . জয়ঃ সারা রাত ঘুমিয়েছি তো, তাই বড্ড ক্লান্ত হয়ে পরেছি । একটু বিশ্রাম নিচ্ছি।
*মাথানষ্ট* *বিশ্রাম* *কমেডিয়ানহাফিজ*

♦ মমিতা ♦: একটি বেশটুন পোস্ট করেছে

(খিকখিক)
রাতে আমার ঘুম আসেনা সকালে আমার ঘুম ভাঙ্গেনা মা বিরক্তির সুরে যখন বলে পাশের বাসার ঊর্মী কত ভাল সকাল সকাল ঘুম থেকে উঠে সব কিছু সাজগোজ করে আমার ভাগ্যে একি জুটলো . তখন আমার মাথা পুরাই নষ্ট
*মাথানষ্ট*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[বাঘমামা-শরমলাগে] বল্টুকে ডেকে তার বাবা বললেন, বলতো বাবা আট নং কত? বল্টু উত্তর দিলো, চুয়াত্তর! বাবা খুশি হয়ে বল্টুর হাতে দশটা টাকা দিয়ে বললেন, বেশ, বেশ, কিছু কিনে খাওগে যাও। পাশে বসা তার বন্ধু অবাক হয়ে বললেন, ও ভুল উত্তর দিলো আর তুমি ওকে খাওয়ার জন্যে টাকা দিলে? . . . বল্টুর বাবা বললেন, এর আগে আশি বলেছিলো, কিছুটা ইমপ্রুভ করেছে তো তাই!
*মাথানষ্ট* *কমেডিয়ানহাফিজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[বাঘমামা-ধইরালাইছি] বল্টু একদিন তার বাবাকে জিগ্গেস করছে- বাবা, আমাদের বিজ্ঞানের স্যার বলেছেন অক্সিজেন ছাড়া আমরা নি:শ্বাস নিতে পারি না। কিন্তু অক্সিজেন আবিস্কৃত হয়েছে ১৭৭০ সালে। তাহলে তার আগে কি কেউ নি:শ্বাস নিতো না? . . . - না, কারণ মানুষের নাকও ওই বছরেই তৈরি হয়েছিলো।
*মাথানষ্ট* *কমেডিয়ানহাফিজ* *পুরাইধরা*
ছবি

খুশি: ফটো পোস্ট করেছে

কিভাবে সম্ভব গুরু? ফুটন্ত তেলের কড়াইয়ে বৌদ্ধ ভিক্ষু !

সম্প্রতি থাইল্যান্ডের নং বুয়া লাম্পফু প্রদেশের এক বৌদ্ধ ভিক্ষু সামাজিক যোগাযোগ মাধ্যমসহ অনলাইনে ব্যপক সাড়া ফেলেছে। দেখা যাচ্ছিল এক বৌদ্ধ ভিক্ষু্ পদ্মাসনে বসেছেন, তবে সাধারণ কোন পদ্মাসনে নয়, একটি তেল ভর্তি বিশাল কড়াইয়ের মধ্যে। আর সেই কড়াইয়ের নীচে দাউ দাউ করে জ্বলছে আগুন। আর সেই পদ্মাসনে বসা অবস্হায় তার ভক্ত অনুরাগীরা বিভিন্ন জিনিস পত্র তার হাতে দিচ্ছে, যা সে কাঠি দিয়ে টোকা দিয়ে দিচ্ছে, ভক্তদের ধারণা এতে করেই তাদের জিনিসটি ভিক্ষু আশির্বাদ পুষ্ট হচ্ছে। আর সম্মোহন শেষে যে তেলের মধ্যে ভিক্ষুক বসেছিলেন, তা বোতলে ভরে বিক্রি করা হয় ভক্তদের মাঝে। সূত্রঃ ইন্টারনেট

*মাথানষ্ট* *আজবখবর*

আমানুল্লাহ সরকার: একটি বেশটুন পোস্ট করেছে

৫/৫
সাহিত্যিকদের কিছু লেখা মাঝে মধ্যে মাথাটা পুরাই নষ্ট করে দেয়!
যাকে বিয়ে করেছি সে কলস প্রতিদিনের তৃষ্না মিটাই কিন্তু এতে স্নান করা যায় না আর যাকে ভালোবাসতাম সে কলস তাতে স্নান করা যায় কিন্তু বাড়ি আনা যায় না--- (রবীন্দ্রনাথ ঠাকুর)
*সেরামবচন* *মাথানষ্ট*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

৫/৫
[বাঘমামা-হাহাহা] রাজনীতিবিদদের মজলিশে বক্তব্য দিতে উঠে দাঁড়িয়েছে আবুল। শুরুতেই সে বলল, ‘আমাকে এখানে রাজনীতিবিদদের সম্পর্কে কোনো কটূক্তি করতে নিষেধ করা হয়েছে। সুতরাং, আমি কটূক্তিমূলক বক্তব্যগুলো এড়িয়ে যাচ্ছি। এই বলে আবুল তার বক্তব্য লেখা কাগজগুলোর পাতা ওল্টাতে শুরু করল, একেবারে শেষ পৃষ্ঠায় গিয়ে থামল এবং বলল, ‘সবাইকে ধন্যবাদ। শুভসন্ধ্যা!
*মাথানষ্ট* *রাজনীতিরঙ্গ* *কমেডিয়ানহাফিজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

৫/৫
[বাঘমামা-অত্যান্তখুশী] বল্টু : বাবা একজন চুলওয়ালা ভদ্র্রলোক আপনাকে ডাকছেন। - বলে দাও যে, আমার এখন চুলের দরকার নেই!
*কমেডিয়ানহাফিজ* *মাথানষ্ট*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

৪/৫
[কাকতাড়ুয়া-বাচাও] রোগী: ডাক্তার সাহেব, আমাকে বাঁচান! আমি ভয়াবহ ইনসমনিয়ায় আক্রান্ত। ডাক্তার: কেমন? রোগী: যদি কখনো রাতে ঘুম এসেও যায়, স্বপ্নে দেখি, আমি জেগে আছি!
*মাথানষ্ট* *কমেডিয়ানহাফিজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

৪/৫
[এজে-ইস্টপ] মুরগি চুরির মামলা চলছে। আসামির কাঠগড়ায় দাঁড়ানো মানুষটাকে বিচারক প্রশ্ন করলেন, ‘তুমিই কি অভিযুক্ত ব্যক্তি?’ লোকটা জবাব দিল, ‘জি না, স্যার, আমি হচ্ছি সেই লোক, যে মুরগিগুলো চুরি করেছে!
*মাথানষ্ট* *চোর* *অভিযুক্ত* *কমেডিয়ানহাফিজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

৪/৫
[বাঘমামা-সর্বনাশ] ভদ্রলোক : ভাই আপনার দোকানের নাম কী? দোকানদার : কী দরকার? ভদ্রলোক : ইয়ে মানে... এমনিতে...। বলুন? দোকানদার : বললাম তো কী দরকার। ভদ্রলোক : (রেগে মেগে) ফালতু লোক...! দোকানদার : আজব! আপনি গরম হচ্ছেন কেন, আমার দোকানের নামই তো কী দরকার স্টোর!
*নাম* *রসিকতা* *মাথানষ্ট* *কমেডিয়ানহাফিজ*

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

৪/৫
আমাদের পিচ্চি @priyonty যখন অংক পরীক্ষার হলে
পিচ্চি স্কুল থেকে ফিরেছে- মা কাছে ডেকে জানতে চাইল, ‘আজ স্কুলে কী করলে আম্মু? পিচ্চি: সহজভাবে উত্তর দিল ‘যেমন খুশি তেমন লিখো’ খেললাম মা .... l মা তো রেগে আগুন। ‘সেকি, তোমাদের না আজ অঙ্ক পরীক্ষা হওয়ার কথা! পিচ্চি: নিশ্চিন্তে উত্তর দিল, ‘মামণি, আমি তো সেটার কথাই বলছি!
*মাথানষ্ট* *পুরাইধরা* *গণিতরঙ্গ* *রসিকতা*

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

৪/৫
শিক্ষক : পরীক্ষায় প্রতিটি প্রশ্নের জন্য তোমরা সময় পাবে ১০ মিনিট ..... l
ছাত্র : তাহলে উত্তর করার জন্য কতক্ষন পাব ?
*মাথানষ্ট* *বেশফান*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★