মাল্টিমিডিয়া স্পিকার

মাল্টিমিডিয়াস্পিকার নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কিনতে ক্লিক করুনধুমধাম গান শুনতে ভাল লাগেনা এমন বেরসিক মানুষ খুঁজে পাওয়া এখন কষ্টসাধ্য ব্যাপার! কারণ মন মাতানো গান শুনানোর প্রযুক্তি পন্য মোবাইল,এমপিথ্রি প্লেয়ার আর আইপড এখন অনেকেরই পকেটে। একা একা গান শুনতেই হয়তো বেশি ভালো লাগে আপনার। তবে কখনো হয়তো মন চায় প্রিয় গানটি বন্ধুদেরও শোনাতে। আবার ল্যাপটপেও অনেকে আরও একটু জোরে শব্দ শুনতে চান। তাঁরা কিনে নিতে পারেন ছোট বড় বাহারি স্পিকার

 

ইউএসবি, ব্লুট্রুথ ও মাল্ডিমিডিয়া স্পিকারঃ

 

কিনতে ক্লিক করুন  
বর্তমান বাজারে হরেক রকমের ইউএসবি, ব্লুট্রুথ ও মাল্ডিমিডিয়া স্পিকার পাওয়া যায়। এগুলোর কোনটা তারসহ বা তার ছাড়া দুভাবেই ব্যবহার করতে পারেন । দেখতেও বাহারি এসব স্পিকার। কোনোটা আপেল আকারের, কোনোটা আবার নানা পানীয়র ক্যানের মতো। কাজও চলবে, দেখতেও দারুণ। গান শোনার জন্য বহনযোগ্য স্পিকারগুলোতে বেশ কিছু সুবিধাও রয়েছে। তাছাড়াও বাড়িতে বা ছোটখাট পার্টিতে গান শোনার জন্য একটু বড় মাল্টিমিডিয়া স্পিকার নিয়ে নিতে পারেন। বর্তমান বাজারের বেশিরভাগ স্পিকারগুলোতে রয়েছে এফএম রেডিও শোনার সুবিধাও আর আছে মেমোরি কার্ড ব্যবহারের সুযোগ। তাছাড়াও রিচার্জেবল ব্যাটারি সুবিধা তো অনেক স্পিকারেরই থাকছে।

দরদামঃ

কিনতে ক্লিক করুন   

বিভিন্ন কোমল পানীয় ক্যানের আকৃতির বহনযোগ্য স্পিকারের দাম ৪৫০ টাকা। বিশ্বকাপ ফুটবলের ট্রফি আকৃতির পোর্টেবল স্পিকারের দাম ৪০০ টাকা। আপেল আকৃতির পাবেন ৫০০ টাকায়। গাড়ি আকৃতির স্পিকার ৬০০ টাকা। পাওয়া যাচ্ছে বিশ্বকাপ ফুটবলের মাসকট ফুলেকো দ্য আরমাডিলো আকারের স্পিকারও, দাম ৯৫০ টাকা।
এ ছাড়া বিভিন্ন ব্র্যান্ডের ইউএসবি মিনি স্পিকারের দাম ৬৫০ থেকে দুই হাজার ৫০০ টাকার মধ্যে পাওয়া যাবে। ক্রিয়েটিভ স্পিকারের দাম ৬৫০ থেকে এক হাজার টাকা। মাইক্রোল্যাব ব্র্যান্ডের স্পিকার ৬০০ থেকে এক হাজার ২০০ টাকা। হেভিট মিনি স্পিকার ৬০০ থেকে এক হাজার ৭০০ টাকা। জিনিয়াস স্পিকার ৬০০ থেকে দুই হাজার ৩০০ টাকা। এছাড়াও বড় মানের মাল্টিমিডিয়া স্পিকারের দাম ১৫’শ থেকে ১০ হাজার টাকা।

ওয়ারেন্টিঃ
ব্র্যান্ডের স্পিকারগুলো প্রতিটি এক বছরের ওয়ারেন্টি দেওয়া হয়। নন-ব্র্যান্ডের যেমন বহনযোগ্য ক্যান, ট্রফি, পুতুল এই ধরনের স্পিকারগুলো সাধারণত ওয়ারেন্টি থাকে না।

কোথায় পাবেন?

কিনতে ক্লিক করুন   
এই স্পিকার পাবেন ঢাকার বিসিএস কম্পিউটার সিটি, বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের প্রথম তলা ও ষষ্ঠ তলায়, প্রগতি সরণি যমুনা ফিউচার পার্কের চতুর্থ তলা, ইস্টার্ন প্লাজার পঞ্চম তলা, এলিফ্যান্ট রোড মাল্টিপ্ল্যান সেন্টারের চতুর্থ থেকে দশম তলার দোকানগুলোতে। এছাড়াও যারা ঘরে বসে হাজারও স্পিকারের মধ্যে থেকে আপনার পছন্দেরটি কিনতে চান তারা ঢুঁ মারতে পারেন এই লিংকে

*স্পিকার* *মাল্টিমিডিয়াস্পিকার* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★