মুঠোফোন

মুঠোফোন নিয়ে কি ভাবছো?

দীপ্তি: একটি নতুন প্রশ্ন করেছে

 হাসপাতালে মোবাইল ফোন বা মুঠোফোন ব্যবহারের আদবকেতা কেমন হয় উচিত?

উত্তর দাও (১ টি উত্তর আছে )

.
*হাসপাতাল* *মোবাইলফোন* *মুঠোফোন* *আদবকেতা* *শিষ্টাচার* *লাইফস্টাইলটিপস*

বিম্ববতী: আশ্চর্যজনক হলেও সত্য যে- প্রেমকে অগোছালো আবেগ নামে সন্মোধন করলেও,যা আমরা সারাজীবন মানিনি তা প্রেম করার ক্ষেত্রে অক্ষরে অক্ষরে মানছি,,তা হলো রুটিন,,রুটিন করে তার গলার ঘন্টাটা (মুঠোফোন)বাজিয়ে যাই রোজ তিনবেলা খাবার পরে,,ঘড়ি ধরে ঠিক পাঁচটায় তাকে দেখতে ইচ্ছে করে,,উত্সব বেঁধে উপহার বাছাইয়ের জন্য সবার কাছে পরামর্শ খুঁজে বেড়াই,,ঘন্টামাফিক আবেগের জয় হোক !!!

*প্রেম* *আবেগ* *রুটিন* *মুঠোফোন*

মো:আ:মোতালিব: একটি বেশব্লগ লিখেছে

১. চার্জারের সঙ্গে আপনার মোবাইল ফোনটিকে যুক্ত করার আগে কোনো অ্যাপস চালু থাকলে তা দ্রুত বন্ধ করে দিন এবং আপনার মোবাইল ফোনটিকে এয়ার প্লেন মোডে নিয়ে যান। এতে আপনার মোবাইলের সব ওয়্যারলেস রেডিও বন্ধ হয়ে যাবে, যাতে মোবাইল ফোনে কল করা, ওয়েব ব্রাউজ করা বা জিপিএস ব্যবহার করার সুবিধা বন্ধ হয়ে যাবে। এতে বিশেষ যে সুবিধা হবে তা হচ্ছে আপনার মোবাইল ফোনটি স্বাভাবিকের তুলনায় দ্রুত চার্জ হবে। এ সময় ব্যাকগ্রাউন্ডে আপনার ফোনের ব্যাটারি থেকে চার্জ শেষ করার মতো কাজ বন্ধ থাকবে।

২. ফোনের পাওয়ার বন্ধ করে দিয়ে চার্জ দিলেও একই রকম সুবিধা পেতে পারেন, তবে যাঁরা ঘড়ি বা অ্যালার্মনির্ভর, তাঁদের জন্য ফোনের পাওয়ার পুরো বন্ধ করে দেওয়া অবশ্য সঠিক সমাধান নয়।

৩. এই পদ্ধতিতে চার্জ দেওয়া হলে স্বাভাবিক পদ্ধতির চেয়ে খুব বেশি পার্থক্য হয় না। তবে তড়িঘড়ির সময়ে প্রতিটি মুহূর্ত মূল্যবান। একটি বিষয় মনে রাখতে হবে চার্জ হওয়ার সময় নির্ভর করে ব্যাটারির আকার ও চার্জারের ক্ষমতার ওপর।

৪. দ্রুত চার্জ দেওয়ার ক্ষেত্রে আরও একটি বিষয় গুরুত্বপূর্ণ মনে রাখতে হবে তা হচ্ছে কতখানি চার্জ হচ্ছে তা বারবার না দেখা। ব্যাকলিট ও ডিসপ্লে যথেষ্ট পরিমাণ চার্জ খায়। তড়িঘড়ির সময় কতখানি চার্জ হচ্ছে তা দেখতে গেলে ডিসপ্লেতে চার্জ নষ্ট হবে। তার চেয়ে বরং কিছুক্ষণ ধৈর্য ধরুন এবং ফোনটিকে চার্জ হতে দিন এবং যখন স্থান ত্যাগ করবেন তার আগে ফোনটি চার্জার থেকে খুলে নিন।

*মোবাইলফোন* *মুঠোফোন* *টিপস*

The তানভীর স্বপ্ন: এক ফ্রেন্ড কল দিলো - ফ্রেন্ড: কি করস? আমি: টিভি দেখি। ফ্রেন্ড: আমিও... তুই কি দেখস? আমি: খেলার বিশ্লেষন। তুই? ফ্রেন্ড: DID লিটল মন্সটার! আমি: কি?!? (ব্যাপকটেনশনেআসি) ফ্রেন্ড: জিটিভি'তে, DID লিটল মাস্টার দেখি। আমি: ওওওওহ!! ফ্রেন্ড: তুই কি শুনছিলি? (চিন্তাকরি) আমি: নাহ্! কিছু না... (চিন্তামুক্ত)

*কথোপকথন* *মুঠোফোন*
ছবি

Aziz_bappy: ফটো পোস্ট করেছে

ALCATEL ১০১০ মডেলের এই সেটের দাম নির্ধারণ করা হয়েছে ৫ পাউন্ড, বাংলাদেশি টাকায় মাত্র ৬২৫ টাকা।

সেরাম সস্তা ।(লালালা)

*মুঠোফোন*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★