মেগাফেস্টিভাল

মেগাফেস্টিভাল নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

অনলাইন কেনাকাটায় প্রথম বারের মত এবার বছরের সেরা মেগা ফেস্টিভাল নিয়ে হাজির হচ্ছে দেশের খ্যাতনামা ১০ ইকমার্স প্রতিষ্ঠান। অনলাইন কেনাকাটায় ক্রেতাদের আগ্রহ বাড়াতে এধরনে উদ্যোগ যা ১০-১০ ফেস্টিভাল হিসেবে চলবে আগামী ১ অক্টোবর থেকে ১০ অক্টোবর পর্যন্ত। দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলের পাশাপাশি প্রিয়শপ, বাগডুম, রকমারি, পিকাবু, অথবা, হাংরিনাকি, সেবা এক্সওয়াইজেড, এনআরবি বাজার এবং খাস ফুড এই ফেস্টিভালে অংশ গ্রহণ করবে।

উৎসব চলাকলীন সারাদেশে বিনামূল্যে যে কোন পণ্য ডেলিভারি দেয়া হবে। বিভিন্ন পণ্যে ৫০ থেকে ৭০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় পাওয়া যাবে।

মোবাইল পেমেন্টে অর্থ পরিশোধ করলে মিলবে ১০ থেকে ২০ শতাংশ ক্যাশব্যাক সুবিধা থাকবে বলে জানানো হয়।উৎসবের সময়টাতে ১০ ই-কমার্স প্রতিষ্ঠান থেকে পণ্য কিনে লটারি মাধ্যমে ১০০ জন গ্রাহক পাবেন উপহার। মিলতে পারে থাইল্যান্ডের রিটার্ন টিকিট, টিভি, স্মার্টফোনসহ নানান উপহার।

এছাড়া চমক হিসেবে ক্রেতার ফরমায়েশের পণ্য নিয়ে দুয়ারে হাজির হবেন অংশ নেওয়া প্রতিষ্ঠানের প্রধান নির্বাহীরা। অক্টোবরের প্রথম ১০ দিনের প্রতিদিন কোনো না কোনো কোম্পানির সিইও পণ্য নিয়ে ক্রেতার দুয়ারে পৌঁছে দিতে যাবেন।

উৎসবের বিস্তারিত তুলে ধরতে গত রোববার রাজধানীতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে আজকের ডিলের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ফাহিম মাশরুর বলেন, ‘আমাদের দেশি প্রতিষ্ঠানগুলোর টিকে থাকতে হলে আমাদের সম্মিলিতভাবে কাজ করতে হবে। আমাদের সর্বোচ্চ সেবাটিই সব সময় আমরা ক্রেতাদের দিয়ে এসেছি। সামনের দিনগুলোতে আমরা আরও ভালো সেবা দেব।’

১০ দিন ব্যাপী আয়োজিত মেগা এই ফেস্টিভালে আপনি অংশ নিয়ে কিনে নিতে পারবেন আপনার পছন্দের পন্য। দেশের যেকোন প্রান্ত থেকে ঘরে বসে অনলাইনে অর্ডার করলেই আপনার দুয়ারে পৌঁছে যাবে কাঙ্খিত পণ্য। তবে আর দেরি কেন ১ অক্টোবর থেকেই চোখ রাখুন আজকেরডিলের ওয়েবসাইটে। বিস্তারিত জানতে, অফার পেতে ও কিনতে এখানে ক্লিক করুন

*মেগাফেস্টিভাল* *টেন-টেন-ফেস্টিভাল* *স্মার্টশপিং* *অনলাইনকেনাকাটা* *আজকেরডিল*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★