মোবাইল এক্সেসরিজ

মোবাইলএক্সেসরিজ নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

জনপ্রিয় কিছু মোবাইল এক্সেসরিজপ্রযুক্তি এখন হাতের মুঠোয়। মোবাইল ফোনের ব্যবহার এখন দেশের শীর্ষ ব্যক্তি থেকে শুরু করে মাঠের কৃষক পর্যন্ত। ফোন ব্যবহারের পাশাপাশি হেডফোন, ব্যাটারী, বিভিন্ন ধরনের স্ক্রিন সহ মোবাইল এক্সেসরিজের চাহিদাও দিন দিন বাড়ছে। ফলে প্রসার ঘটছে টুকিটাকি প্রয়োজনীয় সব এক্সেসরিজের। এসব এক্সেসরিজ ব্যবহার করে আপনি আপনার মোবাইল ইউজের এক্সপেরিয়েন্স আরও বেটার করতে পারবেন। চলুন কিছু গুরুত্বপূর্ণ মোবাইল ফোন এক্সেসরিজ দেখে নেই।

সেলফি স্টিকঃ

এক্সেসরিজটি কিনতে ক্লিক করুন

সেলফি স্টিক সম্পর্কে আমরা কম বেশি সবাই জানি । সেলফি স্টিক হচ্ছে এমন একটি জিনিস, যা ব্যবহারের মাধ্যমে সেলফি কে আরও সহজে সুন্দর ভাবে তোলা যায় । হাত বাড়িয়ে সেলফি তোলাটা আপনার কাছে যদি কষ্টকর মনে হয়। তাহলে সেই সমস্যা সমাধানের জন্য এই সেলফি স্টিকটি ব্যবহার করতে পারেন ।

ওটিজি ইউএসবিঃ

এক্সেসরিজটি কিনতে ক্লিক করুন

স্মার্টফোনের মেমোরি স্পেস নিয়ে ছোটবড় সকলেই চিন্তিত! হুট করেই কয়েকদিন পরপর মেমোরি ফুল হয়ে যায়। আবার স্পেসের অভাবে প্রয়োজনীয় ফাইলটিও হয়তবা আপনি রাখতে পারেন না! অসুবিধে নেই প্রযুক্তি আপনার এই সমস্যাটির সমাধান নিয়ে এসেছে। এখন ওটিজি পেনড্রাইভের মত ছোট্ট একটি ডিভাইস ব্যবহার করে পেনড্রাইভে থাকা ফাইল আপনার স্মার্টফোনে ওপেন করতে পারবেন, নতুন কিছু পেনড্রাইভে রাখতে পারবেন এমনকি স্মার্টফোন থেকে গুরুত্বপূর্ণ ফাইল কম্পিউটারে ট্রান্সফারের জন্য ব্যবহার করতে পারবেন ওটিজি পেনড্রাইভ। তাই জোর গলায় বলছি, স্মার্ট ফোনের স্পেস নিয়ে চিন্তা করার দিন শেষ!

মেটাল জিপার স্টাইল ইয়ারফোনঃ

এক্সেসরিজটি কিনতে ক্লিক করুন

মোবাইলে স্বাচ্ছন্দ্যে গান শোনা এবং কথা বলার জন্য একটি বেস্ট কোয়ালিটি ইয়ারফোন দরকার। সেই জন্যই আপনি নিয়ে নিতে পারেন মেটাল জিপার স্টাইল ইয়ারফোন। উন্নতমানের সাউন্ড কোয়ালিটি, আরামদায়ক বেস এবং বীট হওয়ায় কানের কোন ক্ষতি করে না এবং পিওর সাউন্ড ও 0% নয়েজ কথা বলার এক উপযোগী অন্যতম মাধ্যম হবে এটি।

ওয়াটারপ্রুফ মোবাইল ব্যাগঃ

এক্সেসরিজটি কিনতে ক্লিক করুন
আপনার সাধের মোবাইলটা যেন পানিতে না ভিজে এবং নিমিষেই সব জায়গায় বহন করতে পারেন সেজন্য নিয়ে নিতে পারেন ওয়াটারপ্রুফ মোবাইল ব্যাগ। প্লাস্টিকের তৈরী এই ব্যাগটি কোথাও ভ্রমণে সাথে রাখতে পারেন, যা আপনার মোবাইলকে ভিজে যাওয়ার হাত থেকে রক্ষা করবে।

মোবাইল স্ট্যান্ডঃ

এক্সেসরিজটি কিনতে ক্লিক করুন 
সবার হাতেই এখন নামি দামি স্মার্ট ফোন। কিন্তু অনেকেই যেখানে সেখানে ফোন ফেলে রাখে। আবার ফোন চার্জ দেয়ার সময় বিছানায়, ডেস্কে অথবা অনেক সময় ঘরের মেঝেতেও রাখতে হয়। এতে করে ফোনের ডিসপ্লেতে স্ক্র্যাচ পড়ে, নিকেল উঠে যায়, আবার অনেক সময় পড়ে গিয়ে সেটের মারাত্নক ক্ষতিও হতে পারে। এ সব সমস্যার সমাধান দিতে পারে ফোন হোল্ডার বা আকর্ষনীয় স্টিক।

এছাড়াও মোবইলের জন্য মিনি ট্রাইপড স্ট্যান্ডও কিনে নিতে পারেন। ছবির এই স্ট্যান্ডগুলো বেশ ভাল চলছে যথেষ্ঠ মজবুত ও রয়েছে। কিনতে চাইলে ছবিতে ক্লিক করুন। 

মিনি ব্লু-টুথ ইয়ারফোন

এক্সেসরিজটি কিনতে ক্লিক করুন
এবার কথা হবে কানে কানে। কারণ বাজারে এসেছে সবচেয়ে ছোট ব্লুটুথ ইয়ারফোন। কানে ইয়ারফোন আছে কিনা তা আপনি বুঝতেই পারবেন না। হাই পারফর্মেন্স মিনি  ব্লুটুথ ইয়ারফোনটি আজই সংগ্রহ করুন।

ভিআর বক্স:

ভিআর বক্স এমন একটি গ্লাস যেটি দিয়ে ভার্চুয়াল রিয়েলিটি এবং অগমেন্টেড রিয়েলিটি উপভোগ করতে পারবেন !  এর মাধ্যমে সামাজিক যোগাযোগের ওয়েবসাইটের নোটিফিকেশন পড়া যাবে এবং মোবাইল কল করে কথা বলা যাবে। এতে আরও থাকবে স্বচ্ছ লেন্স ও স্মার্টফোনের সঙ্গে সিনক্রোনাইজ করার নানা প্রযুক্তি। এতে বিশেষ ধরনের হেডফোন সংযুক্ত থাকবে, যাতে সহজে স্মার্টফোনের মতো কল আদান-প্রদান করা যাবে। এর লেন্সে বিভিন্ন তথ্য জানা ও নোটিফিকেশন পাওয়ার সুবিধাও থাকবে।
 
2D/3D গ্লাস ব্যবহার করে উপভোগ করুন ভার্চুয়াল দুনিয়া। 3D সিনেমা উপভোগ করুন ঘরে বসেই আপনার 2D ল্যাপটপে ভিডিও, মুভি অথবা টিভিতে ভার্চুয়াল রিয়ালিটি গেমস এবং ৩৬০ ডিগ্রী যেকোনো দৃশ্য।
 

বন্ধুরা, আকর্ষণীয় এসব মোবাইল এক্সেসরিজ একেবারে কমদামে পাবেন তাও আবার ঘরে বসে। এজন্য আপনাকে আজকেরডিলের ওয়েবসাইটে নক করতে হবে। অনলাইনে যারা কিনতে চান তারা এখানে ক্লিক করুন।

*মোবাইলএক্সেসরিজ* *এক্সেসরিজ* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

জনপ্রিয় টুলসগুলি কিনতে ক্লিক করুনস্মার্টফোন এখন শুধু কথা বলার যন্ত্র নয়। যুগের সাথে তাল মিলিয়ে প্রতিদিনই স্মার্টফোনে যুক্ত হচ্ছে আরো আধুনিক সব ফিচার। ফটোগ্রাফি ও ইন্টারনেট ব্রাউজিং থেকে শুরু করে ডিজিটাল সব সবকাজেই স্মার্টফোন ব্যবহারিত হচ্ছে। একারণেই স্মার্টফোনের চাহিদা ও ব্যবহারের উপর নিভর করে ফোন ব্যবহারকারীদের পছন্দের তালিকায় যুক্ত হয়েছে বিভিন্ন ধরনের স্মার্টফোন টুলস। এসব এক্সেসরিজ গুলো দেখতে যেমন সুন্দর ঠিক তেমনি এগুলোর ভিন্নমাত্রিক ব্যবহার স্মার্টফোন ব্যবহারকারীদের দৈনন্দিন জীবনে এনে দিচ্ছে নতুন মাত্রা। বর্তমান সময়ে খুব বেশি প্রচলিত ও ব্যবহৃত ৫টি স্মার্টফোন টুলস সম্পর্কে জেনে নেই।

পাওয়ার ব্যাঙ্ক:

পাওয়ার ব্যাঙ্ক কিনতে ক্লিক করুন

কখন চার্জ শেষ হয়ে যায় এই চিন্তায় ইচ্ছে মত ফোন টিপতেও ভয় হয়! চার্জ শেষ হলে তো যোগাযোগই অফ। এধরনের চিন্তা যাদের মাথায় তাদের জন্য রয়েছে পাওয়ার ব্যাঙ্ক । চলতি পথে স্মার্টফোন, ট্যাবলেট, আইফোন, আইপড-সহ সব ধরনের মোবাইল ডিভাইস চার্জ দেয়ার জন্য পাওয়ার ব্যাংক এর বিকল্প নেই। যাঁরা দীর্ঘপথ পাড়ি দেবেন, তাঁরা যাত্রাপথে চাইলে একটি পাওয়ার ব্যাংক সঙ্গে নিতে পারেন। যানজটে পড়ে আপনার স্মার্টফোন বা ডিভাইসে চার্জ ফুরিয়ে গেলে তা কাজে লাগবে। স্মার্টফোন বা ট্যাবলেটের এখন বাজারে বিভিন্ন ব্র্যান্ডের পাওয়ার ব্যাংক পাওয়া যায়। দেখে শুনে আপনার পছন্দের টি কিনে নিন।

ক্যামেরা লেন্স:

ক্যামেরা লেন্স কিনতে ক্লিক করুন

মোবাইল দিয়ে যারা ফটোগ্রাফি করতে ভালবাসেন তাদের জন্য বাজারে রয়েছে ভিন্ন ভিন্ন মোবাইল ক্যামেরা লেন্স প্যাকেজ। এটির মাধ্যমে সাধারণ মোবাইল হাই কোয়ালিটি লেন্সগুলো দিয়ে ম্যাক্রোফটো, জুমশট, এইচডিআর শটসহ নানাভাবে ছবি তুলতে পারেন। লেন্স দিয়ে উন্নত মানসম্পন্ন সেলফি ও ছবি তুলুন এখন আরো সহজে। যে কোন স্মার্ট ফোনে ব্যাবহার করা যাবে এগুলি।

ফোন হোল্ডার:

ফোন হোল্ডার কিনতে ক্লিক করুন

মোবাইল ফোন আমাদের নিত্য দিনের অন্যতম অনুসঙ্গ। বর্তমানে খুব দরকারি জিনিস গুলোর মধ্যে অনেকের কাছেই মোবাইল ফোনের অবস্থান প্রথমে। তাই খুব প্রয়োজনীয় ও আদরের ফোনটির প্রতি বাড়তি নজরদারি থাকাটাই স্বাভাবিক। কিন্তু অনেকেই সামান্য ক’টি টাকা ফুরানোর ভয়ে অযত্ন অবহেলায় হাতের ফোনটিকে যেখানে সেখানে ফেলে রাখে মাঝে মাঝে জায়গার অভাবে মোবাইল ফোন কোন কিছুর উপর রেখে চার্জ দিতে হয়। এর ফলে অনেক সময় মোবাইল ফোন পড়ে গিয়ে ভেঙে যেতে পারে। তাই এই সমস্যার সমাধানে আপনার মোবাইল ফোনটির জন্য নিয়ে নিতে পারেন আকর্ষণীয় ফোন হোল্ডার।

সেলফি স্ট্রিক:

সেলফি স্ট্রিক কিনতে ক্লিক করুন

স্মার্টফোনের এই যুগে মোবাইল দিয়ে ছবি কিংবা সেলফি তুলতে ভালবাসে না এমন মানুষ নেই বললেই চলে। আর তাই সৌখিন সেইসব মোবাইল ফটোপ্রেমীদের ছবি তোলার সুবিধার্থে বাজারে এসেছে আকর্ষণীয় সেলফি স্ট্রিক। ভিন্ন রকমের সেলফি তোলা যাদের নেশায় পরিণত হয়েছে তাদের কাছে এটি বেশ জনপ্রিয়।

ব্লট্রুথ হেডফোন:

ব্লুটুথ হেডসেট কিনতে ক্লিক করুন
হ্যান্ডসফ্রি দিয়ে কথা বলা কিংবা গান শোনার জন্য বিভিন্ন হেডসেট বা ইয়ারফোনের কদর অনেক আগে থেকেই। তারই ধারাবাহিকতায় আস্তে আস্তে এসেছে ব্লুটুথ হেডসেট এবং ব্লুটুথ হেডফোন। স্মার্টলুকিং আর ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ডের কারণে এসব ডিভাইসগুলো তরুণদের কাছে তুমুল জনপ্রিয়। বর্তমানে স্মার্টফোন প্রেমীদের কানে কানে ব্লটুথ হেডফোন শোভা পাচ্ছে। আপনিও দেখে শুনে আপনার পছন্দের হেডফোন কিনে নিন।

বন্ধুরা প্রয়োজনীয় এই অনুসঙ্গগুলো অনলাইন মার্কেটপ্লেস থেকে কিনতে এখানে ক্লিক করুন

*মোবাইলএক্সেসরিজ* *হোল্ডার* *সেলফিস্ট্রিক* *হেডফোন* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কিনতে ক্লিক করুনমোবাইল ফোন আমাদের নিত্য দিনের অন্যতম অনুসঙ্গ। বর্তমানে খুব দরকারি জিনিস গুলোর মধ্যে অনেকের কাছেই মোবাইল ফোনের অবস্থান প্রথমে। তাই খুব প্রয়োজনীয় ও আদরের ফোনটির প্রতি বাড়তি নজরদারি থাকাটাই স্বাভাবিক। কিন্তু অনেকেই সামান্য ক’টি টাকা ফুরানোর ভয়ে অযত্ন অবহেলায় হাতের ফোনটিকে যেখানে সেখানে ফেলে রাখে  মাঝে মাঝে জায়গার অভাবে মোবাইল ফোন কোন কিছুর উপর রেখে চার্জ দিতে হয়। এর ফলে অনেক সময় মোবাইল ফোন পড়ে গিয়ে ভেঙে যেতে পারে। তাই এই সমস্যার সমাধানে আপনার মোবাইল ফোনটির জন্য নিয়ে নিতে পারেন আকর্ষণীয় ফোন হোল্ডার। 
 
ফোন হোল্ডার
সবার হাতেই এখন নামি দামি স্মার্ট ফোন। কিন্তু অনেকেই যেখানে সেখানে ফোন ফেলে রাখে। আবার ফোন চার্জ দেয়ার সময় বিছানায়, ডেস্কে অথবা অনেক সময় ঘরের মেঝেতেও রাখতে হয়। এতে করে ফোনের ডিসপ্লেতে স্ক্র্যাচ পড়ে, নিকেল উঠে যায়, আবার অনেক সময় পড়ে গিয়ে সেটের মারাত্নক ক্ষতিও হতে পারে। এ সব সমস্যার সমাধান দিতে পারে ফোন হোল্ডার বা আকর্ষনীয় স্টিক। 
ছবির হোল্ডারটি কিনতে এখানে ক্লিক করুন
 
কিনতে ক্লিক করুনআইফোন, আইপ্যাড, স্মার্টফোন, ট্যাবলেট সহ যে কোন স্মার্ট ডিভাইসের জন্য বাজারে আকর্ষনীয় হোল্ডার পাওয়া যাচ্ছে। এ সব হোল্ডারের সুবিধা হচ্ছে, এটি দিয়ে সহজেই ফোন অথবা ট্যাব স্ট্যান্ড করিয়ে রাখতে পারবেন। হোল্ডার লাগিয়ে মোবাইল ফোন বা ট্যাব ল্যাপটপের মত টেবিলে রেখে কাজ করা, আলাদা কি বোর্ড  লাগিয়ে ফেসবুকিং,ইমেইল দেখা ও চ্যাট করা যাবে। আকর্ষণীয় এসব ফোল্ডার গুলো পাওয়া যাবে ৮০ থেকে ২০০ টাকার মধ্যেই। 
ছবির হোল্ডারটি কিনতে এখানে ক্লিক করুন
 
যেখান থেকে কিনবেন?
মোবাইল এক্সেসরিজ গুলোতে ফোন ফোল্ডার পাওয়া যায়। অল্পদামের এই জিনিসটির জন্য আলাদা ভাবে মার্কেটে না গিয়ে আপনারা ঘরে বসেই পছন্দমত মোবাইল ফোন ফোল্ডার কিনে নিতে পারবেন। এজন্য আপনারা ঢুঁ মারতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিলের ওয়েবসাইটে। আজকের ডিলে বিভিন্ন ডিজাইনের আকর্ষনীয় সব ফোন হোল্ডার রয়েছে সেখান থেকে আপনার পছন্দেরটি বেছে নিয়ে এক্ষনি অর্ডার করুন। 
ফোন হোল্ডারসহ অন্যান্য মোবাইল এক্সেসরিজ সম্পর্কে জানতে ও কিনতে এখানে ক্লিক করুন
*ফোনহোল্ডার* *হোল্ডার* *মোবাইলএক্সেসরিজ* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★