ম্যাজিক ইরেজার

ম্যাজিকইরেজার নিয়ে কি ভাবছো?

কাঁচপোকা: *ম্যাজিকইরেজার* পেলে তোকে মুছে দিতাম।

মোঃ শারযিল সামাদ: *ম্যাজিকইরেজার* পেলে আগে মানুষের স্বার্থপরতা মুছতাম, যাতে সবাই নিজেকে অন্যের স্থানে বসিয়ে চিন্তা করতে শেখে। আর মুছতাম সব লোভ, অহংকার এবং নোংরা চিন্তা... সবাই নিজে ভাল থাকলে আর সবার সাথেও ভাল থাকবে (হ্যান্ডশেক)

মুহাম্মাদ আবদুল গণি: *ম্যাজিকইরেজার* হল মিথ্যা,অন্যায়,হিংসা,পরশ্রীকাতরতা,পরনিন্দা,অহংকার,নিষ্ঠুরতা,মুর্খতা ইত্যাদি কালো বিষয়গুলোকে সত্য,ন্যায়,উদারতা,মহানুভবতা,অনুশীলন,অধ্যাবসায়,সাধনা,আনুগত্য ইত্যাদি আলোকিত বিষয়াবলী দ্বারা অনন্য মানুষ হওয়ার প্রয়াস।"

শাফিউল আলম বাবু: *ম্যাজিকইরেজার* অতীতের সব ভুলগুলোকে মুছে দিতাম জীবন থেকে, যদিও মুছে ফেলা সম্ভব নয়।

অনি: *ম্যাজিকইরেজার* দিয়ে হয়তো মুছে ফেলবে স্মৃতির পাতা থেকে, মনে রাখবেনা আমায়, কিন্তু জীবনের ডাইরীটা যখন উল্টাবে, তখন ঠিক-ই খুজে পাবে আমায়, আমি ও ছিলাম তোমার জীবনের একটি পাতায়।

*ম্যাজিকইরেজার*

শুভ্র আহাম্মেদ: *ম্যাজিকইরেজার* আমি চাইনা কারণ ভুলগুলোকেই সামনে রেখে সেগুলো থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যেতে চাই কারণ একমাত্র ভুল থেকেই মানুষ বেশি শিখতে পারে।

সৌমিত্র বিশ্বাস: *ম্যাজিকইরেজার* একটা ফালতু বিষয়। যা মুছতে চাই তা কখনই মুছে ফেলা সম্ভব নয়, বলে কি লাভ?

Md. Ashiquer Rahaman: *ম্যাজিকইরেজার* দিয়ে জীবনের কষ্ট গুলো মুছে ফেলতাম।

শহিদুল পাপ্পু: *ম্যাজিকইরেজার* আমি যদি সত্যি সত্যিই ম্যাজিক ইরেজার পেতাম তাহলে এসএসসি'র পর থেকে এইচএসসি এই সময়গুলো মুছে দিতাম... আরেকটা ভালো রেজাল্ট করতাম এবং আমার পছন্দের সাবজেক্টে পড়ে জীবনটাকে সার্থক করতাম।(কান্না)

সুপ্ত দিয়া: *ম্যাজিকইরেজার* যদি সত্যিই পেতাম,তাহলে মুছতে চাইতাম,নিজের সেই স্যাক্রিফাইস গুলো,যা অন্যদেরকে এতোটাই সুখ দিয়েছে যার ফলে আমি কতোটা অসহ্যকর কষ্ট পেয়েছি তা বুঝতেই পারেনি! (মনখারাপ)

rupanzil: *ম্যাজিকইরেজার* পেলে আমি আমার মা এর সব অসুখ গুলো মুছে ফেলতাম . মা একদম সুস্থ .... আহ কি স্বস্তি ....কি শান্তি ... মা তুমি ভালো থাকো, আর কিছুই চাই না (দোয়া)

রাহুল আদিত্য: অতীতের যা যা ভূল ছিল সব *ম্যাজিকইরেজার* মুছে দিতাম *জীবন* থেকে।ভূল গুলো সংশোধন করে নতুন করে জীবন কে সাজানোর চেষ্টা করতাম........!!!

মোঃ ফয়সাল মোল্লা: *ম্যাজিকইরেজার* একট ম্যাজিকইরেজার পেলে সত্যিই দারুন হত। জীবনের মনখারাপ গুলো মুছে ফেলতে পারতাম।

রোমেল বড়ুয়া: *ম্যাজিকইরেজার* S.S.C. পরীক্ষার সময়টা । পড়ালেখা কম করেছিলাম অনেক । তিন গোয়েন্দা আর রহস্য পত্রিকা নিয়ে সারাদিন পড়ে থাকতাম । এখনো সেই ভুলের মাশুল দিচ্ছি (মনখারাপ)

নিপু: ২০০৫ সাল নিজের জীবন থেকে *ম্যাজিকইরেজার* দিয়ে মুছে ফেলতে চাই (গ্যাংনাম)(গ্যাংনাম)(গ্যাংনাম)

সুমন (দুষ্ট পাখির বাবা): *ম্যাজিকইরেজার* ভাগগীস নাই (লালালা) থাকিলে ইহার দ্বারা সকল নারীগণ তাহাদের মুখের যাবতীয় দাগ ঘসিয়া উঠাইত(খিকখিক) তখন ভত্তিপ্রস্থ স্তাপন(মুখের ফাউন্ডেশন)কারি প্রতিষ্ঠান সহ রং করার(মেকাপ)প্রতিষ্ঠান পর্যন্ত লাল বাতি জলিত.... (শয়তানিহাসি)

নওশীন রহমান খন্দকার: *ম্যাজিকইরেজার* দিয়ে জীবন থেকে ১১ বছর আগের নির্দিষ্ট কিছু স্মৃতি মুছে ফেলতে চাই, যেখান থেকে সকল সমস্যার মূল উত্পত্তি!

আজমি ইতু: *ম্যাজিকইরেজার* জীবনের পাপ গুলু মুছে শুদ্দ পবিত্র হয়ে যেতে চাই.কেউ কি আমাকে দিবে এই মাজিক ইরেজার টা..???? (চিন্তাকরি)(চিন্তাকরি)

*ম্যাজিকইরেজার*

ফ্যাশনফ্লুইড: *ম্যাজিকইরেজার* নিজের মনের উপর ঘষতে পারলে ভালো হত (খিকখিক)

*ম্যাজিকইরেজার*

শুভ্র: *ম্যাজিকইরেজার* হাতে পাওয়া মাত্র, বেশতোতে প্রথম আসার দিনটাকে মুছে ফেলতাম! ফেইসবুক থেকেও বেশতোর এ্যাড টা মুছে দিতাম, যাতে নামটা কোনমতেই চোখে না পড়ে! এমনকি 'বেশ' শব্দটাও অভিধান থেকে মুছে ফেলতাম- বেশতোর লম্বা হাতের নাগাল থেকে নিরাপদ দূরত্বে থাকার জন্য। (হিহিহি)(হিহিহি)(হিহিহি)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★