ম্যাজিক বুলেট

ম্যাজিকবুলেট নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

যে কোনো মৌসুমেই ক্লান্তিতে আরাম এনে দেবে ফলের রস ৷ চাইলে ঘরেই চটজলদি বানাতে পারেন ফলের রস বা জুস ৷ এর জন্য ঘরে চাই জুস তৈরির যন্ত্র ৷ জুসার মেশিন বা ব্লেন্ডারেই কাজ সারা যায়। ফলটাকে পরিষ্কার করে নিয়ে জুসারের জগে পুরে সুইচ চাপ দিন। ব্যস, এক মিনিটেই তৈরি হয়ে যাবে। ব্লেন্ডারে জুস বানাতে চাইলে ফলের সঙ্গে কিছুটা পানি ও চিনি (প্রয়োজনে) দিয়ে মিশিয়ে ব্লেন্ড করে নিতে হবে। ফলটি ঠিকমতো ব্লেন্ড হয়ে গেলে নামিয়ে ছাঁকনি দিয়ে ছেঁকে নিতে পারেন। আকার ও রঙের ওপর নির্ভর করে নানা ধরনের জুসার পাবেন। ছোট-বড়, গোল বা লম্বা নানা ধরনের জুসারের দেখা মিলবে বাজারে। এরকমই ছোটখাটো একটি একটি ব্লেন্ডার কাঁপিয়ে বেড়াচ্ছে দুনিয়া, যার নাম ম্যাজিক বুলেট ব্লেন্ডার।

ম্যাজিক বুলেট ব্লেন্ডার : ম্যাজিক বুলেট ব্লেন্ডার একটি কফি মগের মতোই স্লিম! এই ব্লেন্ডার আপনার ফুড প্রসেসর, ব্লেন্ডার, ইলেকট্রিক জুসার এবং কফি গ্রাইন্ডার হিসেবে কাজ করবে সহজেই ব্যবহার করা যায় ম্যাজিক বুলেট ব্লেন্ডারে ভিন্ন কোন পাওয়ার বাটন নেই। শুধুমাত্র উপকরণগুলো ব্লেন্ডারে দিন আর ব্লেন্ডারটিকে পাওয়ার বেজের ওপর রেখে নীচে চাপ দিন কয়েক সেকেন্ডের মধ্যেই আপনি পেয়ে যাবেন সস, অনিয়ন চপ, সালসা, রসুন জুস, পনির, স্যুপ, চিকেন সালাদ।  ম্যাজিক বুলেট অবিশ্বাস্য দ্রুতগতিতে কাজ করে ৩ সেকেন্ডে তৈরি হয় রসুন বাটা! ৫ সেকেন্ডে তৈরি হয় সালসা, চিকেন সালাদ! ১০ সেকেন্ডে তৈরি হয় মিক্স সস, স্যুপ এবং অমলেট! বক্সে আছে ২১ পিস ম্যাজিক বুলেট ব্লেন্ডার সেট। 

দরদাম : ব্র্যান্ড ও আকারের ওপর নির্ভর করে জুসারের দরদামে পার্থক্য দেখা যায়। বিভিন্ন ব্র্যান্ডের জুসারের দাম পড়বে দুই থেকে দশ হাজার টাকা পর্যন্ত। ২১ পিস ম্যাজিক বুলেট ব্লেন্ডার সেট পাবেন মাত্র ২,৩৯৯ টাকাতে।

 

 

 

 

 

 

 

 

পাবেন যেখানে : নিউমার্কেট, চাঁদনী চক সহ  বিভিন্ন এলাকার ক্রোকারিজের দোকানে এই ব্লেন্ডার পাওয়া যায়। আর ঝামেলা এড়াতে নিশ্চিন্তে অর্ডার করতে পারেন আজকের ডিলে। আজকের ডিল থেকে কিনতে ছবিতে ক্লিক করুন।

*ব্লেন্ডার* *কিচেনটুল* *ম্যাজিকবুলেট* *স্মার্টকিচেন*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★