রমজানের পণ্য

রমজানেরপণ্য নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

দরজায় কড়া নাড়ছে পবিত্র মাহে রমজান। এ গুরুত্ববহ তাৎপর্যময় মাসের আগমন সারা বিশ্বের মুসলমানদের সুদীর্ঘ এক মাসের সিয়াম সাধনার জন্য বিশেষভাবে প্রস্তুত হওয়ার কথা স্মরণ করিয়ে দেয়। মুসলমানদের জীবনে সারা বছরের মধ্যে রমজান মাসে আল্লাহর অসীম দয়া, ক্ষমা ও পাপমুক্তির এক সুবর্ণ সুযোগ সৃষ্টি হয় বলেই এ পুণ্যময় মাসের গুরুত্ব ও মর্যাদা এত বেশি।

বন্ধুরা পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিমল আজকেরডিল সেজে উঠেছে নতুন সাজে । রমজানে আপনার লাইফটাকে আরও ইজি করে তুলতে নিয়ে এসেছে বিভিন্ন ধরণের পণ্য। চলুন দেখে নেই রমজানের গুরুত্বপূর্ণ কিছু পণ্য তালিকা।

পকেট জায়নামাজঃ


একজন মুসলিম হিসেবে আপনি যেখানেই, যেভাবেই থাকুক না কেন নামায পড়তে হবেই। নামাজের ওয়াক্তে যদি আপনি মসজিদের বা বাসার কাছাকাছি না থাকেন তাহলে আপনাকে যেকোনো জায়গাতেই কিন্তু নামাজ পড়তে হবে। একজন ধর্মপ্রাণ মুসলমান সবসময় চেষ্টা করে সঠিক ওয়াক্তে নামাজ আদায় করতে। তাই বর্তমান কর্মব্যস্ত জীবনে বহনযোগ্য এই জায়নামটি সবসময় সাথে রাখতে পারেন। বাড়িতে,হোটেলে,অফিস,পার্ক,যানবাহন,শপিংমল সর্বোপরি সবখানে আপনি এই জায়নামাজ ব্যবহার করতে পারবেন।

ডিজিটাল তসবিঃ


রমজান মাসে যারা সবসময় জিকিরে মগ্ধ থাকতে চান তারা নিয়ে নিতে পারেন ডিজিটাল তসবী। এই ডিজিটাল তসবীহ দিয়ে খুব সহজে হিসাব রাখা যায় নির্ভুলভাবে। আপনি কতবার জিকির করলেন কতবার আল্লাহর নাম জপলেন কিংবা কতবার কালেমা পড়েছেন এই ডিজিটাল তসবী তার হিসেব রাখবে।

ইসলামিক বইঃ


রমজান মাসে কোরআন তেলোয়াতের পাশাপাশি বিভিন্ন ধরনের হাদিস ও ইসলামিক বই অনেকেই পড়েন। যাদের কালেকশনে ভালোমানের ইসলামিক বই নেই তারা আজই পছন্দের বাই সংগ্রহে রাখতে পারেন।

রুহ্ আফজাঃ


যুগ যুগ ধরে চলে আসা হামদর্দ ফুড প্রোডাক্টের সবচেয়ে জনপ্রিয় পানীয় রুহ আফজা নিতে পারেন ইফতারির পানীয় হিসেবে। হামদর্দ ভারত উপমহাদেশের একটি বিখ্যাত ইউনানী প্রতিষ্ঠান। ইফতারিতে শরবতে রুহ আফজার বিকল্প নাই।

ভেজিটেবল কাটারঃ


রমজান মাসে সহজেই ফলমুল ও সবজি কাটার জন্য ভেজিটেবল কাটার খুবই দরকারি পণ্য। দ্রুত সময়ে কোন রকম কষ্ট ছাড়াই সহজে ফল ও সবজি কাটার জন্য এটি আজই কিনে নিতে পারেন।

টুপিঃ


নামাজ আদায়ের জন্য টুপি খুব ‍গুরুত্বপূর্ণ অনুসঙ্গ। বাজারে অনেক ধরনের টুপি পাওয়া যায় কিন্তু সুতির তৈরী টুপিগুলো পরে বেশ আরাম। ঘরে বসেই আপনি সুতির মোলায়েম টুপি কিনতে পারবেন।

কাঠের তসবিঃ

রমজান মাসে যারা সবসময় জিকিরে মগ্ধ থাকতে চান তারা নিয়ে নিতে পারেন ডিজিটাল তসবী। এই ডিজিটাল তসবীহ দিয়ে খুব সহজে হিসাব রাখা যায় নির্ভুলভাবে। আপনি কতবার জিকির করলেন কতবার আল্লাহর নাম জপলেন কিংবা কতবার কালেমা পড়েছেন এই ডিজিটাল তসবি তার হিসেব রাখবে।

রমজান মাসকে বরণ করে নেবার পাশাপাশি পুরো মাসটাকে সহজ করে কাটাতে এবং নিত্য নতুন পণ্যগুলো কিনতে আজকেরডিলের সাথেই থাকুন। আজকেরডিল থেকে ঘরে বসে রমজানের দরকারি পণ্য কিনতে এখানে ক্লিক করুন

*রমজানেরপণ্য* *মাহেরমজান* *রমজান* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★