রাইডিং কিটস

রাইডিংকিটস নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

স্মার্ট বাইকারদের জন্য স্মার্ট টুলসসাইকেল চালাতে ভাল লাগেনা এমন লোক বোধহয় খুঁজে পাওয়া দুষ্কর। পছন্দের এই বাহনটির প্রতি ছোট থেকে বড় প্রত্যেকেরই আলাদা একটা আগ্রহ রয়েছে। শুধু আগ্রহ থেকেই নয় অনেকে আছেন যারা শারীরিক ব্যায়াম সেরে নেওয়ার জন্য বাইসাইকেল চালান। অনেকে আবার শখের বশে কেউ বা আবার ঢাকার অসহনীয় যানজট থেকে মুক্তি পেতে সাইকেলের উপর আস্থা রাখেন। যে যে কারনেই সাইকেল চালান না কেন সব সময় যেন বডি আর্মার, সানগ্লাস ও হেলমেট এর মত প্রয়োজনীয় অনুসঙ্গ সঙ্গে থাকে। যারা বাই সাইকেল চালানোয় দুর্দান্ত পারফরমেন্স পেতে চান তারা এক্ষনি নিচের প্রোড্রাক্ট গুলো সংগ্রহে রাখুন। পন্যগুলোর কেনার জন্য কনটেন্ট এর ছবিগুলোতে ক্লিক করুন।

হেলমেট:

কিনতে ক্লিক করুন

ঢাকা শহরে সাইকেল চালানোর জন্য হেলমেট বাধ্যতা মূলক। যে কোন সময়ের অনাকাঙ্খিত দুর্ঘনা থেকে রক্ষা পেতে হেলমেট খুব কার্যকরী। তাই নিরাপদ বাইসাইকেল রাইডিংয়ের জন্য আজই ভালমানের হেলমেট নিয়ে নিন।

গ্লাভস:

কিনতে ক্লিক করুন

যে কোন দূর্ঘনা থেকে আপনার হাতের সুরক্ষার জন্য গ্লাভস ব্যবহার করুন। হাতের জন্য ভাল গ্লাভস পরতে পারেন এবং এটা যদি লেদারের হয় তাহলে খুবই ভাল হয় কারণ এগুলো অত্যন্ত টেকসই এবং গ্লাভসগুলো যেন আঙুল ছাড়া না হয় ।

স্পীডমিটার:

কিনতে ক্লিক করুন

কেমন চলছে আপনার সাইকেল গতিটাই বা কেমন? পরিমাপের জন্য আজই নিয়ে নিতে পারেন বাইসাইকেল স্পীড মিটার। এটা আপনার সাইকেল ঘন্টায় কত কিলোমিটার বেগে চলছে তা জানিয়ে দেবে। আপনিও সময় বুঝে রাস্তা পরিমাপ করে চলতে পারবেন। 

এলার্ম লক:

কিনতে ক্লিক করুন

সিকিউরিটি এলার্ম লক থাকলে আপনার সাইকেল হারানোর ভয় থাকবে না। যে কোন জায়গায় সাইকেল রেখেও আপনি নিরাপদ থাকতে পারবেন। এই লক গুলো হাই কোয়ালিটি ম্যাটেরিয়ালে তৈরি। কোন আঘাত কিংবা খোলার চেষ্টা করা হলে অ্যালার্ম বেজে উঠবে এবং আপনি বুঝতে পারবেন।

চেইন ক্লিনার:

 

কিনতে ক্লিক করুন

নিয়মিত সাইকেল চালালে কয়েকদিন পরপরই সাইকেলের চেইন অপরিস্কার হয়ে যায়। ফলে দ্রুত সাইকেল চালানো বাধাগ্রস্থ হয় তাই আর সাইকেলের চেইন নিয়মিত পরীস্কার করার জন্য ব্যবহার করতে পারেন বাইসাইকেল চেইন ক্লিনার। 

 

হুইল রিম রিফলেক্টর:

কিনতে ক্লিক করুন

যারা স্মার্ট রাইডার রয়েছেন এবং রাতের বেলা সাইকেল চালান তারা সাইকেলে আকর্ষণীয় লুক দিতে ব্যবহার করতে পারেন বাইসাইকেল হুইল রিম রিফরেক্টর। এটি ব্যবহারে সাইকেলের লুক বদলে যাবে রাতের বেলায় দৃশ্যমান হবে ,তাই দুর্ঘটনার সম্ভাবনা কমে যাবে। এই রিম আপনি সহজেই সেট করে নিতে পারবেন।

বাইসাইকেল লাইট:

কিনতে ক্লিক করুন

যারা রাতের বেলা সাইকের রাইড করেন তাদের জন্য বাইসাইকেল লাইট গুরুত্বপূর্ণ একটি অনুসঙ্গ। অন্ধকারে পথ দেখার জন্য এটি আপনার ্ ব্যপক কাজে দেবে। এটি সাইকেলের সাথে সহজেই সেট করতে পারবেন সুতরাং বহনের ঝামেলা নাই। 

বাইসাইকেল প্রেমীরা যারা নিয়মিত সাইকেল রাইডিং করেন তারা রাইডিং এর প্রয়োজনীয় অনুসঙ্গের জন্য এখানে ক্লিক করুন

*রাইডিংকিটস* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★