রিফান্ড পলিসি

রিফান্ডপলিসি নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

আরামে কেনাকাটার সহজ মাধ্যম অনলাইন শপিং। ঘরে বসে শুধু ক্লিক করলেই পছন্দের পণ্যটি চলে আসবে আপনার ঠিকানায়। কিন্তু অনলাইনে কেনা পণ্য পেয়ে আপনি কতটুকু সন্তুষ্ট? আপনি কি বিড়ম্বনার শিকার হচ্ছেন। যে পণ্যটি কম্পিউটারের স্ক্রিনে দেখে ভালো লেগেছে হাতে পেয়ে বাস্তবে সেটা আর ভালো লাগছে না । রং মিলছেনা, ছেঁড়া-ফাটাসহ দেখা দিচ্ছে নানান সমস্যা। অনলাইনে পণ্য কিনে এ ধরনের আফসোসের দিন শেষ! কারণ দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল এধরনের বিড়ম্বণা রোধে আপনাকে দিচ্ছে পুণরায় পণ্য পরিবর্তন অথবা মূল্য ফেরত নেবার সহজ ব্যবস্থা। তাই এখন অনলাইনে কেনাকাটা করে ঠকার ভয় একদমই নেই। চলুন দেশ সেরা এই অনলাইন শপটির পণ্য পরিবর্তণ ও মূল্য ফেরত প্রক্রিয়া দেখে নেই।

মূল্য ফেরত প্রক্রিয়া:


পণ্য গ্রহনের পর যে কোন কারনে ক্রয়কৃত পণ্যের সম্পূর্ণ মূল্য আপনি ফেরত পেতে পারেন। সেক্ষেত্রে পণ্য গ্রহনের পর সর্বোচ্চ ২৪ ঘণ্টার মধ্যে আপনি complain@ajkerdeal.com এ ই মেইল করতে হবে অথবা আজকেরডিলের হটলাইন নাম্বার ০৯৬১২ ০০৭ ০০৭ এ ২ চেপে এবং কর্তৃপক্ষকে অবহিত করতে হবে। উল্লেখ্য যে পণ্যের পুরো টাকা ফেরত নেবার ক্ষেত্রে পণ্যটি সম্পূর্ণ অক্ষত/ ত্রুটিমুক্ত অবস্থায় থাকতে হবে এবং ফেরত পাঠানোর সকল পরিবহন খরচ আপনাকে বহন করতে হবে।

পণ্য পরিবর্তন প্রক্রিয়া:


পণ্য গ্রহনের পরে আপনি পণ্যের যে কোন সমস্যায় (যেমন : পণ্য ভাঙ্গা , ছেঁড়া, পণ্য কাজ না করা, ছবির সাথে পণ্যের মিল না থাকা ইত্যাদি) ক্ষেত্রে আপনি পরিবর্তিত পণ্য গ্রহণ করতে পারবেন। সেক্ষেত্রে পণ্য গ্রহনের পর সর্বোচ্চ ২৪ ঘণ্টার মধ্যে আপনি complain@ajkerdeal.com এ ই মেইল করতে হবে অথবা আজকেরডিলের হটলাইন নাম্বার ০৯৬১২ ০০৭ ০০৭ এ ২ চেপে এবং কর্তৃপক্ষকে অবহিত করতে হবে। উল্লেখ্য যে এ সংক্রান্ত সকল পরিবহন খরচ আজকেরডিল সম্পূর্ণ বহন করবে।

এবারে আজকের ডিল সম্পর্কে দুটি কথা:

আজকের ডিল ডট কম অনলাইন শপিং ও স্মার্ট শপিং এর জগতে আলোড়ন সৃষ্টিকারী বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস। বাংলাদেশের প্রথম বাংলা অনলাইন শপিং সাইট হিসেবে আজকের ডিল ডট কম ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে। আজকের ডিল ডট কম মূলত একটি ই-কমার্স সাইট। অনলাইনে কেনাকাটা করতে আগ্রহীরা দেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে আজকের ডিল ডট কমের ওয়েব সাইটে গিয়ে পছন্দ মত পন্যের অর্ডার দিয়ে পন্য ক্রয় করতে পারেন। গ্রাহকদের সর্বক্ষণিক সহযোগিতায় আজকের ডিল ডট কম এর রয়েছে একঝাঁক তরুন ও উদ্যোমী কর্মী যারা সর্বদায় আপনাদের সেবায় নিয়োজিত।

তাহলে আর ভয় কেন? আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। আর মাথা নষ্ট করা আকর্ষণীয় সব অফার পেতে চোখ রাখুন আজকের ডিলে।

*আজকেরডিল* *রিফান্ডপলিসি* *রিটার্নপলিসি* *স্মার্টশপিং* *অনলাইনশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★