রিমোট কন্ট্রোল সুইচ

রিমোটকন্ট্রোলসুইচ নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

রিমোট কন্ট্রোল সুইচ কিনতে ক্লিক করুনএকটু রেস্ট নেবেন,বালিশে মাথা রাখতেই কয়েক মিনিটের মধ্যে ঘুমঘুম ভাব চলে এসেছে। আলসেমির কারনে উঠে লাইট বন্ধ করতে মোটেও ইচ্ছে হচ্ছে না। আবার অনেক সময় ঘুম থেকে উঠেই অন্ধকারে ফ্যান কিংবা লাইটের সুইচ খুঁজতে হয়। এসব সমস্যা থেকে মুক্তি দিতে প্রযুক্তিবিদরা তৈরী করেছেন ইলেকট্রনিক রিমোট ডিভাইস সুইচ। চলুন আধুনিক এ প্রযুক্তি ডিভাইস সম্পর্কে জেনে নেই।

রিমোট কন্ট্রোল সুইচ:

রিমোট কন্ট্রোল সুইচ কিনতে ক্লিক করুন

রিমোট কন্ট্রোল সুইচের সাথে ফ্যান বা লাইটের বৈদ্যুতিক কানেকশন যুক্ত করেই আপনি রিমোট দিয়ে নিয়ন্ত্রণের দারুণ সব সুবিধা পেতে পারেন। বিছানা থেকে আপনি এই রিমোট দিয়ে আপনার সময় মতো লাইট ও ফ্যান বন্দ ও চালাতে পারবেন । যেই সব শিশু সুইচ বোর্ড পর্যন্ত পৌঁছাতে পারে না তারা এই রিমোট দিয়ে, লাইট ও ফ্যান বন্দ ও চালাতে পারবে । বিছানার রোগী ও বয়স্ক মানুষদের জন্য এই ডিভাইসের ব্যবহার খুব সুবিধাজনক । এছাড়াও শারীরিক প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য এটা জরুরী। কনফারেন্স হল, ব্যাংক, হাসপাতাল, দোকান,রেষ্টুরেন্ট, অফিস সব জায়গায় এই ব্যবস্তা রাখতে পারেন। এটির সাহায্যে রাতের বেলায় অন্ধকারে রিমোট দিয়ে অতি সহজে আলো ও ফ্যান বন্দ ও চালাতে পারবেন ।

রিমোট কন্ট্রোল সুইচ কিনতে ক্লিক করুনরাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন ইলেকট্রিক শপগুলোতে বিভিন্ন ব্র্যান্ডের রিমোট কন্ট্রোল সুইচ কিনতে পাবেন। সেখান থেকে দামদর করে আপনি আপনার পছন্দেরটি কিনে নিতে পারবেন। যারা ঘরে বসেই আধুনিক প্রযুক্তির যাথে এগিয়ে যেতে চান তারা অনলাইন থেকেও কিনতে পারবেন এই ডিভাইসটি। অনলাইনে কিনতে এই লিংক থেকে ঘুরে আসুন।

*রিমোটকন্ট্রোলসুইচ* *সুইচ* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★