রিয়েল ভিউ

রিয়েলভিউ নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

‘ডিজিটাল’ জাদুর ছোঁয়ায় একে একে বদলে যাচ্ছে সব। বাদ থাকল না ড্রয়িংরুমের টেলিভিশনও। বেক্সিমকো এনেছে দেশের প্রথম ডিটিএইচ ব্র্যান্ড ‘রিয়েল ভিইউ’। এই প্রযুক্তিতে স্যাটেলাইট থেকে সরাসরি টেলিভিশন সিগন্যাল গ্রহণের মাধ্যমে গ্রাহকেরা বিভিন্ন চ্যানেল দেখতে পারবেন। সেট টপ বক্সের মাধ্যমে টিভি অনুষ্ঠান দেখা যাবে। ঝড়-বৃষ্টি কিংবা রাস্তার খননকাজে কেবল কাটা পড়লে বিকল্প ব্যবস্থায় সংযোগ চালু থাকবে। ছবি দেখাসহ যেকোনো ধরনের সমস্যা হলে তাদের কল সেন্টারে অভিযোগ করা হলে দ্রুততম সময়ে সমাধান পাওয়া যাবে। ডিটিএইচের অনেকগুলো সুবিধার একটি হচ্ছে গ্রাহকরা নিজেরাই পছন্দনীয় চ্যানেলগুলো বাছাই করতে পারবেন, কেবল অপারেটরের পছন্দে চ্যানেল দেখতে হবে না। গ্রাহক শুধু তারপছন্দমতো চ্যানেলগুলো ক্রয় করে মাসিক খরচের পরিমাণও কমিয়ে আনতে পারবে।

কিনতে ক্লিক করুন 

‘রিয়েল ভিইউ’ বেক্সিমকো এবং জিএস গ্রুপের একটি যৌথ উদ্যোগ। পরবর্তী প্রজন্মের বিনোদন চাহিদা মেটাতে ডিটিএইচ সেবা চালু করা। বেক্সিমকো বাংলাদেশি বেসরকারি কোম্পানি। আর জিএস গ্রুপ একটি রাশিয়া ভিত্তিক কোম্পানি যারা এই লক্ষ্য বাস্তবায়নে সর্বাধুনিক প্রযুক্তি সেবা দিচ্ছে। ডিটিএইচ এমন একটি ডিজিটাল টেলিভিশন ডিস্ট্রিবিউশন সেবা যেখানে গ্রাহক সরাসরি স্যাটেলাইট থেকে বাসায় স্থাপিত ডিজিটাল সেট টপ বক্সের মাধ্যমে টিভি সিগন্যাল গ্রহণ করতে পারবে। বর্তমানে প্রচলিত যে কেবলের মাধ্যমে দর্শকরা টিভি দেখে থাকেন সে কেবলের আর প্রয়োজন থাকবে না।

কিনতে ক্লিক করুন

দর্শকরা মাসে মাত্র ৩০০ টাকায় গ্রাহক ২৬ টিরও বেশি বাংলা চ্যানেলসহ ১০০টিরও অধিক চ্যানেল দেখতে পারবেন। প্রধান প্রধান সব চ্যানেলই থাকবে তালিকাতে, পাশাপাশি পাঁচটি এইচডি চ্যানেল দেখা যাবে একই প্যাকেজে।

আর এজন্য একজন গ্রাহকের দরকার পড়বে একটি সেট টপ বক্স এবং ডিশ অ্যান্টেনা। ইন্সটলেশন এবং মূল্য পরিশোধের পরই একজন গ্রাহক ডিটিএইচ সেবা উপভোগ করতে পারবেন।

মাসিক বিল পরিশোধ করা যাবে বিভিন্ন পদ্ধতিতে। গ্রাহকের দোরগড়ায় সেবা পৌঁছে দিতে ইতিমধ্যে বেক্সিমকো কমিউনিকেশনস লিমিটেড ডিস্ট্রিবিউটেরদের তালিকা চূড়ান্ত করেছে। এই সেবা চালুর জন্য সকল প্রয়োজনীয় অনুমোদন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রন কমিশন (বিটিআরসি) প্রদান করেছে। 

সুবিধা

► ধরন অনুযায়ী চ্যানেল গ্রুপ তৈরি (সিনেমা, খেলা, সংবাদ, শিশুতোষ, ধর্মীয় ইত্যাদি)।

► গ্রাহক বিল দেখার সুবিধা ও ইন্টারনেটে চ্যানেল প্যাকেজ পরিবর্তন করার সুবিধা থাকছে।

► প্রিয় চ্যানেল, প্যাটার্ন লক, সময় ও তারিখ দেখার স্থান, অনুষ্ঠান মনে করিয়ে দেওয়াসহ বিভিন্ন সুবিধা পাওয়া যাবে।

► একাধিক ভাষার ব্যবহার।

► ইলেকট্রনিক অনুষ্ঠানসূচি।

► গেইম খেলা ইত্যাদি।


► এখন PVR সার্ভিসের মাধ্যমে অাপনার পছন্দের টিভি প্রোগাম ও মুভি রেকর্ড করে অবসর সময়ে উপভোগ করুন!

► HD কোয়ালিটি

► ১০৫টি চ্যানেল দেখা যাবে

► USB ফাংশনাল

► প্যাকেজে রয়েছে: সেট টপ বক্স, ডিশ এন্টেনা, এবং এক্সপার্ট ইন্সটলেশন

► সার্ভিস ১ বছরের ওয়্যারেন্টি, ফ্রি ইন্সটলেশন মাসিক চার্জ: ৩০০ টাকা (বিকাশ বা ডাচ-বাংলা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে প্রদান করা যাবে)

যা আছে সেট টপ বক্সে

কোনো কাজে ব্যস্ত থাকলে দর্শকরা তাদের পছন্দের অনুষ্ঠান সেট টপ বক্সে পেন ড্রাইভ বা পোর্টেবল হার্ডডিস্কে রেকর্ড করতে পারবে। পরে অবসর সময়ে দেখা যাবে। তা ছাড়া একই সময়ে একটি টিভি সেটে মাল্টি চ্যানেল দেখতে পারবে দর্শকরা। হাই ডেফিনিশন (এইচডি) চ্যানেল, ভিডিও অন ডিমান্ডসহ নানা সুবিধাও পাওয়া যাবে এই সেট টপ বক্সের মাধ্যমে। স্মার্ট কার্ড ও রিমোট কন্ট্রোল দিয়ে এটি পরিচালিত হবে।

যেভাবে পাওয়া যাবে

স্থানীয় সার্ভিস অপারেটরদের কাছ থেকে এই সার্ভিস পাওয়া যাবে। সংযোগ নেওয়া যাবে বেক্সিমকো কমিউনিকেশনসের কল সেন্টারে কথা বলেও। তবে এ জন্য বেক্সিমকো কমিউনিকেশনস লিমিটেড থেকে সরবরাহ করা একটি ফরমে আগ্রহী গ্রাহকদের আবেদন করতে হবে। এছাড়া দেশের সব থেকে বড় অনলাইন শপিং মল আজকের ডিলেই এখন পাওয়া যাচ্ছে বেক্সিমকো কমিউনিকেশনসের ‘রিয়েল ভিইউ’ সেট টপ বক্সটি। পণ্যটি শুধুমাত্র ঢাকা শহরের ভেতর হোম ডেলিভারী দেয় তারা। সেট টপ বক্সটি কিনতে ক্লিক করুন। সেটটপ বক্স, এলএনবি ও ক্ষুদ্রাকৃতির একটি অ্যান্টেনাসহ প্যাকেজটি কিনে মাসে মাত্র ৩০০ টাকায় বাংলা চ্যানেলসহ ১০০টির বেশি চ্যানেল উপভোগ করুন। 

*সেটটপবক্স* *ডিটিএইচ* *রিয়েলভিউ* *বেক্সিমকো*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★