রুবেল

রুবেল নিয়ে কি ভাবছো?
ছবি

নিরাপদ নিউজ: ফটো পোস্ট করেছে

চুপিসারে লুকিয়ে রুবেল কি তবে বিয়ে করেছিলো নাবালিকা মেয়েকে!

রুবেলের স্ত্রী ইসরাত জাহান দোলা এ বছর এসএসসি পরীক্ষায় পাশ করেছেন। খোঁজ নিয়ে জানা গেছে... বিস্তারিত - http://www.nirapadnews.com/2016/05/24/news-id:156831/

*রুবেলেরস্ত্রী* *রুবেল* *সারাবাংলা* *চুপিসারেবিয়ে* *রুবেলেরবিয়ে* *বাল্যবিবাহ*
ছবি

জিসান: ফটো পোস্ট করেছে

৫/৫

আজ রাত এগারটায় ..........

(তালি)(জোস)(তালি)(তালি)(খুকখুকহাসি)

*রুবেল*

Risingbd.com: [বেশবচন-সাব্বাস]গান গেয়ে মঞ্চ মাতালেন ক্রিকেটার রুবেল (ভিডিও) আজ আমি বোল্ড হয়ে গেলাম। আমি নিশ্চিত যে এখানে সিক্স ব্যান্ডের যারা আছেন তারা এ বিষয়ে আমার সাথে একমত হবেন।’....বিস্তারিত- http://bit.ly/1HnY6f5 (গ্যাংনাম)(কুল)(লালালা)

*মঞ্চ* *ব্যান্ড* *রুবেল* *বিনোদন* *ক্রিকেটার-রুবেল* *ক্রিকেট*

আড়াল থেকেই বলছি: একটি প্রশ্ন শেয়ার করেছে "কোনো মহাজ্ঞানী থাকলে উত্তর দিতে পারেন.."

 Professional Reasoning and Ethics Program সংক্ষেপে PREP সম্পর্কে বিস্তারিত জানতে চাই?

১ টি উত্তর আছে

*আপনি* *তুমি* *তুই* *আড্ডা* *রসিকতা* *সাথেআছিআমিরুবিল্লা* *আমিপাংখামুন্না* *মিলনরুপসী* *টানা-টানি* *মিলন* *রুবেল* *তানভীর* *মুন্না* *অসামাজিককবি*

Risingbd.com: রুবেলের পাত্রী চূড়ান্ত! সংস্কৃতে একটা প্রবাদ আছে, ‘শুভস্য শীঘ্রম’। শুভ কাজে দেরি করতে নেই। রুবেলও খুব দেরি করতে চাচ্ছেন না। গুঞ্জন উঠেছিল বিশ্বকাপের পরই বিয়ে করছেন রুবেল হোসেন। তবে সেটা......বিস্তারিত- http://bit.ly/1bqWaJH

*রুবেল* *ক্রিকেট-তারকা* *ক্রিকেট* *বিনোদন*

পরী: একটি বেশব্লগ লিখেছে

 
মঞ্চে যখন তিনি উঠছিলেন তখনই ‘হ্যাপি-হ্যাপি’ রব উঠেছিল। বিশ্বকাপে দারুন পারফরম্যান্স করার পর রুবেলের উপর বাড়তি দৃষ্টি ছিলই।

আর রুবেলকে মঞ্চে পেয়ে তার সাথে একটা সেলফিও তুলে নিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সংবর্ধণা অনুষ্টানের উপস্থাপক ইশরাত পায়েল। আর ছবিটা পাওয়া যায় পায়েলের ফেসবুকে অ্যাকাউন্টে।

*রুবেল*

জিসান: একটি বেশটুন পোস্ট করেছে

৫/৫
বিশ্বকাপের সেরা দশে রুবেল
বিশ্বকাপ শেষে আইসিসি তার অফিসিয়াল সাইটে বিশ্বকাপের সেরা দশ ব্যাটিং, বোলিং, ক্যাচ, ম্যাচ নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে। আইসিসির করা বিশ্বকাপের সেরা দশ বোলিংয়ে জায়গা পেলেন রুবেল হোসেন।
*রুবেল*
ছবি

উদয়: ফটো পোস্ট করেছে

৪/৫

ফটো শুটে রুবেল

চলছে ক্রিকেটার রুবেলের বিজ্ঞাপনের কাজ (খুশী২)

*রুবেল* *ক্রিকেটার*

পাগলা হাওয়া: একটি বেশব্লগ লিখেছে

শেষ পর্যন্ত চিত্রনায়িকা হ্যাপিকে কাঁচকলা দেখালেন ক্রিকেটার রুবেল হোসেন। হ্যাপি হ্যাপি রবটা বোধহয় এখন একটু কমবে কারণ পাকা কলা কাঁচা হয়ে গেছে। আজ অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির দায়ের করা ধর্ষণ মামলায় পেসার রুবেল হোসেনকে অব্যাহতি দিয়ে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেছে পুলিশ। 

আজকের এই রায়ের মাধ্যমেই হ্যাপিকে কাঁচকলা দেখানোর সুযোগ পেল রুবেল। তবে হ্যাপি আগেই বলে ছিলেন, রুবেল ভাল ক্রিকেট খেলেছে, দেশের মর্যদা রক্ষা করেছে তাই রুবেলের উপর আমার আর কোন অভিযোগ নেই। আমার কাছে আমার দেশই আগে।

সোমবার ঢাকা মহানগর হাকিম আদালতে চূড়ান্ত প্রতিবেদনটি দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ভিক্টিম সাপোর্ট সেন্টারের এসআই হালিমা খাতুন। আদালতের সংশ্লিষ্ট জেনারেল রেজিস্ট্রার (মিরপুর) সেকশনের মো. জিন্নাহ  সাংবাদিকদের জানান, তদন্ত প্রতিবেদনে রুবেল হোসেনকে অব্যাহতি দেওয়া হয়েছে। গত ২৯ মার্চ পুলিশ পরিদর্শক (নারী তদন্ত বিভাগ) হালিমা খান এ তদন্ত প্রতিবেদন জমা দিয়েছেন। আগামী ১৩ এপ্রিল এ মামলার শুনানি  অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

মামলা  সূত্রে জানা যায়, প্রায় ৮ মাস আগে রুবেলের সঙ্গে হ্যাপির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে রুবেল হ্যাপির ইচ্ছার বিরুদ্ধে তার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন। এ সময় হ্যাপি তাকে বিয়ের প্রস্তাব দিলে এড়িয়ে যান রুবেল।
 
এ ঘটনার পর  ২০১৪ সালের ১৩ ডিসেম্বর মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করেন (মামলা নং-৩৭) নাজনীন আকতার হ্যাপি (১৯)।
*রুবেল* *হ্যাপি* *আদালত*
৪/৫

আলোহীন ল্যাম্পপোস্ট: [বাঘমামা-ভাগো]সবাই রুবেল হোসেন, তাসকিন এর জন্য এয়ারপোর্ট এ ফেস্টুন ব্যানার নিয়া দাড়িয়ে আছে ... আরে সবই ঠিক ছিল কিন্তু বাকিটা "Will You Marry Me "" এইটা নিয়া দারাতে হবে ক্যান । আরে সবাই যদি স্টার দের খুঁজে নিস তাহলে আমাদের কি হবে ?? ভাল্লাগে না !!! জত্তসব !!!!!!!!!! আরে আমার জন্য এয়ারপোর্ট এ দারান লাগবে না রাস্তার মোরে দাড়াস অন্তত !!! আমার ও তো শখ আছে আমিও তো

*বেশম্ভব* *রুবেল* *তাসকিন* *প্ল্যাকার্ড* *ক্রিকেটরঙ্গ* *রসিকতা*

আমানুল্লাহ সরকার: একটি বেশব্লগ লিখেছে

বর্তমান সময়ের তারকা ক্রিকেটারের নাম রুবেল হোসেন। দলে অনেক খেলোয়াড় থাকলেও রুবেলকে নিয়ে বাড়িতি উন্মাদনা সব ভক্তদের মাঝেই লক্ষ্য করা যাচ্ছে। তবে বিশেষ করে দেশের ও দেশের বাইরের নারী ক্রিকেট ভক্তরা রুবেলকে নিয়ে এতো উন্মাদ তা বলে শেষ করা যাবে না। কিন্তু কেন এই উম্মাদনা কি আছে রুবেলের মাঝে যা অন্য কারো নাই?


প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে, জানা গেল আসল ঘটনা! মূলত হ্যাপি কাহীনি রুবেলকে জনপ্রিয় করার পেছনে মূল শক্তি হিসেবে কাজ করেছে। যে কারনেই তামিম, সাকিব, ও মাহমুদুল্লার মত ব্যাটস্যানদের ছাপিয়ে নায়কের স্থান দখল করেছে রুবেল। সত্যিই রুবেল যে ঘটনাটি ঘটিয়েছে সেটাই তাকে অনেক সময় খলনায়ক বানিয়েছে আবার অনেক সময় শ্রেষ্ঠ নায়কের আসনে বসিয়েছে। এমন প্রাপ্তিতে রুবেল কতটুকু সন্তুষ্ট নাকি এটা তার কাছে বিরক্তকর একটি বিষয় তা জানবো পরে কিন্তু তার আগে দেখে নেই আকুতি পূর্ণ কিছু নারী ভক্তদের ছবি দেখে নেওয়ার পালা।

অস্ট্রেলিয়ার গ্যালারিতেই একাধিক তরুণীকে দেখা গিয়েছে রুবেলের জন্য ভালবাসাময় প্ল্যাকার্ড উঁচিয়ে ধরতে।









সবশেষ বীরের বেশে দেশে ফেরার মুখেই ‘ম্যারি মি রুবেল’ প্ল্যাকার্ডের তরুণীর অভ্যর্থনা আর যাই হোক, রুবেলের বিশ্বকাপ মিশনকে যে `রমনীয়` করে তুললো, বলাই বাহুল্য।

ছবির এই বিষয়গুলি রুবেল হোসেন কিভাবে দেখছেন সেটাই কেবল জানা বাঁকি। অবশ্যই রুবেল ভাবনা পরবর্তী কোন এক বেশব্লগে আপনাদের জন্য তুলে ধরব।
*রুবেল* *ক্রিকেটার* *ক্রিকেটরঙ্গ* *রুবেলভক্ত*

Risingbd.com: আত্মহননের চেষ্টার পর হ্যাপি যা বললেন ‘যে জীবনে রুবেলকেই পেলাম না, সে জীবন রেখে লাভ কী? তাই আমি নিজেকে শেষ করে দিতে চেয়েছিলাম। কিন্তু পারলাম না।’...বিস্তারিত- http://www.risingbd.com/detailsnews.php?nssl=97460

*বিনোদন* *আত্যহত্যা* *সমসাময়িক* *হ্যাপি* *তারকাখবর* *রুবেল* *বিষপান*

জিসান: একটি বেশটুন পোস্ট করেছে

৪/৫
সৌরভ গাঙ্গুলির চোখে এ বিশ্বকাপের সেরা ওভার রুবেলের করা ৪৯ তম ওভারটি ।
*ক্রিকেট* *বোলিং* *রুবেল* *বিশ্বকাপক্রিকেট*

Risingbd.com: আমি অনেক পিটুনি খেয়েছি : রুবেল দ্বিতীয় বলটি কোনোমতে খেললেন অ্যান্ডারসন। কিন্তু তৃতীয় বলে তিনিও বোল্ড! তবে আজকের এই ‘তারকা ক্রিকেটার’ রুবেল হওয়ার পেছনে অনেক কাহিনি আছে। এর জন্য নাকি...বিস্তারিত- http://www.risingbd.com/detailsnews.php?nssl=97376

*ক্রিকেটতারকা* *রুবেল* *ক্রিকেট* *ক্রিকেটখেলা* *ক্রিকেটের* *খেলাধুলা* *বিশ্বকাপ-মিশন* *বিশ্বকাপক্রিকেট* *ক্রিকেটবিশ্বকাপ* *বিশ্বকাপ* *বিশ্বকাপ২০১৫*

আড়াল থেকেই বলছি: একটি বেশটুন পোস্ট করেছে

৫/৫
২৫ মিনিট আগে ফেইসবুক স্টেটাস *হ্যাপি* যা লিখল ....
আমি বড়ই দুর্ভাগা,শেষ কথাটাও তোমাকে বলতে পারলাম না,অনেক ভালবাসি বাবু,কোনো ভুল করলে মাফ করে দিও I আম্মু আব্বু তোমরাও মাফ করে দিও ,আমি তোমাদের যোগ্য সন্তান হতে পারলাম না,আমার জন্য অনেক কষ্ট করেছ তোমরা ,এ ঋণ শোধ করা সম্ভব না,এটাই আমার শেষ স্টেটাস,বাবু তুমি অন্য কেউকে বিয়ে করবে তা মেনে নেওয়া আমার পক্ষে সম্ভব হলো না....
হ্যাপি'র এমন স্টেটাস এ কি তাহলে বুঝিয়ে দিল সে আত্মহত্যা করবে???..
*হ্যাপি* *রুবেল*

Mahbubul Alam: বিশ্বকাপ ক্রিকেট ২০১৫

*রুবেল*
ছবি

জিসান: ফটো পোস্ট করেছে

৪/৫

ম্যান অফ ডিমান্ড

(তালি)(ভালো)(জোস)

*রুবেল*

আমানুল্লাহ সরকার: একটি বেশব্লগ লিখেছে

বিজয়ের যে উল্লাসে আমরা ভাসছি সে বিজয় হয়তবা আসতনা। অনেক সংগ্রাম এবং বুকভরা চিন্তা নিয়ে আদালত থেকে অ্যাডিলেডে পা রেখেছেন ইংল্যান্ডের সাথে ম্যাচ জয়ের নায়ক বাংলাদেশ দলের অন্যতম পেসার রুবেল হেসেন। যে নারীর কারনে এতো যন্ত্রনায় রুবেল সেই মেয়েকে নিয়ে কেন এতো রঙ্গ বাংলাদেশের মানুষের বুঝে আসেনা? একটি বার যদি আপনারা বোঝার চেষ্টা করতেন তবে বুঝতে পারতেন হ্যাপি টেনশন যদি রুবেলের মাথায় না থাকতো তাহলে তার থেকে আরো ভালো আউটপুট পাওয়া যেত।

চিন্তা করুনতো হ্যাপি কে বাংলাদেশের কয়জন মানুষ চিনতো? তবে কেন নিজের খেয়ে বিশ্বব্যাপী তাকে চেনানোর দ্বায়িত্ব আমরা হাতে তুলে নিয়েছি। একটি বিষয় মাথায় রাখা উচিং রুবেল বিশ্বমানের একজন ক্রিকেটার তার সাথে নাজনীন আক্তার হ্যাপি নামক নায়িকার কখনোই তুলনা চলে না। তবে রুবেল যদি অপরাধ করে থাকে তবে তার শাস্তি পাওয়া উচিৎ। অবশ্য অপরাধের বিষয়টির খুটিনাটি দেখার দ্বায়িত্ব আদালতের এই বিষয় নিয়ে আলোচনা করা আমাদের মত সাধারণ মানুষের এখতিয়ার বর্হিভূত।

দুই মাস আগেও নিশ্চিত ছিলনা রুবেল বিশ্বকাপে খেলতে পারবে কি না? এমনকি তিনদিন কাটাতে হয়েছে কারাগারেও। জানেন কি? বিশ্বকাপে খেলতে না নেওয়ার জন্য কত বার চেষ্টা করেছে হ্যাপি। যাই হোক শত বাঁধা ঠেলে আদালত থেকে অ্যাডিলেড পৌঁছেছে রুবেল। আর সেই রুবেলই এখন পুরো জাতির নায়ক। লড়াকু রুবেলের কীর্তি হার মানিয়েছে ঢাকাই চলচ্চিত্রের কাহিনীকেও। দুঃসময়কে পরাজিত করে রুবেল আজ সত্যিকারের নায়ক। জয়ের জন্য ইংল্যান্ডের প্রয়োজন ছিল ১৬ রান। বল ছিল ১২টি। বাংলাদেশের দরকার দুটি উইকেট। দুঃসংবাদ জ্বলজ্বল করছিল, কারণ তাসকিনের করা ৪৭তম ওভারেই ক্রিস ওকসের ক্যাচটা ছেড়ে দিলেন তামিম! ৪৯তম ওভার। বল করতে এলেন রুবেল! বিস্ময়ের শুরু সেখানেই। প্রথম বলে ব্রডকে বোল্ড করে দিলেন তিনি। তারপরেও দুরু দুরু করছে বুক! দলটা যে ইংল্যান্ড। পরের বলটা ঠেকালেন অ্যান্ডারসন। এরপরের বলেই আবার বোল্ড! বাংলাদেশ শেষ কবে এমন দাপুটে ওভার দেখেছে? ক্রিকেট ব্যাকরণে মাহমুদউল্লাহ রিয়াদ ম্যান অব দ্য ম্যাচ। আর মানুষের মুখে মুখে কেবলই রুবেল! সত্যিকারের নায়ক রুবেল।
*রুবেল* *হ্যাপি*
জোকস

উদয়: একটি জোকস পোস্ট করেছে

৫/৫
এখন তো সময় রুবেলের
*ক্রিকেটরঙ্গ* *বিশ্বকাপরঙ্গ* *বেশম্ভব* *রুবেল*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★