রুম হিটার

রুমহিটার নিয়ে কি ভাবছো?

আমানুল্লাহ সরকার: একটি নতুন প্রশ্ন করেছে

 রুম হিটার ব্যবহারে কোন স্বাস্থ্যঝুঁকি হতে পারে কি?

উত্তর দাও (১ টি উত্তর আছে )

*রুমহিটার* *হেলথটিপস* *স্বাস্থ্যঝুঁকি*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কিনতে ক্লিক করুননতুন বছর আসছে শীতের হিমেল হাওয়া সঙ্গে নিয়ে। হিমহিম শীতের এই সময়ে নিজেকে হট রাখাটা খুব জরুরী। কারণ সামান্য ঠান্ডাতেই আপনি সর্দি-কাশিতে জড়িয়ে পড়েতে পারেন। তাই এই শীতে গরম পোশাকের পাশাপাশি নিজেকে এবং পুরো পরিবারকে হট রাখা চাই-ই-চাই। আর আপনাকে হট রাখতে প্রযু্ক্তি বাজারে এসেছে না রকমের উইন্টার গ্যাজেট যা ব্যবহারে প্রচন্ড শীতের মধ্যেও আপনি থাকবেন হট! চলুন শীতে হট থাকলে চাইলে বাড়িতে কি কি গ্যাজেট রাখবেন দেখে নেই।

হট শাওয়ার:

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুন
ঠান্ডায় কাপাকাপির দিন শেষ। শীতের সময় ঠান্ডার ভয়ে নিয়মিত গোসল করতে ভয় পান যারা তাদের জন্য এলো হট শাওয়ার। ওয়াশরুমে আপনার শাওয়ারের সাথে সংযুক্ত করে নিমিষেই পেয়ে যাবেন ঈষদুষ্ণ গরম পানি, গোসলে পাবেন অনাবিল প্রশান্তি। মেডিকেল সাইন্স অনুযায়ী সবশ্রেনীর মানুষের জন্য ঈষদুষ্ণ পানিতে গোসল করা স্বাস্থ্যসম্মত ও বটে।

রুম হিটার

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুন
শীতে সকালের নরম রোদ বেশ উপভোগ্য হলেও কনকনে শীতের যন্ত্রণাও কম নয়। বারান্দায় রোদ থাকলেও ঘরের ভেতর যেন থাকে তুষার শীত, বিশেষ করে শিশু ও প্রবীণদের জন্য এই শীত সহ্য করা খানিক কঠিন। তাছাড়া অনেকেরই আছে অ্যাজমাসহ নানা রোগ। শীতের কনকনে ঠান্ডা বাতাস তাদেরকে পুরো শীত জুড়েই অসুস্থ্য করে রাখে।

শীতের এ দুর্যোগে তাদেরকে একটু স্বস্তি দিতে পারে রুম হিটার । বছরজুড়ে হালকা শরীর ব্যথার সমস্যা থাকলেও শীতকালে তা বেড়ে যায় উল্লেখযোগ্য হারে। কারো হাড়ের জোড়ায়, কারো কোমরে, কারো পিঠে, কারো পায়ের মাংসে ব্যথা হয়। শীতের এই সময়টাতে সামান্য আঘাত পেলেও তার ব্যথা যেতেই চায় না- তীব্র থেকে তীব্রতর হয়। তাই ঘরে রুম হিটার থাকলে এই ব্যথা বেদনা থেকে পাওয়া যেতে পারে রেহাই।

কুইক ওয়াটার হিটার:

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুন
শীতের এই সময়টাতে দ্রুত পানি গরম করার জন্য এই ওয়াটার হিটার খুবই কার্যকর। বিদ্যুৎ খরচ একটু বেশি হলেও এটি আপনার সময় বাঁচাবে। আর কুইক ওয়াটার হিটারটির উপর দস্তার প্রলেপ থাকায় বৈদ্যুতিক শকের কোন ভয় নেই। সম্পূর্ণ নিরাপদ ও নিশ্চিন্তে আপনি এটি ব্যবহার করতে পারবেন।


যেখানে পাবেন:

কিনতে ক্লিক করুন
উইন্টার এই গ্যাজেট গুলো বর্তমানে সব ধরনের ইলেকট্রিক শোরুমেই পাওয়া যাচ্ছে। তবে ঘরে বসেই দেশের যে কোন প্রান্ত থেকে আপনি এই গ্যাজেট গুলো অলাইনে কিনতে পারবেন। সবচেয়ে কমদামে ভালমানের উইন্টার গ্যাজেট কিনতে এখানে ক্লিক করুন

*হটশাওয়ার* *রুমহিটার* *ওয়াটারহিটার* *শীতেরপণ্য* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

নিত্য নতুন গ্যাজেট আমাদের জীবনযাপনকে করে দিচ্ছে অনেক ইজি। এগুলোর ব্যবহার যেমন সহজ তেমন পোর্টেবিলিটির কারণে যে কারোও পছন্দ হবে। তাই চলুন হালের  চমক সৃষ্টিকারী তিনটি গ্যাজেটের সাথে পরিচিত হয়ে নিই।


শীতের এই সময়ে অতি প্রয়োজনীয় একটি জিনিস এই পোর্টেবল রুম হিটারটি। এটি চালু করার অল্প সময়ের মধ্যে আপনার ঘর হয়ে উঠবে উষ্ণ, আরামদায়ক। এটি শীতের সময় দারুণ সাহার্য করবে।
ফুল মেটাল বডি 

Diamond রিফ্লেক্টর কম্প্যাক্ট,
 পোর্টেবল ডিজাইন; 
বহন করা সহজ 
এডজাস্ট্যাবল এঙ্গেল
ডাইমেন্সনঃ ২০০ x ১০৫x ২০৩ মিমি 
ভোল্টেজঃ ২২০ ভোল্ট 
পাওয়ারঃ ২২০ ওয়াট @ 50Hz
কালারঃ র‌্যান্ডম 
বি. দ্র. : হিটারটি অবশ্যই শিশুদের নাগালের বাইরে রাখুন



ছোট্ট সুদৃশ্য এই ফ্রিজটি আধুনিক গ্যাজেটের চরম একটি নিদর্শন। এই স্মার্ট সময়ে আমাদের সবার বাসায় ল্যাপটপ বা ডেস্কটপ রয়েছে। এই ফ্রিজটি আপনার পিসির সাথে কানেক্ট করে দিলে যেকোন ড্রিংকস বা ক্যান রাখবে কুল ও অনেকদিন রেখে খেতে পারেন। যাদের বাসায় পিসি নাই তারা ফোনের ইউনিভার্সাল চার্জার দিয়েও কাজ সারতে পারেন। এই মিনি ফ্রিজটির মুল্য মাত্র ১,৬০০ টাকা
USB পাওয়ার্ড
একটি পানীয় ক্যান এর সাইজের যে কোন ক্যান কিংবা বোতল ঠান্ডা করতে পারে



বাসার বাইরে যাদের নিয়মিত ববেরোতে হয় তাদের জন্য আদর্শ একটি গ্যাজেট এই মিনি ইলেক্ট্রনিক লাঞ্চ বক্স। খাবার গরম করার ব্যবস্থা রয়েছে এটিতে। 
হাই কোয়ালিটি মিনি ইলেক্ট্রনিক লাঞ্চ বক্সটি আপনার খাবার রাখবে গরম আর টাটকা 
রাইস, কারি আর ডাল রাখার জন্য ৩টি চমৎকার কম্পার্টমেন্ট 
হাই-গ্রেড প্লাস্টিক বডি 
ক্যাপাসিটিঃ ১.২ লিটার (একজনের জন্য আদর্শ)
অফিসগামী মানুষদের জন্য খুবই উপকারী এই লাঞ্চবক্সটি।
এটির দাম পড়বে মাত্র১,৩৯৯ টাকা


*লাঞ্চবক্স* *রুমহিটার* *ইউএসবিফ্রিজ* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

শীতে সকালের নরম রোদ বেশ উপভোগ্য হলেও কনকনে শীতের যন্ত্রণাও কম নয়। বারান্দায় রোদ থাকলেও ঘরের ভেতর যেন থাকে তুষার শীত, বিশেষ করে শিশু ও প্রবীণদের জন্য এই শীত সহ্য করা খানিক কঠিন। তাছাড়া অনেকেরই আছে অ্যাজমাসহ নানা রোগ। শীতের কনকনে ঠান্ডা বাতাস তাদেরকে পুরো শীত জুড়েই অসুস্থ্য করে রাখে।

শীতের এ দুর্যোগে তাদেরকে একটু স্বস্তি দিতে পারে রুম হিটার । তাই চলুন  সহজলভ্য কিছু রুমহিটারের খুটিনাটি জেনে নিই। 
BUSHRA 2000W রুম হিটার
১,৩৯০ টাকা
Bushra 2000W রুম হিটার 
পাওয়ার ইনডিকেটর 
হাই কোয়ালিটি ব্র্যান্ড নিউ প্রোডাক্ট 
লং লাইফ হিটিং ইলিমেন্ট
এই রুম হিটারটি কিনতে বা আরো ডিটেইল দেখতে ক্লিক বুশরা মিনি রুম হিটার  

বছরজুড়ে হালকা শরীর ব্যথার সমস্যা থাকলেও শীতকালে তা বেড়ে যায় উল্লেখযোগ্য হারে। কারো হাড়ের জোড়ায়, কারো কোমরে, কারো পিঠে, কারো পায়ের মাংসে ব্যথা হয়। শীতের এই সময়টাতে সামান্য আঘাত পেলেও তার ব্যথা যেতেই চায় না- তীব্র থেকে তীব্রতর হয়। তাই ঘরে রুম হিটার থাকলে এই ব্যথা বেদনা থেকে পাওয়া যেতে পারে রেহাই l 

মিনি রুম হিটার
 
১,১৫০ টাকা দামের এই রুম হিটারটি  নিঃশব্দে কাজ করে। 
এটি আপনার রুমের পরিবেশেকে রাখে উষ্ণ ও শীতের প্রকোপ থেকে আপনাকে সহজেই রক্ষা করবে। 
রয়েছে অন/অফ সুইচ ।  
পাওয়ার: <800WArea Heated: <20㎡
সার্টিফিকেশন: CE
এই রুম হিটারটি কিনতে চাইলে বা আরো বিস্তারিত দেখতে ক্লিক মিনি রুম হিটার



মিনি রুম হিটার
এই রুম হিটারটি আপনার পুরো রুমকে গরম রাখবে
খুব সহজেই রুম গরম হয়
বিদুৎ খরচ: ১০০ ওয়াট
ভোল্টেজ: 220V,110V
ফ্রিকোয়েন্সি:50Hz
পাওয়ার:100Watt
সাইজ: 11 * 10 * 7cm
শব্দহীন রুম হিটার এটি। সহজে বহনযোগ্য রুম হিটারটি কিনতে চাইলে এই লিংকে মিনি রুম হিটার ক্লিক করুন 


*রুমহিটার* *শীতসুরক্ষা* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

রুম হিটার কিনতে ক্লিক করুনশীত জেঁকে বসতে খুব একটা দেরি নেই। হঠাৎ ঘনকুয়াশা আর হাড়কাঁপানো শীত যদি আপনার ঘরে হানা দেয় তখন আপনি কি করবেন?  বাইরে বের হওয়ার সময় তো ঠিকই একগাদা গরম কাপুড় পরে বের হন। কিন্তু রাতের বেলা ঘরে ঘুমানোর সময় কি আর শীতের পোশাক পরে ঘুমানো সম্ভব? তাছাড়া সারা দিনের দৌড়াদৌড়ি আর ব্যাস্ততার পর রাতে একটু আরাম করে ঘুমাতে না পারলে শরীর ও মন দুটোয় বিগড়ে যায়। এছাড়াও শীতের সকালে ঘুম থেকে উঠে ঠান্ডা পানিতে গোসল করাটাও কষ্টকর। তাই শীত জেঁকে বসার আগেই পূর্ব প্রস্তুতি হিসেবে শোবার ঘরের জন্য ইলেক্ট্রনিক্স রুম হিটার এবং কুসুম কুসুম গরম পানিতে গোসলের জন্য ইলেকট্রিক বাথরুম শাওয়ার নিয়ে নিতে পারেন।
 
রুম হিটার কিনতে ক্লিক করুনইলেকট্রিক রুম হিটারঃ 
শীতে ঘরের মধ্যে উষ্ণতার পরশ পেতে আপনার  ঘরে ইলেকট্রিক রুম হিটার লাগিয়ে নিতে পারেন। এটি ঘরে থাকলে সারা দিনের পরিশ্রমের পরে শীতের এই সময়টাতে আরামে ঘুমাতে পারবেন। বর্তমানে বাজারে বিভিন্ন ধরনের রুম হিটার পাওয়া যায়। আপনার চাহিদা অনুযায়ী ছোট, বড়, মাঝারি যে কোন সাইজের রুম হিটার নিয়ে নিতে পারেন। এই ধরনের হিটার গুলো ব্যবহারে কোন ঝুঁকি নেই। চালু করার পর খুব অল্প সময়ের মধ্যেই এটি ঘরকে গরম করতে সক্ষম।  তাহলে আর দেরী কেন আজই আপনার পছন্দ অনুযায়ী ঘরের জন্য একটি ইলেকট্রিক রুম হিটার কিনে নিন। 
 
 
রুম হিটার কিনতে ক্লিক করুনইলেকট্রিক শাওয়ারঃ 
শীতে প্রচন্ড ঠান্ডা পানি শরীরের জন্য কিছুটা হলেও ক্ষতিকর। অনেকে তো ঠান্ডা পানি একে বারেই সহ্য করতে পারেন না। তাই আপনি যদি এ শীতে অজু, গোসল, হাত ধোয়া এবং ওয়াশরুমে গরম পানি ব্যবহার করতে চান তাহলে বাড়ির জন্য একটি ইলেকট্রিক হোম ওয়াশার' নিয়ে নিন। বাজারে বিভিন্ন ব্র্যান্ডের ইলেকট্রিক শাওয়ার পাবেন। আপনি পছন্দ অনুযায়ী দামদর দেখে যে কোনটি বেছে নিতে পারেন। 
 
শীতের এই প্রোডাক্ট গুলো সম্পর্কে  বিস্তারিত জানতে অথবা অনলাইনে কিনতে চাইলে এই লিংকে ক্লিক করুন
 
*রুমহিটার* *ইলেকট্রিকহিটার* *হিটার* *শীতেরপোডাক্ট* *শাওয়ার* *গৃহস্থালিটিপস* *শপিং* *অনলাইনশপিং* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★