রূপকথারগল্প

রূপকথারগল্প নিয়ে কি ভাবছো?
৫/৫

ফাহীমা: জীবনটা *রূপকথারগল্প* হলে আমি সেই রূপকথার রাজকুমার হব,রাজকুমারী না....নইলে হবো দৈত্যটা......সেই দৈত্যটা........নইলে...................নইলে হবো রূপকথার হ্যামিলনের বাঁশিওয়ালা.........

৫/৫

ইসরাত: *রূপকথারগল্প* সত্যি সেই দিনটা শুরুই হয়েছিল রুপকথার মত | ফজরের আজান হচ্ছিল সবে ঝড় বৃষ্টি একটু থেমেছে নার্স সাদা টাওয়ালে মুড়িয়ে আমার রাজপুত্রকে কোলে তুলে দিল | বড় বড় অবাক চোখ, একঝাক মাথা ভরা কোকড়ানো চুল নিয়ে যেন আমাকে বলছে মা দেখো আমি এসেছি |

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

৪/৫
প্রতিটা মানুষের জীবনের গল্পই তার কাছে রূপকথার গল্পের চেয়েও বেশী প্রিয় ।
*রূপকথারগল্প*

আলোহীন ল্যাম্পপোস্ট: *রূপকথারগল্প* আসলে এইরকম রূপকথার গল্প এর মত আমার জীবনে কিছুই ঘটেনি । যা হবার কথা ছিল যোগ্যতা বলে তাই পেয়েছি শুধু ভালোবাসা পাইনি কারো । আশা করি সেটা জীবনে রুপকথার গল্পের মতো জীবনে এসে হাযির হয়ে যাবে । সেদিন বুকফুলিয়ে বলবো আমার গল্প।

খোরশেদ আলম: ২ বছর অনেক কষ্টের বিনিময়ে ভালবাসার মানুষকে পেয়েছি। এর চেয়ে বড় *রূপকথারগল্প* আর কি হতে পারে! এখন তো শুধু বাস্তব আর বাস্তব!

rupanzil: বাবা মা দের বলছি আপনার ছোট্টো বাবুটিকে অবশ্যই *রূপকথারগল্প* শোনাবেন , রূপকথার গল্প মানুষ কে স্বপ্ন দেখতে শেখায় ....

আমানুল্লাহ সরকার: একটি বেশটুন পোস্ট করেছে

৪/৫
রূপকথার গল্পের ১ম ডাইলগ এক দেশে ছিল এক রাজা.... . . . গল্প চলছে....
*রুপকথা* *রূপকথারগল্প*

মাহনূর তাবাসসুম মীম: একটি হার্ট ব্রেকিং *লাভস্টোরি* ... একটি ছেলে আর একটি মেয়ে একে অপরকে অনেক ভালোবাসত।। গল্প শেষ ................ (শয়তানিহাসি)(খিকখিক)(তালি)

*লাভস্টোরি* *রূপকথারগল্প* *আষাড়েগল্প* *আষাঢ়েগল্প*

মোস্তফা আক্তারুজ্জোহা লাবু : আমার জীবনের প্রথম *রূপকথারগল্প* শেয়াল আর বেজির বন্ধুত্ব নিয়ে যে গল্প আছে সেটি......

মৃন্ময়ী সাবিহা: ছোটবেলায় *রূপকথারগল্প* শোনেনি এমন মানুষ হয়ত একজনও নেই।আমিও ছোটবেলায় অনেক গল্প শুনেছি।যখন থেকে পড়তে শিখেছি তখন থেকেই প্রতি জন্মদিনে বাবা আমাকে কমিকস্ বই কিনে দিত। আজ অনেকদিন পর সেই বই গুলো বের করে দেখলাম।রঙিন মলাট আর ছবি দেখে মনটা ভীষণ ভালো হয়ে গেল! (খুবকিউটলাগছে)

অভী আহমেদ খান: *রূপকথারগল্প* শুনতে আমার খুব ভালো লাগে। ছোট্ট থাকতে নানী অথবা দাদীর মুখে । গল্প গুলো এভাবে শুরু হত , একদেশে এক রাজা ছিলো। নানীর মুখের দিকে অবাক হয়ে তাকিয়ে থেকে গল্প শুনতাম আর মনে মনে সেই গল্পের ছবি জীবন্ত হয়ে ভেসে উঠতো. এখনও সেই গল্পগুলো খুব মিস করি।

মো: মনজুর মোর্শেদ (পলাশ): আমাদের দেশে সেই (সরকার/বিরোধী ) হবে কবে.... কথায় না বড় হয়ে কাজে বড় হবে ......(রাগী)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★