র‌্যাক

র‌্যাক নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

রান্না ঘরে রাখুন বাহারি কিচেন র‌্যাকপুষ্টিকর খাবারের পূর্বশর্ত পরিচ্ছন্ন রান্না ঘর। অপরিচ্ছন্ন রান্না ঘরের মাধ্যমে খাবারে রোগ জীবানু ছড়িয়ে পড়তে পারে। তাই রান্না ঘর থাকা চাই পরিষ্কার পরিচ্ছন্ন। কিন্তু এতসব থালা বাটি ও অন্যন্য তৈজসপত্র কিভাবে গুছিয়ে রাখবেন? এজন্য চাই কিচেন র‌্যাক। চলুন রান্না ঘরে কিচেন র‌্যাকের ব্যবহার সম্পর্কে জেনে নেই।

রান্না ঘরে কিচেন র‌্যাক:

কিচেন র‌্যাক কিনতে ক্লিক করুনকিচেন র‌্যাক কিনতে ক্লিক করুন
রান্না ঘরের পরিচ্ছন্নতা বজায় রাখা নিত্য দিনের কাজের একটি। বাইরের ধুলাবালি উড়ে এসে সারা ঘরময় ছড়িয়ে যায়, বাদ পড়ে না রান্নাঘরও। সারাদিন কর্মব্যস্ত থাকে পরিবারের সবাই, ব্যস্ত থাকে রান্না ঘরটাও। প্রতিদিন ঘর পরিষ্কার করা হলেও ব্যস্ত রান্না ঘরটার ঠিকভাবে যত্ন নেয়া হয় না। তবে সময় বের করে দু-একদিন পরপর হলেও রান্না ঘর পরিষ্কার করা উচিৎ। কয়েকটি জিনিস পরিষ্কার রাখলে সহজেই রান্না ঘর পরিচ্ছন্ন ও জীবাণুমুক্ত থাকবে। আর আপনার এই কাজটিকে আরও সহজ করে দিতে পারে কিচেন র‌্যাক।


কিচেন র‌্যাক কিনতে ক্লিক করুনকিচেন র‌্যাক কিনতে ক্লিক করুনরান্নাঘরে ব্যবহৃত বিভিন্ন মশলার জার, থালা-বাসুন অথবা আনুষাঙ্গিক জিনিষগুলো বিভিন্ন প্ল্যাস্টিকের অথবা স্টেইনলেস স্টিল র‌্যাকে সাজিয়ে রাখতে পারবেন। আপনার রান্নাঘর যদি ছোট হয় তাহলে একটি র‌্যাকেই রেখে দিতে পারবেন সবকিছু। এতে রান্না ঘরের জায়গা বাড়াতে আর আপনিও নড়ে চড়ে আরাম পাবেন। বাজারে হাই কোয়ালিটির সেসব কিচেন র‌্যাক পাওয়া যায় সেগুলোতে থালা বাটি থেকে শুরু করে প্রিজ, চামুচ, হাতা কফিমেকার, মগ ও কৌটা আরামে রাখতে পারবেন। বাজারে প্লাস্টিকের র‌্যাক ও পাওয়া যায় আপনি পছন্দমত সেগুলোও কিনে নিতে পারেন। আপনার রান্নাঘরে যদি জিনিসপত্র বেশি হয়ে যায় তাহলে একাধিক র‌্যাক কিনে নিতে পারেন। রান্নাঘর গুছিয়ে রাখার জন্র র‌্যাকই হতে পারে রাধুনী গৃহিণীদের অন্যতম অনুসঙ্গ।

কিচেন র‌্যাক কিনতে ক্লিক করুনকিচেন র‌্যাক কিনতে ক্লিক করুনবাজারে প্লাস্টিক, স্টেইনলেস স্টিল ও লোহার র‌্যাক পাওয়া যায়। প্লাস্টিকের র‌্যাক গুলোর চেয়ে স্টেইনলেস স্টিলের র‌্যাকের দাম তুলনামূলক বেশি। আপনি ৩০০ টাকা থেকে শুরু করে ৫ হাজার টাকার মধ্যেই বিভিন্ন মানের র‌্যাক কিনতে পারবেন। আপনি চাইলে ঘরে বসেও কিচেন র‌্যাক কিনতে পারেন। এজন্য ঘুরে আসতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের ওয়েবসাইট থেকে। অনলাইন শপ থেকে কিচেন র‌্যাক কিনতে এখানে ক্লিক করুন

*কিচেনর‌্যাক* *র‌্যাক* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★