লজ্জাবতী

লজ্জাবতী নিয়ে কি ভাবছো?

দীপ্তি: একটি নতুন প্রশ্ন করেছে

 লজ্জাবতী গাছে ছোঁয়া লাগলে গাছ নুয়ে পরে কেন?

উত্তর দাও (২ টি উত্তর আছে )

.
*লজ্জাবতী* *লজ্জাবতীগাছ*

সাদাত সাদ: রাতের আলোয় লজ্জাবতী

*লজ্জাবতী*
ছবি

আড়াল থেকেই বলছি: ফটো পোস্ট করেছে

এমন এক সময় ছিল যখন যেখানেই দেখতাম .. সঙ্গে সঙ্গেই লজ্জাবতীর সঙ্গে মেতে উঠতাম

এখনো দেখলেই আঙ্গুলের স্পর্শে দুষ্টুমি করতে ভারী মজাই লাগে

*লজ্জাবতী*
৫/৫

মুকতাদির: [রাজামশাই-হুহুহাহা]আহা! রেটিং বন্যা!!!! (শয়তানিহাসি) প্রতিশোধ, প্রতিদান নাকি অন্যকিছু ??? (হাসি২)

*লজ্জাবতী*

মৃন্ময়ী সাবিহা: একজনকে সুপারিশ করেছে "বেশ মজার মানুষ (খিকখিক)"

আড়াল থেকেই বলছি

@Rubel25

সীমানাহীন গন্তব্যে এখনো হাঁটছি একাকিত্বের লাঠি হাতে ....
১,০২১ জন ফলো করছে

মৃন্ময়ী সাবিহা: [বাঘমামা-কোপা] বাসায় আম্মু বাবা সবসময় বলে আমাকে দিয়ে নাকি কিচ্ছু হবেনা(বেইলনাই) তখন মনে হয় বাবা আম্মুকেও বেশতোতে একটা আইডি খুলে দিই! তারা এসে দেখুক..তাদের লক্ষী মেয়েটা বেশতোর মহাগুরু উপাধিধারী একজন গন্যমান্য ব্যাক্তি!(ভেঙ্গানো২) তাইলে অন্তত আর বলতে পারবেনা যে আমাকে দিয়ে কিচ্ছু হবেনা (খিকখিক)

মৃন্ময়ী সাবিহা: আমার একটা DSLR চাই! চাই ই চাই! কেউ গিফট করেন না ভাই? (মনখারাপ) সাথে একটা ফটোগ্রাফারও গিফট করতে পারেন (ভেঙ্গানো২)

মৃন্ময়ী সাবিহা: আজ আমার বেশতোতে ১বছর,৩মাস ১৬দিন।আর এটি আমার ১০০০তম পোস্ট। আমি যে কত অলস তা আমার পোস্ট সংখ্যা দেখেই বোঝা যায়।নাহলে বেশতো তে সবাই চার পাচঁ মাসেই হাজার হাজার পোস্ট দিয়ে ফেলে,আমার এত দিনে কেবল ১০০০(খিকখিক) আজ আমার এই পোস্টটি আমার ৮৯৬জন ফলোয়ারের জন্য,যারা কষ্ট করে আমাকে ফলো করছেন।প্রতিদিনই যাদের হোমপেজে আমার পোস্টগুলো সহ্য করা লাগে। এই পর্যায়ে গিয়ে ১টা কথা না বললেই নয়,আজ বেশতো শুধু ১টা টাইমপাসের জায়গা নয়।বেশতো আমার জীবনেরই একটা অংশ হয়ে দাড়িয়েছে।বেশতোর কল্যাণে আমি জীবনে শ্রেষ্ট কিছু মানুষকে পেয়েছি।রনি রহমান,অপূর্ব,পলাশ,শুভ্র,অভি,শিমুল হালদার,মুকতাদির,শাকিল, হাফিজ উল্লাহ,ফাহিম,সালাম ভাই,সোহাগ,সাদা মনের মানুষ,মাসুম,খান,জিসান সহ অসাধারণ কিছু ভাইয়ামনি পেয়েছি। ফারহা,মারিয়া,দীপ্তি,শ্রীলাউমা,সাদিয়া,ইসরাত,ফারজানার মত মিষ্টি আপুনিগুলোকে পেয়েছি। শুধু এই বেশতোর জন্য প্রিয় কিছু বন্ধু আর এমন কিছু মানুষের আবির্ভাব ঘটেছে আমার জীবনে যে সম্পর্কের ব্যাখ্যা দেওয়া অসম্ভব। সবমিলিয়ে বেশতো হয়ে উঠেছে আমার ছোট্র পরিবারের বাইরে বিশাল একটি পরিবার। ভালো থাকুক আমার এই পরিবারের কাছের মানুষগুলো।দৃঢ় হোক সম্পর্কের বাঁধণ গুলো আর আজীবন হোক তার স্থায়ীত্ব! সবার জন্য এত্ত এত্ত ভালোবাসা আর শুভকামনা রইল (খুবকিউটলাগছে)(হার্ট)

*আলসেগুদুমভোম্বল* *আলসেগুদোমভোম্বলদা* *লজ্জাবতী*

ইমরান: *বারান্দা* আমার বারান্দায় টবে একটা *লজ্জাবতী* *গাছ* আছে.... মাঝে মাঝে সময় পেলে বারান্দায় যাই... গাছ টিকে স্পর্শ করলে লজ্জায় গাছের পাতা গুলো নুয়ে পরে...আগে মাঠে ঘটে এই গাছ গুলোর মেলা ছিল...*প্রকৃতি*র এই অপার *সৌন্দর্য* আগের মত অতটা চোখে পরে না!!!

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★