লেটেস্ট কালেকশন

লেটেস্টকালেকশন নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

এই ঈদের লেটেস্টে কালেকশন শাড়িতে অনন্যা বাঙালি ললনা! সত্যিই বাঙ্গালি মেয়েদের শাড়ীতেই সবচেয়ে সুন্দর দেখায়। তাইতো শাড়ীর আবেদন আজও একটুও কমেনি। শাড়ী” বাঙ্গালীর জীবনে সুখে দুঃখের অন্যত্ম সঙ্গী শাড়ী বাঙ্গালী নারীর সুখে দুঃখে, স্মৃতিতে বর্তমানে, সৌন্দর্যে উৎসবে মিশে আছে ওতপ্রোত ভাবে। জামদানি, ঢাকাই বেনারসি, রাজশাহী সিল্ক,রেশমি শাড়ী, তসর সিল্ক,টাঙ্গাইলের তাঁতের শাড়ী,কাতান শাড়ী, পাবনার শাড়ী খুব জনপ্রিয়। চলুন আসছে ঈদের লেটেস্ট কালেকশন গুলো দেখে নেই। 

সুতির শাড়ি: 

শাড়িটি কিনতে ক্লিক করুন

এবার ঈদ হবে সম্পর্ণ গরমে আর গরমের সময় বরাবরই সুতির একচ্ছত্র রাজত্ব চলে।  বাঙালি নারীর মূল পরিচয় যেহেতু শাড়িতে, তাই এই সময়ে বেড়ে যায় সুতি শাড়ির কদরও। সুতির মধ্যেও কিন্তু রকমফের আছে। ঈদ ও গরমকে টার্গেট করে ফ্যাশন হাউসগুলো নিয়ে এসেছে হাজারও শাড়ির বাহারি কালেকশন। নানান রকম আর নানান রঙে সুতি শাড়িতেও আপনি হয়ে উঠতে পারেন বৈচিত্র্যময়।

সিল্ক শাড়ি

শাড়িটি কিনতে ক্লিক করুন

সিল্ক শাড়িকে বলা হয় আভিজাত্যের প্রতীক। সেই আভিজাত্যকে কে না চান! ফ্যাশনপ্রেমী নারীরা কম-বেশি সারা বছরই সিল্ক শাড়ি পরেন। মূলত রেশমের তৈরি বলে এটি বেশ আরামদায়ক ও স্টাইলিশ। এবারের ঈদকে টার্গেট করে বাজারে পাওয়া যাচ্ছে বিভিন্ন ডিজাইনের সিল্ক শাড়ি। আপনি আপনার পছন্দেরটি বেছে নিন। 

জর্জেট শাড়ি

শাড়িটি কিনতে ক্লিক করুন

জর্জেট শাড়ি এখন ফ্যাশন এর অন্যতম একটি ঐতিহ্য । এখন যে কোন বয়সের মেয়েদের জন্য জর্জেট শাড়ি একটি অন্যতম ফ্যাশন । জর্জেটের ওপর কাজ করা থাকে সুতার, পাথরের যা আপনাকে করবে পার্টিতে আরও জাঁকজমক পূর্ণ। এই শাড়ি পড়লে যে কোন পার্টিতে আপনাকে সবার চেয়ে আলাদা মনে হবে । যে কোন রঙের এই শাড়ি আপনাকে আরও সুন্দর দেখাবে।

জামদানি শাড়ি

শাড়িটি কিনতে ক্লিক করুন

জামদানি শাড়ীর বিভিন্নতা একে আন্তর্জাতিক পর্যায়ে খ্যাতি এনে দিয়েছে । এখনকার যুগে যে কোন মেয়ে যদি প্রশ্ন করা হয় কোন শাড়ি টি আপনার পছন্দ তাহলে ১ নাম্বার এ বলবে জামদানি শাড়ির কথা। হাতে বোনা জামদানি গুলো দেখতে শুধু সুন্দর-ই না, এই জামদানি গুলো শত শত বার পরার পরেও পলিশ করার পর একেবারে নতুন হয়ে যায়, এবং এই শাড়ি গুলো ফেঁসে গেলে কালার ফেইড হয়ে গেলেও ঠিক করা যায়, যা মেশিনে বোনা জামদানিতে হয় না।

 

টাংগাইলের তাঁতের শাড়ি

শাড়িটি কিনতে ক্লিক করুন

বাঙালি নারীদের মাঝে অনেক জনপ্রিয় একটি শাড়ি হচ্ছে টাংগাইলের তাঁতের শাড়ি। জনপ্রিয় হওয়ার কারন হচ্ছে এর নিজস্ব একটি নকসা আছে যা অন্য শাড়ি থেকে আলাদা। প্রাকৃত উপাদানের সঙ্গে হালকা রঙের সমন্বয় আর সাথে মিলিয়ে এ শাড়ি কে আরও আকর্ষণীয় করে তোলে ।

কাতান শাড়ি

শাড়িটি কিনতে ক্লিক করুন

বাঙালি নারীর সৌন্দর্য্য আর ব্যক্তিত্ব শাড়িতেই সবচেয়ে সুন্দরভাবে ফুটে ওঠে আর বিয়ের কনেকে সবাই শাড়িতে দেখতেই বেশি পছন্দ করে। উজ্জ্বল বাহারি রঙ আর কারুকাজের শাড়ির সমারোহ বিয়েতে অন্যরকম মাধূর্য নিয়ে আসে। আর বিবাহের জন্য বেশিরভাগ মেয়ে কাতান শাড়ি পছন্দ করে । এই শাড়িতে আপনাকে করবে আরও আকর্ষণীয়। এতি একটি ঐতিহ্য বাহী পোশাক । এই শাড়ি পড়লে যে কোন পার্টিতে আপনাকে সবার চেয়ে আলাদা মনে হবে । যে কোন রঙের এই শাড়ি আপনাকে আরও সুন্দর দেখাবে।

 

শাড়িটি কিনতে ক্লিক করুনবর্তমান সময়ে ফ্যাশন এ যতই পরিবর্তন আসুক না কেন শাড়ির আবেদন একটু কমে না । এই ঈদে নিজেকে একটু বেশি সুন্দর, আকর্ষণীয়, জমকালো আরও অভিজাত করে ফুটিয়ে তুলতে শাড়ি সবচেয়ে বেশি নির্ভরযোগ্য। সে নির্ভরযোগ্যতাই এই ঈদে ঐতিহ্যবাহী কাতান, বেনারশি, জামদানির যেমন কদর বেড়েছে তেমনি জর্জেট, শিফন, নেটের শাড়িও বেশ জনপ্রিয়তা পেয়েছে। এবারের ঈদের লেটেস্ট সব কালেকশন গুলো দেখে নিতে এখনি এখানে ক্লিক করুন। 

*শাড়ি* *শাড়িফ্যাশন* *ঈদফ্যাশন* *লেটেস্টকালেকশন* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

থ্রিপিসের লেটেস্ট কালেকশননারীদের ফ্যাশনে বৈচিত্র্যতা আর স্টাইলিশ ভাব মানেই থ্রিপিস। নারীরা থ্রি পিসে অন্য সব ড্রেস থেকে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করে থাকেন। বাহারি ডিজাইনের থ্রিপিসে নিজেকে আরও স্টাইলিশ করে তুলতে থ্রিপিসের জুড়ি মেলে ভার। চলছে রমজান মাস। আর ক’দিন বাদেই ঈদের কেনাকাটার ধুম পড়ে যাবে আর প্রত্যেকটি জিনিসের দামও বেড়ে যাবে দ্বিগুন। তাই ফ্যাশনপ্রিয় ও সচেতন নারীরা দাম বাড়ার আগেই কিনে ফেলতে পারেন এই ঈদের লেটেস্ট কলেকশন।

কমদামে বাহারি থ্রিপিস:

থ্রিপিসটি কিনতে ক্লিক করুন

ঈদকে সামনে রেখে সবারই তাড়াহুড়া বেড়ে যায়। শেষ মুহুর্তে কেনাকাটার জন্য সবাই হুমড়ি খেয়ে পড়ে। এসময় অনেকেই দাম বেশি দিয়েও ভাল মানের পোশাক পায় না। তাই তাড়াহুড়া করার চেয়ে একটু সময় নিয়ে গুছিয়ে কেনাকাটা করাটা বুদ্ধিমতীর কাজ। তাই প্রথমেই গুছিয়ে নিন সবকিছু। এই যেমন কতগুলো থ্রিপিস কিনতে চান, কী রঙের কিনতে চান, কী উপাদানের থ্রিপিস কিনতে চান এসব ঠিক করে ফেলুন প্রথমে। সব ঠিক হলে বের হয়ে যান কেনাকাটা করার জন্য। তবে থ্রিপিস কিনতে যদি বাইরে যাওয়া না লাগে এবং অর্ডার করলেই যদি ঘরে চলে আসে থ্রিপিস তবে কতই না ভালো হয়। এজন্য ঘরে বসেই অর্ডার করতে এখানে ক্লিক করুন

পাকিস্থানি লন:

থ্রিপিসটি কিনতে ক্লিক করুন
হাল সময়ের সবচাইতে জনপ্রিয় কাপড় হলো লন। পিউর সুতি কাপড়ে সাধারণ ডিজাইনে প্রস্তুত অসাধারণ পাকিস্তানি লন থ্রী-পিস। নারীরা এখন কামিজের জন্য লন ছাড়া আর কিছু যেন ভাবতেই পারছেন না।প্রথমে পাকিস্তানি লন দিয়ে বাজার ভরে গিয়েছিলো। কিন্তু পরবর্তিতে ইন্ডিয়ান লনও পাওয়া যাচ্ছে মার্কেটে। পাকিস্তানি ও ইন্ডিয়ান লন এর দাম খানিকটা বেশি হওয়াতে বর্তমানে দেশেই তৈরি হচ্ছে নানান মানের লন এর থ্রি পিস।

ইন্ডিয়ান জর্জেট:

থ্রিপিসটি কিনতে ক্লিক করুন
ভারতের নামিদামি ব্র্যান্ড ছাড়াও এবারে বিপুল পরিমাণ থ্রি-পিস বাজারে এসেছে, যা বাজার থেকে কিনতে গেলে আপনাকে পহাতে হবে নানান ঝামেলা। এসব থ্রি-পিস ঘিরে এবারে নতুন করে ইন্ডিয়ান জর্জেট ফ্যাশন ও আগের সেমিলং ফ্যাশনে আবারো ফিরে এসেছে তরুণীদের পোশাক। এবার আপনি বেছে নিবেন আপনার পছন্দের থ্রিপিসটি। টাকা আপনার পছন্দও আপনার।

আনস্টিচড কটন:

থ্রিপিসটি কিনতে ক্লিক করুন
বর্তমান কেনাকাটায় জর্জেটের চেয়ে চাহিদার শীর্ষে রয়েছে আনস্টিচড কটন থ্রি-পিস। ৫০০ থেকে থেকে ৩০ হাজার টাকা পর্যন্ত বিক্রি হচ্ছে এসব থ্রি-পিস। ফ্যাশনে ডিজাইনের দিক থেকেও সবচেয়ে বেশি বৈচিত্র্য আনা হয়েছে এসব থ্রি পিসে। এগুলো দেখতে আকর্ষণীয় এবং পরতে আরাম। বর্তমান ফ্যাশন ও স্টাইলের সাথে এটি পুরোপুরি মানিয়ে যায়।

ব্লক প্রিন্টেড থ্রিপিস:

থ্রিপিসটি কিনতে ক্লিক করুন
বাংলাদেশের পোশাক জগতে বিভিন্ন ডিজাইনের মধ্যে বর্তমানে সবচাইতে জনপ্রিয় ও বহুল ব্যবহৃত ডিজাইনটি হচ্ছে ব্লক প্রিন্ট। বাংলাদেশ ছাড়াও ভারত ও পাকিস্তানে তৈরি হয় ব্লক প্রিন্টের কাপড়। ব্লক প্রিন্টের থ্রিপিস আমাদের দেশের কৃষ্টি ও সংস্কৃতির সাথে মানানসই একটি পোশাক যা দেখার সৌন্দর্যের সাথে সাথে আরামদায়কও হয়। গ্রাম্য এলাকার চেয়ে বড় শহর বা অঞ্চলে এর চাহিদা বেশি। যেকোনো বয়সের সাথে মানিয়ে যায় ব্লক প্রিন্টের থ্রিপিস। এবারের ঈদে বেছে নিতে পারেন আকর্ষণীয় ডিজাইনের ফ্যাশনেবল ব্লক প্রিন্টেড থ্রিপিস।

সেমিস্টিচড লং থ্রি পিস:

থ্রিপিসটি কিনতে ক্লিক করুন
ডিজাইনেই আভিজাত্যের ছোঁয়া যা এই ধরনের পোশাক না দেখলে বোঝা যায় না। অরিজিনাল কটনে তৈরী এমব্রয়ডারি কাজ করা ইন্ডিয়ান সেমিস্টিচড জর্জেট লং পার্টি স্যুট থ্রিপিস হালের ফ্যাশনে রমণীদের কাছে বেশ জনপ্রিয়। আপনার কাছেও পছন্দ হবার মত একটি ড্রেস এটি। দাম বড় কথা নয় পছন্দের পোশাকটি বেছে নিন। বর্তমানে বিভিন্ন ডিজাইনের ড্রেস চাহিদানুযায়ী অনেকটা সাশ্রয়ী মূল্যে পাওয়া যাচ্ছে। এর মূল কারন অনলাইন মার্কেট প্লেসে ক্রেতাদের আগ্রহ।

কোথায় থেকে কিনবেন:

থ্রিপিসটি কিনতে ক্লিক করুন
বসুন্ধুরা সিটি, ইসলামপুর, ধানমন্ডি, নিউ মার্কেট/চাঁদনি চক, শাহবাগের আজিজ সুপারমার্কেট, ইস্টার্ন প্লাস, শান্তি নগর রংধনু শপিং কম্প্লেক্স, মিরপুর, চট্টগ্রামের টেরি বাজার,সেণ্ট্রাল প্লাজা, আফমি প্লাজা, মিমি সুপার মার্কেটসহ দেশের নামি দামি শপিংমল গুলো থেকে পছন্দের থ্রিপিস কিনতে পারবেন।


পণ্য কেনার সময় সব সময় নিজের মনকেই প্রাধান্য দিতে হয় তাই কেনার আগেই সিদ্ধান্ত নিন ‘মনের রঙে সব সময়ে’, তাই কেনাকাটায় পছন্দ সবার আগে তারপর অন্য বিষয়। উপরে আপনার জন্য কিছু নমুনা পণ্য দেয়া হয়েছে। আপনি চাইলে আপনার পছন্দের পণ্যটি এখান থেকে দেখে নিতে পারেন

*থ্রিপিস* *লেটেস্টকালেকশন* *ঈদশপিং* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★