লেডিস প্যান্ট

লেডিসপ্যান্ট নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বর্তমানে হাল ফ্যাশনে ছেলেদের চেয়ে মেয়েরা অনেকটাই এগিয়ে। মেয়েরা এখন আর শুধু শাড়ি,সালোয়ার কামিজ কিংবা বাঙালির এই তথাকথিত রক্ষণশীল ফ্যাশনে অভ্যস্থ নয়। ফ্যাশন দুনিয়ার সমসাময়িকতার সাথে তাল মিলিয়ে নারীরাও হয়ে উঠেছে অধিক ফ্যাশনেবল। ফ্যাশন সচেতন মেয়েরাও পরিধেয় হিসেবে চিরাচরিত সালোয়ারের জায়গায় বেছে নিচ্ছে নানা ধরনের প্যান্ট। সাধারণত কম বয়সী তরুণী কিংবা শিক্ষার্থীদের মধ্যেই আরামদায়ক পোশাক হিসেবে প্যান্টকে বেছে নেয়ার প্রবণতা বেশি দেখা যেত। কিন্তু আজকাল কোনো বয়সের সীমাবদ্ধতায় এই পোশাককে ফেলা যায় না। তাই ফ্যাশন প্রিয় নারীদের জন্য আজকের আয়োজ তিন ধরনের প্যান্ট নিয়ে। চলুন জেনে নেই কি পরেবেন এই শীতে। 

লেগিংস
সময় পেরিয়ে লেগিংস এখন আরামদায়ক পোশাকের পাশাপাশি ফ্যাশনেও যোগ করছে ভিন্নমাত্রা।রোজকার ফ্যাশনে তরুণীদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে লেগিংস। পায়ের সঙ্গে লেগে থাকা এই পোশাকের উপস্থাপন এখন পেয়েছে ভিন্ন মাত্রা। এই শীতে লেগিংস হতে পারে উপযুক্ত পোশাক। এটি দেখতে বেশ ফ্যাশনেবল, তেমনি আরামদায়ক। লেগিংসের রং ও ডিজাইনে রয়েছে বেশ বৈচিত্র্য। তাই আপনিও বেছে নিতে পারেন ফ্যাশনেবল লেগিংস। সব গুলো শপিং মলেই এটি কিনতে পাবেন। ঝামেলাহীন শপিং এর জন্য অনলাইনশপ বেছে নিতে পারেন।

লেডিস জিন্স
ছেলেদের পাশাপাশি মেয়েরাও জিন্সের প্রতি বেশ ঝুঁকেছে। ফ্যাশনতো বটেই শীতের সময় জিন্সের প্যান্ট অনেক বেশি আরামদায়ক। জিন্সের কাপুড়টা ঠান্ডা হলেও শীতের সময়ে ফ্যাশন প্রিয় তরুণীরা জিন্স প্যান্টকেই বেছে নেন। কিশোরী থেকে মধ্যবয়স্ক নারী কিংবা করপোরেট কর্মকর্তা, সবক্ষেত্রেই জিন্স প্যান্ট এখন মেয়েদের পোশাক হিসেবে তুমুল জনপ্রিয়। শীতের জামা, জ্যাকেট কিংবা সোয়েটারের সঙ্গে মানানসই প্যান্ট পরাটা এখন ফ্যাশন। তবে আর দেরি কেন আপনিও আপনারটি নিন।

পালাজ্জো
জনপ্রিয়তার মাপকাঠিতে পালাজ্জো এখন বেশ এগিয়ে। ঢিলেঢালা আর ফ্যাশনেবল বলে পালাজ্জোর দিকেই আগ্রহ বেশি এখনকার তরুণীদের। ওপরের দিকটা মাঝারি চাপানো হলেও নিচের দিকটা বেশ ছড়ানো। কামিজ, কুর্তি কিংবা টপ সবকিছুর সঙ্গেই মানানসই এ পালাজ্জো। কিছু পালাজ্জো এতটাই আয়তনে ছড়ানো হয়ে থাকে যে হঠাৎ দেখলে মনে হবে বুঝি স্কার্ট। স্কার্টের মতো দেখতে হলেও এটি এক ধরনের প্যান্ট। নিজের ফ্যাশনে আউটলুক ফুটিয়ে তুলতে আপনিও পালাজ্জো পরতে পারেন।
*লেডিসপ্যান্ট* *ফ্যাশন* *শপিং* *স্মার্টশপিং* *অনলাইনশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★