লেডিসহুডি

লেডিসহুডি নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

প্রকৃতিতে শীতের উপস্থিতি জানান দিচ্ছে খুব দ্রুত শীতের ফ্যাশনেবল পোশাক কেনার কথা। ইতোমধ্যে কানের ভেতর দিয়ে ঠান্ডা বাতাস পৌঁছে সমস্ত শরীর ঠান্ডা করে দিচ্ছে। ভাবছেন এ সময় কানঢাকা টুপিপরা ছাড়া গতি নেই। কিন্তু জিনিসটা তো বড্ড সেকেলে। ফ্যাশনেবল না হলে কি আর তা পরা যায়? তাই এই সমস্যার সমাধান সমাধান হিসেবে ছেলেদের পাশাপাশি শীত ফ্যাশনে মেয়েরাও বেছে নিয়েছেন নানান ডিজাইনের ফ্যাশনেবল হুডি। চলুন মেয়েদের কয়েকটি ফ্যাশনেবল হুডি দেখে নেই।


হুডি যেমন আকর্ষণীয় তেমনি মানানসই। বর্তমান বাজারে মেয়েদের জন্য আছে নানা রঙের স্ট্রাইপ দেয়া হুডি টপ। মেয়েরা ডেনিম প্যান্টের সঙ্গেই হুডি বেশি পরছেন। মেয়েরা স্কার্টের সঙ্গেও হুডি পরতে পারেন। তাছাড়াও লেগিংস প্যান্ট, এবং সবধরনের জিন্সপ্যান্ডের সাথেও মেয়েরা মানানসই হুডি পরতে পারেন।


ওয়েস্টার্ন আউটফিটের সঙ্গে হুডি খুব ভালো মানিয়ে যায়। সারা দিন শাল বা ভারী সোয়েটার সামলানোটা বেশ বিরক্তিকর। স্টাইলিশ হুডিগুলো দিনের বেলায়ও ভালো লাগে। আর রাতে তো কথাই নেই—টুপি তুলে, পকেটে দুহাত ভরে শীত উপভোগ করা। মেয়েদের হুডিগুলো সাধারণত উজ্জ্বল রঙের হয়ে থাকে। হলুদ, গোলাপি, বেগুনি, নীল, লাল, কালো ইত্যাদি রঙের।


এ ছাড়া প্রিন্টেড হুডি, সামনে রঙিন কার্টুন, বার্বির ছবি আঁকা হুডিও পাওয়া যায়। নিট কাপড়ের হুডিগুলো টি-শার্টের মতো পাতলা হওয়ায় দিনের অল্প শীতে বেশ আরামদায়ক। মেয়েদের হুডির কাটছাঁটে বৈচিত্র্য আরো বেশি। কটি, টি-শার্ট, টু ইন ওয়ান হুডি এমনকি টপস স্টাইলের হুডিরও দেখা মেলে। মেয়েদের হুডিতে ব্যবহার করা হয় বৈচিত্র্যময় বোতাম, স্টিকার, এমব্রয়ডারি।


কম দামে বৈচিত্র্যময় ডিজাইনের হুডি কিনতে চাইলে দেশের যেকোন প্রান্ত থেকে ঘরে বসেই আকর্ষণীয় হুডি কিনে নিতে পারবেন। বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলে এসেছে নতুন নতুন হুডির অস্থির সব কালেকশন। সেই সাথে সারাদেশে দ্রুত ডেলিভারী তো থাকছে। দেশের যে কোন প্রান্ত থেকে ছবির পণ্য গুলো কিনতে চাইলে এক্ষনি এখানে ক্লিক করুন

*হুডি* *লেডিসহুডি* *মেয়েদেরহুডি* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★