লেনোভো

লেনোভো নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

প্রযু্ক্তি বাজারে লেনোভো একটি পরিচিত ব্র্যান্ড। এটি একটি চীনা বহুজাতিক প্রযুক্তি প্রতিষ্ঠান। উন্নত প্রযুক্তি সম্বলিত পার্সোনাল কম্পিউটার, ট্যাবলেট কম্পিউটার, স্মার্টফোন, ওয়ার্কস্টেশন, সার্ভার, ইলেক্ট্রনিক স্টোরেজ ডিভাইস এবং স্মার্ট টেলিভিশন তৈরী করে নজর কাড়তে সক্ষম হয়েছে প্রতিষ্ঠানটি। ৪ বছর আগেও লেনোভো ছিল বিশ্বের দ্বিতীয় বৃহত্তম কম্পিউটার বিক্রেতা প্রতিষ্ঠান। এখনো লেনোভোর জনপ্রিয়তা চরমে প্রায় ১৬০টি দেশে লেনোভোর পণ্য বিক্রি হয়।

 

লেনোভোর অ্যান্ড্রয়েড স্মার্টফোন, ট্যাবলেট ও অন্যান্য প্রযুক্তি পণ্যগুলোর রিভিউও বেশ ভালো। আজকেরডিল ডটকম সারাদেশে অনলাইনের মাধ্যমে লেনোভো ব্র্যান্ডের বিভিন্ন পণ্য রিজনেবল প্রাইসে বিক্রি করছে। আপনি ঘরে বসেই লেনোভোর সবপণ্য আজকেরডিল থেকে কিনতে পারবেন।

প্রতিনিয়তই আজকেরডিলের ওয়েবসাইট থেকে লেনোভোর স্মার্টফোন, ট্যাবলেট ও নোটপ্যাড বিক্রি হচ্ছে। এ পণ্যগুলোর প্রতিটিতে রয়েছে লেটেস্ট ও স্মার্ট ফিচার। স্মার্টফোনগুলোর ক্যামেরা ও সাউন্ড কোয়ালিটি বেশ ভালো।



লেনোভোর আকর্ষণীয় একটি স্মার্টফোন লেনোভো ‘এ৭০০০’। সেটটিতে রয়েছে সাড়ে পাঁচ ইঞ্চির এইচডি ডিসপ্লে। এটির স্ক্রিনের মান আগের চেয়ে উন্নত। এটির আকর্ষণীয় ডিজাইন ইতোমধ্যে টেকি প্রজন্মের নজর কেড়েছে।লেনোভো ‘এ৭০০০’ বডি প্ল্যাস্টিক ও মেটালিক ধাচের তৈরি। ফোনসেটটির ওজন মাত্র ১৪০ গ্রাম। ফোনটির চৌকো আয়তন এটিকে ভিন্নতা দিয়েছে। লেনোভো এ৭০০০-এ রয়েছে ১.৫ গিগাহার্টজ ওক্টা কোর মিডিয়াটেক চিপ। এটির ২ জিবি র‌্যাম ফোনটিকে আরো গতি দিয়েছে। দীর্ঘক্ষণ ফোন চালানো জন্য এটিতে রয়েছে ২৯০০ মেগাঅ্যাম্পায়ার ব্যাটারি। যা কিনা ৪জি নেটওয়ার্কে একদিন পর্যন্ত অন রাখা সম্ভব।


পার্সোনাল কম্পিউটার, ট্যাবলেট কম্পিউটার ও স্মার্টফোন ছাড়াও এদের রয়েছে পোর্টেবল হার্ড ড্রাইভ ও ল্যাপটপ এডাপ্টার। লেনোভোর সবগুলি পণ্যের বিক্রয়োত্তর ওয়ারেন্টি রয়েছে। প্রতিষ্ঠানটি তাদের পণ্যের গুণগত মান বজায় রাখে এবং বিক্রয়োত্তর কোয়ালিটি সার্ভিস প্রদান করে। বিশ্বাসযোগ্যতার সাথে যে কেউ লেনোভোর পণ্য কিনতে পারেন। এদের পণ্য কিনে ঠকার ভয় খুব কম।

লেনোভো ব্র্যান্ডের অরিজিনাল প্রোডাক্টগুলো কিনতে আপনি ভরসা রাখতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলের উপর। কোন রকম বিড়ম্বনা ছাড়াই দেশের যেকোন প্রান্ত থেকে ঘরে বসে লেনোভোর লেটেস্ট প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

*লেনোভো* *স্মার্টফোন* *লেনোভোট্যাব* *স্মার্টশপিং*

খুশি: একটি বেশব্লগ লিখেছে

মোবাইল পকেটে নিয়ে ঘোরার দিন শেষের পথে। চীনা সংস্থা লেনোভো বাজারে নিয়ে এসেছে নতুন এক স্মার্টফোন, যেটি নিজের ইচ্ছামতো মুড়িয়ে হাতে ঘড়ির মতো পরে থাকা যাবে। বৃহস্পতিবার বিখ্যাত ইউটিউবার মেগান ম্যাকার্থি কনফারেন্স চলাকালিন এই জাদুকরি হ্যান্ডসেট নিয়ে হাজির হন। দারুণ স্টাইলিশ লুকের হ্যান্ডসেটটি সবার সামনে তিনি বাঁকা করে নিজের কব্জিতে ঘড়ির মতো করে বেঁধে ফেলেন। স্মার্টফোন হাতে কব্জিতে বেঁধেই তিনি অপর হাতে নেন একটি ট্যাবলেট, যেটি দেখতে আর দশটি ট্যাবের মতই।

কিন্তু হঠাৎ দেখা যায়, সেই ট্যাবলেটটিকে মাঝবরাবর বাঁকিয়ে তিনি একটি ফোনের আকারে নিয়ে আসেন এবং কানে ধরে একটি ফোনকলও রিসিভ করেন। টেকনোলজি সাইট ম্যাশেবলের এক প্রতিবেদন থেকে জানা গিয়েছে লেনোভোর এই ব্যতিক্রমধর্মী বেন্ড টেকনোলজির ব্যাপারে। তবে নতুন ফ্লেক্সিবল ডিভাইসগুলো বাজারে কবে আসছে, এ ব্যাপারে কিছু জানায়নি লেনোভো। তবে এর দাম যে অনেক বেশী হবে, এ ব্যাপারে ধারণা পাওয়া গিয়েছে সম্মেলন থেকেই। লেনোভোর এসভিপি এবং সিটিও পিটার হর্টেন্সিয়াস দর্শকের উদ্দেশে বলেন, ‘অন্যান্য বাঁকানো স্ক্রিনের ডিভাইসের সঙ্গে লেনোভোর এই ডিভাইসগুলোর রয়েছে এক বিস্তর পার্থক্য। কারণ, লেনোভোর বেন্ড টেকনোলজিতে শুধু স্ক্রিন নয়, বাঁকানো হয় মাদারবোর্ড ও ব্যাটারিকেও।’

 হর্টেন্সিয়াস ঠাট্টা করে ম্যাকার্থিকে বলেন, একটু সাবধানে মোবাইল আর ট্যাবগুলো ধরে রাখার জন্য, কারণ এই ডিভাইসগুলোর দাম বর্তমান বাজারের অন্যান্য স্মার্টফোন কিংবা ট্যাবের থেকে ‘খানিক’ বেশি। যদি দামটা অনেক বেশি হয়, তাহলে হয়তো শুধু বেন্ড টেকনোলজির কারণে সর্বসাধারণের কাছে গ্রহণযোগ্যতা পাওয়ার সম্ভাবনা খুবই কম। আবার ট্যাব দিয়ে কথা না বলতে পারার বিড়ম্বনাটা সবাই ভোগ করে থাকে। যদি সেটি ভাঁজ করে মোবাইল ফোনের আকারে নিয়ে আসা যায়, তাহলে এই ডিভাইসটির মাধ্যমে একই সঙ্গে ফোন ও ট্যাবের সুবিধাগুলো পাওয়া যাবে।

সোর্স: ইন্টারনেট

*স্মার্টফোন* *টেকনোলজি* *লেনোভো*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★