ল্যাম্প

ল্যাম্প নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

গরমের এই মৌসুমে বিদ্যুতের লুকোচুরি আর ভ্যাপসা গরমে যখন আপনি অস্থির ঠিক সে সময়ে আপনার জন্য স্বস্তির বার্তা নিয়ে এলো রিচার্জেবল ল্যাম্প। এর কোন কোন মডেলে এক্সট্রা সুবিধা হিসাবে পাবেন ফ্যান ও পাওয়ার ব্যাংক সুবিধা। চলুন বাজারে প্রচলিত এমন কিছু  পণ্য দেখে নিই। 
 
 
রিচার্জ্যাবল ও অটোমেটিক লাইট 
আপ ওভারচার্জ প্রোটেকশন
LED লাইট ইন্ডিকেটর
এনার্জি সেভিং ল্যাম্প
টিউব লাইট স্থানান্তর করা সহজ
লাইটটির মূল্য : ১১৫০ টাকা 
কিনতে ছবিতে ক্লিক করুন
 
 
3 IN 1 রিচার্জ্যাবল টেবিল ফ্যান,লাইট,পাওয়ার ব্যাংক
বিদ্যুৎ যদি না থাকে তাহলে আপনি ফ্যান চালাতে পারবেন না, 
অন্ধকারে আলো পাবেন না এবং মোবাইলে চার্জ না থাকলে কথা বলতে পারবেন না; 
আপনার এই তিনটি গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান 3 in 1 রিচার্জ্যাবল টেবিল ফ্যান,লাইট,পাওয়ার ব্যাংক
এই গ্যাজেটটি দিয়ে একই সাথে ফ্যানের ঠান্ডা বাতাস ও আলো পাবেন 
এবং মোবাইলে চার্জ দিতে পারবেন
এটির মূল্য ৬৯৯ টাকা
কিনতে ছবিতে ক্লিক করুন
 
 
 
SONY চার্জার লাইট
 
SONY চার্জার লাইট
রিচার্জ্যাবল ও অটোমেটিক লাইট 
আপওভারচার্জ প্রোটেকশন LED 
লাইট ইন্ডিকেটর
এনার্জি সেভিং ল্যাম্প
টিউব লাইট স্থানান্তর করা সহজ
দাম মাত্র ১,১৫০ টাকা
কিনতে ছবিতে ক্লিক করুন
 
 
রিমোট কন্ট্রোল ই-ক্যান্ডেল (৪ পিস)
 
 
রিমোট কন্ট্রোল ই-ক্যান্ডেল প্যাকেজঃ
 ৪ পিস হাই কোয়ালিট  ই-ক্যান্ডেল
স্টাইলিশ ডিজাইন 
ব্র্যান্ড নিউ প্রোডাক্ট
চার পিসের সেটটির দাম পড়বে ৫৩০ টাকা
কিনতে ছবিতে ক্লিক করুন
 
 
উপরের সব ল্যাম্পগুলো কিনতে পাবেন আপনার শহরের যেকোন মার্কেট বা শপিংমল গুলোতে। তবে বাসায় বসে সঠিক দাম আর মানসম্মত পণ্যটি যদি কিনতে চান তবে নির্ভর করতে পারেন দেশের সবথেকে বড় অনলাইন শপিংমল আজকেরডিলের উপর। অনলাইনে  এ জাতীয় পণ্যের অর্ডার দিতে এখানে ক্লিক করুন। 
*ল্যাম্প* *চার্জারলাইট* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ম্যাজিক ল্যাম্প কিনতে ক্লিক করুনঘর সাজাতে ভালোবাসেন না এমন লোক হয়তবা খুঁজে পাওয়া যাবেনা। সবাই চায় ভালোলাগার প্রিয় ঘরটিকে নান্দনিকতার ছোঁয়ায় রাঙিয়ে দিতে। তাছাড়া নিজের ঘরের একই চেহারা প্রতিদিন দেখে দেখে যারা ক্লান্ত তারা সবাই সাজে একটু ভিন্নতা আনতে চান। যারা নিত্য নতুন ভিন্নতায় আগ্রহী তাদের জন্য আজকের এই আয়োজন ল্যাম্প শেড নিয়ে। 
 
 
ম্যাজিক ল্যাম্পের আলো-ছায়া
ঘরের সাজে নান্দনিকতা খোঁজে এখন সবাই। সেই গত্বাঁধা পরিপাটি সাজ আর মুগ্ধ করতে পারে না কাউকে। তাই হয়তো মানুষ আকৃষ্ট হচ্ছে ভিন্নধর্মী সাজের প্রতি। তাইতো সেকেলে টেবিল ল্যাম্পটিও বদলে ব্যবহার করা নান্দনিক ম্যাজিক ল্যাম্প। একটি সুন্দর ল্যাম্প পুরো ঘরের চেহারাটাই পাল্টে দেয়। আর তা যদি হয় একটি ভিন্ন ধরণের রঙিন ল্যাম্প তাহলে পুরো ঘরের সাজে আসে শৈল্পিক ছোঁয়া। 
 
 
 
ম্যাজিক ল্যাম্প কিনতে ক্লিক করুনএমন এক সময় ছিল যখন শুধুমাত্র ঘরে পড়ার জন্য টেবিল ল্যাম্প ব্যবহৃত হত। রাত জেগে টেবিল ল্যাম্প জ্বেলে ছেলেমেয়েরা পড়াশোনা করত। সেই টেবিল ল্যাম্প এর পরিবর্তন হয়েছে।  পড়ার টেবিলে টেবিলে ল্যাম্প থাকলেও  ঘরের সর্বত্র স্থান পেয়েছে আকর্ষনীয় সব ম্যাজিক ল্যাম্পশেড। শোবার ঘরে বেড সাইড টেবিলে, খাবার ঘরের কোনায় কিংবা ড্রয়িং রুমের এক পাশে। অনেক বাড়িতে ঢুকেই দেখা যায় লম্বা প্যাসেজেও শোভা পাচ্ছে বাহারি ধরনের  ল্যাম্প।
 
 
 
ম্যাজিক ল্যাম্প কিনতে ক্লিক করুনমৃদু আলো-ছায়ার পরিবেশ সৃষ্টি করা নজরকাড়া ল্যাম্প প্রশান্তি ছড়িয়ে দেয় ঘরে। আবার আলোর ছন্দে সৌন্দর্য বাড়াতেও এ ধরনের ল্যাম্পর জুড়ি নেই।  রাতে ঘরের মধ্যে স্বল্প আলো ছড়িয়ে দেওয়ার জন্য  ল্যাম্প কিনে নিতে পারেন আজই। ম্যাজিক ল্যাম্প বা ল্যাম্পশেড দোকানে যতটা মানানসই লাগুক না কেন আপনার ঘরের সাজসজ্জার সঙ্গে তা মানাচ্ছে কি না তা কেনার আগে ভেবে নেবেন। আপনি কেন কিনছেন এবং কোথায় রাখবেন সেটার ওপরও নির্ভর করে ল্যাম্পের ধরন।  ঘর সাজানোর জন্য ল্যাম্পের সৌন্দর্যের দিকেও নজর দিন। 
 
কোথায় থেকে কিনবেন?
বাজারের স্টেশনারি শপ, ইলেক্ট্রনিক ও হস্তশিল্পের বিভিন্ন দোকান গুলোতে সুন্দর সুন্দর ল্যাম্প পাওয়া যায়। কোনোটি ঘরের কোণে মেঝেতে রাখার জন্য, কোনোটি টেবিলে সাজানোর জন্য, আবার কোনোটি ঘরের ছাদে ঝুলিয়ে সাজাবেন কেনার আগে তা দেখে নিবেন। যারা ঘরে বসে ঘর সাজানোর জন্য ল্যাম্পশেড কিনতে চান তাদের জন্য সুখবর! বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলে রয়েছে ল্যাম্পের হাজারও কালেকশন সেখান থেকে আপনি আপনারটি বেছে নিতে পারবেন। এজন্য আপনাকে আজকের ডিলের ওয়েবসাইটে গিয়ে অনলাইনে অর্ডার করতে হবে। দেশের যে কোন প্রান্ত থেকে অর্ডার করলেই তারা আপনার পন্যটি ঘরে পৌঁছে দেবে।
 
ল্যাম্পের কালেকশন দেখতে এখানে ক্লিক করুন  
*ল্যাম্প* *গৃহসজ্জা* *অনলাইনশপিং* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★