শটর্স

শটর্স নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

চলতি ফ্যাশনের সাথে খাপ খাইয়ে নিজেকে কিভাবে মানিয়ে তুলবেন সেদিকেই নজর সবার। তাইতো এখন পোশাকে সেই ভানার ভাব প্রকাশ পাচ্ছে, বিশেষকরে, ছেলেদের প্যান্টে নতুনত্বের ছাপ। এই গরমে ফ্যাশন প্রিয় ছেলেরা জিন্স ও ফর্মাল প্যান্টগুলোকে বাদ দিয়ে বেছে নিচ্ছে কার্গো শর্টস প্যান্ট। ফর্মাল কোন আয়োজনে নয় বিকেলে ঘুরতে অথবা বাড়িতে পড়ার জন্য কার্গেো ও শর্টস প্যান্ট ব্যবহৃত হচ্ছে। 

আরামদায়ক হওয়ায় গরমে কার্গো ও শর্টসের প্রতি তরুণদের আগ্রহ বাড়তে শুরু করেছে। ক্যাজুয়াল পোশাক হিসেবে গরমে কার্গো জনপ্রিয় হয়ে ওঠায় বর্তমানে কাপড়ের পাশাপাশি থ্রি-কোয়ার্টার প্যান্টের ডিজাইনেও ভিন্নতা আনা হচ্ছে। ছোট থেকে প্রাপ্তবয়স্ক সবার জন্যই রয়েছে কার্গো ও শর্টসের নানা ডিজাইন।

বৈচিত্র্যে কার্গো ও শর্টসঃ


প্যান্টে বর্তমানে বেশ বৈচিত্র্য এসেছে। থ্রি-কোয়ার্টার প্যান্টের সামনের দিকে কোনোটিতে দুপাশে দুটি পকেট রয়েছে, কোনোটিতে চারটি। কোনোটিতে আবার পেছনেও পকেট রয়েছে। কার্গো প্যান্টগুলোতেও থ্রি-কোয়ার্টার প্যান্টের মত পকেট রয়েছে। প্যান্ট ভেদে কোন কোন টিতে চারটির অধিক পকেটও রয়েছে। বর্তমান বাজারে পকেট ছাড়াও কিছু প্যান্ট রয়েছে যে প্যান্টগুলোও অনেকেই পছন্দ করছেন।

শর্টস প্যান্টের কোমরে বোতাম, ইলাস্টিক কিংবা ফিতাও ব্যবহার হয়ে থাকে। বর্তমানে থ্রি-কোয়ার্টার প্যান্টের পকেটে চেইন বা বোতামের ব্যবহারে নতুনত্ব এসেছে। বৈচিত্র্য আনতে শর্টস প্যান্টের মধ্যেও এখন অনেক নতুনত্ব এসেছে। নিচের দিকে এক ইঞ্চি পরিমাণ জায়গাজুড়ে কোনোটায় লাগানো হচ্ছে অন্য রঙের কাপড়। তার সঙ্গে মিলিয়ে দুপাশের পকেটের কোনায় অল্প করে সেই রঙ জুড়ে দিয়ে আনা হচ্ছে বৈচিত্র্য। একটু সেমি ফিটিং শর্টসই এ সময় বেশি চলছে।

এখন জিন্স কাপড় অনেকটা পাতলা করে বানানো হচ্ছে থ্রি-কোয়ার্টার প্যান্ট। সুতি কাপড়ের থ্রি-কোয়ার্টার প্যান্ট এবং গ্যাবার্ডিনের কাপড়ের হালকা ধরনের মাল্টিপারপাস পকেটওয়ালা মোবাইল থ্রি-কোয়ার্টার প্যান্টগুলোও গরমে বেশ আরামদায়ক। আমরা অর্গানিক কটন ব্যবহার করেও থ্রি-কোয়ার্টার প্যান্ট বানাচ্ছি, যা শীত-গরম সব সময়ই আরামদায়ক। নানা ধরনের কাপড়ের থ্রি-কোয়ার্টার প্যান্ট রয়েছে বাজারে। এর মধ্যে সুতি ও জিন্স কাপড়ের থ্রি-কোয়ার্টার প্যান্টই এখন বেশি চলছে। এর পাশাপাশি গেঞ্জি, গ্যাবার্ডিন কাপড়ের শর্টস প্যান্ট পরতে পারেন। গেঞ্জি কাপড়ের শর্টস প্যান্টগুলো ঘরে পরার জন্য আরামদায়ক এবং মানানসই।

অনেক ভাই আছে যারা এধরনের প্যান্ট পছন্দ করেন। আপনি যদি তাদের মধ্যে পড়েন তাহলে আপনাকেই বলছি, দেরি কেন ভাইয়া? স্টক শেষ হবার আগেই আপনার পছন্দের প্যান্টটি কিনে নিন আজকেরডিল থেকে। ঘরে বসেই দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল থেকে কার্গো ও শর্টস প্যান্ট কিনতে এখানে ক্লিক করুন

*কার্গো* *শটর্স* *প্যান্ট* *গরমেরফ্যাশন* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★