শার্ট

শার্ট নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ট্রেন্ডি শার্ট কালেকশনট্রেন্ড এখন শার্টের। ফ্যাশনে ছেলেদেরকে সবচেয়ে ভাল মানায় শার্টে। হাল ফ্যাশনে পোশাকের ভিন্নতা আসলেও শার্টের আবেদন মোটেও কম নয়। ফ্যাশন, স্মার্টনেস আর ব্যক্তিত্ব সবকিছুই ফুটে ওঠে শার্টের মাধ্যমে।ছেলেদের ফ্যাশনের অন্যতম অনুষঙ্গ হলো শার্ট। শার্টের ট্রেন্ডটা একটু দ্রুতই পরিবর্তিত হচ্ছে। লং শার্ট, শর্ট আর সেমি লং শার্টের প্রাধান্য আছেই সাথে ফর্মাল শার্টও ফ্যাশনের অনুসঙ্গ হয়েছে। চলুন আজকের কনটেন্টে টপটেন ১০টি শার্ট দেখে নেই।

টপটেন শার্টঃ

আজকের কনটেন্টটিতে আপনাদেরকে বর্তমান সময়ের সবচেয়ে বড় ফ্যাশনেবল ১০টি শার্ট দেখাচ্ছি। চলুন তাহলে ছবি গুলো দেখে নেওয়া যাক। 

০১. 

কিনতে ক্লিক করুন

 

০২. 

কিনতে ক্লিক করুন

০৩. 

কিনতে ক্লিক করুন

০৪. 

কিনতে ক্লিক করুন

 

০৫. 

কিনতে ক্লিক করুন

 

০৬.

কিনতে ক্লিক করুন

০৭. 

কিনতে ক্লিক করুন

০৮.

কিনতে ক্লিক করুন

০৯. 

কিনতে ক্লিক করুন

১০.

কিনতে ক্লিক করুন

 

কোথায় পাবেন শার্টঃ

শার্ট পাওয়া যাবে শাহবাগের আজিজ সুপার মার্কেট, মালিবাগ, মগবাজার রোডের বিভিন্ন শো-রুম, বসুন্ধরা শপিং কমপ্লেক্স, নিউমার্কেট, গ্লোব শপিং সেন্টার, মিরপুর-১০, এলিফ্যান্ট রোড এবং বিভিন্ন অভিজাত শপিং মলগুলোতে। একটু গর্জিয়াস শার্ট কিনতে আপনাকে খরচ করতে হবে ৫০০ থেকে ৫০০০ হাজার টাকা। বর্তমানে অফলাইন মার্কেকে টেক্কা দিয়ে কেনাকাটায় জায়গা দখল করেছে অনলাইন শপ। তাই শার্ট কেনার জন্য অনেকেই অনলাইন শপিংমলের উপর আস্থা রাখছে কারণ অনলাইন শপের মত এতবড় শার্ট কালেকশন বাইরের মার্কেটে নাই। আপনিও আপনার পছন্দের শার্ট অনলাইন শপিংমল থেকে কিনে নিতে পারেন। কমদামে শার্টের লেটেস্ট কালেকশন থেকে আপনার পছন্দেরটি কিনতে এখানে ক্লিক করুন

*শার্ট* *ট্রেন্ডিশার্ট* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ক্যাজুয়াল শার্টের লেটেস্ট কালেকশনবর্তমানে ফ্যাশন মানেই ক্যাজুয়াল সাজ! ক্যাজুয়াল ফ্যাশন  শুধু যে টি-শার্ট কিংবা পাঞ্জাবিতে সীমাবদ্ধ আছে তা নয়। বরং এখন ক্যাজুয়াল মানে এসবের বাইরেও অনেক স্টাইলিশ কিছু। আর এই অনেক কিছুর মধ্যে জায়গা করে নিয়েছে ক্যাজুয়াল শার্ট। ফ্যাশনে নতুনত্ব মানে ক্যাজুয়াল শার্ট। চুলন ক্যাজুয়াল শার্টের আনকমন কিছু কালেকশন দেখে নেই।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনসময়ের সঙ্গে সঙ্গে বদলে গেছে মানুষের রুচিবোধ ও দৃষ্টিভঙ্গি। তাই প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে এর ডিজাইন, কালারে আসছে ভেরিয়েশন। সেই সঙ্গে বদলে গেছে ফ্যাশন নিয়ে মানুষের চিন্তা-ভাবনা, কাপড় পরার ঢঙ, পোশাকের কাটিং। তাই এখন পছন্দের তালিকায় শার্ট শুধু ফরমাল পোশাকই নয়, ক্যাজুয়ালও অন্যতম।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনফ্যাশন সবসময়ই ঋতুভেদে পরিবর্তনশীল। এবারের শীতে তাই ক্যাজুয়াল ডেনিম ও একটু মোটা কাপড়ের ফুলস্লিভ শার্টের প্রতি তরুণদের ঝোঁক বেশি। ক্যাজুয়াল এই পোশাকে ফ্যাশনকেও যেমন ধরে রাখা যায়, অনানুষ্ঠানিক ভাবটাও ফুটে ওঠে সুন্দরভাবে। বাজারের এসব শার্ট নানা রকমের, নানা স্টাইলের। নিরীক্ষাধর্মী কাটছাঁট দেওয়া এসব শার্ট আকর্ষণীয় ও স্টাইলিশ তো বটেই, আরামদায়কও।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনফ্যাশনে আনন্দের মাত্রা বাড়িয়ে দিতে ক্যাজুয়াল শার্ট পছন্দ করে তরুণরা। তাই শুধু শার্টের কাটছাঁটেই নয়, ব্যাপক পরিবর্তন এসেছে এর রং ও কাপড়েও। আগে ছেলেদের শার্টের ক্ষেত্রে গোলাপি, ম্যাজেন্টা, হলুদ, পার্পল, মেরুন, কমলা রং ব্যবহার করা হতো না বললেই চলে। তবে বর্তমানে শার্টের জগতে কোনো রঙকেই বাদ দেওয়া হচ্ছে না। এর বাইরেও বেশ কিছু ডিজাইনে পরিবর্তন এসেছে এবারের শার্টে। এর মধ্যে শার্টের কাফে দুটো বোতাম থাকলে একটা হয়তো লাল, আরেকটা সাদা রঙের। শার্টে বোতাম লাগানোর জন্য বিপরীত রঙের সুতার ব্যবহারও দেখা গেছে কোনো কোনোটিতে।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুননরম কাপড়ে প্রিন্টের কাজসহ রংবেরঙের শার্টও জনপ্রিয় হয়ে উঠেছে হাল আমলের ফ্যাশনে। এর মধ্যে কিছু শার্টের পুরো বডি এক কালার আর কলার ও হাতের কাফগুলো অন্য কালারে সাজানো হয়েছে। নান্দনিকতা বৃদ্ধিতে উপস্থাপন করা হয়েছে স্ট্রাইপ দিয়েও। গ্রাফিক শার্ট, ভি নেক শার্ট, ক্রিউ নেক টি-শার্ট, হেনলে টি-শার্ট, পকেট টি-শার্ট এবং স্ট্রাইপ টি-শার্টের চাহিদাও থাকছে। তবে আবহাওয়া ও ট্রেন্ডে সঙ্গে তাল রেখে এসব ফ্যাশনে কিছু পরিবর্তন এসেছে।


ক্যাজুয়ালে হাফহাতা ও ফুলহাতার পাশাপাশি এখন থ্রিকোয়ার্টার শার্টও চলছে বেশ। শার্টের হাতা গুটিয়ে বোতামে আটকে রাখার ব্যবস্থাও থাকছে শার্টে। কলারের ক্ষেত্রেও এসেছে পরিবর্তন। সাধারণ কলারের পাশাপাশি ন্যারো, ব্যান্ড ও টিউনিক ব্যান্ডের কলার চলছে বেশ। পকেটেও থাকছে নানা বৈচিত্র্য। কোনোটায় থাকছে এক বা একাধিক পকেট, কোনোটায় আবার ততোধিক পকেট। আবার কোনোটি পকেট ছাড়া। কোনো কোনো শার্টের নিচের দিকে জ্যাকেটের মতো পকেটও জুড়ে দেওয়া হচ্ছে।

দামদর ও কেনাকাটা:

কিনতে ক্লিক করুন

হাফহাতা শার্ট পেয়ে যাবেন ৪৫০ থেকে ১৫০০ টাকার মধ্যে। আর ফুলহাতা শার্টের দাম পড়বে ৬০০ থেকে চার হাজার টাকায়। এছাড়া থ্রিকোয়ার্টার শার্ট পাবেন ৪০০ থেকে দুই হাজার টাকার মধ্যে। অনেক দোকানেই রয়েছে দরদামের ব্যবস্থা, তাই পেয়ে যেতে পারেন আরও কমেও। বর্তমানে অফলাইন মার্কেকে টেক্কা দিয়ে কেনাকাটায় জায়গা দখল করেছে অনলাইন শপ। তাই শার্ট কেনার জন্য অনেকেই অনলাইন শপিংমলের উপর আস্থা রাখছে কারণ অনলাইন শপের মত এতবড় শার্ট কালেকশন বাইরের মার্কেটে নাই। আপনিও আপনার পছন্দের শার্ট অনলাইন শপিংমল থেকে কিনে নিতে পারেন। কমদামে শার্টের লেটেস্ট কালেকশন থেকে আপনার পছন্দেরটি কিনতে এখানে ক্লিক করুন

*ক্যাজুয়ালশার্ট* *শার্ট* *শার্টফ্যাশন* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ডেনিমের আকর্ষণীয় শার্ট কালেকশনএই শীত এই গরম! সারাটা দিন গরমে গেলেও বিকেল হলেই শীতের বাতাস। এই আবহাওয়ায় কড়া রোদ দেখে একদম পাতলা হাফ-হাতা টি–শার্ট পরলেন তো একটু পরেই শুরু হলো শীতের বাতাস। যদি শীত ও গরম একই সঙ্গে আপনাকে বোকা বানায় তাহলে কী করণীয়? গভীর চিন্তায় ডুবে যাওয়ার কোনো কারণ নেই। কারণ, এই ঠান্ডার সময়ের শুরুর দিকে ফুলহাতা শার্টই হতে পারে আপনার জন্য ফ্যাশন। অনেকটা এক ঢিলে দুই পাখি মারার মতো, ঠান্ডা এবং ফ্যাশন দুটোই সামলে নিতে পারবেন ফুলহাতা ডেনিম শার্টের মাধ্যমে।

ডেনিম

শার্ট কিনতে ক্লিক করুনশার্ট কিনতে ক্লিক করুন
ডেনিমের পোশাকের সূচনাটা হয়েছিল ছেলেদের প্যান্ট দিয়ে। পরে এলো শার্ট। এখন ছেলে-মেয়ে উভয়ের প্যান্ট-শার্ট তো বটেই, ফুল ও শর্ট স্লিভ জ্যাকেট, ব্লেজার, হুডি, কুর্তি, ফুল স্লিভ স্কার্ট, ফতুয়া থেকে শুরু করে হাল ফ্যাশনের কটি-সবই ডেনিম দিয়ে। একটা সময় ভাবা হতো, ডেনিম পোশাক শুধু তরুণদের। সে ধারণাও বদলেছে। এখন সব বয়সীর জন্যই আছে ডেনিমের পোশাক। 'পরতে আরাম। ক্যাজুয়াল ও ফরমাল দুটো লুকেই এই পোশাক মানিয়ে যায়। এবার শীত ফ্যাশনের ট্রেন্ডটাও ডেনিমকে ঘিরেই।'

শার্ট কিনতে ক্লিক করুনশার্ট কিনতে ক্লিক করুনসময়ের সঙ্গে সঙ্গে ফ্যাশন অনেকটাই বদলে গেছে। ফুলহাতা শার্ট এখন ফ্যাশনের নতুন এক মাত্রা যোগ করেছে। এই সময়ে ডেনিমের ক্যাজুয়াল ফুলহাতা শার্ট পাওয়া যাচ্ছে প্রায় সব শপিং মলে। তাই একটু ভারী ফুলহাতা শার্ট পরে ঠান্ডাকে বুড়ো আঙুল আপনি দেখাতেই পারেন। যাঁদের একটু ঠান্ডাতেই নাজেহাল অবস্থা হয়ে যায়, তাঁরা কান ঢেকে চলাফেরার জন্য পরতে পারেন হুডি শার্ট।

শার্ট কিনতে ক্লিক করুনশার্ট কিনতে ক্লিক করুনবাজারে খোঁজ নিয়ে জানা যায়, স্লিম ফিটেড ও কোমর পর্যন্ত লম্বা শার্টগুলো এখন অনেকেরই পছন্দ। তাই এখন ফরমাল, ক্যাজুয়াল বা এক্সিকিউটিভ শার্টগুলো হচ্ছে স্লিম ফিটেড। চেক, স্ট্রাইপ, এক রঙের কিংবা অনেক রঙের শার্টগুলোর কদর এখনো আগের মতোই আছে। তবে এই সময়ে গাঢ় রঙের শার্টগুলোই একটু বেশি বিক্রি হয়। হালকা শীত পড়লে ডেনিম শার্টও বেশি জনপ্রিয় হয়ে ওঠে। পাতলা ডেনিম দিয়ে তৈরি এই শার্টগুলো শীত-গরম সব সময়ই পরতে পারেন। যদি সস্তায় এ ধরনের শার্ট পেতে চান তাহলে একটা ঢুঁ মেরে আসতে পারেন ঢাকার শাহবাগের আজিজ সুপার মার্কেট, পুরান ঢাকার বঙ্গবাজার কিংবা নিউমার্কেটে। আর যদি আরও একটু ভালো শার্ট চান তাহলে চলে যেতে পারেন ব্র্যান্ডগুলোর শোরুমে। তবে সত্যি বলতে সব শার্টের দাম নির্ভর করে ব্র্যান্ড, নকশা ও কাপড়ের ওপর।

শার্ট কিনতে ক্লিক করুনশার্ট কিনতে ক্লিক করুন

ব্র্যান্ডের পোশাকের দাম একটু বেশি হয়েই থাকে। বিভিন্ন ফ্যাশন হাউসে ডেনিম শার্টের দাম পড়বে ১০০০ থেকে ২৫০০ টাকা। যদি ঘরে বসেই ব্র্যান্ডের শার্ট কিনতে চান তাহলে ঘরে আসুন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল ডটকম থেকে। কমদামে ভালো মানের ডেনিম ফ্লুল-স্লিভ শার্ট কিনতে এখানে ক্লিক করুন

*ডেনিমশার্ট* *শার্ট* *জিন্সশার্ট* *স্মার্টশপিং* *শীতেরফ্যাশন*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

গর্জিয়াস শার্টের লেটেস্ট কালেকশনঈদ উৎসবের অন্যতম আকর্ষণ পাঞ্জাবি হলেও বর্তমানে শার্টের আবেদন মোটেও কম নয়। ফ্যাশন, স্মার্টনেস আর ব্যক্তিত্ব সবকিছুই  ফুটে ওঠে শার্টের মাধ্যমে।ছেলেদের ফ্যাশনের অন্যতম অনুষঙ্গ হলো শার্ট। শার্টের ট্রেন্ডটা একটু দ্রুতই পরিবর্তিত হয়। লং শার্টের ফ্যাশনকে পেছনে ফেলে বর্তমান সময়ে শর্ট আর সেমি লং শার্টের প্রাধান্য বেড়েই চলেছে। হাল ফ্যাশনের কথা মাথায় রেখে ছেলেদের শার্টে প্রতিনিয়তই নতুনত্ব আনছে দেশীয় ব্র্যান্ডগুলো। এই ঈদে গর্জিয়াস ও স্টাইলিশ শার্টগুলো পছন্দের শীর্ষে  রয়েছে। তাই পছন্দের শার্ট কিনতে ঢুঁ মারতে পারেন অনলাইন শপিংমল কিংবা অফলাইন শোরুমে। চলুন এবারের ঈদ ফ্যাশনের কিছু গর্জিয়াস শার্টের কালেকশন দেখে নেই। 

ঈদে গর্জিয়াস শার্ট:

শার্টটি ভালো লাগলে ক্লিক করুনশার্টটি ভালো লাগলে ক্লিক করুন

ঈদ আসছে। জমে উঠছে শার্টের বাজার। এরই মধ্যে শুরু হয়ে গেছে ঈদের প্রস্তুতি নিয়ে তোড়জোড়। ঈদের কেনাকাটার পরিকল্পনায় মেয়েদের চেয়ে পিছিয়ে নেই ছেলেরাও। ঈদ আয়োজনে প্রথমেই প্রাধান্য পায় মার্জিত রুচির ও সবার আবেদন আছে এমন একটি গর্জিয়াস শার্ট।
ছেলেদের ফ্যাশনে অন্যতম আবেদন এই শার্টকে ঘিরেই। ছেলেদের পোশাকের তালিকায় প্রথমেই আসে শার্টের ব্যাপারটি। তাই উৎসবের এ আনন্দে ছেলেদের শার্ট কেনা চাই-ই চাই। ছেলেদের ফ্যাশন, স্মার্টনেস আর ব্যক্তিত্বই বলুন, সবকিছুই ফুটে উঠে শার্টের মাধ্যমে। তাই পরনের শার্টটি হতে হবে সবচেয়ে আধুনিক ও ফ্যাশনেবল।

শার্টটি ভালো লাগলে ক্লিক করুনশার্টটি ভালো লাগলে ক্লিক করুনবাজারে আসা শার্টগুলো এক কালারের বা কনট্রাস্ট লাইট কালারের। শতভাগ দেশীয় কটন কাপড় দিয়ে তৈরি এসব শার্ট তরুণদের পছন্দের শীর্ষে। এবার ঈদে লাইট কালারের কিছুটা লুজ ফিটিং এবং একটু লং শার্ট বেশি চলবে বলে আশা করা যায়। তবে বডি ফিটিং শার্টগুলোর চাহিদাও কম নয় বলে জানান বিক্রেতারা।

শার্টটি ভালো লাগলে ক্লিক করুনএবারের ঈদে গরম ও বর্ষার কথা মাথায় রেখে সুতি শার্টের ওপর বেশি নজর দেওয়া হয়েছে। আর সে সঙ্গে ফ্যাশন সচেতন তরুণদের থাকছে স্ট্রাইপ, কালারফুল স্ট্রাইপ ও বিভিন্ন ধরনের চেক শার্টের সমাহার। ঈদে পাঞ্জাবির পর ছেলেদের পছন্দের তালিকায় থাকে একটা ভালো শার্ট কেনা। কেননা বছরের বেশিরভাগ সময়ই ছেলেদের সঙ্গী শার্ট। আর তাই শার্টের ব্যাপারে তাদের পছন্দ গর্জিয়াস ও স্টাইলিশ লুকের শার্ট বেশি কিনছে। 

 

 

কোথায় যাওয়া যাবে

শার্টটি ভালো লাগলে ক্লিক করুনশার্টটি ভালো লাগলে ক্লিক করুন

শার্ট পাওয়া যাবে শাহবাগের আজিজ সুপার মার্কেট, মালিবাগ, মগবাজার রোডের বিভিন্ন শো-রুম, বসুন্ধরা শপিং কমপ্লেক্স, নিউমার্কেট, গ্লোব শপিং সেন্টার, মিরপুর-১০, এলিফ্যান্ট রোড এবং বিভিন্ন অভিজাত শপিং মলগুলোতে। একটু গর্জিয়াস শার্ট কিনতে আপনাকে খরচ করতে হবে ৫০০ থেকে ৫০০০ হাজার টাকা। উপরের শপিংমল গুলো ছাড়াও এই ঈদে ঘরে বসেই আপনি আপনার পছন্দের শার্ট কিনে নিতে পারবেন। এজন্য ঈদের কেনাকাটায় আস্থা রাখতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের উপর। তাদের কালেকশনে হাজারও শার্ট রয়েয়ে আপনি আপনাার পছন্দের শার্ট বেছে নিতে এখানে ক্লিক করুন। 

*শার্ট* *শার্টফ্যাশন* *ঈদফ্যাশন* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

আধুনিক স্টাইলিশ শার্টফ্যাশনপ্রিয় ছেলেরা কিসে তুষ্ট শার্ট নাকি টিশার্টে? এই প্রশ্নের উত্তরে অনেকেই শার্টকে এগিয়ে রাখবে । কারণ অফিস কিংবা আত্মীয়স্বজনের বাসায় বেড়াতে গেলে শার্টকেই ১নম্বর তালিকায় রাখতে হয়। তাছাড়াও শার্ট ছেলেদের ফ্যাশনে সর্বাধিক পরিধেয় পোশাক। অফিস কিংবা বাসা সব জায়গাতেই শার্টের আলাদা কদর রয়েছে। একারনে নতুন প্রজন্মের তরুণদের চাহিদা ও ফ্যাশনের উপর ভিত্তিকরে ফ্যাশন হাউজগুলো আধুনিক ডিজাইনের বাহারি শার্টের কালেকশন গড়ে তুলেছে। এর মধ্যে কিছু শার্ট রয়েছে যেগুলো ফর্মাল ও ইনফর্মাল দুভাবেই ব্যবহার করা যাবে। চলুন কিছু শার্ট দেখে নেই।

শার্টটি কিনতে ক্লিক করুনছেলেরা তাদের পোশাকের জন্য শার্টকেই বেশি পছন্দ করছে। চেকশার্ট একটি লম্বা সময় ধরে ফ্যাশনে বেশ ভালোভাবে রয়েছে। ছোট-বড়, মিশেল নানা ধরনের চেকশার্ট বাজারে রয়েছে। এগুলোর কালার ভেরিয়েশনও বেশ উল্লেখ করার মতো। সহজেই নজর কাড়ে দু-তিন রঙে কম্বিনেশন করা চেকশার্টগুলো কলার ও হাতায় কন্ট্রাস কালার বা প্রিন্টের কাপড় ব্যবহার করে কিছু শার্টে ডিজাইন করা হচ্ছে। একটু ফ্যাশনেবল পোশাক যাদের পছন্দ, তারা এসব শার্ট বেশ আগ্রহ নিয়েই কিনছেন।


শার্টটি কিনতে ক্লিক করুনশার্টটি কিনতে ক্লিক করুনকিছু দিন আগে খাটো শার্ট বেশি চললেও এখন আবার লম্বা শার্ট অনেকের পছন্দের তালিকায় উঠে এসেছে। আর সঙ্গে চলছে থ্রি-কোয়াটার হাতার শার্টও। শার্টের বিভিন্ন জায়গায় রয়েছে ভিন্নতা। শার্টের কলারে এবং হাতার নিচের দিকটাতেও পরিবর্তনের ছাপ লক্ষ্য করার মত। বোতামেও ভিন্নতার রেশ পড়েছে।
 

শার্টটি কিনতে ক্লিক করুনঅফিসে পরার জন্য ফরমাল টিশার্ট সকলেরই প্রথম পছন্দ। তাছাড়াও বিভিন্ন পরীক্ষা, ভাইভা পরীক্ষা বা ভিইপি কোন জায়গায় যাওয়ার জন্য ফর্মাল শার্ট খুব বেশি প্রয়োজন। সুতি কাপড়ের ফর্মাল শার্ট এখন সকলের পছন্দ। কলারের ক্ষেত্রে এক কালার, যেমন, সাদা, কালো, আকাশী বেশি ব্যবহৃত হচ্ছে।

শার্টটি কিনতে ক্লিক করুনশার্টটি কিনতে ক্লিক করুনএক কালারের শার্টের পাশাপাশি বিভিন্ন ধরনের চেক, স্কিনপ্রিন্ট অথবা এমব্রয়ডারির কাজ সকলের দৃষ্টি আকর্ষণ করে চলেছে। এসব শার্টের পকেটের মধ্যে বেশ বিবর্তন দেখা যাচ্ছে। কোন কোন শার্ট পকেট ছাড়া আবার কোন কোন শার্টে এক পকেট আবার কোন কোনটাতে দুই পকেটও লাগানো হয়েছে। হাতার নিচের অংশ গুঁজে রাখার জন্য কনুয়ের সাথে লাগানো হচ্ছে বোতাম। এখন শীতকাল চলছে এসময়টাতে জিন্স শার্টও গুলো বেশ ভাল চলে।


কোথায় থেকে কিনবেন?

শার্টটি কিনতে ক্লিক করুন
সবধরনের শার্ট আপনি রাজধানী ঢাকাসহ দেশের যেকোনো শপিং মলে পেয়ে যাবেন। অনলাইনের মাধ্যমেও আপনি আপনার পছন্দের শার্ট বেঁছে নিতে পারেন। অনলাইনে শার্ট কিনতে চাইলে এই লিংকে ক্লিক করুন। 

*শার্ট* *ফর্মালশার্ট* *স্টাইলিশফ্যাশন* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

শার্ট ছেলেদের ফ্যাশনে সর্বাধিক পরিধেয় পোশাক। অফিস কিংবা বাসা সব জায়গাতেই শার্টের আলাদা কদর রয়েছে। সেই সাথে শার্টের পুরনো কাটিং, প্যাটার্ন, ডিজাইনের জায়গায় নিত্য নতুন পরিবর্তন আসছে। কিছুদিন আগেও ছেলেদের মাঝে শার্টের তুলনায় টিশার্ট কিংবা পোল শার্ট বেশি পছন্দের ছিল। কেননা শার্ট অফিস ও অনুষ্ঠান ছাড়া অন্য জায়গা গুলোতে তেমন যায়না। কিন্তু বর্তমান সময়ে শার্টের ডিজাইনে ও নকশায় বেশ পরিবর্তন ‍হওয়ায় শার্টের ব্যবহার দ্বিগুণ বেড়েছে। এই সময়ের উপযোগী অনেক শার্ট এখন বাজারে পাওয়া যাচ্ছে। যেগুলো আপনি সব জায়গায় খুব সাবলীলভাবে পরতে পারেন। তাছাড়াও বর্তমান বাজারে প্রাপ্ত শার্টগুলো বেশ ফ্যাশনেবল ও আরামদায়ক। 

ছেলেরা তাদের পোশাকের জন্য শার্টকেই বেশি পছন্দ করছে। চেকশার্ট একটি লম্বা সময় ধরে ফ্যাশনে বেশ ভালোভাবে রয়েছে। ছোট-বড়, মিশেল নানা ধরনের চেকশার্ট বাজারে রয়েছে। এগুলোর কালার ভেরিয়েশনও বেশ উল্লেখ করার মতো। সহজেই নজর কাড়ে দু-তিন রঙে কম্বিনেশন করা চেকশার্টগুলো কলার ও হাতায় কন্ট্রাস কালার বা প্রিন্টের কাপড় ব্যবহার করে কিছু শার্টে ডিজাইন করা হচ্ছে। একটু ফ্যাশনেবল পোশাক যাদের পছন্দ, তারা এসব শার্ট বেশ আগ্রহ নিয়েই কিনছেন।

কিছু দিন আগে খাটো শার্ট বেশি চললেও এখন আবার লম্বা শার্ট অনেকের পছন্দের তালিকায় উঠে এসেছে। আর সঙ্গে চলছে থ্রি-কোয়াটার হাতার শার্টও। শার্টের বিভিন্ন জায়গায় রয়েছে ভিন্নতা। শার্টের কলারে এবং হাতার নিচের দিকটাতেও পরিবর্তনের ছাপ লক্ষ্য করার মত। বোতামেও ভিন্নতার রেশ পড়েছে।


অফিসে পরার জন্য ফরমাল টিশার্ট সকলেরই প্রথম পছন্দ। তাছাড়াও বিভিন্ন পরীক্ষা, ভাইভা পরীক্ষা বা ভিইপি কোন জায়গায় যাওয়ার জন্য ফর্মাল শার্ট
 খুব বেশি প্রয়োজন।  সুতি কাপড়ের ফর্মাল শার্ট এখন সকলের পছন্দ। কলারের ক্ষেত্রে এক কালার, যেমন, সাদা, কালো, আকাশী বেশি ব্যবহৃত হচ্ছে। 


এক কালারের শার্টের পাশাপাশি বিভিন্ন ধরনের চেক, স্কিনপ্রিন্ট অথবা এমব্রয়ডারির কাজ সকলের দৃষ্টি আকর্ষণ করে চলেছে। এসব শার্টের পকেটের মধ্যে বেশ বিবর্তন দেখা যাচ্ছে। কোন কোন শার্ট পকেট ছাড়া আবার কোন কোন শার্টে এক পকেট আবার কোন কোনটাতে দুই পকেটও লাগানো হয়েছে। হাতার নিচের অংশ গুঁজে রাখার জন্য কনুয়ের সাথে লাগানো হচ্ছে বোতাম। এখন শীতকাল চলছে এসময়টাতে জিন্স শার্টও গুলো বেশ ভাল চলে।

কোথায় থেকে কিনবেন?
সবধরনের শার্ট আপনি রাজধানী ঢাকাসহ দেশের যেকোনো শপিং মলে পেয়ে যাবেন। অনলাইনের মাধ্যমেও আপনি আপনার পছন্দের শার্ট বেঁছে নিতে পারেন। অনলাইনে শার্ট কিনতে চাইলে নিচের লিংক থেকে ঘুরে আসুন। 
*শার্ট* *ছেলেদেরফ্যাশন* *ফ্যাশন* *কেনাকাটা* *শপিং* *স্মার্টশপিং*

আমানুল্লাহ সরকার: একটি প্রশ্ন শেয়ার করেছে "*শার্ট* *হুডি* *শপিং* *কেনাকাটা* "

 ভালো হুডিযুক্ত শার্ট কোথায় পাওয়া যাবে?

০ টি উত্তর আছে

স্পন্দন: একটি নতুন প্রশ্ন করেছে

 ভালো সাদা ফর্মাল শার্ট কোথায় কিনতে পাওয়া যায়?

উত্তর দাও (৬ টি উত্তর আছে )

*শার্ট* *কেনাকাটা* *শপিং*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

৫/৫
আবুল তার বাবার নকিট টাকা চাইছ - আবুল : বাবা টাকা দাও। বাবা : কসিরে জন্য? আবুল : পকটে খরচরে জন্য . . . বাবা : পকটে ছাড়া র্শাট পরতে পারসি না, তাহলে তো পকটে খরচ লাগে না!
*শার্ট* *কমেডিয়ানহাফিজ*

প্রথম rabbI: *শার্ট* : ১০০০ টাকা *পাঞ্জাবী* : ১৫০০ টাকা *জিন্স* : ২৫০০ টাকা *জুতা* : ১৫০০ টাকা *অন্যান্য* : ১০০০ টাকা

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★