শাড়িফ্যাশন

শাড়িফ্যাশন নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

চলছে রমজান মাস। রোজার শেষেই পবিত্র ঈদ-উল-ফিতর। এজন্য ঈদকে কেন্দ্র করে চলছে কেনাকাটার জোর প্রস্তুতি। রোজার শেষ দিকে দাম বেশি এবং ব্যস্ততার কারণে অনেকের পছন্দসই শাড়ি কেনা হয়ে ওঠে না। এজন্য রমজানের শুরু থেকেই ঈদ ফ্যাশনের রকমারি শাড়ি নিয়ে হাজির  হয়েছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল। এবার আরামে ঘরে বসে আগেভাগেই কিনে নিতে পারবেন আপনার পছন্দের শাড়ি।  চলুন কিছু লেটেস্ট মডেলের শাড়ি কালেকশন দেখে নেওয়া যাক। 

শাড়িতে অনন্যা বাঙালি ললনা! সত্যিই বাঙ্গালি মেয়েদের শাড়ীতেই সবচেয়ে সুন্দর দেখায়। তাইতো শাড়ীর আবেদন আজও একটুও কমেনি। শাড়ী” বাঙ্গালীর জীবনে সুখে দুঃখের অন্যত্ম সঙ্গী শাড়ী বাঙ্গালী নারীর সুখে দুঃখে, স্মৃতিতে বর্তমানে, সৌন্দর্যে উৎসবে মিশে আছে ওতপ্রোত ভাবে। জামদানি, ঢাকাই বেনারসি, রাজশাহী সিল্ক,রেশমি শাড়ী, তসর সিল্ক,টাঙ্গাইলের তাঁতের শাড়ী,কাতান শাড়ী, পাবনার শাড়ী খুব জনপ্রিয়। এবার ঈদেও এই শাড়িগুলো বেশ চলছে তাছাড়া যুক্ত হয়েছে ইন্ডিয়ান ও জাপানিজ কিছু শাড়ি। 

Julahaa তশর সিল্ক কাতান শাড়ি ফর উইমেন

কিনতে ক্লিক করুন

কটন শাড়ি

কিনতে ক্লিক করুন

ইন্ডিয়ান এমব্রয়ডার্ড ওয়েটলেস জর্জেট শাড়ি

কিনতে ক্লিক করুন

ইন্ডিয়ান ওয়েটলেস জর্জেট শাড়ি

কিনতে ক্লিক করুন

সাটিন সিল্ক শাড়ি

 

শাড়ি দুটি কিনতে ছবির উপর ক্লিক করুন

জাপানি সফট সিল্ক শাড়ি

কিনতে ক্লিক করুন

এক্লুসিভ ডিজাইনার জর্জেট শাড়ি

শাড়িটি কিনতে ক্লিক করুন

বর্তমান সময়ে ফ্যাশন এ যতই পরিবর্তন আসুক না কেন শাড়ির আবেদন একটু কমে না । এই ঈদে নিজেকে একটু বেশি সুন্দর, আকর্ষণীয়, জমকালো আরও অভিজাত করে ফুটিয়ে তুলতে শাড়ি সবচেয়ে বেশি নির্ভরযোগ্য। সে নির্ভরযোগ্যতাই এই ঈদে ঐতিহ্যবাহী কাতান, বেনারশি, জামদানির যেমন কদর বেড়েছে তেমনি জর্জেট, শিফন, নেটের শাড়িও বেশ জনপ্রিয়তা পেয়েছে। এবারের ঈদের লেটেস্ট সব কালেকশন গুলো দেখে নিতে ও কিনতে এখনি এখানে ক্লিক করুন। 

*ঈদেরশাড়ি* *শাড়িফ্যাশন* *আজরেকডিল* *স্পন্সরডকনটেন্ট* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

এই ঈদের লেটেস্টে কালেকশন শাড়িতে অনন্যা বাঙালি ললনা! সত্যিই বাঙ্গালি মেয়েদের শাড়ীতেই সবচেয়ে সুন্দর দেখায়। তাইতো শাড়ীর আবেদন আজও একটুও কমেনি। শাড়ী” বাঙ্গালীর জীবনে সুখে দুঃখের অন্যত্ম সঙ্গী শাড়ী বাঙ্গালী নারীর সুখে দুঃখে, স্মৃতিতে বর্তমানে, সৌন্দর্যে উৎসবে মিশে আছে ওতপ্রোত ভাবে। জামদানি, ঢাকাই বেনারসি, রাজশাহী সিল্ক,রেশমি শাড়ী, তসর সিল্ক,টাঙ্গাইলের তাঁতের শাড়ী,কাতান শাড়ী, পাবনার শাড়ী খুব জনপ্রিয়। চলুন আসছে ঈদের লেটেস্ট কালেকশন গুলো দেখে নেই। 

সুতির শাড়ি: 

শাড়িটি কিনতে ক্লিক করুন

এবার ঈদ হবে সম্পর্ণ গরমে আর গরমের সময় বরাবরই সুতির একচ্ছত্র রাজত্ব চলে।  বাঙালি নারীর মূল পরিচয় যেহেতু শাড়িতে, তাই এই সময়ে বেড়ে যায় সুতি শাড়ির কদরও। সুতির মধ্যেও কিন্তু রকমফের আছে। ঈদ ও গরমকে টার্গেট করে ফ্যাশন হাউসগুলো নিয়ে এসেছে হাজারও শাড়ির বাহারি কালেকশন। নানান রকম আর নানান রঙে সুতি শাড়িতেও আপনি হয়ে উঠতে পারেন বৈচিত্র্যময়।

সিল্ক শাড়ি

শাড়িটি কিনতে ক্লিক করুন

সিল্ক শাড়িকে বলা হয় আভিজাত্যের প্রতীক। সেই আভিজাত্যকে কে না চান! ফ্যাশনপ্রেমী নারীরা কম-বেশি সারা বছরই সিল্ক শাড়ি পরেন। মূলত রেশমের তৈরি বলে এটি বেশ আরামদায়ক ও স্টাইলিশ। এবারের ঈদকে টার্গেট করে বাজারে পাওয়া যাচ্ছে বিভিন্ন ডিজাইনের সিল্ক শাড়ি। আপনি আপনার পছন্দেরটি বেছে নিন। 

জর্জেট শাড়ি

শাড়িটি কিনতে ক্লিক করুন

জর্জেট শাড়ি এখন ফ্যাশন এর অন্যতম একটি ঐতিহ্য । এখন যে কোন বয়সের মেয়েদের জন্য জর্জেট শাড়ি একটি অন্যতম ফ্যাশন । জর্জেটের ওপর কাজ করা থাকে সুতার, পাথরের যা আপনাকে করবে পার্টিতে আরও জাঁকজমক পূর্ণ। এই শাড়ি পড়লে যে কোন পার্টিতে আপনাকে সবার চেয়ে আলাদা মনে হবে । যে কোন রঙের এই শাড়ি আপনাকে আরও সুন্দর দেখাবে।

জামদানি শাড়ি

শাড়িটি কিনতে ক্লিক করুন

জামদানি শাড়ীর বিভিন্নতা একে আন্তর্জাতিক পর্যায়ে খ্যাতি এনে দিয়েছে । এখনকার যুগে যে কোন মেয়ে যদি প্রশ্ন করা হয় কোন শাড়ি টি আপনার পছন্দ তাহলে ১ নাম্বার এ বলবে জামদানি শাড়ির কথা। হাতে বোনা জামদানি গুলো দেখতে শুধু সুন্দর-ই না, এই জামদানি গুলো শত শত বার পরার পরেও পলিশ করার পর একেবারে নতুন হয়ে যায়, এবং এই শাড়ি গুলো ফেঁসে গেলে কালার ফেইড হয়ে গেলেও ঠিক করা যায়, যা মেশিনে বোনা জামদানিতে হয় না।

 

টাংগাইলের তাঁতের শাড়ি

শাড়িটি কিনতে ক্লিক করুন

বাঙালি নারীদের মাঝে অনেক জনপ্রিয় একটি শাড়ি হচ্ছে টাংগাইলের তাঁতের শাড়ি। জনপ্রিয় হওয়ার কারন হচ্ছে এর নিজস্ব একটি নকসা আছে যা অন্য শাড়ি থেকে আলাদা। প্রাকৃত উপাদানের সঙ্গে হালকা রঙের সমন্বয় আর সাথে মিলিয়ে এ শাড়ি কে আরও আকর্ষণীয় করে তোলে ।

কাতান শাড়ি

শাড়িটি কিনতে ক্লিক করুন

বাঙালি নারীর সৌন্দর্য্য আর ব্যক্তিত্ব শাড়িতেই সবচেয়ে সুন্দরভাবে ফুটে ওঠে আর বিয়ের কনেকে সবাই শাড়িতে দেখতেই বেশি পছন্দ করে। উজ্জ্বল বাহারি রঙ আর কারুকাজের শাড়ির সমারোহ বিয়েতে অন্যরকম মাধূর্য নিয়ে আসে। আর বিবাহের জন্য বেশিরভাগ মেয়ে কাতান শাড়ি পছন্দ করে । এই শাড়িতে আপনাকে করবে আরও আকর্ষণীয়। এতি একটি ঐতিহ্য বাহী পোশাক । এই শাড়ি পড়লে যে কোন পার্টিতে আপনাকে সবার চেয়ে আলাদা মনে হবে । যে কোন রঙের এই শাড়ি আপনাকে আরও সুন্দর দেখাবে।

 

শাড়িটি কিনতে ক্লিক করুনবর্তমান সময়ে ফ্যাশন এ যতই পরিবর্তন আসুক না কেন শাড়ির আবেদন একটু কমে না । এই ঈদে নিজেকে একটু বেশি সুন্দর, আকর্ষণীয়, জমকালো আরও অভিজাত করে ফুটিয়ে তুলতে শাড়ি সবচেয়ে বেশি নির্ভরযোগ্য। সে নির্ভরযোগ্যতাই এই ঈদে ঐতিহ্যবাহী কাতান, বেনারশি, জামদানির যেমন কদর বেড়েছে তেমনি জর্জেট, শিফন, নেটের শাড়িও বেশ জনপ্রিয়তা পেয়েছে। এবারের ঈদের লেটেস্ট সব কালেকশন গুলো দেখে নিতে এখনি এখানে ক্লিক করুন। 

*শাড়ি* *শাড়িফ্যাশন* *ঈদফ্যাশন* *লেটেস্টকালেকশন* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★