শিশুদের ফ্যাশন

শিশুদেরফ্যাশন নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

দরজায় কড়া নাড়ছে বসন্তকাল। আর দু’দিন বাদেই প্রকৃতিতে আগমন ঘটবে ঋতুরাজ বসন্তের। বসন্তকে বরণ করে নিতে প্রকৃতির সাজে সাজতে চায় সবাই। সাজ সজ্জার এ ধারাবাহিকতায় পিছিয়ে নেই শিশুরাও। বাবা মা তাদের সোনামনিকে সাজিয়ে নিচ্ছেন তাদের মত করে, তাদের পোশাকের সাথে মিল রেখে পোশাকও কিনে দিচ্ছেন। (ছবির ড্রেসটি কিনুন)
ছোট্ট সোনামণিকে বসন্তের সাজে সাজিয়ে তুলতে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিল সেজে উঠেছে লাল, হলুদ ও বাসন্তী সাজে। সোনামণির রঙিন বসন্তের সাজে কি থাকছে আজকের ডিলে  চলুন দেখে নেই। (ছবির ড্রেসটি কিনুন)
 
আজকের ডিলে ছোটদের বসন্তের পোশাকে রয়েছে নানা রঙ আর ডিজাইনের সম্ভার। এ বছর শিশুদের বসন্তের পোশাকে হলুদ, কমলা, বাসন্তী আর লাল রঙকেই প্রাধান্য দেওয়া হচ্ছে। ডিজাইনে ফুল, লতা-পাতার ডিজাইনই বেশিরভাগ ক্ষেত্রে ফুটিয়ে তোলা হয়েছে। 
কিডস টি-শার্টটি কিনতে ক্লিক করুন
শিশুদের বসন্তের পোশাককে আকর্ষণীয় করে তুলতে ফ্যাশন হাউসগুলো এরই মধ্যে প্রস্তুত। শপিংমল আজকের ডিল বসন্তকে সামনে রেখে শিশুদের জন্য এনেছে পাঞ্জাবি, ফ্রক, টি-শার্ট, শার্ট, ফতুয়াসহ নানা কিছু।  শিশুদের স্বস্তির কথা চিন্তা করে পোশাকগুলোতে ব্যবহার করা হয়েছে সুতি, তাঁত, ভয়েল, নিপ, মসলিন, অ্যান্ডিসহ নানা ধরনের আরামদায়ক কাপড়। 
 
দাম কেমন?
শিশুদের বসন্তের পোশাকগুলো ঘরে বসে আজকের ডিলের ওয়েব সাইটে গিয়ে অনলাইনে অর্ডার করে কিনে নিতে পারবেন। এর জন্য খুব একটা বেশি টাকা আপনাকে ফুরাতে হবে না। ২০০ টাকা থেকে শুরু করে ১৫০০ টাকার মধ্যেই পেয়ে যাবে সোনামনির পছন্দের বাসন্তী পোশাকটি।
শিশুদের সবগুলো পোশাকের কালেকশন দেখতে এখানে ক্লিক করুন

 

*শিশুদেরফ্যাশন* *বসন্তফ্যাশন* *শপিং* *অনলাইনশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★