শিশুর ঘড়ি

শিশুরঘড়ি নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

অনেক মা-বাবাই চান তাঁদের সন্তানকে একটু দামি ঘড়ি কিনে দিতে। কিন্তু অনিচ্ছা সত্ত্বেও তাদের নিরাশ করতে হয়। কারণ বাচ্চাদের জন্য এ দেশে দামি ঘড়ি কেউ আমদানি করে না। 
 
বড়দের মত শিশরাও ফ্যাশনে পিছিয়ে নেই। এজন ফ্যাশন সচেতন অভিভাবক হিসেবে বাচ্চার ফ্যাশনের দ্বায়িত্বটাও কিন্তু আপনার। চলুন তাহলে বাচ্চাদের ঘড়ি দেখে নেওয়া যাক। বাজারে বাচ্চাদের ঘড়ি সবই ১০০ থেকে ৩০০ টাকার মধ্যে, আকর্ষণীয় হলেও সহজেই নষ্ট হয়ে যায়। এক্ষত্রে আপনি এডিডাস ও স্পোর্টসের তৈরি সাত রঙের আলোজ্বলা  হাতঘড়ি কিনতে পারেন। হাতঘড়ি বাচ্চারা সবচেয়ে বেশি পছন্দ করে। 
 
 
 
(নাইলন ফাইবারে বোনা বেল্ট ও হানা মন্টানার ছবিযুক্ত, অনেক ঘড়ি বাজারে পাওয়া যাচ্ছে। এই ঘড়িগুলো আপনার বাচ্চার হাতে সহজেই মানিয়ে যাবে। স্পাইডারম্যান (খুব নরম বেল্টের ওপর ছোট ছোট  স্পাইডারম্যানের পুতুল বসানো), বার্বি, বেন টেন, টয় ইত্যাদি। বাচ্চাদের প্রায় সব ঘড়িই ডিজিটাল । এবং বেশির ভাগ ঘড়ির ওপরে ঢাকনা যুক্ত থাকে,  যা খেলার সময় আঘাত থেকে ঘড়িকে বাঁচায়।
 
 
 
 
যেখানে পাবেন
রাজধানীর নিউমার্কেট, বসুন্ধরা সিটি, বায়তুল মোকাররমসহ বিভিন্ন 
শপিং কমপ্লেক্সে হাতঘড়ির দোকান রয়েছে। 
এ ছাড়া বিভিন্ন গিফট শপে পাওয়া যাবে ফ্যাশনেবল ঘড়ি। যদি অনলাইনে ঘরে বসে ঘড়ি কিনতে চান তাহলে ঘুরে আসুন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল থেকে। আজকের ডিল থেকে ঘড়ি কিনতে এখানে ক্লিক করুন
 
লক্ষ্য রাখুন
- অনেকক্ষণ সময় ধরে ঘড়ি পরে না থাকাই ভালো। এতে হাতের কিছু অংশ ফ্যাকাশে হয়ে যায়।
- ঘড়ি পরলে অনেকের চামড়ায় অ্যালার্জি বা র্যাএশ হয়। এটি রোধে চিকিৎসকের পরামর্শ নিন।
- পোশাকের সঙ্গে ঘড়ি মানানসই কি না, তা দেখে নিন।
- বিক্রয়োত্তর সেবার (যদি থাকে) কার্ডটি যথাযথভাবে সংরক্ষণ করুন।
 
 ঘড়ি শুধু মানুষকে সময় সচেতনই করে না, তার ব্যক্তিত্বকেও প্রকাশ করে।আপনার বয়স, রুচি এবং ব্যক্তিত্বের সঙ্গে মানিয়ে যায় এমন ঘড়ি বেছে নিন।
- খেয়াল রাখুন, আপনার হাত মোটা হলে চিকন বেল্টের ঘড়ি মানাবে। হাত যদি চিকন হয় সেক্ষেত্রে চওড়া বেল্টের ঘড়ি মানাবে। যারা পোশাকের সাথে ম্যাচিং করে ঘড়ি পরতে চান তারা ফ্যাশনেবল একাধিক ঘড়ি সংগ্রহে রাখতে পারেন।
*ঘড়ি* *শিশুরঘড়ি* *হাতঘড়ি*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★