শীত নিয়ে

শীতনিয়ে নিয়ে কি ভাবছো?

Tanvir Ahmed Rifat: *শীতনিয়ে* ঢাকা শহরে শীত বলতে সকাল বেলায় ধোয়ার মত গরম কুয়াশা। কারণ এই কুয়াশা পড়ে প্রকৃতির নিয়ম রক্ষার্থে শীত নামাতে নয়। রাতে হালকা শীত পড়া আর ফুটপাতে শুয়ে থাকাদের ১২টা বাজিয়ে দেয়া। রুমের মধ্যে কাথা কম্বল নিয়ে ঘুমালে লাগে গরম, ফেলে দিলে আবার লাগে শীত।

Apsarah Rahman: *শীতনিয়ে* কারো লাগলে দেখতে পারো https://www.youtube.com/watch?v=AoXqWTdtp_s #চুলেরযত্ন

nazrul islam : *শীতনিয়ে* হীম হাওয়া, নরম রোদ, পাতা ঝড়া, বিরর্ণ প্রকৃতি, সোনালী হলুদ শালিকের ঠ্যাং, কুয়শা, টুপটাপ শিশিরের শব্দ ...ভালো লাগে.. ভালো লাগে..পিঠে, খেজুর গুড়ের পায়েশ। ......বসন্ত আসবে সুন্দরের আগমন ঘটবে -বার্তা পাই.. প্রকৃতি সাজবে ফুল-ফলে... আহা শীত...

স্বপ্নবাজ সৌরভ: *শীতনিয়ে* হাড়কাঁপানো শীতের রাতে রাস্তায় হোক আত্মদান - কোন রাষ্ট্রের ভোটার ওরা লেপের তলায় আমার গান । -- কবীর সুমন।

shehabuddin: *শীতনিয়ে* শীত নেই নেই মোদের এই দেশে দিন গেল গরমে রাত গেল কেসে...............।

মোঃ নাদিম: *শীতনিয়ে* এত আয়োজন এত লেখালেখি হায় , এখন ঢাকায়, লেপ তোষক রইলো তোলা ফ্যান ছাড়া ঘুমানো দায় /

এম কে ইসলাম: *শীতনিয়ে* তোমার প্রসাদ পেতে ফের গুন্ড হতে পারি, তোমার চলার পথে ফুল ছাড়া অন্য সব দোকান বন্ধ করে দিতে পারি, অতিথি পাখীকে তোমার আঙ্গিনায় সারা শীত থাকতে বাধ্য করতে পারি, চুমু না খাওয়ার অপরাধে প্রেমিেকর ফাসি দিতে পারি,

Majbahul Islam Shourav: *শীতনিয়ে* এখন রাতে শীত শীত লাগে... কাঁথা মুরাইয়া থাকি...

ইসরাত: *শীতনিয়ে* বছরের এই সময়টা আমার খুবই প্রিয় কিন্তু কাজের ব্যস্ততায় সময়টাকে উপভোগ করতে পারছিনা | বিকালের শুরুতে কফির কাপ হাতে নিয়ে পছন্দের বই পড়া,এই বিলাসিতা এবার আর হয়ে উঠছেনা .........(মনখারাপ)|

অঞ্জলি: [গ্রীষ্ম-কালবৈশাখী] শীতের দিনে বৃষ্টি মানেই অসহ্য শীতকালে বৃষ্টি ভাল লাগেনা (ঘৃণা)

*শীতনিয়ে*

শ্রীলা উমা: শীত কখনই আমার খুব প্রিয় ঋতু নয়,শীতের কিছু কিছু বিষয় উপভোগ করি... যেমন- গরম গরম ভাপা পিঠে,খেজুর গুড়ের পায়েশ,কুয়াশা মোড়ানো প্রকৃতি আরো গুটি কতক বিষয়... কিন্তু শীতের হিমেল পরশ,পাতা শুন্য গাছ,উত্তুরে হাওয়া একেবারেই বিচ্ছিরি (ঘৃণা) শীতের প্রতি এত ভালবাসা হীনতার কারণ শীত আসে মানেই আমার জন্য ভোগান্তির পসার সাজিয়ে বসে... মাথা ব্যথা-মাথা ব্যথা-মাথা ব্যথা

*শীতকাল* *শীতনিয়ে*

★ছায়াবতী★: একটি বেশটুন পোস্ট করেছে

(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)
(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা) আসছে শীত.... পিঠাপুলি, পিকনিকের জন্য সেই রকম প্রস্তুত কিন্তু বিয়ে (লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা) প্রস্তুত(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা) না (লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)(লজ্জা)
*শীতনিয়ে* *শীত* *বিয়ে*

★ছায়াবতী★: একটি বেশটুন পোস্ট করেছে

শীতকাল হল মজার মজার শাক সবজি খাবার সিজন, মজার মজার ভেজিটেবল রেসিপি
*শীতনিয়ে*

মেঘদূত: *শীতনিয়ে* শীতকাল আমার প্রিয় ঋতু। শীতকালে আমার শরীর ও মন দুই-ই খুব ভালো থাকে। শীতের তীব্রতা যতো বাড়ে, আমার উল্লাসও ততো বাড়ে। বাংলাদেশে শীত তেমন পড়েনা। যদি হালকা তুষারপাত হতো, খুব ভালো হতো। জানালা দিয়ে তুষারপাত দেখার খুব ইচ্ছে।

নাবালক: *শীতনিয়ে* আমি প্রস্তুত না!! আমার শীতের ভাল কিছু নাই!!

সনি: *শীতনিয়ে* এই বারের শীত এ বেশতো থেকে একটা পিকনিক এর আয়োজন করলে মন্দ হতো না (খুকখুকহাসি) বেশতো টিমকে বিষয় টি ভেবে দেখার অনুরোধ রইলো (খুকখুকহাসি)

অচেনা আমি: *শীতনিয়ে* শীত আমার খুব ভালো লাগে। তবে বাংলাদেশের শীত, আমার মাতৃভূমির শীত, শীতের পিঠা, গ্রামে সকালের খেজুরের তাজা রস, দুর্বা ঘাসের উপরে শিশির আমার খুব ভালো লাগে, আর সরষের খেতে সরষেফুলের শিশিরে হাত ভেজাতে ভালো লাগে খুব মিস করি এসবকে...।

শ্রীলা উমা: শীত=এক্সটা জামাকাপড়=এক্সটা ভাব... কৈ জানি দেখলাম,কপি-পেস্ট করলাম (শয়তানিহাসি)

*শীতনিয়ে*

অনীশ ভট্টাচার্য্য: *শীতনিয়ে* একটা *বেপকবিনোদন* হচ্ছে যখন সুন্দরী ললনারা *শীতেরপিঠা*টা রাস্তায় খুব ভাবের সঙ্গে চামচ দিয়ে কেটে কেটে খায়...আমি দৃশ্যটা দেখতে বেশ কৌতুক অনুভব করি...(খিকখিক) প্রিয় পিঠা, ভাপা এবং চিতই...(পেটুক)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★