শীতের আরাম

শীতেরআরাম নিয়ে কি ভাবছো?

Majbahul Islam Shourav: *শীতেরআরাম* ঘুম থেকে তাইনা তুলিস না কিন্তু..

বিকেলের রোদ্দুর: *শীতেরআরাম* ভালোই টের পাওয়া যায় যখন মধ্য রাতে কাঁথা কম্বল ছেড়ে তল পেটের চাপ কমানোর জন্য ওয়াশ রুমে দৌড়াইতে হয় অথবা ভোর ৬টা বাজে উঠে এক্সামের প্রীপারেশন নিতে হয়......(চিন্তাকরি)(শয়তানিহাসি)(খুশী২)(খুশী২)

সাদাত সাদ: সূর্য নেই চারিদিকে কুয়াশা তার উপর তীব্র শীত এর নাম মাঘের শীত। মাঘের শীতে ঘর থেকে বের হতাম না আমরা কেউই। মা বাবা সকাল সকাল ই উঠতো। মক্তবের পড়া যেহেতু শেষ হয়েছিল সেই ১০ বছর বয়স থেকেই ঠিক তাই সকাল সকাল উঠার তেমন প্রয়োজন ও ছিল না। মাঘের শীত টা ভালোই কেটেছে শৈশবে। ইদানীং সকাল সকাল উঠতে পারি। পারি বলতে নিজের অনিচ্ছা সত্যেও উঠতে হয়, হচ্ছে।

*মাঘেরশীত* *শীতেরআরাম* *শৈশব* *স্মৃতি*

বাংলার বেদুঈন: *শীতেরআরাম* শীতের আরাম বলতে বুঝি মায়ের হাতে বানানো খেজুর রসের ভেজানো চিতই পিঠা, মামার হাতে হালকা গরম খেজুর রস, বাবার বুকের সাথে বুক মিলিয়ে উষ্ণ হবার চেস্টা.আরাম মানে পৌষের সকালে জানালা দিয়ে আসা সোনালী রোদ শরীরে মাখা,পেট ব্যথার কথা বলে আরো বেশি ঘুমান.

মারিয়া আক্তার অর্পিতা: *শীতেরআরাম* হারাম করে উত্তরা গেলাম...(কান্না)কিন্তু কাজের কাজ কিছুই হলো না (চিৎকার)

ইসরাত: *শীতেরআরাম* উফ শীতের আরাম মানেই সকালে ঘুম ভেঙ্গে কমফোরটারের মধ্যে আধশোয়া হয়ে গরম ধোয়া উঠা চা খাওয়া (খুকখুকহাসি)

সাদাত সাদ: আগে শীতের আরাম যেমন ছিল : একটু রাত করে ঘুমুতে যেতাম, সেই সকাল দশটায় ঘুম থেকে উঠতাম তাও আবার মায়ের বকাবকি তে (খিকখিক) উঠে দেখি হরেকরকমের খাবার দাবার (পেটুক) (পেটুক) খাবার খেয়ে একটু বাহিরে গেলাম সন্ধ্যায় আবার ঘরে ফিরলাম। রাত্রি বেলা আবার কম্বল জড়িয়ে ঘুমিয়ে পড়তাম। সারারাত আরামদায়ক ঘুম। ইদানীং সেই আরামের ঘুম আমার থেকে বিদায় নিয়েছে।

*শীতেরআরাম* *শীতেরঘুম* *আরামদায়কঘুম*

fundamental sharif: এই গুলা নিয়ে কি লেখা যায় , কেউ কি বলতে পারেন ????? *শীতেরআরাম* *শপিং* *ভালোবাসা* *হাসব্যান্ড* *সমাধান* *কম্বলেরভিতর*(খিকখিক)(খিকখিক)(শয়তানিহাসি)(খুশী২)

মারগুব: *শীতেরআরাম* হলো কুয়াশাচ্ছন্ন সকালে মাটির চুলায় আগুন পোহানো আর সেই আগুনে বানানো ভাপা পিঠা খাওয়া (খুকখুকহাসি)

সৌমিত্র বিশ্বাস: শীতকালে কিসে যে প্রকৃত *শীতেরআরাম* তা বোঝা মুশকিল।

সাব্বির: *শীতেরআরাম* shokale কম্বল থেকে বের হতে ইচ্ছা করে না.....মনে হয় সারাদিন যদি কম্বলের vitor থাকতে পারতাম...(ফুঁপিয়েকান্না)

রুশদী: নাইট ডিউটি করে সকালে ঠাণ্ডার মধ্যে হেটে হেটে রুম এ এসে ড্রেস চেঞ্জ করে এক লাফ এ বেড এ উঠে লেপের নিচে ঢুকে চাঁদর এ পা ঘষতে ঘষতে কোলবালিশ টা জাপটে ধরে সুন্দর কিছু মুহূর্তের কথা ভাবতে ভাবতে ঘুমিয়ে পরার মাঝে যে আরাম, সেটাই *শীতেরআরাম* :)

লীনা জাম্বিল: *শীতেরআরাম* অনেক আরাম -- উঠতে আর ইচ্ছে করেনা -------

উল্লাস পোদ্দার: লেপ মুড়ি দিয়ে,গিটার হাতে নিয়ে..গেয়েই ফেললাম একটা গান (লালালা) https://soundcloud.com/ullash-podder/8z5grldzvccq

*শীতেরআরাম*

ইমরান: *নিরীহ* মানুষ আমি...কাউকে *ব্ল্যাকমেইল* করি (না)....কিন্তু কেউ যদি এই শীতে গায়ে *ঠান্ডাপানি* ঢেলে *শীতেরআরাম* *নষ্ট* করে, তবে কিছুটা *মাস্তানী* করতে মোটেও *কার্পণ্য* করি (না)....(শয়তানিহাসি)

ছবি

শ্রীলা উমা: ফটো পোস্ট করেছে

খেয়ালি পাঠক: *শীতেরআরাম* কত দিন যে খেজুরের রস খাইনি !!!!!(লজ্জা)

প্যাঁচা : *শীতেরআরাম* আবার কোথায়?শীত,মশা,দুনিয়ার জুব্বা-জাব্বা পরা,খালি চোখে বাইক চালানো যায় না,ধুলা,ঠান্ডা পানি,শৈত্য প্রবাহ...আর কি লাগে লাইফ হেল করার জন্য...তবে নো সিজন ইস মোর কালারফুল দেন শীতকাল...অনলি পজিটিভ সাইড...(কিবল্লা)(হলুদকার্ড)

একজন অলস মানুষ: *শীতেরআরাম* এখন নির্বাচনের উত্তাপে উত্তপ্ত.....

জুনি: আমার কাছে *শীতেরআরাম* হচ্ছে সারাদিন কাজ করে বাড়ি আসার পর,রাতের বেলায় একটা হট শাওয়ার নিয়ে কম্বলের ভিতর ঢুকে গল্পের বই পরা...চিন্তা করতেই কি ভালো লাগছে (খুকখুকহাসি)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★