শীতের পণ্য

শীতেরপণ্য নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কিনতে ক্লিক করুননতুন বছর আসছে শীতের হিমেল হাওয়া সঙ্গে নিয়ে। হিমহিম শীতের এই সময়ে নিজেকে হট রাখাটা খুব জরুরী। কারণ সামান্য ঠান্ডাতেই আপনি সর্দি-কাশিতে জড়িয়ে পড়েতে পারেন। তাই এই শীতে গরম পোশাকের পাশাপাশি নিজেকে এবং পুরো পরিবারকে হট রাখা চাই-ই-চাই। আর আপনাকে হট রাখতে প্রযু্ক্তি বাজারে এসেছে না রকমের উইন্টার গ্যাজেট যা ব্যবহারে প্রচন্ড শীতের মধ্যেও আপনি থাকবেন হট! চলুন শীতে হট থাকলে চাইলে বাড়িতে কি কি গ্যাজেট রাখবেন দেখে নেই।

হট শাওয়ার:

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুন
ঠান্ডায় কাপাকাপির দিন শেষ। শীতের সময় ঠান্ডার ভয়ে নিয়মিত গোসল করতে ভয় পান যারা তাদের জন্য এলো হট শাওয়ার। ওয়াশরুমে আপনার শাওয়ারের সাথে সংযুক্ত করে নিমিষেই পেয়ে যাবেন ঈষদুষ্ণ গরম পানি, গোসলে পাবেন অনাবিল প্রশান্তি। মেডিকেল সাইন্স অনুযায়ী সবশ্রেনীর মানুষের জন্য ঈষদুষ্ণ পানিতে গোসল করা স্বাস্থ্যসম্মত ও বটে।

রুম হিটার

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুন
শীতে সকালের নরম রোদ বেশ উপভোগ্য হলেও কনকনে শীতের যন্ত্রণাও কম নয়। বারান্দায় রোদ থাকলেও ঘরের ভেতর যেন থাকে তুষার শীত, বিশেষ করে শিশু ও প্রবীণদের জন্য এই শীত সহ্য করা খানিক কঠিন। তাছাড়া অনেকেরই আছে অ্যাজমাসহ নানা রোগ। শীতের কনকনে ঠান্ডা বাতাস তাদেরকে পুরো শীত জুড়েই অসুস্থ্য করে রাখে।

শীতের এ দুর্যোগে তাদেরকে একটু স্বস্তি দিতে পারে রুম হিটার । বছরজুড়ে হালকা শরীর ব্যথার সমস্যা থাকলেও শীতকালে তা বেড়ে যায় উল্লেখযোগ্য হারে। কারো হাড়ের জোড়ায়, কারো কোমরে, কারো পিঠে, কারো পায়ের মাংসে ব্যথা হয়। শীতের এই সময়টাতে সামান্য আঘাত পেলেও তার ব্যথা যেতেই চায় না- তীব্র থেকে তীব্রতর হয়। তাই ঘরে রুম হিটার থাকলে এই ব্যথা বেদনা থেকে পাওয়া যেতে পারে রেহাই।

কুইক ওয়াটার হিটার:

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুন
শীতের এই সময়টাতে দ্রুত পানি গরম করার জন্য এই ওয়াটার হিটার খুবই কার্যকর। বিদ্যুৎ খরচ একটু বেশি হলেও এটি আপনার সময় বাঁচাবে। আর কুইক ওয়াটার হিটারটির উপর দস্তার প্রলেপ থাকায় বৈদ্যুতিক শকের কোন ভয় নেই। সম্পূর্ণ নিরাপদ ও নিশ্চিন্তে আপনি এটি ব্যবহার করতে পারবেন।


যেখানে পাবেন:

কিনতে ক্লিক করুন
উইন্টার এই গ্যাজেট গুলো বর্তমানে সব ধরনের ইলেকট্রিক শোরুমেই পাওয়া যাচ্ছে। তবে ঘরে বসেই দেশের যে কোন প্রান্ত থেকে আপনি এই গ্যাজেট গুলো অলাইনে কিনতে পারবেন। সবচেয়ে কমদামে ভালমানের উইন্টার গ্যাজেট কিনতে এখানে ক্লিক করুন

*হটশাওয়ার* *রুমহিটার* *ওয়াটারহিটার* *শীতেরপণ্য* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

শীত মানেই শীতল অনুভূতি। ঠান্ডা ঠান্ডা পরিবেশ। শীতের দিনে বারবার খাবার কিংবা পানি গরম করতে কার ভালো লাগে। আবার এ সময় ঠাণ্ডা খাবারও খেতে ভালো লাগে না। এ সমস্যা সমাধানে বাজারে আছে খাবার ও পানি গরম রাখার নানা সরঞ্জাম। তবে মাত্র কয়েকটি উইন্টার গ্যাজেট দ্বারা আপনার এই শীতকাতুরে অনুভূতিটা হয়ে উঠতে পারে উষ্ণ।

চলুন জেনে নেই সেগুলো সমন্ধে: 

 

 

 

 

 

 

 

 

হটপট : শীতে খাবার গরম রাখতে হটপটের জুড়ি নেই। বারবার খাবার গরম করার ঝামেলা এড়াতে নিতে পারেন হটপট। খাবার দীর্ঘ সময় গরম থাকবে, স্বাদও থাকবে অটুট। আধা কেজি থেকে শুরু করে ১৪ কেজি পর্যন্ত খাবার রাখার হটপট আছে। এসব হটপটে আট থেকে ১০ ঘণ্টা পর্যন্ত খাবার গরম থাকে। হটপটগুলো সাধারণত গোলাকৃতির হয়ে থাকে। ভেতরে সম্পূর্ণ স্টিলের এবং বাইরে প্লাস্টিকের আবরণ দেওয়া। হটপট সিঙ্গেল অথবা সেট হিসেবে কিনতে পারবেন। মিয়াকো, নোভা, মিলটন, প্যানাসনিকসহ বিভিন্ন ব্রান্ডের হটপট পাবেন বাজারে। সেট ছাড়াও এর ধারণক্ষমতার ওপরও নির্ভর করে দাম। ছোট হটপট সাধারণত ২৫০ থেকে ৭০০ টাকা। মাঝারিগুলোর দাম পড়বে ৭৫০ থেকে দুই হাজার টাকা। বড় কিনতে গেলে গুনতে হবে দুই হাজার থেকে তিন হাজার ৫০০ টাকা পর্যন্ত। সেট পাবেন এক হাজার থেকে চার হাজার ৫০০ টাকার মধ্যে। 

 

 

 

 

 

 

 

 

 

 

ফ্লাস্ক : পানি দীর্ঘক্ষণ গরম রাখে ফ্লাস্ক। সর্বনিম্ন ২৫০ গ্রাম থেকে দুই লিটার পর্যন্ত পানি রাখতে পারবেন গোলাকৃতির ফ্লাস্কগুলোতে। হটপটের মতো এটিও ভেতরে স্টিল ও বাইরে প্লাস্টিকের। তবে কিছু ফ্লাস্ক আছে সম্পূর্ণ স্টিলের। ফ্লাস্কের ব্র্যান্ডগুলোর মধ্যে রিগ্যাল, পমেট, নোভিনা বেশ জনপ্রিয়। মাত্র ৪৫০ থেকে দুই হাজার ৫০০ টাকার মধ্যেই পাবেন পছন্দের ফ্লাস্কটি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

কফি মেকার : বারবার কফি বানানোর ঝামেলা এড়াতে কিনে নিতে পারেন কফি মেকার। পরিমাণমতো কফি ও চিনি দিয়ে দিলে স্বয়ংক্রিয়ভাবে কফি বানিয়ে দেবে এই মেকারটি। বিভিন্ন ব্র্যান্ড, মডেল ও ধারণক্ষমতার ওপর নির্ভর করে এগুলোর দাম। ফিলিপস, নোভিয়ান, নোভা, মিয়াকোর কফি মেকারগুলো পাবেন দুই হাজার থেকে ১০ হাজার টাকার মধ্যে। সঙ্গে থাকছে কম্পানিভেদে এক থেকে দুই বছরের ওয়ারেন্টি।

 

 

 

 

 

 

 

 

 

ওয়াটার হিটার : চা, কফি ও পানি গরম করার জন্য আছে ওয়াটার হিটার। স্টিলের হিটার ৫০০ থেকে এক হাজার ৫০০ ওয়াট তাপমাত্রার হয়ে থাকে। ওয়াটার হিটারের ব্র্যান্ড ও ওয়াটভেদে দামের তারতম্য হয়। ৫০০ ওয়াটের দাম পড়বে ১২০ থেকে ৪০০ টাকা। এক হাজার ওয়াটের দাম ৪৫০ থেকে ৭৫০ টাকা। দেড় হাজার ওয়াটের পাবেন এক থেকে দেড় হাজার টাকার মধ্যেই।

ওভেন : লাল, সাদা, কালো বিভিন্ন রং ও ব্র্যান্ডের ওভেন পাবেন। স্যামসাং ওভেন ৯ হাজার ৫০০ থেকে শুরু করে পাবেন ৩৫ হাজার টাকা পর্যন্ত। শুধু খাবার গরম করার ওভেনগুলোর দাম ৯ হাজার ৫০০ থেকে শুরু করে ১৩ হাজার পর্যন্ত। গ্রিল করার ওভেন পাবেন ১৪ হাজার থেকে ২১ হাজার টাকার মধ্যে। সঙ্গে এক বছরের ওয়ারেন্টি। তবে কিছু কিছু নির্দিষ্ট মডেলের ওভেনে শুধু এক বছরের সার্ভিস ওয়ারেন্টি থাকে। ছয় হাজার ২৫০ টাকা থেকে শুরু করে ১৫ হাজার টাকার মধ্যে। এ ছাড়া প্যানাসনিকের ওভেন পাবেন ১০ হাজার থেকে ১৩ হাজার ৫০০ টাকায়। সঙ্গে পাবেন এক বছরের ওয়ারেন্টি। এলজি ও বাটারফ্লাইয়ের ওভেন পাবেন আট হাজার ৭০০ থেকে ১৬ হাজার টাকার মধ্যে। ওয়ালটনের ওভেন আট হাজার থেকে ১৬ হাজার টাকা। সঙ্গে এক বছরের সার্ভিস ওয়ারেন্টি রয়েছে।

হট শাওয়ার : ঠান্ডায় কাপাকাপির দিন শেষ। শীতের সময় ঠান্ডার ভয়ে নিয়মিত গোসল করতে ভয় পান যারা তাদের জন্য এলো হট শাওয়ার। তাহলে আর শীতের সকালে গোসল করতে ভয় কেন ! ওয়াশরুমে আপনার শাওয়ারের সাথে সংযুক্ত করে নিমিষেই পেয়ে যাবেন ঈষদুষ্ণ গরম পানি, গোসলে পাবেন অনাবিল প্রশান্তি। ইলেকট্রিক হট শাওয়ার দিয়ে গরম পানি বের হবে খুব কম বিদ্যুৎ খরচে। ৯৫% থার্মাল কন্ট্রোল ও ৭৫% বিদ্যুৎ সাশ্রয় করে।

যেখানে পাবেন : নিউ মার্কেট, গুলিস্তান স্টেডিয়াম মার্কেট, গুলশান ডিসিসি মার্কেট, ধানমণ্ডি, বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, মিরপুরসহ বিভিন্ন ইলেক্ট্রনিকসের দোকানগুলোতে পেয়ে যাবেন খাবার গরম রাখার এসব পণ্য। আর আজকের ডিলের উইন্টার কালেকশনউইন্টার গ্যাজেট নিয়ে রয়েছে শীতের পণ্যের দারুন সব সংগ্রহ। 

শীতের পণ্য কিনতে এখানে ক্লিক করুন। 

*শীতেরপণ্য* *হটপট* *ওভেন* *হটশাওয়ার* *ওয়াটারহিটার* *কফিমেকার* *ফ্লাস্ক* *গৃহস্থালিসামগ্রী*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ঠান্ডায় কাপাকাপির দিন শেষ। শীতের সময় ঠান্ডার ভয়ে নিয়মিত গোসল করতে ভয় পান যারা তাদের জন্য এলো হট শাওয়ার। তাহলে আর শীতের সকালে গোসল করতে ভয় কেন ! ওয়াশরুমে আপনার শাওয়ারের সাথে সংযুক্ত করে নিমিষেই পেয়ে যাবেন ঈষদুষ্ণ গরম পানি, গোসলে পাবেন অনাবিল প্রশান্তি। ইলেকট্রিক হট শাওয়ার দিয়ে গরম পানি বের হবে খুব কম বিদ্যুৎ খরচে। ৯৫% থার্মাল কন্ট্রোল ও ৭৫% বিদ্যুৎ সাশ্রয় করে।

জেনে রাখুন হট শাওয়ারের কিছু উপকারিতা: 

হট শাওয়ারের উপকারিতা: মেডিকেল সাইন্স অনুযায়ী সবশ্রেনীর মানুষের জন্য ঈষদুষ্ণ পানিতে গোসল করা স্বাস্থ্যসম্মত ও বটে। এতে মনে যেমন প্রশান্তি আসবে, তেমনি শরীরের নানা অংশের ব্যথা ও অসুখ-বিসুখ দূর হবে। ঈষদুষ্ণ পানিতে গোসল করলে মাংসপেশি ও হাড়সন্ধিতে রক্ত সঞ্চালন বেড়ে যায়। এর ফলে মাংসপেশির জড়তা ও খিঁচুনিভাবও উপশম হয়। 

 

 

 

 

 

 

 

 

 

রাতে ঘুমানোর আগে হালকা গরম পানিতে স্নান করে নিতে পারেন। এতে করে আপনার মানসিক চাপ ও অবসাদ কমে যাবে, ফুরফুরে বোধ করবেন। ফলে, ঘুমটা ভালো হবে। ঠান্ডায় লেগে নাক বন্ধ কিংবা  সারা শরীরে ব্যথা, যাই হোক না কেন ঝটপট একটা ‘হট শাওয়ার’ নিয়ে নিন। জমে থাকা কফ বা সর্দি হালকা করতে কুসুম গরম পানি বেশ কার্যকর। অর্থাৎ হট শাওয়ারের উপকারিতা বলে শেষ করা যাবে না। 

হট শাওয়ারগুলো দেখে পছন্দ হলে ছবিতে ক্লিক করে এক্ষুনি অর্ডার করুন। আরো দেখতে আজকের ডিল থেকে উইন্টার গ্যাজেট এই লিংকে ক্লিক করুন। হট শাওয়ার পেয়ে যাবেন ২০০০/- টাকার মধ্যেই। 

 

*হটশাওয়ার* *গরমপানি* *উষ্ণপানি* *শীতেরপণ্য* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ঠান্ডায় কাপাকাপির দিন শেষ। শীতের সময় ঠান্ডার ভয়ে নিয়মিত গোসল করতে ভয় পান যারা তাদের জন্য এলো হট শাওয়ার। ওয়াশরুমে আপনার শাওয়ারের সাথে সংযুক্ত করে নিমিষেই পেয়ে যাবেন ঈষদুষ্ণ গরম পানি, গোসলে পাবেন অনাবিল প্রশান্তি। মেডিকেল সাইন্স অনুযায়ী সবশ্রেনীর মানুষের জন্য ঈষদুষ্ণ পানিতে গোসল করা স্বাস্থ্যসম্মত ও  বটে। চলুন দেখে নিই কিছু হট শাওয়ারের মডেলের খোঁজখবর।


হট শাওয়ার
১,৬৮০ টাকা
এই শীতে কনকনে ঠান্ডা পানি দিয়ে গোসলের কষ্ট আর নয়;
 ব্যবহার করুন Ducha Lorenzetti হট শাওয়ার
ব্রাজিলিয়ান টেকনোলজীতে তৈরী
৭৫% এনার্জী সাশ্রয়ী
সম্পূর্ন অটোমেটিক; 
ব্যবহার করা সহজ
৯৫% থার্মাল কন্ট্রোল
ভোল্টেজঃ 220v
3Kwatt মধ্যম মাত্রার উষ্ণ জল সরবরাহ করে। 


ইলেকট্রিক পানির শাওয়ার
২,৫৯৯ টাকা
৩টি টেম্পারেচার: 
হট, ওয়ার্ম ও কোল্ড কন্ট্রোল করা যায়
অ্যালয় হিটিং ম্যাটেরিয়াল 
কপার ও সিলভার অ্যালয় দ্বারা তৈরী


হট শাওয়ার
২,৬৪৯ টাকা
এটা দিয়ে গরম পানি বের হবেখুব কম বিদ্যুত খরচ হয় পানি গরম হতে
উন্নত প্লাস্টিক
95% Thermal control

ইলেকট্রিক বাথরুম শাওয়ার
২,২৭০ টাকা
ইলেকট্রিক বাথরুম শাওয়ার 
আপনি আপনার ওয়াশরুমে সাওয়ারের সাথে এটি স্হাপন করে, বিদ্যূতের সাথে কানেক্ট করে ব্যবহার করতে পারবেন। 
দেখতে সুন্দর। 
অনেক দিন ব্যবহার করা যায়। 


হট শাওয়ার
২,৫৮০ টাকা
এটা দিয়ে গরম পানি বের হবে
খুব কম বিদ্যুত খরচ হয় পানি গরম হতে
উন্নত প্লাস্টিক
95% Thermal কন্ট্রোল

অনলাইনে অর্ডার দিয়ে বাসায় বসে কিনতে চাইলে ক্লিক করো হট শাওয়ার কিনতে চাই
*হটশাওয়ার* *গরমপানি* *উষ্ণপানি* *শীতেরপণ্য* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★