শীতের শু

শীতেরশু নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

শরীর সুস্থ ও কর্মক্ষম রাখতে সকালে ঘুম থেকে উঠে কিংবা বিকেলে হাঁটার অভ্যাস আছে আমাদের অনেকেরই। নিয়মিত হাঁটলেই শরীর ভাল থাকে। কিন্তু কোন জুতা পরে হাঁটছেন, সেটাও গুরুত্বপূর্ণ। হাঁটার জন্য সঠিক জুতা ব্যবহার না করেন তাহলে বিভিন্ন শারীরিক সমস্যা দেখা দিতে পারে। তাছাড়াও বেড়াতে কিংবা পার্টিতে যাবার আগে কোন শু পরছেন সেটাও দেখতে হবে। যুগের সাথে মাননসই ও স্টাইলিশ জুতা না হলে কিন্তু ফ্যাশনটাই মাটি হয়ে যাবে। এজন্য পায়ে থাকা চাই স্টাইলিশ ও আরাম দায়ক শু।

চলছে শীতকাল। শীতের এই সময়টাতে সকাল বিকালে হাঁটার জন্য ভালোমানের ওয়াকিং শু দরকার। অনেকেই এই সময়টাতে লোফার সুজ গুলো বেশি ব্যবহার করেন। ছেলেদের ক্যাজুয়াল সুজগুলোর মধ্যে জেন্টস লোফার সবথেকে স্টাইলিশ ও রুচিসম্মত। মনকাড়া ডিজাইন, গর্জিয়াস লুক আর ট্রেন্ডি হওয়ার কারণে দিন দিন জেন্টস লোফারের জনপ্রিয়তা বেড়ে চলেছে। 

নিজেকে পরিপাটি করে সাজানোর পর স্টাইলিশ দেখানোর জন্য আপনার প্রয়োজন ট্রেন্ডি জুতা। যা হতে হবে পোশাক, পরিবেশ ও বয়সের সঙ্গে অবশ্যই মানানসই। পোশাকের সঙ্গে মানিয়ে জুতা না পরলে আপনাকে পরিপাটি দেখাবে না। এজন্য জুতা নির্বাচনে সর্তক হতে হবে।

যারা খেলাধুলা করেন কিংবা প্রতিনিয়ত দৌড়ান তাদের জন্য আলাদা জুতা রয়েছে। যে জুতা পরে অফিসে যান সেটি পরে ভুলেও দৌড়াতে যাবেন না। এতে হিতে বিপরীত হতে পারে। বাজারে বিভিন্ন ধরনের স্পোর্টস ও রানিং শু পাওয়া যায় সেখান থেকে আপনি আপনার পছন্দেরটি বেছে নিন।

সতর্কতাঃ

জুতা এবং স্যান্ডেল কেনার সময় খেয়াল রাখতে হবে, এটি যাতে পরতে আরামদায়ক হয়। কয়েক ঘণ্টা পায়ে থাকবে, অতএব স্বাচ্ছন্দ্যবোধ না করলে অসুবিধায় পড়তে হবে। তাছাড়া চলতি সময়ের স্টাইল কিংবা ট্রেন্ড কী, তা বোঝা দরকার। ফ্যাশন, উপলক্ষ, কোন পোশাকের সঙ্গে পরবেন, কখন পরবেন ইত্যাদি মাথায় রাখতে হবে। ফ্যাশনের রেসে গিয়ে ভুল জুতা কিনলে চলবে না। এতে পায়ের ক্ষতি হতে পারে। এ ক্ষেত্রে জুতার দোকানে আপনাকে কিছুটা সময় দিতে হবে। ম্যাটেরিয়াল, জুতার ইন সোল, ভেতরের দিকটা এবং সোল ভালোভাবে দেখে কিনুন।


শীতের এই সময়টাটে আরামে পরার জন্য দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলে রয়েছে কয়েক হাজার জুতার লেটেস্ট সব কালেকশন। বাজারের চেয়ে কমদামেই অনলাইন শপ থেকে আপনি আপনার পছন্দের জুতা বেছে নিতে পারবেন। যারা ঘরে বসেই ভালোমানের আরামদায়ক ও স্টাইলিশ শু কিনতে চান তারা কনটেন্টটির ছবির উপর ক্লিক করুন অথবা ঘুরে আসতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল ডটকম থেকে।

*শীতেরশু* *স্টাইলিশশু* *জুতা* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★