শোক সংবাদ

শোকসংবাদ নিয়ে কি ভাবছো?

Mahi Rudro: . মিঠুন চক্রবর্তী আর নেই।

*শোকসংবাদ*
ছবি

নিউজ ফ্ল্যাশ: ফটো পোস্ট করেছে

ভারতে সাত দিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা

ভারতের সাবেক সফল রাষ্ট্রপতি এ পি জে আবদুল কালামের মৃত্যুতে দেশটিতে সাতদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা করা হয়েছে। তার মৃত্যুতে গোটা ভারতেই নেমে এসেছে শোকের ছায়া। সোমবার সন্ধ্যায় মেঘালয়ের শিলংয়ে আইআইএম-এর অনুষ্ঠানে ভাষণ প্রদাকালে হৃদযন্ত্রের জটিলতায় অসুস্থ হয়ে পড়েন তিনি। শোক প্রকাশ করে দেশটির রাষ্ট্রপতি প্রণব মুখার্জি বলেন, প্রতিরক্ষা গবেষণায় তার অবদান দেশকে সমৃদ্ধ করছে। এছাড়া প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, পথ প্রদর্শক ছিলেন আবদুল কালাম। শোক প্রকাশ করেছেন দেশটির উপরাষ্ট্রপতিও।

*চটখবর* *শোকসংবাদ* *এপিজে-আব্দুল-কালাম*
ছবি

নিউজ ফ্ল্যাশ: ফটো পোস্ট করেছে

চলে গেলেন রেখে গেলেন

সুন্দর এই পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি জমালেন ভারতের সাবেক রাষ্ট্রপতি এ পি জে আবদুল কালাম। মেঘালয় রাজ্যের শিলংয়ের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার স্থানীয় সময় রাত পৌনে ৮টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে আমরা শোকাহত। আশার বিষয় হলো সবাই মরে না কীর্তিমানরা বেঁচে থাকেন তাদের কর্ম ও সৃষ্টিশীলতার মাঝে। এ পি জে আবদুল কালাম এমননি একজন যাকে এই পৃথিবী হাজার হাজার বছর মনে রাখবে।

*চটখবর* *শোকসংবাদ* *এপিজে-আব্দুল-কালাম*

রুপালি বীন: বিনোদনের জগতের এই মানুষটি কে আজ থেকে আমরা সারা জিবনের জন্য হারিয়ে ফেললাম। মানুষটিকে হয়তো সবাই চিনবেন_ তাই নিউজটি শেয়ার করলাম। মহান আল্লাহর কাছে তার জন্য দোয়া করবেন -https://www.facebook.com/groups/1424453077791520/permalink/1640890962814396/

*বিনোদন* *মৃতু* *শোকসংবাদ*

রং নাম্বার: হাসির মানুষ পাপ্পু সবাইকে কাঁদিয়ে চলেন গেলেন না ফেরার দেশে। মজার মজার কথা বলে মানুষ হাসাতেন পাপ্পু। তবে জনপ্রিয় এই কৌতুক অভিনেতা আর মানুষ হাসাবেন না। আজ সোমবার (২৯ জুন) আনুমানিক ভোর চারটায় লালবাগের নিজের বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

*শোকসংবাদ*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★