স্বপ্ন

সাদাত সাদ: চাকরী ছাড়তে সাহস লাগে, এটা সবাই পারেনা শেষ পর্যন্ত চাকরী টা আমি ছেড়েই দিলাম এখন নিজের সপ্ন বাস্তবায়নে কাজ করব আজ থেকে নিজেই নিজের বস (তালি)

*ব্যবসা* *সপ্ন* *ক্যারিয়ার*

সাদাত সাদ: আমার সপ্ন গুলো বিশাল বড়, জানিনা কবে সপ্ন গুলো বাস্তবে রূপান্তরিত হবে। তবুও সপ্ন দেখে যায়, সেই সাথে আপ্রাণ চেষ্টা জানি একদিন সেই সপ্ন পুরন হবে, সেদিন হয়তো বেশি দূরে নয়, খুব সন্নিকটে (বিজয়)

*সপ্ন*

অঞ্জলি: [কাকতাড়ুয়া-খুশি] মানুষ সপ্ন দেখে সপ্নকে বাস্তবায়ন ও করে তাঁরপর ও আবার সপ্ন দেখে, সেই সপ্ন নিয়েই আবার চিরতরে হারিয়ে যায় না ফেরার দেশে

*মানুষ* *সপ্ন* *চিরতরে* *বাস্তবায়ন*

আফনান : ছোট ছোট সপ্ন এক সময় বিশাল কিছুতে পরিণত হয়

*সপ্ন* *ছোট*

অন্তু: একটি বেশটুন পোস্ট করেছে

সপ্ন
সপ্ন দেখা ভালো সব সপ্ন বাস্তবায়ন হতে হবে এমন তো না
*সপ্ন* *সিঁড়ি*

সাদাত সাদ: অনেক দিনের সপ্ন ২ একটা হেলিকপ্টার কিনব কিন্তু সুবিধা মত হয়ে উঠেনা। তাছাড়া পছন্দ ও হয়না কিছুদিন আগে পত্রিকায় বিজ্ঞাপন দিয়েছিলাম তাও কাজ হলনা কি আর করবো তাই আমাকে রিক্সা তে চলাচল করতে হচ্ছে এই মেঘ বাদল বর্ষার দিনে . এই গুলো বলে বল্টুর সে কি কান্না(খিকখিক)

*আষাঢ়েগল্প* *সপ্ন*

সাদাত সাদ: জীবনের চাওয়া পাওয়ার কোন শেষ নেই ১। একটা ছোট ঘর হলেই হবে ২। ঘর টা একটু বড় হলে ভাল হত ৩। একটা গাড়ী হলে মন্দ কি ৩। হেলিকপ্টার খুবই ভাল ৪। যদি দেশের মন্ত্রী হতাম ৫। প্রধানমন্ত্রী হলে ভাল হত ৬। যদি বিশ্বের ধনী হতাম ৭। একজন এসে বলল, তোমার সময় শেষ চল যাই

*মন* *মানুষ* *সপ্ন*

সাদাত সাদ: আজকাল মানুষ কেমন জানি হয়ে গেছে তাই(না) আমরা সবাই নিজের (চিন্তাকরি) অন্যের (না) ফুটপাতে ঘুরাফেরা করা ঠুকাই সেও নিজের চিন্তা করে তবে তার চিন্তাভাবনা আর আমাদের চিন্তা ভাবনার পার্থক্য শুধু একটাই সে একমুঠো ভাতের চিন্তা করে আর আমরা বিলাসিতার (আম্মুউউউ)

*সাদ* *কষ্ট* *সপ্ন*

নাহিয়ান সেজান: দেখবো সপ্ন তোর সাথে,ভোর করবো রাত!! দুজনে মিলে সাজাবো মোদের নতুন প্রভাত!! তোর জন্য সব সম্ভব, পারি করতে অসম্ভব!! পাশে থাকিস, করিস আমায় শুধুই অনুভব!! (খুকখুকহাসি)(কিস)(হার্ট)

*সপ্ন*

জাভেদ হাসান: একখানা সোলেমানী খাবনামা কিনতে চাই।কেউ বলবেন কি দাম কত পড়িতে পারে? চিন্তা করতেছি নিজের সপ্নের নিজেই ফেরিওয়ালা হবো।সোলেমানী খাবনামা পড়ে পড়ে সবচেয়ে ভালো সপ্নগুলো দেখতে চাই।সেই সপ্নগুলো হবে কোটি টাকার সপ্ন....বিলিয়ন টাকার সপ্ন(খুকখুকহাসি)(খুশী২)

*সপ্ন*

রাহুল আদিত্য: *চাকরিছাড়া* চাকরি পাওয়ার জন্য এতকিছু , ছাড়ার কোনো চিন্তা ভাবনা নাই। অন্জন দত্তের কথা কি মনে আছে..... চাকরিটা আমি পেয়ে গেছি *বেলা* শুনছো? এখন আর কেউ আটকাতে পারবে না সমন্ধটা এইবার তুমি ভেস্তে দিতে পারো মাকে বলে দাও বিয়ে তুমি করছনা......!!!(খুশীতেনাচি)

*সপ্ন* *সরকারী*

ইমরান: ছেড়া কাথায় শুয়ে লক্ষ *টাকা*র *স্বপ্ন* দেখে গেলে ই চলবে না... *স্বপ্ন*কে বাস্তবে রূপ দিতে হলে করতে হবে কঠোর *পরিশ্রম*....*পরিশ্রম* করলে *সফলতা* আসবে ই....আর তখনি আমাদের দেখা *সপ্ন* গুলো *সার্থক* হবে....(চিন্তাকরি)

*স্বপ্ন* *পরিশ্রম*....*পরিশ্রম* *সফলতা* *সপ্ন* *সার্থক*

সাইফ: (খুশীতেআউলা)হায় হায় এইটা কি দেখতাছি *সপ্ন* নাতো *বেশতো* তে আমি ইস্টার পাইছি (খুশী২)ধন্যবাদ *বেশতো* @admin দের এবং বেশতোর সকল ইউজারদের (চুম্মা)(চুম্মা)(চুম্মা)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★