সাদিয়া তামান্না

সাদিয়াতামান্না নিয়ে কি ভাবছো?

সাদাত সাদ: বুবুর আজকে জন্মদিন। আমাদের সবার প্রিয় @Saadiia বুর জন্মদিন (আতশবাজি) (আতশবাজি) (কেক)(কেক)(চরকি)(আতশবাজি)(ঈদেরসেমাই)(ঘুড়ি)(কেক)(আদর)(লোডশেডিং) বুবু তোর ভাইটা অনেক দূরে হাজার হাজার কিলোমিটার দূরে, ঠিক তাই জন্মদিনের শুভেচ্ছা খালি হাতেই জানাতে হচ্ছে। তবে কথা দিচ্ছি আগামী বছর যদি বেঁচে থাকি তবে ইন শা আল্লাহ এত্তগুলা চকলেট লজেন্স উপহার দেব (খিকখিক) আর একটা "শাল " দেব :D আগামী বছর ডিসেম্বর মাসে নিশ্চয়ই শীত থাকবে! শেষ কথা ... জন্মদিনের অনেক অন্নেক শুভেচ্ছা, সব সময় হাসিখুশী থাকো প্রিয়জনের সাথে এই কামনা সব সময়... I love you (ভালবাসি)(ভালবাসি)

*জন্মদিন* *শুভজন্মদিন* *সাদিয়াতামান্না*

মাসুম: একটি বেশব্লগ লিখেছে

[বসন্ত-শুভেচ্ছা]
এনাকে নিয়ে অনেক কিছু লিখতে পারব। কিন্তু শুধুমাত্র চুম্বক অংশটুকু লিখতেই বসলাম আজ। বেশতোতে কয়েকজন নিয়মিত ইউজার আছেন যারা এত বেশি বেশি পোস্ট শেয়ার করেন যে বেশতো তাদের ছাড়া একেবারে পোস্টশুন্য। আর সাদিয়া তামান্না তাদের মধ্যে অন্যতম। আমি যে কি পরিমান অবাক হই সেটা বলে বোঝাতে পারব না। আচ্ছা মানুষ নৃবিজ্ঞান নিয়ে পড়লে কি মাটি খুড়েও এত বেশি লেখা সংগ্রহ করতে পারবে?(ব্যাপকটেনশনেআসি৩)

শুধু পোস্ট লেখা বা শেয়ারে নয় ইনি বর্তমানে প্রশ্ন বিভাগেও ১০,০০০ পয়েন্টের মাইলফলকও পেরিয়েছেন। যেনতেন মহাগুরু নন। ইনার লেখাগুলো যেমন বাস্তবতার নিরিখে থাকে তেমনি প্রশ্নোত্তরগুলোও যেমনি শিক্ষামুলক তেমনি প্রচুর তথ্যপূর্ণ। 

পোস্টগুলোতে যথেষ্ট ভিন্নতা আর বাস্তব জীবণের প্রতিচ্ছবি খুজে পাই। জীবণ সম্পর্কে বুঝতে পারা নানা বিষয়গুলো ইনি অতি সংক্ষেপে ইনার পছন্দের বেশটুন দিয়ে প্রকাশ করেন। যা আমার মাথায় দুয়েকটা আসলেও তা বর্ণনার ভাষায় রুপান্তরের যোগ্যতার অভাবে মাথাতেই থেকে যায়।(মাইরালা)

বেশতোকে যারা হৃদয় দিয়ে ভালোবাসেন তাদের মধ্যে ইনি একজন। তাই বেশতোকে তথ্যবহুল রাখতে ইনার নিরন্তর প্রচেষ্টা সত্যিই প্রসংশার দাবি রাখে। অত্যান্ত সাদা মনের মানুষ ইনি। নেই কোনো রকমের অহংকার! মানুষকে খুব সহজে আপনার করে নেয়াতে ইনার জুড়ি মেলা ভার। খুব সহজে মানুষের সাথে মিশতে পারেন। সহানুভুতিশীল মনটাও চমৎকার। বন্ধুত্বে অসাধারণ। আমার মানুষকে রাগাতে ভাল্লাগে। কিন্তু এতদিনে ইনারে রাগাতে পারলাম না। আসলে জ্ঞানী মানুষ দ্রুতই বুঝে ফেলে আরকি।

কয়েকদিন হল লেখাপড়ার একাডেমিক পাঠ চুকিয়ে ফেলেছেন। নেমেছেন জীবণ যুদ্ধে একটা নিজের পায়ে দাড়ানোর অপরিসীম আশা নিয়ে। একদিন পরেই আরেকটা নতুন বছর চলে আসবে। অনেক অনেক শুভকামনা রইল ইনার প্রতি যেন অতি সত্বরই জীবণযুদ্ধের ডামাডোলে সাফল্যর তরী উর্দ্ধে ভেসে চলে। আরও অনেক বড় হয়ে মানুষের পাশে থেকে জীবণটাকে উপভোগ করতে পারেন। পদে পদে, প্রতি মুহুর্তে সাফল্য এসে ধরা দিক। আর পৌষ মাস তাঁর জীবণে আসুক বারবার শতবার বসন্তের নীল কন্ঠি হয়ে। বয়ে চলুক নিরন্তর সফলতায় আর আনন্দ হর্ষে। মেতে উঠুক প্রত্যাশার অনাবিল সুখ সমৃদ্ধিতে। 

আজকে ইনার *শুভজন্মদিন* । আর এই জন্মদিনে বিড়াল প্রেমী এই মানুষটাকে জানাই অজস্র শুভকামনা, মোবারকবাদ। শুভজন্মদিন @Saadiia  আপু। শুভ হোক আগামী প্রতিটি ক্ষণ।
(আতশবাজি)(আতশবাজি)(আতশবাজি)(কেক)(তালি)(আতশবাজি)(আতশবাজি)(আতশবাজি)
(আতশবাজি)(আতশবাজি)(আতশবাজি)(আতশবাজি)(আতশবাজি)(আতশবাজি) (আতশবাজি)(আতশবাজি)
*দুখোব্লগ* *ইউজারপরিচিতি* *সাদিয়াতামান্না* *শুভজন্মদিন*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★