সাভার

সাভার নিয়ে কি ভাবছো?

চক্রবাক: লে হালুয়া... (মামাকিদেখলাম)

চক্রবাক: আমেরিকার সাম্রাজ্যবাদী মিশনের হাড়ির খবর ঈদ সংখ্যা... আর মাত্র কয়েক দিন। (আগামী সপ্তাহের "সাপ্তাহিক লিখনি"তে...)

নাকিব ওসমান : *সাভারট্র্যাজেডি* রানা প্লাজায় ১৭ পর উদ্ধার হওয়া রেশমা উদ্ধার অভিযানকে মনে হচ্ছে একটি মিথ্যা গুজব : ব্রিটিশ পত্রিকা মিরর নিউজ - http://goo.gl/hmcjg *মানুষেরজন্য* *সাভার* *সমসাময়িক* *বাংলাদেশ* @NEWSFLASH *খবর*

চক্রবাক: পিছনে তাকান... হয়ত একটু পর'ই আপনার হাতে হাতকড়া স্থান পাবে !! http://www.bdtoday.net/blog/blogdetail/detail/5919/cokrobak/18838#.Ubrq0efIvu4

শারিফ আহমাদ শাব্বির: অস্ট্রেলিয়ার ৬৬৬ এবিসি ক্যানবেরা রেডিওতে *বাংলাদেশ* এর *সাভার* ভবনধস দুর্ঘটনা নিয়ে আমার দেওয়া ইন্টারভিউ শুনুন এখানেঃ পার্ট ১ http://bit.ly/18kUNsm > পার্ট ২ http://bit.ly/112BoEP

তারেক বাঙ্গালী: *মহাসেন* *উক্তি* *জোকস* *সাভার* *বাংলাদেশ* ঝাঁকাঝাকি করবেন না প্লিজ, মহাসেন আসছে, শান্ত থাকুন।

তারেক বাঙ্গালী: *জোকস* *পরিস্থিতি* *সাভার* *উক্তি* মুন্নি সাহার রিপোর্টিং দেখে অনন্ত জলিলের অনুভুতি আমি আগেই বলছিলাম , she is pom ghana..কেউ আমারে পাত্তা দেয় নাই... আর আজকে বলতেছি , মুন্নি সাহা ইজ পম চিড়িয়াখানা।

তারেক বাঙ্গালী: *জোকস* *পরিস্থিতি* *সাভার* *উক্তি* মুন্নি সাহার রিপোর্টিং দেখে এরশাদ চাচার অনুভুতি যে কোন মেয়েরে দেখলেই আমার প্রেমানুভুতি জেগে উঠে কিন্তু একমাত্র মুন্নি সাহারে দেখলেই কোন অনুভূতি হয় না।

তারেক বাঙ্গালী: *জোকস* *পরিস্থিতি* *সাভার* *উক্তি* মুন্নি সাহার রিপোর্টিং দেখে মাহফুজুর রহমানের অনুভূতিঃ আমি এখনও বুঝতে পারতেছি না কোনটা বেশী বিরক্তিকর ,ইভার গান নাকি মুন্নির রিপোর্টিং। দুনিয়ার সব বাজে মাল আমার ঘাড়ে আইসা পরে ক্যান।

পিপুল খন্দকার: *সাভার* প্রথম দিকে উদ্ধারকাজে ধীরগতি ছিল। শাপলা ট্রাজেডির পর তৎপরতা বেড়ে গেল, অনেকে আশায় ছিল যে তাদের হারানো স্বজনকে বাড়ীতে নিতে পারবে কিন্তু রেশমী উদ্ধারের পর উদ্ধার কাজ সমাপ্ত ঘোষণা করা হলো। স্বজনা এখন খেই পাচ্ছেনা কি করবে।

অবশেষে আমি: হ্যা বাংলাদেশের প্রেক্ষাপটে সবই শেষ, কবে কোন *সাভার* এ সামান্য কয়েকজন অতিসামান্য গার্মেন্টস কর্মী ভবন চাপা পড়ে বেকুবের মত মরবে আর তার খেসারত কি আমাদের মহামান্য রাজনৈতিক সরকার আর ব্যবসায়ীরা দেবে? নো নেভার এভার.. ভাগ্যিস অর্থমন্ত্রী এখনো কিছু বলেননি !

তারেক বাঙ্গালী: *সাভার* *পরিস্থিতি* রেশমা কোন কোম্পানীর বিস্কুট খেয়েছেন । মাত্র ৪ টা বিস্কুটে ১৭ দিন । আমি খেতে চাই । আর উপকুলীয় এলাকায় এখনই ঐ বিস্কুট পাঠানো উচিত।

মো: তানভীর আহমদ রিফাত: *সাভার* yas, everything is over. Our dream, death body calculation, govt. economically family help, every thing. But not stop our political war. Our government part anti party they create new problem new war. (শয়তানিহাসি)

Mohammad Monirul Islam(monir): *সাভার* উদ্ধার শেষ, স্বজনরা চিনতে পারেনি ২৯৩টি লাশ মৃতের সংখ্যা দাঁড়ালো ১১২৭, বেজমেন্ট থেকে অস্ত্র-মাদক উদ্ধার,সাভারের ধ্বংসস্তুপ থেকে রেশমার বেঁচে যাওয়া পর সাদুবাদ দিয়েচ্গিলাম কিন্তু তার কথাবার্তা গুলো সাদুবাদ থেকে কষ্ট বেরিয়ে আসছে এখন ।

Monjurul sohel: মৃত্যু ওদের গলা চেপে ধরেছিল বলেছিল ‘মর’ ক্লান্ত অবসন্ন দেহে, ওরাও ছিল যন্ত্রণাকাতর। ইটের নিচে চাপা পড়ে ছিল ওরা সামনে মরণফাঁদ মরণফাঁদে বেঁচে আছে, এটাই বিশেষ আনন্দ সংবাদ। মৃত্যু ওদের ফেলেছিল মৃত্যুকূপে বলেছিল ‘মর’ ‘রক্ত দে তোর, শ্রমের রক্ত’ মৃত্যু ছিল

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★