সালমান শাহ

সালমানশাহ নিয়ে কি ভাবছো?

ঈশান রাব্বি: একটি বেশব্লগ লিখেছে

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় নায়ক সালমান শাহ তার স্ত্রীর পরকীয়ার বলি হয়েছেন বলে দাবি করেছেন সালমান শাহ'র মা নীলা চৌধুরী।

গতকাল ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তিনি।

সালমান শাহকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে দাবি করে নীলা চৌধুরী বলেন, মৃত্যুর পর দেখা গেছে তার শরীরে কোনো ক্ষত চিহ্ন নেই। খালি ইঞ্জেকশন পুশ করে এবং গলায় চাপ দিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। আর এই হত্যার সঙ্গে সালমানের স্ত্রী সামিরা জড়িত।

তিনি বলেন, সামিরা ও তার পরিবারকে আমার পাশে কোনো সময় দাঁড়াতে দেখিনি। এমনকি সালমান শাহ’র ঘরে তার স্ত্রীকেও তার কাছে পাইনি। সামিরা এখন সালমান শাহ’র এক বন্ধুর স্ত্রী হিসেবে ঘর-সংসার করছে। এটা কি প্রমাণ করে না যে সামিরা’র পরকীয়ার সম্পর্ক ছিল?

নীলা চৌধুরী বলেন, ওই সময়ে চলচ্চিত্রাঙ্গনে একচ্ছত্র আধিপত্য ছিল সালমান শাহর। অন্য কারও সিনেমা চলতো না। এতে একটা গ্রুপ তার শত্রুতে পরিণত হয়। আর তারাই আমার ছেলেক হত্যা করেছে। এ বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন নীলা চৌধুরী।  

প্রসঙ্গত, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মারা যান চিত্রনায়ক সালমান শাহ। সে সময় এ বিষয়ে অপমৃত্যুর মামলা করেন তার বাবা কমর উদ্দিন আহমদ চৌধুরী। সালমান শাহ মারা যাওয়ার দুই দশক পরও এর রহস্য উদঘাটন হয়নি। সিআইডি ও বিচার বিভাগীয় তদন্তে অপমৃত্যু উল্লেখ্য করে প্রতিবেদন দাখিল করা হলেও তা প্রত্যাখ্যান করেন সালমান শাহ’র পরিবার।

সর্বশেষ বিচার বিভাগীয় তদন্ত প্রতিবেদনের বিরুদ্ধে নারাজি দেন সালমান শাহ’র মা নীলুফার চৌধুরী (নীলা চৌধুরী)। আদালত নারাজির আবেদন মঞ্জুর করে পুনঃতদন্তের জন্য র‌্যাব-৩ কে নির্দেশ দেন।

*খুন* *সালমানশাহ*

Risingbd.com: ‘আপনারা আমার ছেলেকে বাঁচিয়ে রাখবেন’ ‘আমি একদিন দূরে চলে যাব। কিন্তু এই আপনারা আমার ছেলেকে (সালমান শাহ)বাঁচিয়ে রাখবেন। যুগ যুগ ধরে ইমন (সালমান)বেঁচে থাকবে। আমাদের প্রজন্ম, বর্তমান প্রজন্ম এবং ভবিষ্যৎ প্রজন্ম যারা আসবে তারাও সালমানকে মনে রাখবে।’ অনেকটা...বিস্তার পড়ুন- http://bit.ly/24YA7o7

*সালমানশাহ* *বাংলাচলচিত্র* *সিনেমা* *আড্ডা* *বিনোদন* *ভাগ্য*

ঈশান রাব্বি: তুমি মোর জীবনের ভাবনা হৃদয়ে সুখের দোলা নিজেকে আমি ভুলতে পারি তোমাকে যাবে না ভুলা

*সালমানশাহ* *গান*

মৌমিতা নাহার মিথিলা: একটি নতুন প্রশ্ন করেছে

 প্রয়াত সালমান শাহ অভিনীত কোন বাংলা ছবিটি আপনি বার বার দেখেছেন ?

উত্তর দাও (১২ টি উত্তর আছে )

.
*চলচ্চিত্র* *সালমানশাহ*

রুপালি বীন: সালমান শাহর জানা অজানা চলচ্চিত্রে অভিনয়ের আগে কিছু নাটক এবং বিজ্ঞাপনচিত্রে কাজ করেন। আশির দশকে হানিফ সংকেতের গ্রন্থনায় ‘কথার কথা’ নামে একটি ম্যাগাজিন অনুষ্ঠান প্রচারিত হতো। এরই কোনো একটি পর্বে হানিফ সংকেতের গাওয়া গানের মিউজিক ভিডিওতে প্রথম আসেন তিনি

*সালমানশাহ* *পদার্পণ* *অভিনয়* *জানাঅজানা* *হানিফ-সংকেত*

শাকিল আহমেদ: [পিরিতি-আগডুমবাগডুম]তুমি আমার এমনই একজন যারে একজনমে ভালবেসে ভরবে না এ মন এক জনমের ভালবাসা এক জনমের কাছে আসা একটি চোখের পলক পরতে লাগে যতক্ষন... (হার্ট) https://www.youtube.com/watch?v=gyoY1GeT_Gw

*প্রিয়গান* *সালমানশাহ*

সালমান শাহ: একটি বেশব্লগ লিখেছে


  • কেউ আমাকে মনে রাখুক কিংবা ভূলে যাক তাতে আমার কিছুই আসে যায়না। আমি ছিলাম আমি থাকবো বাংলার কোটি মানুষের মনে,  চির অমর হয়ে। আমি বেঁচে থাকাকালীন হয়তো কাউকে প্রান খুলে বলা হয়নি আসলে কতটা ভালবাসি সবাইকে। কিন্তু আজ বলতে চাই আমার মনের কথা আজ জানাতে চাই আমার মনের সব ব্যথা কষ্ট অভিমান। জানি অনেকের কাছে সময় হবেনা আমার কথা শুনার তবুও আজ আমি বলবো আমার না বলা সব কথা প্রান খুলে। সবাই জানে আমি আত্মাহুতি দিয়েছি কিন্তু আদৌ সেটা সত্যি না। আমি কেন মরতে যাব কিসের এত দুঃখ আমার। আমিতো সবাইকে নিয়ে সুখেই ছিলাম তবে কেনো শুধু শুধু মরতে যাব? আসলে আমাকে খুন করা হয়েছে এটাই চরম সত্য।  আমি তাদের কখনোই ক্ষমা করবোনা যারা কেড়ে নিয়েছে আমার তাজা প্রান.....
*সালমানশাহ*

সালমান শাহ: মনে রেখো একজন ছিল যে তোমাদের ভালবাসতো...(দোয়া)

*সালমানশাহ*
ছবি

এ. আর. খান ফটোটি শেয়ার করেছে
"*সালমানশাহ* মানুষ এখনো তোমাকে অনেক ভালবাসে সালমান.....এই মানুষটা থাকলে আজ বাংলাদেশের চলচ্চিত্র অন্য একটা উচ্চতায় পৌঁছে যেত....আল্লাহ তাঁকে শান্তিতে রাখুন..."

জামান পোস্টটি শেয়ার করেছে "*সালমানশাহ* তোমার মৃত্যুকে আজও যেন মেনে নিতে পারিনি, এতগুলো বছর পর! / কোটি বাংলাদেশীর অন্তরে তুমি আজও জেগে আছ, তুমি হয়ে আছ অমর!!! "

জামান: *সালমানশাহ* তোমার মৃত্যুকে আজও যেন মেনে নিতে পারিনি, এতগুলো বছর পর! / কোটি বাংলাদেশীর অন্তরে তুমি আজও জেগে আছ, তুমি হয়ে আছ অমর!!!

জামান: *সালমানশাহ* তোমার মৃত্যুকে আজও যেন মেনে নিতে পারিনি, এতগুলো বছর পর! / কোটি বাংলাদেশীর অন্তরে তুমি আজও জেগে আছ, তুমি হয়ে আছ অমর!!!

নোমান : *সালমানশাহ* শুনেছি মৃত্যু ছিল আত্মহত্যা! কিন্তু এর কারন কি? সম্ভাব্য কোন কারন জানেন কেউ?

ছবি

মন্টি মনি: ফটো পোস্ট করেছে

ছবি শেয়ার করেছে

সালমানের প্রতি রইলো অনেক শ্রদ্ধা |

*সালমানশাহ* *মহানায়ক*

দেবাশীষ চৌধুরী দেব: আমাদের সকলের প্রিয় নায়কের প্রতি শ্রদ্ধা ও ভালবাসা...

*সালমানশাহ*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★