সালামি

সালামি নিয়ে কি ভাবছো?

সৈয়দ মোহাম্মদ আলী: *সালামি* বিশ্বাস করতে মনে হয় কিছুটা কষ্ট হতে পারে সত্য কথা বলতে এবার ঈদে আমি ০/= টাকা সালামি পেয়েছি তবে আমি খূশি সালামি দিয়ে তো আর ঈদের মজা পাওয়া যায় না মজা করেই কাটানো যায়।

আগন্তুক দখলদার: আপা হইতে *সালামি* সরূপ ১৫০০ টাকা পাইয়া ছুট বোন ভাগ্না ভাগ্নিকে বিলিয়া আমার পকেটে ০০ টাকা ঢুকিয়াছে ....

*সালামি*

অর্ঘ্য কাব্যিক শূন্য: সালামি আপডেট ! ! (আতশবাজি) (আতশবাজি) (আতশবাজি) (আতশবাজি) (আতশবাজি) এই ঈদে বেশতোবাসীর সালামি প্রাপ্তি এবং সালামি প্রদান বিষয়ক ছোট্ট একটা আড্ডা হয়ে যাক... প্রদত্ত তথ্য সঠিক হওয়া চাই... সালামি অত্যাচারের অভিজ্ঞতাও শেয়ার করতে পারেন... (শয়তানিহাসি) (শয়তানিহাসি)

*সালামি* *আড্ডাপোস্ট*

তোফায়েল আহমদ: *সালামি* দিন দিন যত বড় হচ্ছি সালামি জিনিষটা থেকে বহুগুণ দূরে সরে যাচ্ছি (ব্যাপকটেনশনেআসি) আমাকেও কেউ দেয় না; আমিও দেওয়ার মতো কাউকে পাই না ...

রশিদা আফরোজ: *সালামি* সালামি শৈশব থেকেই পাই। আব্বা দিতেন নূতন চকচকে টাকা। বড় হতে হতে ভাই, ভা্বী, বোন, দুলাভাইয়ের কাছ থেকে পেয়েছি। পাশাপাশি বাচ্চাদের সালামী দিয়েছি। টাকার পরিমাণ কম বলেই নূতন ছোট-বড় (২-৫-১০) নোটে সালামী দিতাম আর বাচ্চারা ব্যাপক খুশি হতো।

★ছায়াবতী★: একটি বেশটুন পোস্ট করেছে

বড় হয়ে চরম লস লেগে গেছে, ঈদ সালামী এখন অার কেউ দেয় না...
*সালামি*

বিটলা + আতেল: ইয়ে................ পাইলাম ইহাকে পাইলাম l ঈদ সালামি আমি হাতে পেয়ে গেছি l প্রথমবার অংশগ্রহন আর প্রথমবারেই জিতে গেলাম ........... (খুবকিউটলাগছে)(তালি) ধন্যবাদ বেশতোকে এই ঈদ সালামি দেয়ার জন্য l দোয়া করবেন যাতে ভবিষ্যতেও জিততে পারি l ধন্যবাদ সবাই কে l ফিলিং ঈদ এর খুশি

*বিটলামি* *আতলামি* *সালামি*
ছবি

নিউজ ফ্ল্যাশ: ফটো পোস্ট করেছে

নতুন টাকার জমজমাট ব্যবসা

ঈদ মানেই আনন্দ। এ আনন্দে অনিবার্য অনুষঙ্গ সালামি। নতুন জামা, নতুন জুতার মতো ঈদের সেলামি মানেই টাকশাল থেকে আসা ঝকঝকে নতুন নোট। ঈদ সামনে রেখে রাজধানীতে জমজমাট হয়ে উঠেছে নতুন টাকার বাজার। রাজধানীর গুলিস্তান, মতিঝিল বাংলাদেশ ব্যাংক ও সেনাকল্যাণ ভবনের সামনে গিয়ে দেখা গেছে, নতুন টাকার পসরা সাজিয়ে বসেছেন পুরানো ও মৌসুমি ব্যবসায়ীরা। কেউ টুল নিয়ে বসে আবার কেউ দাঁড়িয়ে বিক্রি করছেন টাকা। আইন অনুযায়ী বিক্রি সম্পূর্ণ নিষিদ্ধ হলেও অবাধেই চলছে এ ব্যবসা। বিক্রিও চলছে ধুমছে।

*চটখবর* *নতুনটাকা* *সালামি* *ঈদআনন্দ*

Md. Aminul Islam: *সালামি* ৭০০০ টাকা (শুভরাত্রি)

ভূতের সর্দার রাফি: *সালামি* এক টাকাও সালামি পাইলাম না এবার :'((বেইলনাই)

নেহাল: এইবার *সালামি* যা পাইলাম তার চেয়ে বেসি দিয়ে দিতে হইলো...(মনখারাপ)

আমানুল্লাহ নোমান: এবার ঈদে অনেক সালামি পেয়েছি।

পলিন: আগে ছোট বেলা কত *সালামি* পেতাম. এখন আর কেউ সালামি দেয় না. (রাগী). উল্টা দিতে হয়. বড় হয়েও সালামি পাবার উপায় কি?

অনিক স্পর্শ: *সালামি* ইনকামিং নাই কিন্তু আউটগোয়িং ডরে এখনও পলাতক । ()()()()()

সাদমান রহমান: এইবার ঈদ-এ ভালই কামাই এবং খরচ হলো *সালামি* দিলাম ৫,৫০০ টাকার আর পেলাম ৬,১০০ টাকা (গ্যাংনাম)

মুজাহিদ: সাধারনত আমি কারো কাছ হতে সালামি নেই না। এই ঈদে কোন প্রকার সালাম না করে ২০০০ টাকা *সালামি* পেয়েছি।

আশিকুর রাসেল: *সালামি* আমার সর্বমোট সালামি পাওয়ার পরিমান হচ্ছে (মাইরালা) এক পয়সাও না (ফুঁপিয়েকান্না)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★