সিকিউরিটি

সিকিউরিটি নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

নিজের প্রিয় আবাসস্থল  বা কাজের জায়গা নিরাপদে থাকুক, এ তো সবাই চায়। বর্তমান বিশ্বে আবাস বা কর্মস্থলের সার্বক্ষণিক নিরাপত্তার দায়িত্ব নিচ্ছে বিভিন্ন রকম নিরাপত্তা ডিভাইস। আমাদের দেশের প্রেক্ষাপটে অফিস, রেস্তোরাঁ, হোটেল এসব স্থান ছাড়া এসব ডিভাইস সাধারণ বাসা-বাড়িতে খুব একটা নজরে আসে না। তবে সচেতন মানুষ হিসেবে প্রযুক্তির এই কল্যানগুলো আমাদের ব্যবহার করে নিজেকে, নিজের পরিবারকে, নিজের আবাস্থল, নিজের কাজের জায়গাকে নিরাপদে রাখার দায়িত্ব কিন্তু আপনার উপরই বর্তায়। কে জানে, হয়তো সামান্য অসাবধানতাই হতে পারে সারাজীবনের কান্না। আপনার বাসায় বা অফিসে সিকিউরিটি ডোর অ্যালার্ম আছে তো ! না থাকলে আজই লাগান।  

জানতে চান কেন প্রয়োজন এই সিকিউরিটি ডোর অ্যালার্মের ?

এ ডিভাইস বসানোর পর অনাকাঙ্ক্ষিত কেউ দরজার লক খুলতে পারবে না। অপরিচিত কেউ যদি দরজা খোলার চেষ্টা করে তাহলে ডিভাইস একটি অ্যালার্ম দেবে। শুধু বাসা-বাড়ি বা অফিসই নয়, ব্যাংক, জুয়েলারি দোকান, আইটি সার্ভার রুম, এডুকেশন ইন্সটিটিউশন, দোকান, ইত্যাদির জন্য সিকিউরিটি ডোর অ্যালার্ম খুবই চমৎকার একটি ডিভাইস। 

তাহলে এবার আপনার সিদ্ধান্ত। এই প্রয়োজনীয় ডিভাইসটি সহজেই পেয়ে যেতে পারেন আজকের ডিল থেকে। কিনতে চাইলে এক্ষুনি ক্লিক করুন ছবিগুলোতে। 

 

*নিরাপত্তা* *ডিভাইস* *ডোরঅ্যালার্ম* *সিকিউরিটি* *জরুরিপণ্য* *অনলাইনশপিং*

অভী আহমেদ খান: কয়েক বছর আগে আমার ২৬ জোড়া কবুতর চুরি হওয়ার পর। খুব কষ্ট পেয়েছিলাম। তাই আর এতোদিন আর চেষ্টাও করিনি। তবে এইবার আবারো নতুন উদ্যমে শুরু করবো ... এইবার আমার টার্গেট ৩০ জোড়া । ছাদের সিকিউরিটি বাড়াইতে হবে।

*কবুতর* *পায়রা* *চুরি* *জোড়া* *টার্গেট* *সিকিউরিটি*

অভ্র মেঘ: আমার মনে হয় ইন্টারনেট সিকিউরিটি এদেশে যথেষ্টই দুর্বল . কেবল মাত্র ভয় দেখানোর জন্য ৮/১০ বছরের কারাদন্ড দেয়া হয়েছে . *অনলাইন* *সিকিউরিটি* *ইন্টারনেট* *ভয়*

*অনলাইন* *সিকিউরিটি* *ইন্টারনেট* *ভয়*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★