সিগনেচার

সিগনেচার নিয়ে কি ভাবছো?
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

৪/৫
[বাঘমামা-আমিকিসুজানিনা] প্রশ্নকর্তাঃ কেন চোর সব সময় চুরি স্থলে ফিঙ্গার প্রিন্ট রেখে যায়...? মক্কেলঃ ওরা বেশির ভাগ সময় অশিক্ষিত হয় তাই আঙ্গুলের ছাপ রেখে যায়...শিক্ষিত হলে অবশ্যি সাইন করে যেত।
*সিগনেচার* *চুরি* *কমেডিয়ানহাফিজ* *বেশম্ভব* *বেশার্লক*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

আমাদের সালাম ভাই @AbdusSalam779988 তার ছেলের রেজাল্ট কার্ড থেকে চান্দি পুরাই গরম! এইডা কোনো রেজাল্ট হইলো? তুই কি আমার ছেলে? ছেলে: বাবা এইডা তো তুমিই ভালা জানো...! সালাম: শুন আমরা দুষ্ট ছিলাম কিন্তু রেজাল্ট সব সময় ভালো আসতো ... এর সালাম ভাই ছেলের রেজাল্ট কার্ডে সিগনেচার না দিয়ে টিপ সই দিলে ছেলে: বাবা! টিপ সই কেন দিলে? সালাম: এই বাড়িতে শিক্ষিত লোক আছে এইডা জানি তোর টিচার না বুঝে ....! (অবাক) (ব্যাপকটেনশনেআসি)
*রেজাল্টকার্ড* *টিপসই* *সিগনেচার* *রসিকতা*

মেঘবালক: একটি বেশটুন পোস্ট করেছে

....অতপরঃ অটোগ্রাফ সমাচার
বাউল বাবা আমি আপনার সকল গান অন্ধবিশ্বাস করি, তাই আপনার সিগনেচার দিয়ে আমারে একটা অটোগ্রাফ দিবেন?
খারা ওতো ব্যস্ত হইসনা আগে গানডা গাইয়া লই।
*সিগনেচার* *অটোগ্রাফ* *অন্ধবিশ্বাস*

তাসনীম: *সিগনেচার* আমাদের সল্পিকতার পরিচিত বহন করে

শুভ্র: *সিগনেচার* যদি কোন মানুষের চারিত্রিক বৈশিষ্ট্য প্রকাশে পারদর্শী হয়ে থাকে, গভীর দুঃখের সাথে বলতে হচ্ছে আমার চরিত্র তাহলে অতিশয় খারাপ! কারন আমার সিগনেচার কারো দৃষ্টির জন্য মোটেও প্রশান্তিদায়ক কোন কিছু বলে মনে হয়না! কোনমতে টেনেটুনে ইংরেজীতে নামটা লিখি! (আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)

মো: সেলিম: *সিগনেচার* আমি আমার নামের কোনো সিগনেচার পারিনা , সব যায় গায় সুধু নাম লিখে দেই. কেউ কি আমার নামের একটা সুন্দর সিগনেচারে তৈরী করে দিতে পারবেন. সুধু " সেলিম " দিয়ে..

আজমি ইতু: *সিগনেচার* শুধু মাত্র একজন মানুষের নাম প্রকাশ করে না,এটি একজন মানুষের ব্যক্তিত্ব,রুচিবোধ,যোগ্যতাও প্রকাশ করে,আমি শুনেছি কিছু কিছু জ্যোতিষ আছে যারা সিগনেচার থেকে ওই ব্যক্তি সম্পর্কে অনেক কিছু বলে দিতে পারে.তাই এটি সত্তি গুরুত্ব বহন করে.(খুকখুকহাসি)

রিনি: *সিগনেচার* নিয়ে সব সময়েই ঝামেলায় পরি..বিশেষত ব্যাঙ্কের কোনো কাজ হলেতো কথায় নেই...ঝামেলা টা হলো, আগের *সিগনেচার* এর সাথে নাকি পরের *সিগনেচার* এর কোনো মিল নেই...তাই মনের দুক্ষে মাঝে মাঝে মেয়ের হাতের লিখার মত *সিগনেচার* দেয়া শুরু করি...(ব্যাপকটেনশনেআসি৩)

সুমি রহমান: একটা জাদু দেখাবো ! আমার কমেন্টে *সিগনেচার* লিখেন ইংলিশ এ সঠিক বানানে ! দেখেন কি হয়! (ভেঙ্গানো)

ইসরাত: *সিগনেচার* অন্যদের সুন্দর সিগনেচার দেখলে খুব মন খারাপ লাগে | আমিতো পুরো নাম লিখে সিগনেচার করি | যখন খুব ছোট মায়ের সাথে ব্যাঙ্কে জয়েন্ট একাউন্ট ছিল না বুঝেই পুরো নাম দিয়ে সিগনেচার করতাম সেটাই এখনো করি |খুব বাজে আমার সিগনেচার

রুশদী: তবে নিজের *সিগনেচার* টা প্রতিনিয়ত চেঞ্জ করতে মুন্চায়, কিন্তু সেই যে শুরু তে একটা *সিগনেচার* দিয়েছিলাম, সেটাই ধরে রাখতে হয়েছে :\

রুশদী: কাগজ কলম নিয়ে বসে থাকলেই সেখানে অন্তত একটা না একটা *সিগনেচার* থাকবেই, আর অফিস এর বোরিং মিটিং গুলো তে কাগজ কলম নিয়ে বসে বসে *সিগনেচার* এ ভরিয়ে ফেলি :P

মারিয়া আক্তার অর্পিতা: আমার নামের *সিগনেচার* টা আজ ও ভালো করে শিখতে পারলাম না (মাইরালা)আব্বু কতোবার বলছে একটু প্রাকটিস করো (প্লিইইজ)তাও আব্বুর কথা শুনিনি,ফকিন্নির মতো আমার সিগনেচার,দেখলে নিজেরই(বমি) আসে(খিকখিক)

*সিগনেচার*

হাফিজ উল্লাহ: চৌধুরী সাহেব চিত্কার দিয়ে কথা বলবেন না (রাগী) অশিক্ষিত বইলা ভাইবেন না যে সিগনেচারও দিতে পারি না (শয়তানিহাসি)

*চৌধুরীসাহেব* *সিগনেচার*

আশিকুর রাসেল: আমার একখান *সিগনেচার* গিটার আছিলো (খুশী২)(খিকখিক)

শফিক ইসলাম: *চৌধুরীসাহেব* (টিচার)কে *সিগনেচার* হীন *রেজাল্টকার্ড*টা ধরিয়ে দিয়ে *মনেরআনন্দ*এ *হাইওয়ে*র *সিটি-বাস*এ চড়ে *রোলার-কোস্টার*এ বসে হওয়া খাব বলে ছুটছি ; আম্মুর *ডাকাডাকি* চোখ খুলে দেখি আমি বেডেই, সবই কল্পনা. *বিকেলেরঘুম* থেকে উঠে চানাচুরের সাথে সরিষার তেলে *মুড়িমাখা* আর চা খেতে খেতে ওই কথা ভাবছিলাম. আজব একই রকম স্বপ্নের কথা আমার কাজিনও বলতে শুরু

*কাকতালীয়ঘটনা* *চৌধুরীসাহেব* *সিগনেচার* *ডাকাডাকি* *বিকেলেরঘুম* *মুড়িমাখা*

বেশতো Buzz: আজকের নির্বাচিত স্টারড ওয়ার্ডসমূহ (আতশবাজি) (আতশবাজি) *সিটি-বাস*, *রেজাল্টকার্ড*, *রোলার-কোস্টার*, *বিকেলেরঘুম*, *মুড়িমাখা*, *সিগনেচার* এবং *হাইওয়ে* (তালি) (তালি)

*সিগনেচার* *হাইওয়ে*
৫/৫

মেঘবালক: ––– টেলিফোনে মন ভরে না কিংবা এসএমএস চিঠির মত যায়না করা মনের কথা পেশ। চিঠি লোকের হৃদয় কাড়ে বাড়ায় চেনা জানা চিঠি ছাড়া প্রেম-পিরিতি হয়না ষোল আনা। পর সমাচার এই যে বাবা কেমন আছো তুমি পড়ালেখা করছে কেমন আদরের মা সুমি। @Soumikabhi @Bodmas88 @Vabna21 @Colorpencil @Faheema @ShimulHD @Dukhomia @Paagli @Azmietu @sopnoki @Shopno আসুন একটু গল্প করি।

*চিঠি* *বদাশিক* *জনম-দুখী* *মমিন* *মমিনা* *বদআশিকভাই* *বদাশিকভাই* *বদআশিক* *আতেলরুদ্র* *টর্নেডো-ফাহিমা* *জনম-দুখী-মাসুম* *জুলেখা-বিবি* *দুস্বপ্ন-তানভীর* *লাইলি* *মুরগীনকিব* *নর্তকী-ভাবনা* *মোটু-ভাবনা* *ভাবনামোটু* *মোটাভাবনা* *শিমুল-দাদু* *সহমত*

নাহিয়ান সেজান: প্রেম নামে আপনারা যেটা চিনেন, সেটা আসলে প্রেম না, গবেষনা। শহরে, রাস্তায়, উদ্যানে প্রেমিক নামে যাদের দেখছেন, তারা আসলে কেউ প্রেমিক না! (বেইলনাই) তারা এক একজন গবেষক! দীর্ঘদিন গবেষনার পর কেউ নিজেকে সফল মনে করে বিয়ের পিড়িতে বসে, নতুন গবেষনাপত্রে সিগনেচার করে, কেউ বা গবেষনায় ব্যর্থ হয়ে উধাও হওয়া বিমানের মত কোথায় যেন উধাও হয়ে যায়! (টাইমনাই) (হাসি২)

*প্রেম* *গবেষণা* *শহর* *উদ্যান* *রাস্তা* *গবেষক* *সফল* *বিয়ে* *সিগনেচার* *বার্থ* *বিমান* *উধাও*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★