সু

কৃষ্ন কমল দাস: *সু*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

নতুন জুতায় জমকালো ঈদ!ঈদ ফ্যাশনে পোশাকের সাথে তাল মিলেয়ে জুতা কিনতে কে না চায়! তাইতো সবখানেই চলছে পছন্দের জুতা কেনার হিড়িক। কেউ কেউ জুতা কিনছেন পোশাকের সঙ্গে মিলিয়ে, কেউবা কিনছেন নতুন ফ্যাশনের জুতা। আর ঈদকে সামনে রেখে জুতার দোকানগুলোও সেজেছে বাহারি সব ফ্যাশনাবল জুতার সম্ভার নিয়ে। অনলাইন শপ গুলোতে ফ্যাশনেবল স্টাইলিশ জুতার কমতি নেই। চলুন ট্রেন্ডি কিছু জুতার কালেকশন দেখে নেই। 

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনপবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে দেশের নামিদিমি সু ষ্টোর গুলো বাহারি কালেকশন নিয়ে হাজির হয়েছে। হাল সময়ে বাজারে পাওয়া যাচ্ছে দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের নানা ডিজাইনের জুতা ও স্যান্ডেল। তাই এখনকার ছেলেদের পছন্দের তালিকা স্থান পেয়েছে স্বস্তির জন্য নান্দনিক ডিজাইনের স্যান্ডেল। পাঞ্জাবি ও পায়জামার সাথে কিছুটা খোলামেলা চামড়ার স্যান্ডেল পরতে বেশ আরামদায়ক। আর তা যদি হয় ফ্যাশনেবল তো কথাই নেই। পোশাক কেনা যাদের শেষ তারা মিলিয়ে জুতা কেনার পালা। আর ঈদের আনন্দের সঙ্গে আরও নতুন মাত্রা যোগ করতে নতুন নতুন কালেকশন আপনার ফ্যাশন স্টাইলকে আরও আকর্ষণীয় করে তুলতে পারবে। মহিলা ও শিশুসহ সবার জন্যেই রয়েছে আকর্ষণীয় একং চমকপ্রদ কালেকশন।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনছেলেদের জন্য পাঞ্জাবির সঙ্গে গর্জিয়াস স্যান্ডেলটাই এখন বেশি চলছে। ঈদ উপলক্ষে ডিজাইনেও আনা হয়েছে নতুনত্ব। স্যান্ডেলের বেল্টও থাকতে পারে, সঙ্গে সোল কিছুটা উঁচু ধরনের হবে। সকালের দিকে কেমন হবে? সকালে নামাজের পর এদিক-সেদিক ঘুরতে পাতলা স্যান্ডেলই ভালো। এর সঙ্গে স্যান্ডেলটা মানিয়ে যাবে দারুণ।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনমেয়েদের ক্ষেত্রে হালকা গড়নের স্যান্ডেল বা শু বেশি চলছে। যারা একটু আকর্ষণীয় লুক পেতে চায় তারা হিলকে এগিয়ে রাখছেন। ঈদে ফতুয়া, টপস এর সাথে এমন জুতা পরতে চান যেন দেখতে অনন্য লাগে তাদের জন্য লোফার বেশ ভালো হবে।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনদেশের বিভিন্ন অনলাইন শপিং মলের ওয়েবসাইট ঘুরে দেখা গেছে, নান্দনিক ডিজাইনের ও বাহারি রংয়ের জুতা। এসব জুতা ও স্যান্ডেলে ব্যবহূত মোটিফে রয়েছে বৈচিত্র্য এবং নানা রঙের ব্যবহার। গতানুগতিক কালো, ঘিয়া, চকলেট ইত্যাদি রং তো আছেই। কিছু সু আবার দারুণ বর্ণিল। বর্তমানে বিভিন্ন ব্র্যান্ড তরুণদের পছন্দের কথা মাথায় রেখে স্যান্ডেলের ডিজাইন করছেন। সময়ের সাথে চলনসই অর্থাৎ যখন যে ট্রেন্ড চলে সেই অনুযায়ী জুতা ও স্যান্ডেলের কালেকশন রাখেন তারা। এই ঈদে আপনাকে যদি আরও ট্রেন্ডি করে তুলতে চান তাহলে এই জুতাগুলো কিনে নিতে পারেন।

ঘরে বসে স্বল্পদামে ভালোমানের জুতা ও স্যান্ডেল কিনতে এখানে ক্লিক করুন

*জুতা* *সু* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

লেটেস্ট জুতার কালেকশনএবারের ঈদ ফ্যাশনে একটু স্টাইলিশ লুক আর ফ্যাশনে নতুনত্ব আনতেই একালের ছেলে মেয়েরা জিন্স প্যান্টের সাথে মানানসই জুতার দিকে ঝুঁকে পড়েছে। বর্তমানে জিন্স প্যান্টের সাথে মানানসই স্টাইলিশ জুতা ফ্যাশনেবল ছেলে ও মেয়েদের আধুনিক পরিধেয়। প্যান্টের সাথে জুতা যদি মিসম্যাচ করে তাহলে ফ্যাশনটা তো গোল্লায় যাবেই সাথে নিজেকে দেখাবে বেমানান ও সেকেলে। তাই নিজেকে সমসাময়িক ফ্যাশনের সাথে আপডেট রাখতে চাইলে জিন্সের সাথে মানানসই জুতার কোন বিকল্প নেই। চলুন ঈদ ফ্যাশনের মানানসই স্টাইলিশ কিছু জুতা সম্পর্কে জেনে নেই।

ক্যাজুয়াল লেদার শু

শু কিনতে ক্লিক করুনশু কিনতে ক্লিক করুন

ঈদের দিনে পছন্দের পোশাকের সাথে ভিন্ন লুক আনতে হলে নান্দনিক ডিজাইনের ক্যাজুয়াল লেদার শু হতে পারে আপনার অন্যতম অনুসঙ্গ। সব ধরনের জিন্সের প্যান্টের সাথে নিজেকে মানিয়ে নিতে চাইলে এধরনের জেন্টস ক্যাজুয়াল সু নিশ্চিন্তে কিনে নিতে পারেন। এগুলো পরতে আরাম আর দেখতেও বেশ স্টাইলিশ।

মেনজ লোফার শু

শু কিনতে ক্লিক করুন
বর্তমান সময়ে লোভার শু গুলো বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। একটা সময় ছিল যখন ছেলেরা ফ্যাশনে স্যান্ডেলকে বেশি প্রাধান্য দিত। কিন্তু এখন এধরনের জুতার ব্যবহারের কারণে এটি বেশ সেন্ডেলের ব্যবহার অনেকটাই কমে গেছে। এই ধরনের লোফার শু গুলো গ্রীষ্মকালিন আরামদায়ক ফুট ওয়্যার হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছে।

লেডিজ লেদার পাম্পি

 শু কিনতে ক্লিক করুনশু কিনতে ক্লিক করুন
বর্তমানে বাজারে মেয়েদের জন্য জিন্সের সাথে মানানসই বিভিন্ন ধরনের ওয়াকিং সু পাওয়া যাচ্ছে। এই গরমে স্বস্তিতে বাইরে বের হওয়ার জন্য অনেকেই নানা রংয়ের জিন্স ও টিশার্টের সঙ্গে মানিয়ে লেদার পাম্পি শু পরছে। জেনুইন লেদারে তৈরী এই পাম্পি গুলো বেশ সফট ও আরাম দায়ক। ঈদ ফ্যাশনে জিন্স প্যান্টের সাথে এটিকে আপনার সঙ্গী করতে পারেন।

কনভার্স

শু কিনতে ক্লিক করুন
জুতার জগতে বর্তমানে কনভার্স শু গুলো বেশ জনপ্রিয়। শীত গরম সব সময়েই প্রত্যেকের পায়ে পায়ে কনভার্স লক্ষ্য করা যায়। বিশেষ করে যারা জিন্স বা টাইট প্যান্ট পরে তাদের কাছে কনভার্স বেশ পছন্দের। ছেলে মেয়ে উভয়ের পায়ে কনর্ভাস মানিয়ে যায়। পারফেক্ট আউটলুক তৈরী করতে এই স্টাইল কনভার্স বেছে নিতে পারেন। কনভার্স গুলো পরতে আরাম দায়ক ও টেকসই।

বুট শু

শু কিনতে ক্লিক করুনশু কিনতে ক্লিক করুন
ফ্যাশনপ্রিয় স্টাইলিশ ছেলে মেয়েদের পছন্দের তালিকায় বুট জাতীয় শু গুলোর পাধাণ্য রয়েছে। অসাধারণ আউটলুক তৈরী করতে এধরনের বুট শু গুলো প্রায় সকলেই পরছে। সব ধরনের জিন্সের প্যান্টের সাথে নিজেকে মানিয়ে নিতে চাইলে এধরনের শু আপনিও পরতে পারেন।

কোথায় পাবেনঃ

শু কিনতে ক্লিক করুন
বাটা, গ্যালারি এপেক্স, ডিজেল, বাটারফ্লাই, লিভাইস, নাইক, স্প্যারো, ক্যাটস আই, বেলেরিনা, হাস পাপিস সহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে শু কিনে নিতে পারবেন। তাছাড়া রাজধানীর গুলিস্তান, নিউমার্কেট, গাউসিয়া. মৌচাক ও আনারকলি মার্কেট তো আছেই। তবে বর্তমান সময়ে অনলাইন শপিং এ মানুষের আগ্রহ বেড়ে যাওয়ায় দেশের নামি দামি অনলাইন শপিং মল গুলো তাদের ওয়েবসাইটে স্টাইলিশ জুতার অসংখ্য কালেকশন রেখেছে। আপনি চাইলে ঘরে বসেই আপনার পছন্দের প্রোডাক্টটি অর্ডার করতে পারেন। অনলাইনে কিনতে এখানে ক্লিক করুন

*সু* *ফ্যাশনেসু* *স্মার্টফ্যাশন* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

হাল ফ্যাশনে পোশাকের সাথে এক জোড়া মানানসই স্টাইলিশ হিল না হলে ফ্যাশন পরিপূর্ণ হয় না। তাইতো ফ্যাশন সচেতন নারীরা বরাবরই হিল জুতোর প্রতি দূর্বল । আপনি যদি ফ্যাশন সচেতন নারী হয়ে থাকেন তাহলে এখন সময় এসেছে নতুন এক জোড়া হিল জুতা কেনার। কারণ হিল আপনার হাঁটার ছন্দ, বসার ভঙ্গি পাল্টে দেবে। শরীরের ভাষাও এতে বেশ স্মার্ট হয়ে ওঠে। সুন্দর হাতব্যাগ, মানানসই জুয়েলারি আর দামি পোশাকের সাথে; সুন্দর পা দুটোর জন্য চাই মানানসই আরামদায়ক এবং সুন্দর হিল।

হিল ফ্যাশন
আধুনিক মেয়েরা বা ফ্যাশন সচেতন মেয়েরা হিল পরে না এটা ভাবা মোটেও ঠিক হবে না ।হালের ফ্যাশন জগতে হিল জুতা তার শ্রেষ্টত্ব ধরে রেখেছে । হিল জুতা পড়লে মেয়েদের যেমন স্মার্ট দেখা যায় তেমনি তারা নিজেরাও পড়ে স্বাচ্ছন্দ্য মনে করেন । এখনকার যে কোনো ফ্যাশন সচেতন মেয়েই পোশাকের সঙ্গে ম্যাচিং করে হিল পরে থাকেন। ফ্যাশনেবল হিলের জুতা পরতে আরামদায়ক এবং দেখতেও অনেক সুন্দর। হিল পরলে পায়ের পাতার সৌন্দর্য আকর্ষণীয় হয়ে ওঠে এবং পা সাবলীল থাকে। সালোয়ার কামিজ, প্যান্ট বা শাড়িসহ যে কোনো পোশাকের সঙ্গেও মানিয়ে পরা যায় হিল। আর যে কোনো পোশাকের সঙ্গেও এ জুতা মানিয়ে পরা যায়। এছাড়া একই জুতা পরে অফিসে যেমন যাওয়া যায়, তেমনি বাইরের যে কোনো অনুষ্ঠানেও যাওয়া যায় স্বাচ্ছন্দ্যে।

ফ্যাশনে যে হিল গুলো চলছে
রঙবেরঙের নিত্যনতুন ডিজাইনের নানা নামের হিল বর্তমানে বেশ চলছে,  যেমন- প্লাটফর্ম হাই হিল, সেমি হাই হিল, হাই হিল স্যান্ডেল, কর্ক প্লাটফর্ম সু, থাই হাই বুটস, স্ট্রাইপার সু, হ্যালোউইন কন্টিউম সু, এরকম আরও অনেক নাম। হিলের জুতাগুলোর কোনোটাতে রয়েছে পুঁতি-চুমকির ব্যবহার, আবার কোনোটা শুধুই স্ট্র্যাপ বেইজড। নানা রকম ধাতুর এমব্লিশমেন্ট আর বাকল এগুলোকে দিয়েছে নতুন চেহারা। সেই সঙ্গে এগুলোয় ব্যবহার করা হয়েছে বিভিন্ন আকার ও রঙের স্টোন। হিলগুলো দেখতে যেমন আকর্ষনীয় তেমন পরতেও বেশ আরামদায়ক।  

বেগুনি, নীল, গোলাপি, লাল, সবুজ এমনসব রঙের হিলও দেখা যাচ্ছে। তবে ট্রেন্ডে রয়েছে ব্ল্যাক আর ব্রাউনের আধিপত্য। বাছবিচারের সুযোগও আছে। বাজারে বিভিন্ন ব্র্যান্ডের ভিন্ন ভিন্ন ডিজাইন ও রঙের হিল পাওয়া যাচ্ছে, তবে ব্রাউন, স্প্রে ব্লু আর হাই ফ্রিকোয়েন্সি এফেক্টের প্রতিই মেয়েদের বেশি দুর্বলতা। তা ছাড়া আছে ক্রিস্টাল, গিল্ডেড বল, থ্রি স্টেপ হিল ইত্যাদি। শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়ার পাশাপাশি শর্ট স্কার্ট, গাউন- এগুলোর সঙ্গে সমান জম্পেশ এই হিলের জুতা। তবে ওয়েস্টার্ন পোশাকের সঙ্গে যথেষ্ট মানানসই। অফিস কিংবা জমকালো পার্টিতেও দিব্যি মানিয়ে যায় এ ধরনের ট্রেন্ডি হাই-টপ হিল। গোড়ালি মোড়ানো চিকন ফিতার হিল পরলেও মেয়েদের অসাধারণ লাগে।

কোথায় থেকে কিনবেন?
দেশের সব ধরনের সু-স্টোরেই ফ্যাশনেবল হিল পাওয়া যাবে। দামদর করে পছন্দেরটি বেছে নিতে পারবেন। যারা অনলাইন থেকে ঘরে বসে অর্ডার দিয়ে স্টাইলিশ হিল কিনতে চান তারা দেশের বড় অনলাইন শপিং মল আজকের ডিল ডটকম থেকে ঘুরে আসতে পারেন।  আপনাদের সুবিধার্থে নিচে একটি লিংক দিয়ে রাখলাম।
*হিল* *হিলফ্যাশন* *সু* *শু* *জুতা* *শপিং* *কেনাকাটা* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

নতুন বছর, নবজাতক শিশু আর নতুন জুতা! এ যেন এক অন্যরকম অনুভূতি। তুলতুলে নবজাতক শিশুকে নতুন জুতা দিতে পারার আনন্দটাই আলাদা। তাই নবজাতক শিশুর জন্য মানানসই জুতা কেনা চাই ই চাই। কিন্তু এখন তো শীতকাল! এই সময়ে শিশুদের জুতা নির্বাচনে একটু সর্তক হওয়া জরুরী। বিশেষ করে নবজাতক শিশুদের জন্য খুব সর্তকতার সাথে জুতা কিনতে হবে। কোন ভাবেই যেন তাদের পায়ে শীত হানা দিতে না পারে সেদিকেও খেয়াল রাখতে হবে। নবজাতক শিশুদের জন্য কেমন জুতা কিনবেন সেটা নিয়ে আপনার চিন্তা কমানোর জন্য কনটেন্টটিতে বেশ কয়েকটি ছবি ও লিংক দেওয়া হয়েছে। ছবি গুলোতে ক্লিক করেও নবজাতকের জুতা কিনতে পারবেন।

নিউ বর্ন বেবি শু গুলো কেমন?
সোনামনির তুলতুলে সুন্দর দুটি পায়ের জন্য জুতা কিনতে যাচ্ছেন? একটু খেয়াল রাখবেন-
শিশুর জুতা যেন কাপড়ের অথবা চামড়ার হয়। কিছুতেই প্লাস্টিক সোলের জুতা না কেনায় ভাল। জুতা যেন হালকা হয় সেদিকে খেয়াল রাখুন। বেশি টাইট জুতা কিনবেন না। একটু লুজ জুতা কিনুন। যেন শিশুর পায়ে চাপ না লাগে। 

শিশুরা কিন্তু রঙ্গিন জিনিস খুব পছন্দ করে, তাদের জন্য রঙ্গিন জুতা কিনুন। সবকিছুর আগে লক্ষ্য রাখুন জুতাটি আপনার সোনামনির জন্য আরামদায়ক হবে কি না। আরেকটি কথা, শিশুরা খুব তাড়াতাড়ি বেড়ে ওঠে। তাদের জন্য অনেক দাম দিয়ে জুতা কিনলেও খুব বেশি সময় পরতে পারবে না। অনেক দামি জুতা না কিনে, অল্প দামের মধ্যে শিশুর জন্য আরাম দায়ক, সুন্দর জুতা কিনুন।


কোথায় পাবেন?
বাটা, গ্যালারি এপেক্স, ডিজেল, বাটারফ্লাই, লিভাইস, নাইক, স্প্যারো, ক্যাটস আই, বেলেরিনা, হাস পাপিস সহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আপনার নবজাতক শিশুর জন্য সু কিনে নিতে পারবেন। তাছাড়া রাজধানীর গুলিস্তান, নিউমার্কেট, গাউসিয়া. মৌচাক ও আনারকলি মার্কেট তো আছেই।

তবে বর্তমান সময়ে অনলাইন শপিং এ মানুষের আগ্রহ বেড়ে যাওয়ায় দেশের নামি দামি অনলাইন শপিং মল গুলো তাদের ওয়েবসাইটে নবজাতক শিশুর জুতার অসংখ্য কালেকশন রেখেছে। আপনি চাইলে ঘরে বসেই আপনার পছন্দের প্রোডাক্টটি অর্ডার করতে পারেন। নিচে একটি অনলাইন শপের লিংক দিলাম এই লিংক থেকে নবজাতকের জুতা কিনতে পারবেন।
*জুতা* *শিশুরজুতা* *শপিং* *অনলাইনশপিং* *সু*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

শরীর সুস্থ ও কর্মক্ষম রাখতে সকালে ঘুম থেকে উঠে কিংবা বিকেলে হাঁটার অভ্যাস আছে আমাদের অনেকেরই। নিয়মিত হাঁটলেই শরীর ভাল থাকে। কিন্তু কোন জুতা পরে হাঁটছেন, সেটাও গুরুত্বপূর্ণ। হাঁটার জন্য সঠিক জুতা ব্যবহার না করেন তাহলে বিভিন্ন শারীরিক সমস্যা দেখা দিতে পারে। তাই শীতের এই সময়টাতে পায়ে আরামদায়ক ও সফট ওয়াকিং সু থাকা চাই। আজকের আয়োজন আপুদের ওয়াকিং সু নিয়ে। যে সকল আপুরা সকালে ঘুম থেকে উঠেই হাঁটতে বের হন তাদের জন্য উপযোগী ও চমকপ্রদ কিছু ওয়াকিং সু এর লিস্ট তুলে ধরলাম। 

বাটা সু ফর উইমেনঃ 
বাটার এই ডিজাইনগুলো মেয়ের খুব মানায়। পারফেক্ট আউটলুক তৈরী করতে আজকাল এই স্টাইল গুলোই বেছে নিচ্ছে মেয়েরা। বাটার সু গুলো পরতে আরাম দায়ক ও টেকসই।
বিস্তারিত-
-আউটার-সিন্থেটিক; ইনার-ক্যানভাস এ তৈরী
-ফ্যাশনেবল ও আরামদায়ক
-আউটলুক স্টাইলিশ
-দামঃ ৬০০ থেকে ৫০০০ পর্যন্ত।


লেডিজ ওয়াকিং সুঃ 
বর্তমানে বাজারে মেয়েদের জন্য জিন্সের সাথে মানানসই বিভিন্ন ধরনের ওয়াকিং সু পাওয়া যাচ্ছে। শীতের এই সময়টাতে সকাল বিকেল হাঁটতে বের হবার জন্য এই সু গুলো বেশ আরামদায়ক। দেশের বিভিন্ন অনলাইন মার্কেট গুলোতেও বিভিন্ন ডিজাইনের ওয়াকিং সু পাওয়া যাচ্ছে। 
বিস্তারিত-
- ক্লথ ও লেদারে তৈরী
-স্টাইলিশ ডিজাইন
-আরামদায়ক
-সাশ্রয়ী
-দামঃ ৩০০ থেকে ৪০০০ পর্যন্ত।


লেডিজ ওয়াকিং শুঃ
এই জুতা গুলো খু্বই সফট ও আরাম দায়ক। পায়ে দিয়ে হাঁটলে মনেই হবে না আপনি কোন জুতা পরে আছেন।সকাল বিকেল হাঁটার জন্য এক্ষনি এটি নিয়ে নিতে পারে। 
বিস্তারিত-
-ম্যাটেরিয়াল: ক্লথ ও রাবার
-স্টাইলিশ ডিজাইন
-আরামদায়ক
-দাম-৩৫০ টাকা


নর্থ স্টার ওয়াকিং সুঃ
শীতের এই সময়টাতে স্বাচ্ছন্দে হাঁটার জন্য নর্থ স্টারের সু গুলো বেশ উপযোগী। এগুলো পরতে আরাম ও খুব টেকসই।
বিস্তারিত-
-North Star লেডিজ ক্যানভাস ফুটওয়্যার
-ম্যাটেরিয়ালঃ আউটার-ক্যানভাস; ইনার-ক্যানভাস; সোল-PVC 
-কালারঃ ব্ল্যাক
-দাম-৫৫০ টাকা


ভ্যানস রিফর্মডঃ 
ভ্যানস রিফর্মস অরিজিনাল ইউনিসেক্স এর সু গুলো শরীরের জন্য উপকারী। এই জুতা পরে হাঁটলে শারিরীক কোন ক্ষতি হবার সম্ভবনা নেই। এগুলো খুব টেকসই ও মজবুত। 
বিস্তারিত-
-অরজিনাল ইউনিসেক্স প্রোডাক্ট
-আপারঃ ১০০% জেনুইন নাপা লেদার
-আউট সোল: টপ গ্রেড রাবার সোল
-ইনার: লেদার লাইন অ্যান্ড suede ফেব্রিক
-দাম-২৫০০ টাকা


*সু* *জুতা* *ওয়াকিংসু* *মেয়েদেরজুতা* *লেডিজসু* *শপিং* *অনলাইনশপিং* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

শিশুদের পায়ে জুতা মানেই অন্যরকম অনুভূতি। কথায় আছে, ছোট মণি যায় নতুন জুতো পায়। সত্যিই নতুন জুতা পেলে শিশুদের আনন্দের কোন কমতি থাকে না। শিশুদের জন্য পোশাকের সাথে ম্যাচিং করে জুতা বা স্যান্ডেল না কিনলে কেমন জানি অপূর্নতা থেকে যায়। অভিভাবকদের মনেও শান্তি থাকে না। তাই শিশুদের জন্য মানানসই জুতা কেনা চাই ই চাই। কিন্তু এখন তো শীতকাল! এই সময়ে শিশুদের জুতা নির্বাচনে একটু সর্তক হওয়া চাই। কোন ভাবেই যেন তাদের পায়ে শীত হানা দিতে না পারে সেদিকে খেয়াল রাখা জরুরি। শিশুদের জন্য কেমন জুতা কিনবেন চলুন শিশুদের জুতার খোঁজখবর জেনে নেই।

জেনিস, বাটা, ওরিয়ন, নাইক ও বাওজি সহ বেশ বিছু ব্রান্ডের সু বাজারে পাওয়া যায়। চলুন কয়েকটি জুতা সম্পর্কে জেনে নেই।

বাটাঃ
দেশের সবচেয়ে জনপ্রিয় ও টেকসই ব্র্যান্ড বাটা। দীর্ঘদিনে থেকে ছোটবড় সকলের জন্য বিভিন্ন সাইজের সু সরবারহ করছে বাটা। শিশুদের জন্য বাটার অনেক গুলো কালেকশন রয়েছে। আউটার-সিন্থেটিক ও ইনার ম্যাশের সমন্বয়ে টেকসই সোল দিয়ে বাটার জুতা গুলো তৈরী করা হয়। আপনি নির্দ্বিধায় বাটার প্রোডাক্ট ব্যবহার করতে পারেন।বাটার কিডস সু কিনতে ক্লিক করুন 


ওরিয়নঃ 
বাচ্চাদের জন্য ওরিয়ন বিভিন্ন ডিজাইনের কিডস সু  নিয়ে এসছে। ওরিয়নের সু গুলো খুবই সফট ও টেকসই। বিশেষ করে হাঁটাহাটি ও স্পোর্টস এর জন্য এটি বেশ জনপ্রিয়। দাম ও খুব একটা বেশি নয়। সাধ্যের মধ্যে বিভিন্ন মার্কেটে এটি পেয়ে যাবেন।ওরিয়নের কিডস সু কিনতে ক্লিক করুন



নাইকঃ
রং বেরং এর ডিজাইন আর শত শত আইটেমের জুতা নিয়ে অনেক দিন থেকে বাজার মাতিয়ে রেখেছে নাইক। শিশুদের জন্য নাইকের যে জুতা গুলো রয়েছে সেগুলো বেশ কালার ফুল এবং সফট। দৌড়াদোড়ি ও খেলাধুলা সহ সব ধরনের কাজেই নাইকের সু ব্যবহার করতে পারবেন। রংচঙ্গা হওয়ায় বাচ্চারাও নাইকের প্রোডাক্ট বেশ পছন্দ করে। নাইকের প্রোডাক্ট এর দামও খুব একটা বেশি নয় কম দামেই আপনি আপনার শিশুর জন্য নাইকের জুতা কিনে নিতে পারবেন। জানিয়ে রাখা ভাল, নাইকের ডিমান্ডেবল জুতাও রয়েছে।


জেনিসঃ 
সুন্দর সুন্দর ফুল তোলা ডিজাইন আর ফ্রেব্রিক ফোমের কালারফুল সব কিডস সু এর কালেকশন রয়েছে জেনিসের। এ সু গুলো পরতে আরাম আর দেখতোও বেশ চমৎকার। 

উপরের ব্র্যান্ড ‍গুলো ছাড়াও বাজারে এপেক্স সহ নামি দামি বেশ কিছু ব্র্যান্ড রয়েছে। যেখানে অনেক ভালো মানের বাচ্চাদের সু কালেকশন রয়েছে। আপনি চাইলে সেগুলো থেকেও আপনার বাচ্চার জন্য পছন্দের সু নিয়ে নিতে পারেন। বাচ্চাদের জন্য জেনিসের কিডস সু কিনুন 

কোথায় পাবেনঃ
বাটা, গ্যালারি এপেক্স, ডিজেল, বাটারফ্লাই, লিভাইস, নাইক, স্প্যারো, ক্যাটস আই, বেলেরিনা, হাস পাপিস সহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আপনার শিশুর জন্য সু কিনে নিতে পারবেন। তাছাড়া রাজধানীর গুলিস্তান, নিউমার্কেট, গাউসিয়া. মৌচাক ও আনারকলি মার্কেট তো আছেই। তবে বর্তমান সময়ে অনলাইন শপিং এ মানুষের আগ্রহ বেড়ে যাওয়ায় দেশের নামি দামি অনলাইন শপিং মল গুলো তাদের ওয়েবসাইটে বাচ্চাদের জুতার অসংখ্য কালেকশন রেখেছে। আপনি চাইলে ঘরে বসেই আপনার পছন্দের প্রোডাক্টটি অর্ডার করতে পারেন।

*জুতা* *সু* *শপিং* *কেনাকাটা* *স্মার্টশপিং* *অনলাইনশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বর্তমানে জিন্স প্যান্টের সাথে মানানসই স্টাইলিশ জুতা ফ্যাশনেবল ছেলে ও মেয়েদের আধুনিক পরিধেয়। একটু স্টাইলিশ লুক আর ফ্যাশনে নতুনত্ব আনতেই একালের ছেলে মেয়েরা জিন্স প্যান্টের সাথে মানানসই জুতার দিকে ঝুঁকে পড়েছে। প্যান্টের সাথে জুতা যদি মিসম্যাচ করে তাহলে ফ্যাশনটা তো গোল্লায় যাবেই সাথে নিজেকে দেখাবে বেমানান ও সেকেলে। তাই  নিজেকে সমসাময়িক ফ্যাশনের সাথে আপডেট রাখতে চাইলে  জিন্সের সাথে মানানসই জুতার কোন বিকল্প নেই। জিন্সের সাথে কোন কোন জুতাগুলো আপনাকে আরো স্টাইলিশ ও ফ্যাশনেবল করে তুলবে? চলুন সে সম্পর্কে  জেনে নেই।

জেন্টস ক্যাজুয়াল সুঃ
সব ধরনের জিন্সের প্যান্টের সাথে নিজেকে মানিয়ে নিতে চাইলে এধরনের জেন্টস ক্যাজুয়াল সু নিশ্চিন্তে কিনে নিতে পারেন। 
জেন্টস ক্যাজুয়াল সু এর বৈশিষ্ঠ্যঃ
-ম্যাটেরিয়াল: ক্লথ, নাইলন ও রাবার
-স্টাইলিশ ডিজাইন
-আরামদায়ক
-দাম: 1500 টাকা 
অনলাইনে কিনতে চাইলে: http://goo.gl/7INTlZ  এই লিংঙ্ক থেকে ঘুরে আসুন। 

লেদার জেন্টস সুঃ 
সূতির কাপুর মানেই অন্যরকম আরাম। তাই এই শীতে উষ্ণতার পরশ নিতে চাইলে জিন্স প্যান্ট এর সাথে স্টাইলিশ লেদার জেন্ট সু গুলো কিনতে পারেন। এটি আপনাকে ফ্যাশন ও আরাম দুটোই দেবে।
লেদার জেন্টস শু এর বৈশিষ্ঠ্য:
-ম্যাটেরিয়াল: আপার: ১০০% জেনুইন কাউ লেদার 
-ইনার: লেদার লাইনার (কাউ স্কিন)
-আউটসোল:PVC সোল
-দাম: ২০০০ টাকা
অনলাইনে কিনতে চাইলে: http://goo.gl/TVrZwu  এই লিংঙ্ক থেকে ঘুরে আসুন। 

ADIDAS ক্যাজুয়াল সুঃ 
বিভিন্ন ডিজাইনের ADIDAS ক্যাজুয়াল সু রয়েছে। ADIDAS সু গুলো খুবই স্টাইলিশ ও ফ্যাশনেবল। যে কোন ধরনের জিন্সপ্যান্ট এর সাথে সু গুলো খুব ভাল মানায়।
ADIDAS ক্যাজুয়াল সু এর বৈশিষ্ঠ্যঃ
-ম্যাটেরিয়াল সিন্থেটিক 
-টু ষ্টেপড মেশ
-রি-এনফোর্সড ষ্টিচ
-কার্বন ফাইবার আউটলুক
-দামঃ ৪২০০ টাকা
অনলাইনে কিনতে চাইলে:  http://goo.gl/4NK29W  এই লিংঙ্ক থেকে ঘুরে আসুন। 

বাটা সু ফর উইমেনঃ 
বাটার এই ডিজাইনগুলো মেয়ের খুব মানায়। পারফেক্ট আউটলুক তৈরী করতে আজকাল এই স্টাইল গুলোই বেছে নিচ্ছে মেয়েরা। বাটার সু গুলো পরতে আরাম দায়ক ও টেকসই।
বাটার সু এর বৈশিষ্ঠ্যঃ
-আউটার-সিন্থেটিক; ইনার-ক্যানভাস এ তৈরী
-ফ্যাশনেবল ও আরামদায়ক
-আউটলুক স্টাইলিশ
-দামঃ ৬০০ থেকে ৫০০০ পর্যন্ত।
অনলাইনে কিনতে চাইলে: http://goo.gl/XyZvXK  এই লিংঙ্ক থেকে ঘুরে আসুন। 

লেডিজ ওয়াকিং সুঃ 
বর্তমানে বাজারে মেয়েদের জন্য জিন্সের সাথে মানানসই বিভিন্ন ধরনের ওয়াকিং সু পাওয়া যাচ্ছে। শীতের এই সময়টাতে সকাল বিকেল হাঁটতে বের হবার জন্য এই সু গুলো বেশ আরামদায়ক। দেশের বিভিন্ন অনলাইন মার্কেট গুলোতেও বিভিন্ন ডিজাইনের ওয়াকিং সু পাওয়া যাচ্ছে। 

লেডিজ ওয়াকিং সু এর বৈশিষ্ঠঃ 
- ক্লথ ও লেদারে তৈরী
-স্টাইলিশ ডিজাইন
-আরামদায়ক
-সাশ্রয়ী
-দামঃ ৩০০ থেকে ৪০০০ পর্যন্ত।
অনলাইনে কিনতে চাইলে: http://goo.gl/pUZV6f  এই লিংঙ্ক থেকে ঘুরে আসুন। 
*জুতা* *সু* *স্টাইলিশসু* *কেনাকাটা* *শপিং* *অনলাইনশপিং* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★