সুইমিংপুল

সুইমিংপুল নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বেবি সুইমিং পুল উইথ ভেজিটেবল পিউরিফায়ারঅনেক চেষ্টার পরেও আপনার বাচ্চাটিকে গোসল করাতে পারছেন না। গোসল করাতে নিয়ে গেলেই কি ওর মুখ ভার হয়ে থাকে? তাহলে আপনার জন্য রয়েছে দারুন একটি অনুসঙ্গ! যা ব্যবহারে শিশুর গোসলে আগ্রহও বাড়বে আর ছোট থেকেই ও সাঁতারে অভ্যস্ত হয়ে উঠবে। বলছিলাম শিশুর সুইমিংপুলের কথা। বাজারে পাওয়া যাচ্ছে নানা ধরনের বাথ টাব।  ছোট শিশুর জন্য সুইমিংপুল হিসেবে ব্যবহার করতে পারবেন বাথ টাবটি।

আপনার জন্য আরও একটি সুখবর রয়েছে। এখন আপনি একটি সুইমিংপুল কিনলেই কম্বো অফারে পেয়ে যাবেন ভেজিটেবল পিউরিফায়ার। এই অফারটি দিচ্ছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল ডটকম। গত ১ নভেম্বর থেকে আজকেরডিলে শুরু হয়েছে সপ্তাহব্যাপী কম্বো ফেস্ট। অফারটির জন্য আজকের ডিলের ওয়েবসাইটে গ্যাজেট কম্বোর নতুন একটি পেজ যুক্ত করা হয়েছে। আকর্ষণীয় কম্বোর জাম্বো অফারের বাহারি ধরনের পণ্য রয়েছে। পছন্দ হলে এখান থেকেও আপনি আপনার প্রয়োজনীয় কম্বোটি বেছে নিতে পারেন।

ভেজিটেবল পিউরিফায়ার + বেবি সুইমিং পুল কম্বো:

বেবি সুইমিং পুল উইথ ভেজিটেবল পিউরিফায়ার
ভেজিটেবল পিউরিফায়ার:
এই যন্ত্রটি Ozone পদ্ধতিতে ফলমূল, শাক-সবজি ইত্যাদি থেকে ফরমালিন সহ অন্যান্য ক্ষতিকর রাসায়নিক এবং রঙ দূর করে; ফলে আপনি সহজেই আপনার খাদ্যদ্রব্য এবং নিত্য ব্যবহার্য দ্রব্যাদি জীবানুমুক্ত করতে পারবেন। ব্যবহারবিধিঃ ফলমুল বা শাক-সবজি একটি গামলায় পানিতে রাখুন। অতঃপর, যন্ত্রটি প্লাগ ইন করে এর পিউরিফায়ার পাইপটি গামলার পানিতে ডুবিয়ে দিন। ২০-২৫ মিনিট পরে পাইপটি গামলার পানি থেকে সরিয়ে নিন। এই সময়ের ভিতরে পরিশোধন প্রক্রিয়া সম্পন্ন হবে। প্যাকেজে যা রয়েছেঃ একটি পিউরিফায়ার,২ টি পাইপ এবং ২ টি হেড।

বেবি সুইমিং পুল:

বেবি সুইমিং পুল উইথ ভেজিটেবল পিউরিফায়ার
এটি বাচ্চাদের গোছলের জন্য বিশেষ ধরনের বাথ টাব। এয়ার পাম্পের সাহায্যে ফুলিয়ে ফেলুন আর আপনার বাবুর জন্যে বানিয়ে ফেলুন একটি মিনি সুইমিং পুল। এটি উন্নতমানের PP প্লাস্টিক ম্যাটেরিয়ালে প্রস্তুত। যেসব বাচ্চা গোসল করতে চায়না তারাও খুব মজা করে গোসল করতে পারবে। কারণ এটি বেশ আরামদায়ক ও নিরাপদ।

অনলাইন শপিং এর মাধ্যম মানেই আজকেরডিল ডট কম। ধামাকা অফারে আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। আর মাথা নষ্ট করা আকর্ষণীয় আরও অফার পেতে চোখ রাখুন আজকের ডিলে

*সুইমিংপুল* *বেবিসুইমিংপুল* *স্মার্টশপিং* *ভেজিটেবলপিউরিফায়ার*

লিজা : একটি বেশব্লগ লিখেছে

সিঙ্গাপুরের ‘ইনফিনিটি পুল’। যে পুলে দাড়িয়ে বা গা ডুবিয়ে পুরো সিঙ্গাপুরে নজর বুলানো যায়। সিঙ্গাপুরের ম্যারিন বে স্যান্ড রিসোর্টে এই পুলটি রয়েছে।

ইন্দোনেশিয়ার এই পুলটির প্রাকৃতিক পরিবেশ মনের সকল ধরনের চাপ এক নিমেষেই দূর করার জন্য যথেষ্ট। এই সুইমিং পুলটিতে যেতে চাইলে যেতে হবে বালির হাঙ্গিং গার্ডেন উবডু হোটেলটিতে।
চংউই রিভার হাউস পুল, আফ্রিকা। পুলটি দেখেই বুঝতে পারছেন প্রকৃতির কতোটা কাছাকাছি যাওয়া সম্ভব এই স্থানে।

 এই ধরনের নীলচে পানির হাতছানি কে উপেক্ষা করতে পারে বলুন? এই সুইমিং পুলটি মালদ্বীপের ভেলাসারু রিসোর্টে অবস্থিত।

সুইমিং পুলের পানির রঙ যে শুধুমাত্র নীল হতে হয় তা এই সুইমিং পুলটি দেখলে একেবারেই ভুলে যাবেন। দ্য লাইব্রেরী পুল নামের এই পুলটি অবস্থিত থাইল্যান্ডের কোহ সামুইতে। এই পুলের পানিতে কিন্তু কোনো রঙ ব্যবহার করা হয়নি। পুলটির নিচের টাইলসের রঙ কমলা, রক্তলাল ও হলুদ হওয়ার কারনে পানির রঙ এমনটি ধারন করেছে।
বিশ্বের সবচেয়ে বড় পুলটির নাম আলফন্সো ডেলমার সি ওয়াটার পুল।এটি চিলিতে অবস্থিত।

*জানাঅজানা* *ভ্রমণ* *সুইমিংপুল* *তথ্য*
ছবি

মোহাম্মদ সোলায়মান: ফটো পোস্ট করেছে

ছবি শেয়ার করেছে

*সুইমিংপুল*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★