সুভেনিয়র

সুভেনিয়র নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

আর ক’দিন বাদেই শুরু হতে যাচ্ছে দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ। বিশ্ব ফুটবলের এই জমকালো আসরকে ঘিরে ফুটবল প্রেমীদের আগ্রহের শেষ নেই। ফুটবলের আনন্দে মেতে উঠতে যে যার মত পছন্দের দলের জার্সি, টিশার্ট, ঘড়ি, ব্রেসলেট সহ অন্যান্য সুভেনিয়র কিনে নিচ্ছেন। যারা ফুটবল ভালোবাসেন তারা বিশ্বকাপ উপলক্ষ্যে নিজেকে সাজিয়ে নিতে আজই সংগ্রহ করতে পারেন ওয়ার্ল্ড কাপ ফুটবলের সুভেনিয়র কালেকশন। চলুন কিছু কালেকশন দেখে নেওয়া যাক।

ব্রাজিল/আর্জেন্টিনা ফ্যান ওয়াচ

 

রাশিয়া বিশ্বকাপ উপলক্ষ্যে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলে পাওয়া যাচ্ছে ব্রাজিল/আর্জেন্টিনা ফ্যান ওয়াচ। আমাদের দেশে মূলত এই দুই দলের সাপোর্টার বেশি এজন্য এই দুই দলকে পাধান্য দিয়েই সংগ্রহ গুলো সাজানো হয়েছে। যারা প্রিয় দলকে সাপোর্ট করেন তারা আজকেরডিল থেকে ব্রাজিল ও আর্জেন্টিনার পতাকা সম্বলিত হাতঘড়ি কিনে সংগ্রহে রাখতে পারেন। আর পরতে পারেন পুরো বিশ্বকাপ জুড়ে।

Brasil ফ্ল্যাগ ওয়ালেট

টাকা কিংবা ক্রেডিট কার্ড হারানোর ভয় দূর করতে যারা মানিব্যাগ/ওয়ালেট কিনছেন তাদের জন্য পরামর্শ আপনারা আপনার প্রিয় দল ব্রাজিলের ফ্ল্যাগ সম্বলিত ওয়ালেট পাবেন আজকেরডিলে। বিশ্বকাপ ফুটবল উপলক্ষ্যে আজকেই আজকেরডিলে অর্ডার করে ওয়ালেটটি কিনে নিতে পারেন।

কুশন

 

ঘরের বিছানা থেকে শুরু করে সবজায়গায় রয়েছে বিশ্বকাপ ফুটবলের আধিক্য। ফুটবল যাদের ধ্যান ধারণা আর চিন্তায় তারা ঘুমাতেও পারবেন প্রিয় দলের কুশন জড়িয়ে। দেশের সবচেয়ে বড় অনলাইন শপ আজকেরডিলে পাওয়া যাচ্ছে বিভিন্ন দেশের ফ্ল্যাগ সম্বলিত কুশন। যে যে দলকে সাপোর্ট করে সে সে দলের কুশন কিনে নিতে পারেন।

স্পেন ফ্ল্যাগ ওয়্যারলেস মাউস

কম্পিউটার চালাবেন মাউসে আর সেটাতেও যাদি থাকে বিশ্বকাপ ফুটবলের ছোঁয়া তাহলে তো মন্দ হয় না। ঠিক তাই এবারের বিশ্বকাপ উপলক্ষ্যে আজকেরডিলে পাওয়া যাচ্ছে বিভিন্ন দেশের পতাকা সম্বলিত মাউস। আপনি আজই আপনার কম্পিউটার/ল্যাপটপে ব্যবহারের জন্য প্রিয় দলের পতাকার প্রিন্টেড মাউস কিনে নিতে পারেন।

স্কাই গ্যাস বেলুন

পতাকা উড়ানোর পাশাপাশি অনেকেই বিশ্বকাপ উপলক্ষ্যে প্রিয় দলের পতাকা সম্বলিত গ্যাস বেলুন উড়াতে পছন্দ করেন। এধরনের ব্রাজিল প্রেমী উৎসুক ফুটবল ভক্তদের জন্য আজকেরডিলে পাওয়া যাচ্ছে ৮ ফিট দৈর্ঘ্যের ব্রাজিল গ্যাস বেলুন। বেলুনটি কিনে হিলিয়াম গ্যাস পুরে নিলেই আপনি উড়াতে পারবেন আপনার প্রিয় দলের স্কাই বেলুন।

England Fan Rubber রিষ্ট ব্যান্ড

এখন ফ্যাশন এবং সাপোর্ট দুটোই একসাথে হবে যারা ইংল্যান্ড দলকে সমর্থন করেন সেসব ভক্তদের। কারণ বিশ্বকাপ ফুটবল ২০১৮ উপলক্ষ্যে আজকেরডিলে পাওয়া যাচ্ছে ইংল্যান্ড ফ্যানদের জন্য রাবার রিষ্ট ব্যান্ড। ১০ পিস রিষ্ট ব্যান্ডের দাম মাত্র ৮০ টাকা। যারা ইংল্যান্ড দলকে সাপোর্ট করেন তারা এখনি ছবির উপর ক্লিক করে রিষ্ট ব্যান্ড কিনে নিতে পারেন।

 

কনটেন্টটির আইটেম গুলো ছাড়াও আজকেরডিলে অসংখ্য সুভেনিয়র কালেকশন পাওয়া যাচ্ছে। যারা ঘরে বসে দেশের বিভিন্ন প্রান্ত থেকে এই স্মারকগুলো কিনতে চান তারা ঢুঁ মারতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলের ওয়েবসাইটে। ওয়ার্ল্ড কাপ ফুটবলের সুভেনিয়র কালেকশন দেখতে ও কিনতে এখানে ক্লিক করুন

*সুভেনিয়র* *বিশ্বকাপফুটবল* *সুভেনিয়রকালেকশন* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★