সেরা পাঞ্জাবি

সেরাপাঞ্জাবি নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ঈদ ফ্যাশনে ছেলেদের কমন পোশাক পাঞ্জাবি। আপনাকে যদি প্রশ্ন করা হয় ঈদে কি কিনলেন? আমার মনে হয়, উত্তরে পাঞ্জাবির পাধান্যই বেশি থাকবে। আর সে কারণেই ঈদকে সামনে রেখে আমাদের দেশীয় ফ্যাশন হাউস ও বর্তমান সময়ে জনপ্রিয়তা পাওয়া অনলাইনশপগুলো সাজিয়েছে পাঞ্জাবির পসরা। কমদাম আর আকর্ষণীয় ডিজাইনের নানন্দনিক পাঞ্জাবিতে বিভিন্ন ধরনের অফার থাকায় কিনতে আগ্রহী হচ্ছেন ক্রেতারা। এবারের ঈদে এখন পর্যন্ত পাঞ্জাবি বিক্রিতে শীর্ষে অনলাইনশপ গুলো। চলুন এই ঈদে বিক্রি হওয়া সেরা ১০টি পাঞ্জাবি দেখে নেই। আপনি ইচ্ছে করলে এগুলো থেকে আপনার পছন্দেরটি বেছে নিতে পারবেন।

১. জেন্টস কটন প্রিন্টেড পাঞ্জাবি:

কিনতে ক্লিক করুন
ঈদে নতুন পাঞ্জাবি না হলে একেবারেই চলে না। তাই সবাই যে যার মত পছন্দের পাঞ্জাবি বেছে নিচ্ছে। এবারের ঈদে ফ্যাশন প্রিয়দের পছন্দের শীর্ষে রয়েছে কটন প্রিন্টেড পাঞ্জাবি। এগুলো দেখতে যেমন চমৎকার পরতে তেমন আরামদায়ক।

২. শর্ট পাঞ্জাবি:

কিনতে ক্লিক করুন
ফ্যাশনপ্রিয় তরুণদের ফ্যাশন ও তারূণ্য ধরে রাখতে ঈদে পাঞ্জাবি থাকা চাই-ই-চাই। ফ্যাশনের অন্যতম এই অনুসঙ্গে শর্ট পাঞ্জাবি শীর্ষস্থান ধরে রেখেছে। এবারের ঈদে বিক্রির শীর্ষে রয়েছে কটন শর্ট পাঞ্জাবি। স্টাইলিশ ডিজাইন এবং দাম একেবারেরই কম হওয়ায় ক্রেতাদের দৃষ্টি কেড়েছে এধরনের পাঞ্জাবি। দেশের সেরা অনলাইন শপ আজকের ডিলের টপটেন সেলার পাঞ্জাবি গুলো মধ্যে এটি একটি।

৩. মাল্টিকালার কটন পাঞ্জাবি:

কিনতে ক্লিক করুন
ভিন্ন ভিন্ন কালার কম্বিনেশনের পাঞ্জাবি সবারই পছন্দ। যে কারণে এবারের ঈদে মাল্টিকালারের পাঞ্জাবি সবচেয়ে বেশি বিক্রি হচ্ছে। দামে সাশ্রয়ী ও আরামদায়ক হওয়ায় এই পাঞ্জাবিটি অনলাইনে এখন পর্যন্ত বিক্রির শীর্ষে রয়েছে।

৪.কটন পাঞ্জাবি:

কিনতে ক্লিক করুন
দেশীয় পাঞ্জাবির জগতে কটন পাঞ্জাবির কদর অনেক আগে থেকেই। দেশ সেরা প্রিয় শপিং সাইট আজকের ডিল ঈদ উপলক্ষ্যে সংগ্রহে রেখেছে এ ধলনের অসংখ্য পাঞ্জাবি। আজকের ডিলের টপটেন সেলার পাঞ্জাবি গুলোর মধ্যে এটি একটি। আকর্ষণীয় ডিজাইন আর নজরকাড়া সৌন্দর্য্যমণ্ডিত এই পাঞ্জাবিটি কিনতে পারবেন ১৮৫০ টাকায়।

৫-৮. সেমি লং কটন পাঞ্জাবি:

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুন
ফ্যাশনপ্রিয় তরুণদের সবচেয়ে বেশি পছন্দ সেমি লং পাঞ্জাবি। বাহারি ডিজাইনের ফ্যাশনেবল এই পাঞ্জাবি উৎসবে আপনাকে আরও স্টাইলিশ ও আকর্ষণীয় করে তুলবে।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনআজকের ডিলে সবচেয়ে বেশি বিক্রি হওয়া পাঞ্জাবি গুলোর মধ্যে সেমি লং এর আধিক্যই বেশি। বিভিন্ন কালার আর আকর্ষণীয় ডিজাইনের জন্য এগুলো বেশ জনপ্রিয় হয়েছে। ঈদে নিজেকে নতুন করে সাজাতে আপনিও নিতে পারেন এই পাঞ্জাবি গুলো।

৯. মেনজ কটন এমব্রয়ডারি পাঞ্জাবি:

কিনতে ক্লিক করুন
রঙে ঢঙে ঈদ উৎসবকে সাজিয়ে নিতে এই পাঞ্জাবিটি হতে পারে আপনার একান্ত অনুসঙ্গী। আধুনিকতার সাথে মানানসই সেলফ ডিজাইন এমব্রয়ডারি পাঞ্জাবিটি হতে পারে আপনার সেরা পরিধেয়। এটি অনলাইন শপ আজকের ডিলের সর্বাধিক বিক্রিত পাঞ্জাবিগুলোর একটি।


১০. জেন্টস কটন পাঞ্জাবি

কিনতে ক্লিক করুন
কটন পাঞ্জাবির এই ডিজাইনটি এবারের ঈদে ফ্যাশনে বেশ জনপ্রিয় হয়েছে। অনলাইন শপ আজকের ডিলের বেস্ট সেলার ১০টি পাঞ্জাবির মধ্যে এটি একটি। পাঞ্জাবিটিতে এমব্রয়ডারি এর কাজ করা রয়েছে। ফ্যাশনেবল ও আরামদায়ক হওয়ায় এটি যে কোন উৎসবে মানানসই। পাঞ্জাবিটি আজকের ডিলে বিক্রি হচ্ছে মাত্র ৯৯০ টাকায়।

মনে রাখবেন
অনলাইন শপিং এর মাধ্যম মানেই আজকেরডিল ডট কম। এই ঈদে আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। আর মাথা নষ্ট আকর্ষণীয় ও নান্দনিক ডিজাইনের পাঞ্জাবি কিনতে চোখ রাখুন আজকের ডিলে

*সেরাপাঞ্জাবি* *ঈদশপিং* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★