সেরাহুডি

সেরাহুডি নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

শীতের সবচেয়ে ফ্যাশনেবল পোশাক হুডি। তাইতো শীতের তীব্রতা বাড়ার সাথেই হুডি কেনারও ধুম পড়ে গেছে। শীত পোশাকের পাশাপাশি ফ্যাশনটাও হয়ে যায় হুডির মাধ্যমে। আর তাই এখন বাজারে বেশ চাহিদা রয়েছে শীতের পোশাক হুডির। মূলত তরুণ-তরুণীরা এই হুডির বেশি ভক্ত। যখন গরম লাগবে, তখনহুড ফেলে রাখলেই যথেষ্ট। আবার ঠাণ্ডার সময় হুড পরে ফেললেই ঠান্ডা গায়েব! ফ্যাশনের সঙ্গে সঙ্গে শীত মোকাবেলার ভালো বন্ধুও বটে এ হুডি পোশাক।

এবার শীত উপলক্ষ্যে বাজারে বিভিন্ন ডিজাইন ও মডেলের হুডি পাওয়া যাচ্ছে। দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল থেকে প্রতিদিন শতশত হুডি কিনছে ক্রেতারা। ক্রেতাদের পছন্দ এবং সবচেয়ে বেশি বিক্রির তালিকায় থাকা সেরা ১০টি হুডি আপনাদের মাঝে তুলে ধরালাম। শীতের কাপড় তো আর প্রতি বছর কেনা হয় না। তাই যারা ভাবছেন এবার পছন্দসই এক-দুটি হুডি কিনে নেবেন, তাদের জন্য রইলো এই ১০টির যেকোন একটি।

০১. ফুল স্লিভ হুডি টিশার্ট

কিনতে ক্লিক করুন

০২. মেনজ ফুল স্লিভ হুডি 

কিনতে ক্লিক করুন

০৩. উইন্টার এক্সক্লুসিভ হুডি

কিনতে ক্লিক করুন

০৪. জেন্টস ফুল স্লিভ হুডি 

কিনতে ক্লিক করুন

০৫. গোস্ট কটন ফুল-স্লিভ হুডি

কিনতে ক্লিক করুন

০৬. ফিলিস হুডি ফর মেন

কিনতে ক্লিক করুন

০৭. স্পাইডার ম্যান হুডি

কিনতে ক্লিক করুন

০৮. মেনজ ফুল স্লিভ হুডি

কিনতে ক্লিক করুন

০৯. ফুল স্লিভ জেন্টস কটন হুডি

কিনতে ক্লিক করুন

১০. ফুল স্লিভ জেন্টস ক্যাজুয়াল হুডি

কিনতে ক্লিক করুন

বাহারি ডিজাইন আর নানান রঙের সমন্বয়ে তৈরী উপরের হুডিগুলি শীত ফ্যাশনে অন্যতম অলংকারে পরিণত হয়েছে। এই শীতে পায়ে কনভার্স, পরনে জিন্স ও টি-শার্ট, সঙ্গে যুক্ত করতে পারেন এসব ফ্যাশনেবল হুডি। এ যেন ফ্যাশনের সঙ্গে নিত্যনতুন পথচলা। শীতে পরার মতো পোশাক তো অনেক কিছুই আছে। কিন্তু শীত তাড়ানো এবং ফ্যাশন একসঙ্গে এই দুই শর্ত পূরণ করতে আজই হুডি কিনে নিন।


হুডির হুলুস্থুল কালেকশন থেকে সেরা হুডিগুলো কিনতে চাইলে অন্যতম মাধ্যম হতে পারে আজকেরডিল ডটকম। দেশের যেকোন প্রান্ত থেকে অনলাইনে হুডি কিনতে চাইলে আজকের ডিল ছাড়া আর সহজ উপায় কি হতে পারে? কারণ আজকের ডিলে আছে হুডির অস্থির কালেকশন ! আজকের ডিলের হুডির কালেকশন দেখতে ছবিগুলোতে ক্লিক করুন অথবা এখানে ক্লিক করুন

*সেরাহুডি* *হুডিকালেকশন* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★