সেলফি টুলস

সেলফিটুলস নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

আকর্ষণীয় সেলফি তুলতে ক্লিক করুন বর্তমান সময়ের সর্বাধিক জনপ্রিয় একটি শব্দের নাম সেলফি। স্যোশাল মিডিয়ায় নিজের ছবিটাকে আকর্ষণীয় করে উপস্থাপনের জন্য প্রতিনিয়তই চলছে সেলফির প্রতিযোগিতা। সকালে ঘুম থেকে ওঠে রাতে ঘুমানো পর্যন্ত দিনের সবগুলো কাজের ফাঁকে দুই একটি ক্লিক মারি না এমন লোক খুঁজে পাওয়া দুঃষ্কর। ওয়াসরুম থেকে শুরু করে ক্লাসে, ক্যাম্পাসে, ক্যাফেতে, বন্ধুদের সাথে আড্ডায়, শপিং এ সব জায়গায়ই সিঙ্গেল বা গ্রুপ সেলফি তোলা  এখন জনপ্রিয় ফ্যাশনে পরিণত হয়েছে। তাই আপনার পিকটি যেন আরও সুন্দর হয় সেজন্য কিছু টুলস নিয়ে হাজির হলাম। সুন্দর ও আকর্ষণীয় সেলফি যারা তুলতে চান  এই টুলস গুলো তাদের জন্য।
 
স্মল সেলফি স্টিক
সেলফি স্টিক সম্পর্কে আমরা কম বেশি সবাই জানি । সেলফি স্টিক হচ্ছে এমন একটি জিনিস, যা ব্যবহারের মাধ্যমে সেলফি কে আরও সহজে সুন্দর ভাবে তোলা যায় । হাত বাড়িয়ে সেলফি তোলাটা আপনার কাছে যদি কষ্টকর মনে হয় । তাহলে সেই সমস্যা সমাধানের জন্য এই সেলফি স্টিকটি ব্যবহার করতে পারেন । এই সেলফি স্টিকটির ওজন মাত্র ১ পাউন্ড । এর উচ্চতা ৪৩ ইঞ্চি পর্যন্ত বাড়ানো যায়, এবং গুটিয়ে ২২ ইঞ্চি পর্যন্ত নিয়ে আসা যায়।
 
রিমোট কন্ট্রোলড ব্লু-টুথ সেলফি স্টিক
সেলফি তোলার জন্য এই সেলফি স্টিকটি অনেক সুন্দর । এই সেলফি স্টিকটি ১১ ইঞ্চি থেকে শুরু করে ৪০ ইঞ্চি পর্যন্ত লম্বা করা যায় । তাই হ্যান্ড ব্যাগেই এটা বহন করা যায় । আর সেলফি স্টিকটিতে ব্লুটুথ রিমোর্ট এর ব্যবস্থা থাকায়, সহজে রিমোর্টের বাটন প্রেস করে সেলফি তোলা যায় । এর অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে. এক্সটেন্ডেবল হ্যান্ডহেল্ড ব্লু-টুথ সেলফি মনোপড। রিমুভেবল রিমোট শাটার। মনোপড উইথ লক  তাছাড়ও এর ক্যামেরা ও Go-pro -এর সাথে কমপ্যাটিবল।
 
সেলফি মোবাইল ক্যামেরা লেন্স
সাধারণ মোবাইল গুলোর ক্যামেরা লেন্স খুব একটা ভাল থাকে না। তাড়া সবার কাছে একেবারে হাই রেজুলেশন ক্যামেরাও থাকে না। তাই আপনারা যারা সেলফি তোলার জন্য নূন্যতম গ্রহযোগ্য সেট ব্যবহার করেন তারা আলাদা ক্যামেরা লেন্স লাগিয়ে নিয়ে সুন্দর ও আকর্ষণীয় সেলফি তুলতে পারবেন। এটি Super Wide Angle সমৃদ্ধ সেলফি লেন্স। এটাতে হাত লম্বা বা সেলফি স্টিক ব্যাবহার করতে হবেনা । এমনিতেই আপনি Group Selfie তুলতে পারবেন । ক্লিপের সাহায্যে আপনার স্মার্টফোনে এটা এটাচ করে নিতে পারবেন।
 
পোর্টেবল 4 পোর্ট LED সেলফি ফ্ল্যাশ লাইট
মোবাইল এ ফ্লাশ নাই, রাতের বেলা ছবি তুলতে পারছেন না? আর নয় চিন্তা এবার আমরা নিয়ে এলাম সেলফি ফ্লাশ লাইট, যা দিয়ে আপনি রাতের অন্ধকারেও জকজকে পরিষ্কার ছবি তুলতে পারবেন, মোবাইল এ ফ্ল্যাশ আছে কিন্তু তেমন আলো নাই? সেই ক্ষেত্রে এই ফ্লাশ টি ব্যাবহার করতে পারবেন। এটি সহজেই আপনার মোবাইলের সাথে সংযুক্ত করতে পারবেন।
 
 
সেলফি স্ট্যান্ড
সেলফি স্টিকে যাদের ভাল সেলফি তোলা হয় না তারা সেলফি স্ট্যান্ড নিয়ে নিতে পারেন। এই স্ট্যান্ড স্মার্টফোনের সঙ্গে লাগিয়ে মনের আনন্দে সেলফি তোলা যাবে। সেলফি স্ট্যান্ড স্মার্টফোনের জন্য একটি অপশনাল ফোন অ্যাটার্চমেন্ট রয়েছে। এটি একটি স্ট্যান্ড। স্ট্যান্ডটিতে স্মার্টফোন এটাচ করে সেলফি তোলা যায়। তবে এই স্ট্যান্ডের মাধ্যমে সেলফি তোলার জন্য স্মার্টফোনের সেলফ টাইমার অন করে রাখতে হবে। এরপর ফোনের সামনে দাঁড়িয়ে ফ্রেম ঠিক করতে হবে। এরপর সময়মতো সেলফি উঠবে ফোনে। 
 
 
চমকপ্রদ ও আকর্ষণীয় সেলফি তোলার জন্য যারা উপরের টুলস গুলি কিনতে চান তারা এখানে ক্লিক করুন
*সেলফি* *সেলফিটুলস* *শপিং* *স্মার্টশপিং* *অনলাইনশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★