সোয়েটার

সোয়েটার নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ট্রেন্ডি সোয়েটার কিনতে ক্লিক করুনশীতের সকালে কোন পোশাক পরে বের হবেন? অফিসে যেতে হলে শুধু যে স্যুট-কোট পরতে হবে তা নয়। এই শীতে স্টাইলের সাথে নিজেকে মানিয়ে নিতে ফুলহাতা শার্ট-টাইয়ের সঙ্গে সোয়েটারও পরতে পারেন । ছেলে মেয়ে সকলের জন্য বাজারে রয়েছে বাহারি কালেকশনের সব বাহারি সোয়েটার যেখান থেকে আপনি আনার পছন্দেরটি বেছে নিতে পারবেন। এখন আমাদের দেশেই তৈরি হচ্ছে আন্তর্জাতিকমানের বাহারি সব সোয়েটার। চলুন কয়েকটি ফ্যাশনেবল ও ট্রেন্ডি সোয়েটার দেখে নেই।

কিনতে ক্লিক করুনসোয়েটারের ডিজাইনে লাল, নীল, সবুজ, গোলাপি, বেগুনি, কমলাসহ রঙিন সব নকশা ও বুনন সবার মন কাড়বে। সাদা, কালো, ছাই, বাদামি রংগুলো তো থাকছেই। উষ্ণতা দেয়ার পাশাপাশি সোয়েটার এখন হয়ে উঠেছে ছেলেমেয়েদের অন্যতম ফ্যাশন অনুষঙ্গ। শীতের প্রকোপভেদে তাই এখন হালকা, ভারি, ফরমাল, ক্যাজুয়াল, ফ্যাশনেবল বিভিন্ন ধরনের সোয়েটারে সেজে উঠেছে শপিংমলগেুলো বাদ যায়নি অনলাইন শপগুলোও। 


বর্তমানে কাট, বড় কলার আর বোতামের ফ্যাশন বেশ চলছে। তাছাড়াও  শার্ট, ব্লেজার ও কোট কলার ধাঁচের। এর সঙ্গে ভি ও গোল আকৃতি এবং বন্ধ গলা তো রয়েছেই। ফুলহাতা সোয়েটারের ধারায়ও এবার বৈচিত্র্য এসেছে। কোনোটি ঝোলা আলখাল্লা ঘরানার, আবার কোনোটি কোমর ও হাতের কাছে চাপা। কোনোটিতে আবার বেল্ট ব্যবহার হয়েছে, কোনোটি বা ট্রেঞ্চ কোট কাটের। মজার ব্যাপার হলো, পোশাকের ওপর শীতের সোয়েটারখানি চাপানোর পর এবার আর পোশাক ঢেকে পড়ার দুঃখ থাকবে না আপনার। কারণ সোয়েটারটাই যে দারুণ ফ্যাশনেবল!


কিনতে ক্লিক করুনযারা পাশ্চাত্য পোশাকে অভ্যস্ত, তারা যেমন ইচ্ছামতো বেছে নিতে পারেন পছন্দসই শীতের পোশাকটি, তেমনি দেশীয় পোশাকের সঙ্গেও সহজে মানিয়ে যাবে এসব সোয়েটার। টি-শার্ট ও শার্টের ওপর হালকা শীতে যেমন পরতে পারেন হাতাকাটা সোয়েটার, তেমনি শীতের প্রকোপ বেশি হলে বেছে নিতে পারেন স্ট্রাইপ ও চেকের ফ্যাশনেবল ফুলহাতা সোয়েটারও।


কিনতে ক্লিক করুনতরুণীদের অাঁটসাঁট সোয়েটারের পাশাপাশি একটু ঘের দেয়া ঢোলা সোয়েটারেও খারাপ লাগবে না। চুড়িদার হাতা আর লম্বা ঝুলের সোয়েটারও বেছে নিতে পারেন। ওভারকোট কাটের হাতাকাটা সোয়েটারের নিচে পাতলা হাতাসহ কোনো সোয়েটার আর গলায় রঙিন মাফলার জড়ালে দারুণ মানাবে।

কিনতে ক্লিক করুন
ছেলে ও মেয়েদের ফ্যাশনেবল সোয়েটার মিলবে ১২৫০ থেকে ২৯৫০ টাকার মধ্যে। আর হাতাকাটা কিংবা হাতাসহ সোয়েটার পাবেন ৭৮০ থেকে ১৪৫০ টাকার মধ্যে। এই সবগুলো সোয়েটার অনলাইন থেকে কিনতে এখানে ক্লিক করুন। 

*সোয়েটার* *শীতেরফ্যাশন* *শীতফ্যাশন* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

শীতে ফ্যাশনেবল আউটলুক ধরে রাখতে মেয়েয়ের পছন্দের তালিকায় যুক্ত হয়েছে বাহারি সব সোয়েটার।রুচিশীল মার্জিত সোয়েটারই এখন মেয়েদের পছন্দের শীর্ষে। পছন্দসই ও সময়োপযোগী সোয়েটার শুধু শীত নিবারণ নয় সৌন্দর্যও বাড়িয়ে তোলে দ্বিগুণ। সোয়েটারে ফ্যাশনে আধুনিক মেয়েদের পছন্দের তালিকায় যে সব সোয়েটার উঠে  এসেছে আজকের আয়োজন সেই সব সোয়েটার নিয়ে। 

স্ট্রাইপ সোয়েটার 
তরুণীদের মানসিকতার প্রতি লক্ষ্য রেখে পাশ্চাত্য ধারা অনুসরণ করে তৈরি করা হয়েছে মেয়েদের জন্য বিশেষ সোয়েটার। দৈর্ঘ্য একটু বেশি ও স্ট্রাইপ সোয়েটার এবার বেশি চলছে। সোয়েটারের গলায় ওভার ফ্লিপ ডিজাইন ব্যববার করা হয়েছে।এটি স্কার্ফের বিকল্প হিসেবে কাজ করে।শীত থেকে দূরে থাকতে এই সোয়েটারটি ব্যাবহার করতে পারেন। এটি বেশ আরামদায়ক ও স্টাইলিশ। যে কোন প্যান্ট বা পোশাকের সাথে এটি মানিয়ে যায়।

হাতাকাটা লং সোয়েটার
টি-শার্ট ও শার্টের ওপর পরার জন্য হাতাকাটা সোয়েটার মানানসই। এর মধ্যে কুচি দেয়া, চুড়িদার বাতা তরুণীদের পছন্দ। এগুলো সম্পূর্ণ আঁটসাঁট নয় বরং একটু ঘের দেয়া, ঢোলা শীত পোশাকের বেশ চাল দেখা যাচ্ছে। নিট কাপড় দিয়েই মূলত তৈরি হয়েছে এসব সোয়েটার।


পশমি উল ও ক্রুশ কাজের সোয়েটার 
বর্তমানে পশমি উল ও ক্রুশ কাজের সোয়েটারও পরছেন অনেকে। তবে সোজা কাটের প্যান্ট বা জিনসের সঙ্গে মানানসই বেন্টজার ও কোট অনেকের পছন্দ। এর নিচের দিকে ফিতা দিয়ে নকশা করা হয়েছে, যাতে ফিকিং ভালো হয়। নকশায় ইয়ার্কিও ব্যববার করা হয়েছে ছোট ছোট পাথর।

হাতায়-গলায় কুচি দেয়া সোয়েটার
হাতায়-গলায় কুচি দেয়া, ভাঁজ করা সোয়েটার চলছে।  কি-শার্টের মতো সোয়েটারের চাহিদাও রয়েছে। পাতলা কাপড়ের সোয়েটার চলছে বেশ। অল্প শীতে এ ধরনের পাতলা সোয়েটার আরামদায়ক। এসব সোয়েটার স্কিন জিন্স ছাড়াও সালোয়ার-কামিজের সঙ্গে পরা যায়। এটি বেশ আরামদায়ক ও স্টাইলিশ। যে কোন প্যান্ট বা পোশাকের সাথে এটি মানিয়ে যায়। ফ্যাশনে আউটলুক ধরে রাখতে এই ধরনের সোয়েটার আপনাকে সবসময় সাহায্য করবে।


ক্রু নেক বা গোল গলার সোয়েটার 
বন্ধুদের সঙ্গে আড্ডায়, পার্কিতে বা বেড়াতে গেলে সব থেকে সহজ ও আরামদায়ক হতে পারে ক্রু নেক বা গোল গলার সোয়েটারগুলো। যে-কোন ট্রাউজার বা জিনসের সঙ্গে মানিয়ে যায় এটি। এ ছাড়া ব্লেজার কিংবা জ্যাকেটের নিচে পরা যায়, যা ট্রেন্ডি ও স্টাইলিশ। 


কোথায় পাবেন 
স্টাইলিশ সোয়েটারের দেখা মেলে বসুন্ধরার ইনফিনিকি, মুস্তফা মার্ট, স্মার্টটেক্স, আর্টিস্টিতে। এছাড়া গুলিস্তান, মালিবাগ, ফার্মগেট, সদরঘাট, উত্তরা, বনানী, গুলশান, মিরপুর, সদরঘাট, কেরানীগঞ্জ, এলিফ্যান্ট রোড, নিউমার্কেটসব রাজধানীর বিপণিবিতানে সোয়েটার পাওয়া যায়। দরদাম সাধারণত হাতকাটা বা ম্যাগিবাহ সোয়েটার পাওয়া যাবে ৯০ থেকে ২৫০ টাকা। ফুলহাতা মেয়েদের সোয়েটার ১৫০ থেকে ৩৫০ টাকা। ভাল মানের সোয়েটারের দাম পড়তে পারে প্রতিটি সোয়েটার ৭০০  থেকে ৩০০০ টাকা। ফুলহাতা সোয়েটার ১২৫০ থেকে ৭০০০ বাজার টাকা পর্যন্ত।অনলাইন থেকে কিনতে চাইলে ঘুরে আসুন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল ডটকমের ওয়েব সাইট থেকে। 
*সোয়েটার* *শীতেরপোশাক* *শীতেরফ্যাশন* *শপিং* *অনলাইনশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

চলছে মাঘ মাস! হীম শীতের ঠাণ্ডা হাওয়া শরীরটাকে নিমেষেই শীতল করে দিচ্ছে। শীতের এই সময়টাতে উষ্ণতার পর নিতে ফ্যাশন ও ট্রেন্ড বজায় রেখে চলছে শীতের পোশাক কেনার ধুম। হিম কুয়াশায় আর সন্ধ্যায় ঝিরঝিরে বাতাসটাকে ফাঁকি দিয়ে তরুণ তরুনীরা মেতে উঠছে শীত ফ্যাশনে। প্রতিবারের মত শীতের ফ্যাশনে এসেছে হুডি। শীতে তরুণ-তরুণীর পোশাক মানেই চোখে ভেসে ওঠে পায়ে কনভার্স, পরনে জিন্স ও ফুল স্লিভ টি-শার্ট, ফুল স্লিভ পোলো শার্ট, জ্যাকেট, কাশ্মীরি শাল, চাদর, মাফলার সঙ্গে যোগ হয় শীত ফ্যাশনের মুডি পোশাক হুডি। 

হুডি: 
হুডি পোশাক পশ্চিমা ফ্যাশনের গুরুত্বপূর্ণ একটি সংস্করণ। সময় বদলের ফ্যাশনে হুডি টিনএজদের মধ্যে জনপ্রিয় একটি পোশাক ও ফ্যাশন হয়ে উঠেছে। শুধু ছেলেরাই নয়, স্বাচ্ছন্দ্যে চলাফেরার জন্য টিনএজ মেয়েরাও বেছে নিচ্ছেন চমৎকার এ শীত পোশাকটি। শীতে হিমেল হাওয়ার হাত থেকে কানকে বাঁচাতে হুডির বিকল্প নেই। কলেজ, বিশ্ববিদ্যালয়সহ যে কোনো জায়গায় হুডি পরে সহজেই চলাচল করা যায় এবং অন্যান্য শীত পোশাকের মতো বাড়তি কোনো ঝামেলা নেই। হুডির সবচেয়ে বড় সুবিধা হল জিন্স, সালোয়ার-কামিজসহ যে কোনো পোশাকের সঙ্গে মানানসই। হালকা শীতের মধ্যে এ পোশাকটির চাহিদা সব থেকে বেশি থাকে।  তবে হাড় কাপানো শীতের মোকাবিলা দিতেও হুডির জুড়ি নেই l দেশের শীতের তাপমাত্রা অনুযায়ী নরম উলের হুডি এবং ভারী সিন্থেটিক হুডি সব রকমের কালেকশনই এখন সর্বত্রই পাওয়া যায় l একবার ঢু মেরে দেখতে পারেন আজকের ডিল ডট কমের উইন্টার কালেকশনে, তরুণ তরুনীদের জন্য সেখানে রয়েছে বিভিন্ন স্টাইলের হুডি l 


জ্যাকেট/ব্লেজার/ওয়েস্ট কোট: 
শীতে ফ্যাশনেবল পুরুষের সবচেয়ে পছন্দ এবং আরামদায়ক পোশাক হলো  জ্যাকেট। কারণ এগুলো কর্মক্ষেত্রে যেমন পরা যায়, তেমনি মানিয়ে যায় অন্য যে কোন স্থানেও। যাদের বাইকে করে  কাজে যেতে হয় তাদের জন্য জ্যাকেটের সবচেয়ে কমফর্টেবল পোশাক কারণ এটি যেমন ফ্যাশনেবল তেমনি শীত থেকে আমাদের রক্ষা করে দারুণভাবে। আজকের ডিলে রয়েছে জ্যাকেটের দারুন সব সম্ভার l  সিন্থেটিক লেদার, ডেনিম, ফ্লিচ এবং পলিয়েস্টারের জ্যাকেটকে রং-বেরঙের স্টিকার, পকেট, জিপার এবং প্রিন্ট যুক্ত করে করা হয়েছে আকর্ষণীয়। আজকাল মেয়েদের মধ্যেও জ্যাকেট পরার প্রবণতা বেশ লক্ষ্যনীয় l ডেনিম ট্রাউজার্স এবং হাই টপ স্নিকার্সের সঙ্গে  জ্যাকেট বেশ মানিয়ে যায় l হালকা-পাতলা গরম কাপড়ই পছন্দ এই সময়ের তরুণ তরুনীদের। আর তাই দেখা আজকাল ডিলে মিলছে পাতলা কাপড়ের জ্যাকেটের। শীতের পোশাকের মধ্যে পুরুষরা ফর্মাল গেট আপ নিতে বেছে নেয় কোট এবং ব্লেজারকে। কারণ এগুলো কর্মক্ষেত্রে যেমন পরা যায়, তেমন যেকোনো পার্টিতেও বেশ মানিয়ে যায়, কারণ শীতে মানেই তো বিয়ের মৌসুম l  এবারের শীতের ফ্যাশনে তরুণদের চাহিদা মাথায় রেখে ব্লেজারেও এসেছে পরিবর্তন। ব্লেজারের কাপড়, কাট-ছাঁট, বেতাম, রং ইত্যাদি বিষয়ে এবার বৈচিত্র্যের ছোঁয়া লেগেছে বেশি। জিনস, চামড়া, সুতির বাইরে এবার নতুন এসেছে মখমলের জ্যাকেট বা ওয়েস্ট কোট। চলুন দেখে নেই এক ঝলক আজকের ডিলে জ্যাকেট, ব্লেজার এবং ওয়েস্ট কোটের সব এক্সক্লুসিভ কালেকশন l


কাশ্মীরি শাল:
কুয়াশার প্রভাবে হালকা শীতে শাল হয়ে ওঠে নারীর প্রধান স্টাইল স্টেটমেন্ট। শীতের পোশাকের মধ্যে মেয়েদের পছন্দের তালিকায় অন্যতম শীর্ষে কাশ্মীরি শাল, হাজার ফ্যাশনের মধ্যেও চোখ আটকে যায় সব সময়। গোটা প্রকৃতি যেন প্রস্তুত হচ্ছে কাশ্মীরি বাহারি শালে নিজেকে জড়িয়ে শীত উপভোগ করতে। তাই আজকের ডিলেও লেগেছে শীতের আমেজ, সেখানে রয়েছে নানা ডিজাইনের আকর্ষনীয় সব কালেকশন l অনেক জায়গাতেই পশমিনা বা কাশ্মীরি  শাল বলে যা বিক্রি করা হয় সেগুলি কি আসল কাশ্মীরি শাল? একটি প্রশ্ন থেকেই যায়। তবে একটু সচেতন হলে আপনি নিজেই চিনে নিতে পারবেন আজকের ডিল থেকে আসল কাশ্মীরি শাল। চলুন তবে দেখে আসি কাশ্মীরি শালের এক্সক্লুসিভ সব কালেকশন l 


টুপি ও মাফলার: 
হাড়কাঁপানো শীত আর তার সঙ্গে তাল মিলিয়ে শুরু হয়েছে শীত ফ্যাশনের জোয়ার। সোয়েটার, জ্যাকেট আর অন্যসব শীতের পোশাকে আকর্ষণীয় করে তোলে এর এক্সেসরিজ। এর মধ্যে অন্যতম মাফলার ও টুপি। শীতের ফ্যাশনে অনেক বড় ভূমিকা রাখে টুপি। পুরো স্টাইলকে যেন পাল্টে দেয়। তবে মাফলরও বেশি মানানসই। এর পাশাপাশি এসেছে মেয়েদের জন্য বিনি ক্যাপ। শীত থেকে রক্ষার পাশাপাশি কানও সুরক্ষা করবে বিনি ক্যাপ। টুপির সঙ্গে ম্যাচ করে নিন মাফলারও। টুপির রং ও ম্যাটেরিয়ালের সঙ্গে মানানসই মাফলার বেশ আকর্ষণীয় করে তুলবে আপনাকে। পছন্দের কানটুপি ও মাফলার পেয়ে যাবেন রাজধানীর বিভিন্ন মার্কেট সহ আজকের ডিলেও l 


লেডিজ ওয়্যার/সোয়েটার: 
এবার পাশ্চাত্য ধারা অনুসরণ করে তৈরি করা হয়েছে মেয়েদের শীতপোশাক, বিশেষ করে সোয়েটার। দৈর্ঘ্য একটু বেশি ও স্ট্রাইপ সোয়েটার এবার বেশি চলছে। সোয়েটারের গলায় ওভার ফ্লিপ ডিজাইন ব্যবহার করা হয়েছে। এটি স্কার্ফের বিকল্প হিসেবে কাজ করে। শীতে অফিসে কর্মরত মেয়েদের পাশাপাশি সাধারণ মেয়েরাও স্যুটকে শীতের ফ্যাশন হিসেবে বেছে নিতে পারেন। এধরনের পোশাক শুধু আভিজাত্যই প্রকাশ করে না সেই সাথে করপোরেট লুকও বজায় রাখে। টি-শার্ট ও শার্টের ওপর পরার জন্য হাতাকাটা সোয়েটার মানানসই। মধ্যে কুচি দেওয়া, চুড়িদার হাতা তরুণীদের পছন্দ। এবার সম্পূর্ণ আঁঁটসাঁট নয় বরং একটু ঘের দেওয়া, ঢোলা শীতপোশাকের বেশ চল দেখা যাচ্ছে। নিট কাপড় দিয়েই মূলত তৈরি হয়েছে এসব সোয়েটার। এ ছাড়া পশমি উলের, ক্রুশ কাজের সোয়েটারও পরছেন অনেকে। তবে সোজা কাটের প্যান্ট বা জিনসের সঙ্গে পরতে পারেন ব্লেজার ও কোট। দৈর্ঘ্যে হাঁটুর ওপর পর্যন্ত এমন সোয়েটার মেয়েদের কাছে এবার জনপ্রিয়। ফুলহাতার পাশাপাশি খাটো হাতার সোয়েটারও চলছে। কালো, সাদা, চাপা সাদা, ছাই, ধূসর ছাড়াও হলদে সবুজ, লাল, গোলাপি, নীল ইত্যাদি বিভিন্ন রঙের স্ট্রাইপ দেওয়া সোয়েটার প্রাধান্য পেয়েছে। আপনি ঘুরে দেখতে পারেন আজকের দিলের উইন্টার কালেকশন সেই সাথে নিচের লিঙ্কটিতে রয়েছে স্টাইলিশ কিছু সোয়েটারের কালেকশন l 


সোনামনিদের শীতের পোশাক: 
এবারের শীতে শিশুদের জন্যও পাওয়া যাচ্ছে নানা ধরনের পোশাক। শিশুদের শীতের এসব পোশাক তৈরি করা হয়েছে শৈল্পিকভাবে। ফুল, লতাপাতা, প্রাণিজগৎ ও তারার মোটিফগুলো সোয়েটার, জ্যাকেট বা জিন্সে যোগ করেছে ভিন্ন মাত্রা। নবজাতক শিশু থেকে শুরু করে সব মেয়েশিশুর শীতপোশাকেই আনন্দের ছোঁয়া আনার চেষ্টা করা হয়েছে। নবজাতক শিশুদের জন্য রয়েছে বেবিকিপার, যা পায়ের তালু থেকে মাথা পর্যন্ত উষ্ণ রাখবে শিশুকে। মেয়েদের ফতুয়া ও ফ্রকে যোগ করা হয়েছে হুডি আর থ্রি-কোয়ার্টার প্যান্টের বদলে ফুলপ্যান্ট। রয়েছে ডেনিমের জ্যাকেট আর উলের সোয়েটারও। এছাড়া চামড়ার জ্যাকেটও কিনতে পারেন। আর এসবই রয়েছে আজকের ডিলে l চলুন দেখে নেই l 

সোয়েটার: 
প্রচণ্ড শীতে চাই উষ্ণতায় মোড়া সোয়েটার। পোশাকের সঙ্গে ফ্যাশনেবল সোয়েটার নিয়ে আসে বৈচিত্র্য। এবার পাতলা কাপড়ের সোয়েটার চলছে বেশ। অল্প শীতে এ ধরনের পাতলা সোয়েটার আরামদায়ক। এছাড়া ফুলহাতা টি-শার্ট, ফুলহাতা পলো শার্টও পরতে পারেন এই মৌসুমে। ছেলেদের শীতের পোশাকের মধ্যে আছে নানা ধরনের সোয়েটার। গোল গলা, ভি গলা, চিকন কলারের এসব সোয়েটারে থাকছে বিভিন্ন ধরনের ডিজাইন। সামনের দিকে চেইন বা বোতাম আছে কিছু সোয়েটারে। মেয়েদের জন্য উলের তৈরি কার্ডিগানও রয়েছে, উলেন ছাড়াও পশমি উলের, ক্রুশ কাজের সোয়েটারও বেশ চলছে l হাফ স্লিভ সোয়েটার তো পুরুষদের অন্যতম পছন্দের শীত পোশাক l টি-শার্ট ও শার্টের ওপর পরার জন্য হাতাকাটা সোয়েটার মানানসই। স্টাইলিশ সোয়েটারের সব কটি কালেকশনই মিলছে আজকের ডিলে l 

ফুল স্লিভ টি শার্ট / ফুল স্লিভ পোলো শার্ট: 
হালকা শীতে ফুলহাতা টি-শার্ট আর ফুল হাত পোলো শার্টের চাহিদা প্রচুর। আর ক্যাজুয়াল লুক নিতে চাইলে টি-শার্টের চেয়ে ভালো আর কী আছে! নানা ধরনের ফুল হাতা টি-শার্ট এবং ফুল হাতা পলো শার্ট পাওয়া যাচ্ছে আজকের ডিলে l 

*শীতেরপোশাক* *হুডি* *জ্যাকেট* *সোয়েটার* *মাফলার* *কেনাকাটা* *শপিং* *স্মার্টশপিং* *অনলাইনশপিং*
শপিং

ফাহিম মাশরুর: কেনাকাটা সংক্রান্ত একটি তথ্য দিচ্ছে

৩৫০ টাকা থেকে শুরু
http://www.ajkerdeal.com/Category/13/0/winter-collection

হুডি, সোয়েটার, জ্যাকেট . .

*হুডি* *সোয়েটার* *জ্যাকেট*
৪১৮বার দেখা হয়েছে

হাফিজ উল্লাহ: একটি টিপস পোস্ট করেছে

প্রিয় পুরানো সোয়েটারটিকে করে তুলুন নতুনের মত
http://www.poramorsho.com/removing-that-dreaded-pilling-from-clothes/
শীতকাল আসি আসি করছে। সময় হয়েছে গত বছরে যত্নে তুলে রাখা শীতের পোশাকগুলো (winter clothing) বের করার। কিন্তু সবচেয়ে প্রিয় সোয়েটারটা (sweater) বের করে দেখলেন তাতে আঁশ উঠে গেছে। নতুন ভাবটা আর নেই। অথচ প্রিয় জিনিসটা সরিয়ে রাখতেও ইচ্ছা করছে না। কি করবেন এই অবস্থায়? খুব সহজ একটি পন্থা অবলম্বন করে আপনার পুরানো আঁশ উঠা (Dreaded Pilling) সোয়েটারকে প্রায় নতুনের মত করে নিতে পারে। এজন্য আপনার প্রয়োজন হবে শুধুমাত্র একটু নতুন শেভিং রেজর। আঁশ উঠে যাওয়া সোয়েটার ধুয়ে ভালভাবে শুকিয়ে নিন। ভেজা ভাব যেন না থাকে। সমতল টেবিলে সোয়েটারটি মেলে দিন। ...বিস্তারিত
*শীতেরটিপস* *সোয়েটার*
১২৫ বার দেখা হয়েছে

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★