স্কুল পালানো

স্কুলপালানো নিয়ে কি ভাবছো?

আজমি ইতু: একটি বেশটুন পোস্ট করেছে

আমরা সবাই আজকে নিজেদের স্কুল পালানোর গল্প করবো,টিফিনের ফাঁকে কি করতাম তার গল্প করবো,স্কুল এ সব মজার কাহিনীগুলো শেয়ার করবো সবার সাথে.
*স্কুলপালানো* *টিফিনেরফাঁকে* *প্রিয়মাস্টারমশাই* *হটাতমনেপড়ে* *ফিরেদেখাসেইদিন*

জোবায়ের রহমান: *স্কুলপালানো* টিফিন টাইম হলেই স্কুল পালাতাম। (খুশী)

Sabbir Ahmed Biswas: *স্কুলপালানো* এর সেই কথা গুলো মনে আছে???বন্ধুরা সব মিলে স্কুলের দারোয়ান,শিক্ষকদের চোখ ফাকি দিয়ে পালাতাম...মাঝে মাঝে পরের দিন জুটত শাস্তি...কখনও মার,কখনও কান ধরে বাইরে দাড়িয়ে থাকা...দিনগুলোকে খুব মিস করি...*শৈশব* ফিরে পেতে ইচ্ছা করে...

*সোনালিদিন* *স্কুলপালানো*

জাভেদ হাসান: *টিফিন* এর সময় হলে স্কুল থেকে থম থম করে বড় বড় পা ফেলে বাসায় চলে এসে দুপুরের ভাত খেয়ে নিতাম।এরপর আবার স্কুলে বড় বড় পা ফেলে ফেরত যেতাম।সে এক দিন ছিলোরে ভাই।তবে অনেকসময় *স্কুলপালানো* হত সারের মাইরের হাত থেকে রক্ষা পাবার জন্য।বিশেষ করে হুজুর সারের মাইর(মাইরালা)

*টিফিন* *স্কুলপালানো*

Md Nasrullah: *স্কুলপালানো*

কবিয়াল সাদমান: *স্কুলপালানো* স্কুলে ধরা কখনো খাই নাই । কিন্তু কলেজ এ থাকতে ধরা খাইসিলাম এক সাথে ১১ জন । ফুটবল খেলতে গিয়ে । আর কি স্যার ধরেই গাছের ডাল দিয়ে মাইর শুরু । সবাইকে ১টা মারসিলো, আমাকে ২টা দিসিলো (চিৎকার)(অবাক)

md opu: *স্কুলপালানো* স্যার আমাকে লাল ডাষ্টার দিয়ে দিলেন ৫ টা বাড়ি। আমার অপরাধ জানতে চাওয়ায় স্যার আমাকে বল্লেন , আমি নাকি গতকাল বিড়ালের মত পিছনে তাকাতে তাকাতে সাইকেলে চড়ে স্কুল ছুটি হওয়ায় আগেই নাকি পালিয়েছি। অথচ আমি এর কিছু

Ashek Mahmud (Pulak): *স্কুলপালানো* এখন দেশ-বিদেশের কত হলে কত বিখ্যাত-কুখ্যাত ২ডি, ৩ডি ছবি দেখে বেড়াই - স্কুলে জীবনে স্কুল ফাকি দিয়ে অভিসার বা গুলিস্তান সিনেমা হলে ছবি দেখে যে থ্রীলড হতাম এখন তা হইনা..মাঝে, মাঝে এখনো মনেপড়ে ধরাপরে মদন বাবু বা লতিফ স্যারের বেতের বাড়ি..উফ..

আল ইমরান: *স্কুলপালানো* কি যে মজা......

এ,বি,এম এনামুল হক (বকুল): *স্কুলপালানো* ছিল আমার বধঅভ্যাস।নওগা জেলা স্কুল টিফিনের পরে ছিল আরবী ক্লাস।শিক্ষক ছিলেন শ্রদ্ধোয় হারেজ সার।এটি ভুল হলেই বেতের বারি তাই হয়ত বেশী পালাতাম।সময়টা ব্যয় হত দুর কোন গ্রামে ঘুরতে যেতাম।দারুন মজা করতাম।কিন্তু সেই বন্ধুরা কোথায়........আমি ঢাকায়

বাবলু: *স্কুলপালানো* আমার একটা স্বভাব ছিলো !!!(শয়তানিহাসি)

মি. হারুন আর রশীদ: *স্কুলপালানো* স্যার আমাকে লাল ডাষ্টার দিয়ে দিলেন ৫ টা বাড়ি। আমার অপরাধ জানতে চাওয়ায় স্যার আমাকে বল্লেন , আমি নাকি গতকাল বিড়ালের মত পিছনে তাকাতে তাকাতে সাইকেলে চড়ে স্কুল ছুটি হওয়ায় আগেই নাকি পালিয়েছি। অথচ আমি এর কিছুই জানিনা.........................

তারেক ইকবাল: *স্কুলপালানো* জীবনে প্রথম এবং শেষ স্কুল পালানো ছিলো স্কুলের ভেতরেই । দ্বিতীয় শ্রেণীতে পড়ার সময় ম্যাডামের উপর রাগ করে স্কুলের পেছনে গিয়ে বসে ছিলাম প্রথম ক্লাস থেকে এবং প্রায় শখানেক লাল পিপড়ার কামড় খেয়েছি (লজ্জা)

রয়েল: *স্কুলপালানো* আমি তখন ক্লাস ৭ এ পড়ি, সময় সকাল ৭টা, স্কুল পালিয়ে দুই বন্ধু প্রথমে গেলাম রমনা পার্কে। তারপর নানান জায়গা ঘুরে ফার্মগেট। সিনেমা হলটার ঠিক সামনে পিটি স্যারের মুখোমুখি। অতঃপর পরেরদিন হেডমাষ্টারের রুমে উত্তম-মধ্যম, আর টি-সি র হুমকি।

মুনশি এ. মাসরুর: *স্কুলপালানো* ওহ! স্কুল পালানো! কিযে মধুর স্মৃতি ! ড্রিল বাদ দিয়ে রেললাইন এর পুলের উপর বসে সিগারেট খাওয়া, স্কুল পালিয়ে নৌকা ভ্রমন, গার্লফ্রেন্ড এর জন্য ফুল আনতে ক্লাস মিস করা, আর তার ইমপ্যাক্ট হিসেবে পরদিন বেঞ্চ এর উপর দাড়িয়ে থাকা, বেতের বাড়ি | (কান্না৩)

রাকিন আহসান: *স্কুলপালানো* ?? স্কুল লাইফ এ এই কাজটাই ভালো পারতাম (কুল)

উজ্জ্বল: *স্কুলপালানো* হা হা হা, কি বলবো, কয়টা বলবো, কোনটা ছেড়ে কোনটা, অস্থির হল মন টা। তবে হে, স্টার ওয়ার্ড টা যে তৈরি করেছেন তাকে ধন্যবাদ, কিছুটা সময়ের জন্য হোলেও আমায় নস্টালজিয়ায় ভোগাতে। (জোস)

Jamil hossain Robin: *স্কুলপালানো* ছোট বেলায় কত যে স্কুল পালিয়েছি তার কোন হিসাব নেই।(শয়তানিহাসি)(শয়তানিহাসি)(শয়তানিহাসি)(খুশী২)(মন্দ)(মন্দ)(খুশীতেআউলা)(ওইসর)

Muhit Mujtaba Alam: স্কুলেই তো যেতাম না ঠিকমত *স্কুলপালানো* র আর সুযোগ পেলাম কৈ !!!!!!!?????

অবশেষে আমি: আমার মনে হয় আমি-ই একমাত্র মদন যে কোনদিন *স্কুলপালানো* -র মত এত মজার কাজটি কখনো করিনি (মাইরালা)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★