স্কুলরঙ্গ

স্কুলরঙ্গ নিয়ে কি ভাবছো?
জোকস

★ছায়াবতী★: একটি জোকস পোস্ট করেছে

স্যার ক্লাশে ঢুকে ছাত্রদের উদ্দেশ্যে বললেন – স্যারঃ আজ যে শয়্তানি করবে তাকে কান ধরে বাড়ির বাইরে দাড় করিয়ে রাখব। বল্টুঃ স্যার আমি যদি কিছু না করি তাহলে কি আমাকে শাস্তি দিবেন? স্যারঃ অবশ্যই না।[বাঘমামা-ভাগো] বল্টুঃ স্যার আমি আজ বাড়ির কাজ করি নি।(ভেঙ্গানো)
*স্কুলরঙ্গ*
জোকস

★ছায়াবতী★: একটি জোকস পোস্ট করেছে

[বাঘমামা-ভাগো]ম্যাম:প্রতিটা পুরুষের সাফল্যের পিছনে একটা মেয়ের অবদান আছে। এ থেকে তোমরা কি শিখলে…? বল্টু: ম্যাম পড়া লেখা করে সময় নষ্ট না করে – . . . . . . . . আমাদের ঐ মেয়েকে খুঁজা দরকার।(লজ্জা)(লজ্জা)
*স্কুলরঙ্গ*
জোকস

★ছায়াবতী★: একটি জোকস পোস্ট করেছে

নকল স্কুল পড়ুয়া দুই বন্ধুর পরীক্ষার শেষে স্কুল মাঠে দেখা- ১ম বন্ধুঃ কী রে দোস্ত, পরীক্ষা কেমন হলো ? ২য় বন্ধুঃ পরীক্ষা ভাল হয়নি রে দোস্ত ! তবে ৫ নম্বর নিশ্চিত পাবো । ১ম বন্ধুঃ কীভাবে ? ২য় বন্ধুঃ পরিস্কার পরিচ্ছন্নতার জন্য ছিল ৫ নম্বর ! তাই আমি পরীক্ষার খাতায় কলমের একটা আচড়ও দেইনি ! তাই ৫ নম্বর নিশ্চিত পাবো । ১ম বন্ধু :- হায়! সর্বনাশ হয়েছে- আমি ও তো তোর মতো পরীক্ষার খাতায় কলমের একটা আচড়ও দেইনি ! আমাদের দুই জনের খাতাই একই রকম দেখলে- টিচার মনে করবে না যে আমরা দুজনে নকল করেছি!(ভয়পাইসি)(মাইরালা২)[বাঘমামা-সর্বনাশ]
*স্কুলরঙ্গ*
জোকস

★ছায়াবতী★: একটি জোকস পোস্ট করেছে

[বাঘমামা-শরমলাগে]বাবা: খোকা, পরীক্ষা কেমন দিলি? ছেলে: শুধু একটা উত্তর ভুল হয়েছে। বাবা: বাহ্! বাকিগুলো সঠিক হয়েছে? ছেলে: না, বাকি গুলোতে লিখতেই পারিনি।(ভেঙ্গানো২)(ভাগোওওও)
*স্কুলরঙ্গ*
জোকস

গোপাল ভাঁড়: একটি জোকস পোস্ট করেছে

শিক্ষক বললেন "তুমি পরীক্ষায় অনেক খারাপ করেছো, কাল তোমার বাবাকে এসে একবার দেখা করে যেতে বলো l তার সঙ্গে পরামর্শ করতে হবে l " ছাত্র - কিন্তু তার জন্য যে ফি লাগবে স্যার l শিক্ষক - ফি !! কিসের ফি ??? ছাত্র - আমার বাবা যে উকিল ! ফি ছাড়া পরামর্শ করেন না l
*জোকস* *বেসম্ভব* *স্কুলরঙ্গ*
জোকস

গাজী আজিজ: একটি জোকস পোস্ট করেছে

৫/৫
একটি ছবির জোকস
*বেশম্ভব* *জোকস* *স্কুলরঙ্গ*
জোকস

Mannan Hossain: একটি জোকস পোস্ট করেছে

৫/৫
যেমন খুশি তেমন লিখো খোকাবাবু স্কুল থেকে ফিরেছে। মা কাছে ডেকে জানতে চাইল, ‘আজ স্কুলে কী করলে খোকা?’ খোকা সহজভাবে উত্তর দিল ‘যেমন খুশি তেমন লিখো’ খেললাম মা। মা তো রেগে আগুন। ‘সেকি, তোমাদের না আজ অঙ্ক পরীক্ষা হওয়ার কথা!’ খোকাবাবু নিশ্চিন্তে উত্তর দিল, ‘মামণি, আমি তো সেটার কথাই বলছি। Mannan
*বেশম্ভব* *জোকস* *বেশফান* *রসিকতা* *স্কুলরঙ্গ*
জোকস

★ছায়াবতী★: একটি জোকস পোস্ট করেছে

৪/৫
@ChenaPATHIK ভাইয়া পড়াশোনায় অনেক মনোযোগী শিক্ষক: কাল রাতে কে কয়টা পর্যন্ত পড়েছিলি? হাফিজ ভাইয়া : স্যার আমি রাত ১২টা পর্যন্ত পড়েছিলাম শিক্ষক: কাল রাতে তো ৯টার পরে কারেন্ট ছিলনা, তা তুই পরলি কিভাবে? হাফিজ ভাইয়া: . . .[ভুত-এখনিদেখতাছি] . পড়ায় এত মনযোগ ছিল যে কখন কারেন্ট চলে গেছে বুঝতেই পারিনি।(ভেঙ্গানো২)(মাইরালা২)
*বেশম্ভব* *কমেডিয়ান* *স্কুলরঙ্গ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

৪/৫
[ফুলকি-আমিলক্ষ্মী] আমাদের পিচ্চি @priyonty পিচ্চি: মা ' আমার কোন হাত ছোট ? মা: কেন মা ? তোমার দুই হাতই সমান! পিচ্চি: এখন কি যে করি ? মা: কেন, কি হইছে? পিচ্চি: স্যার বললো, ছোট হাতের a , b , c , d লিখে নিতে !!!
*পুরাইধরা* *স্কুলরঙ্গ* *কমেডিয়ানহাফিজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

৪/৫
[বাঘমামা-সর্বনাশ] অংকের ক্লাস চলছে- শিক্ষক : বল তো, আমাদের অংক ক্লাসে সবচেয়ে ফাঁকিবাজ কে? ছাত্র : আপনি স্যার। শিক্ষক : কী বলছিস? ছাত্র : আমরা যখন অংক করি তখন তো আপনি হাত গুটিয়ে বসে থাকেন।
*গণিতরঙ্গ* *ফাঁকিবাজ* *কমেডিয়ানহাফিজ* *স্কুলরঙ্গ*

শুভ্র: একবার টিফিন আওয়ারে স্কুল পালাতে গিয়ে,অলমোষ্ট মেইনরোডে পৌছে গেছি- এমন সময় টিচার দেখে ফেললেন! ডেকে এনে এমন মাইর দিলেন,জীবনেও আর কোন দিন স্কুল পালানোর কথা চিন্তা করিনি! পালানোর দরকার হবে মনে হলে,সেদিন বরং স্কুলেই যেতাম না আমি! বাইরে বাইরে ঘুরতাম সেদিন! (হিহিহি)(হিহিহি)(হিহিহি)

*স্কুলরঙ্গ*
৪/৫

শাকিল: শিক্ষকদের পরিচিত কিছু ডায়ালগ : # If you are not interested then you may leave the class # এটা কি ক্লাস না মাছের বাজার # Are you here to waste your parents money? # তুমি কি কারণে হাসলে আমাদের বল আমার ও হাসি ! # হোম ওয়ার্ক না করে ক্লাসে আসছ কেন ? # তোমাদের আগের ওরা অনেক ভালো ছিল # কথা বললে বাইরে যাও,শেষ করে আসো # you yes you পেছনে না তুমি(খুশী২)

*স্কুলরঙ্গ*
জোকস

★ছায়াবতী★: একটি জোকস পোস্ট করেছে

৪/৫
[বাঘমামা-আরপারিনা] স্যার : এই টুনটুনি তুই বলতো পৃথিবীতে সবচেয়ে চালাক প্রাণী কোনটি ? টুনটুনি : পৃথিবীতে সবচেয়ে চালাক প্রাণী হচ্ছে : : : গরু। স্যার : হায় খোদা ! এইটা কেমনে সম্ভব । ওকে ব্যখ্যা দে ? টুনটুনি : ব্যখ্যা তো আরও সহজ । বাংলা ২য় পত্রে প্রবাদ আছে... অতি চালাকের গলায় দড়ি । বেশির ভাগ গরুর গলায় দড়ি থাকে । সুতরাং গরুই সবচেয়ে চালাক প্রাণী (প্রমাণিত)(মাইরালা২)(মাইরালা)(চিৎকার)
*স্কুলরঙ্গ* *ক্লাশরঙ্গ*
জোকস

অসামাজিক কবি: একটি জোকস পোস্ট করেছে

৪/৫
স্কুলে যাবার সময় আমরা যেভাবে যাই আর ফেরার সময় যেভাবে ফিরি হা হা হা হা হা
*স্কুলরঙ্গ*
৪/৫

লিজা : বাবা : তোর রেজাল্ট কি...??? ছেলে : ওই পাশের বাড়ির ডাক্তার সাহেবের ছেলে ফেল করেছে। বাবা : তোর রেজাল্ট কি...??? ছেলে : ওই আরো দুইটা বাড়ির পরে উকিল সাহেবের ছেলে ফেল করেছে। বাবা : তোর রেজাল্ট কি? ছেলে : ওওম তুমি কি লাট সাহেব নি যে তোমার ছেলে পাশ করব ?

*জোকস* *স্কুলরঙ্গ* *বেশম্ভব*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

৪/৫
শিক্ষক : বলতো আমির, তোমার জীবনের লক্ষ্য কী? আবুল : স্যার, আমি একজন গবেষক হতে চাই। শিক্ষক : খুব ভালো। তা তুমি কিসের গবেষক হতে চাও? . . . আবুল : সেটারই এখন গবেষণা করছি স্যার!
*লক্ষ্য* *কমেডিয়ানহাফিজ* *স্কুলরঙ্গ* *জোকস* *বেশম্ভব* *বেশফান*
জোকস

মো:আ:মোতালিব: একটি জোকস পোস্ট করেছে

৫/৫
ইতিহাসের ক্লাশ চলছে . . . শিক্ষকঃ তুমি কি জানো, আলেকজান্ডার কে? ছাত্রঃ না স্যার! শিক্ষকঃ জানবে কিভাবে? যদি পড়াশুনায় মনোযোগ দিতে তাহলে ঠিকই জানতে। ছাত্রঃ স্যার আপনি কি জানেন শামসু কে? শিক্ষকঃ না তো! ছাত্রঃ জানবেন কিভাবে? যদি আপনার স্ত্রীর দিকে মনোযোগ দিতেন তাহলে ঠিকই জানতেন’.......................(গ্যাংনাম)(চুম্মা)(গ্যাংনাম)
*জোকস* *বেশম্ভব* *রসিকতা* *স্কুলরঙ্গ*
জোকস

★ছায়াবতী★: একটি জোকস পোস্ট করেছে

৪/৫
[স্কুল জীবন Vs. কলেজ জীবন] স্কুল :- ৭দিনের জন্য একই জামা কলেজ :- ১দিনের জন্য ৭টি জামা স্কুল :- ১টি বিষয়ের জন্য ২টি খাতা কলেজ :- সকল বিষয়ের জন্য একটাই খাতা স্কুল :- টিচার এর হাতে সাদাবস্তু(চক) কলেজ :- ছাত্রের হাতে সাদা বস্তু (সিগারেট) স্কুল :- চিঠি আসলে সেটা সচরচর টিসি'র চিঠি হয় কলেজ :- সচরচর সব চিঠি এ প্রেম পত্র হয়ে থাকে(ভেঙ্গানো)(হাসি-৩)
*স্কুলরঙ্গ*
জোকস

উদয়: একটি জোকস পোস্ট করেছে

৫/৫
এতো উচ্চমানের ব্যাখ্যা এর আগে কখন শুনি নাই !! পোলাপান আসলেই জিনিয়াস হয়ে যাচ্ছে !!
*বেশম্ভব* *জোকস* *রসিকতা* *স্কুলরঙ্গ*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★