স্কুললাইফ

স্কুললাইফ নিয়ে কি ভাবছো?
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[বাঘমামা-শরমলাগে] বল্টু : স্কুল লাইফটা কত্ত মজার ছিল... স্কুলের সব মেয়েরাই বলতো ……. আমি তোমায় ভালবাসি ... পল্টু : কস কি? কখন বলতো? . . . বল্টু : যখন একসাথে জাতীয় সংগীত গাইতাম…….!
*পুরাইধরা* *স্কুললাইফ* *কমেডিয়ানহাফিজ*

আড়াল থেকেই বলছি: [বাঘমামা-ওস্তাদমানুষ]স্কুল লাইফে "আমার এক প্রিয় স্যার" একবার বলেছিলেন যে, সময়ের সাথে সবাই নিজের কাজে ব্যস্ত হয়ে যায় তখন আর সব বন্ধুর সাথে দেখা করা আর যোগাযোগ করা সম্ভব হয়ে উঠে না। সময়ের সাথে গভীর বন্ধুত্বও কিছুটা ফিকে হয়ে যায়।তখন খুব গর্ব করে স্যারকে বলেছিলাম আমাদের ক্ষেত্রে এমনটা হবেনা। কিন্তু এখন "স্যার" এর কথাগুলোই সত্য প্রমানিত হচ্ছে।(গুরু)(গুরু)(গুরু)(গুরু)

*স্কুললাইফ*
ছবি

আমানুল্লাহ সরকার: ফটো পোস্ট করেছে

৫/৫

কিরে তাকিয়ে আছিস ক্যান? আবার কিন্তু ডিম চুরি করবো...

ছোট বেলায় আমাদের প্রাইমারি স্কুলে চাতালে এদেরকে প্রচুর পাওয়া যেত, বন্ধুরা মিলে দুষ্টামি করে মাঝে মধ্যে ডিম চুরি করতাম....

*মজারছবি* *পাখি* *নস্টালজি* *স্কুললাইফ*

মুহাম্মাদ আবদুল গণি: গতকালকে আমি ফেইসবুকে আমার এক প্রিয় শিক্ষককে খুঁজে পেলাম। মদীনাতুল উলুম কামিল মাদ্রাসা এর কম্পিউটার শিক্ষা বিষয়ের প্রাক্তন সহকারী শিক্ষক শরিফ স্যারকে। 2006 সালে মার্কিন যুক্তরাষ্ট্রে চলে যান...খুব মিস করি স্যারকে।

*স্কুললাইফ*

jayed জায়েদ: *মিসকরি* *স্কুললাইফ* *কলেজলাইফ*

মন্টি মনি: চিন্তার চেয়ে চিতার আগুন ভালো চিন্তার ঘুই পোকা বরই একরোখা শেষ করে দেয় তিলে তিলে চিতায় বুকে জ্বালো....চিন্তা চেয়ে চিতার আগুন ভালো... এই গানটা গেয়ে স্কুল লাইফে অনেক প্রশংসা পেয়ে প্রতিযোগিতায় ফার্স্ট হয়েছিলাম..(লালালা)

*চিন্তা* *প্রশংসা* *প্রতিযোগিতা* *স্কুললাইফ* *ভালোলাগাগান*

খায়রুল বাশার: *স্কুললাইফ* খুউউউউউউউউউউউউব মিস করি। আমার "শান্ত শিষ্ট লেজ বিশিষ্ট" নামে সুখ্যাতি ছিল। সব আকাজের পিছনে থেকেও ধরা খাইনি কখনও। আর শিক্ষকদের কাছে ছিলাম সুবোধ মেধাবী বালক।(খুশীতেআউলা)

মোঃ শারযিল সামাদ: *স্কুললাইফ* এ টিফিন পিরিয়ডে ক্লাসে বসে হোমওয়ার্ক করতাম আর বাসায় যেয়ে ফ্রি ঘুরতাম। কিন্তু টিফিনের সময় ক্লাসে কিছু মেয়ে মেয়েলীপনা করত, তারা আমাকে ক্লাসে দেখলে আবার লজ্জা পেত। শেষে ওরা আমার বড় বোনকে কমপ্লেইন দিল, আর আমার স্কুলে হোমওয়ার্ক বন্ধ হয়ে গেল (কান্না)

rupanzil: *স্কুললাইফ* এ আমি অনেক অনেক মজা করেছি। লেখা পড়া একদমই করতাম না তাও যেন কিভাবে পাস করতাম। সারাদিন দুষ্টামি আর খেলাধুলা করতাম। আমাদের ফ্রেন্ডদের একটা গ্রুপ ছিল। ST গ্রুপ । আমরা ছিলাম ক্লাসের সেরা ৫ জন.কিন্তু তখন খালি ভাবতাম কবে বড় হবো

মোঃ শফিকুল ইসলাম: *স্কুললাইফ* আমার স্কুল লাইফ !! খুব ই ভয়ঙ্কর অবস্তা ভাই। সব সময় ই পিছনের দিকের বেঞ্চে আমাকে পাওয়া যেত।আমি ছেলে বেলা থেকেই বেশ দূরন্ত হওয়ার সুবাদে আমি ক্লাস ৩ থেকেই স্কুল পালানো শুরু করি। এবং ক্লাস এ কান ধরে দারানোটা ছিল ভয়াবহ যোগ্যতা যা সবাই পারতোনা।

অবশেষে আমি: *স্কুললাইফ* না বলে স্কুলজীবন বললে বোধহয় বেশি মানাতো... ছোটবেলায় স্কুলজীবনে আমি একদম নিপাট ভদ্র ছেলেটি ছিলাম,স্কুল ফাকি দেয়া /দুষ্টামি করা/স্কুল পালানো এইসব ছিল আমার ডিকশনারির বাইরে .. এখন আফসোস করি, ইস! যদি আবার সুযোগ পেতাম ... (খুশীতেআউলা)

jainul islam rizbi: *স্কুললাইফ* school life is the life of mental relation.student create and choice without thinking any bad effect of relation.so they can understand them-self like freedom.they looks like bard.

Marwan Al-atiyah: *স্কুললাইফ*

সীমান্ত: *স্কুললাইফ* ওহ!! সেকি ভোলা যায়!!! ক্লাশ শেষে আট আনার মালাই খেতে খেতে ধূলো উড়িয়ে বাড়ি ফেরার দিনগুলো!!(চিন্তাকরি)(চিন্তাকরি)(চিন্তাকরি)(চিন্তাকরি)

Kaniz Fatema: *স্কুললাইফ* আমরা ১১জন এর গ্রুপ ছিলাম ঠিক মত ক্লাস করতাম না....১দিন আমার ১টা বান্ধবী আমাদের ইসলাম শিক্ষা ক্লাস এ দারিয়ে বলে "স্যার ১টা কথা বলি আপনি হলেন,আপনি হলেন আমাদের সবথেকে প্রিয় ম্যাডাম"...এমন আরও অনেক হাশি আনন্দের মধ্যে পার করেছি স্কুললাইফ।।।

Noor: *স্কুললাইফ* এ ক্লাসের ফাঁকে ঘুঘু আর শালিক পাখির বাচ্চা ওদের বাসা থেকে নামিয়ে নিয়ে আসতাম। জানতাম না, ওদের আর ওদের মায়েদের কতনা কষ্ট হতো। ভাবলে এখন আমি খুব কষ্ট পাই।

Ismat toaha Rasel: *স্কুললাইফ* তো সবে মাত্র শেষ হলো! দেখা যাক না পরের লাইফে কি আছে! (ভালো)

বাংলার বেদুঈন: *স্কুললাইফ* স্কুলে ইদে-মিলাদুন্নবী অনুষ্ঠান।ককসিট কেটে নকশা করছিলাম আর সুপার গ্লু দিয়ে জোড় দিচ্ছিলাম।হুজুর স্যার কাজের তদারকি করতে এসে বেখেয়ালে টেবিলে বসে পড়লেন।এর পরের অবস্থা যা হল তা বলার মত না।তার পাজামা পাঞ্জাবীর মত আমাদের অবস্থাও খারাপ হয়েছিল।(শয়তানিহাসি)

মামুন ম. আজিজ: বড্ড নষ্টালজিক .....এক দুই মাস পরপর যখন প্রচন্ড মাথা ধরে....ঘুমালেই তখন স্বপ্ন দেখি....আমি স্কুলে ক্লাশ করছি..তবে সগপাঠী গণ নানান কালের পরিচিত নানান জন...হিসেবে মেলানো যায় না।

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★